অভিষেক বাবুর ভাগ্য ! [৭]

Written by Baban

নাটালিয়া আর লানা বাঁড়া চোষা ছেড়ে উঠে কাপড় পড়ে নেয় আর অভিষেক বাবুও বারমুডা পড়ে নেন. তারপর মাগী দুটো অভিষেক বাবুকে নিয়ে চললো ওদের ঘরের দিকে. ওই ফ্লোরেই ওদের কামরা. লানা দরজা খুলে অভিষেককে ঘরে ঢুকিয়ে নিলো পেছনে ছিল নাটালিয়া. সে ঘরের দরজা বন্ধ করে দিলো. লানা অভিষেক বাবুকে টেনে নিয়ে গিয়ে বিছানায় ফেললো. অভিষেক বাবু বিছানায় পা ঝুলিয়ে শুয়ে পরলো. লানা মাটিতে হাঁটু গেড়ে বসে একটানে বারমুন্ডা খুলে দিলো আর লকলকে বিশাল ল্যাওড়াটা বেরিয়ে দুলতে লাগলো. লানা বড়ো হা করে লাল মুন্ডিটা মুখে পুরে চুষতে শুরু করলো. অভিষেক বাবু কেঁপে উঠলো. সঙ্গে সঙ্গে আরেকটা সুন্দরী এসে লানার পাশে বসে বাঁড়ার অভিষেক বাবুর বাঁড়ার চারপাশে জিভ বোলাতে লাগলো. দুই পর্নস্টার তার বাঁড়ার ওপর জিভ বলাচ্ছে উফফফফ এর থেকে বেশি একজন পুরুষের কাছে এই মুহূর্তে আর কি বেশি আনন্দদায়ক হতে পারে. অভিষেক বাবু দেখছেন এক মাগী বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষছে আরেকটা মাগী তার বিচিদুটোর একটা মুখে পুরে টানছে.
নাটালিয়া যত জোরে সম্ভব বিচি টানছে আর লানা বাঁড়া চুষে চলেছে. অভিষেক ভুলে গেলো সব লজ্জা. সে এখন একটা বাঘ. তাকে তার পুরুষত্ব এই দুই নারীর কাছে প্রমান করতে হবে. তিনি দাঁত খিঁচিয়ে উঠলেন তারপর দুই জনকে সরিয়ে মেঝেতে দাঁড়ালেন আর নাটালিয়াকে বললেন জিভ বার করতে. নাটালিয়া জিভ বার করতেই সে জিভে নিজের বাঁড়া দিয়ে চাপড় মারতে লাগলেন. আরেকটা মাগী হটাৎ অভিষেক বাবুর পেছনে গিয়ে বসে হাত বাড়িয়ে বাঁড়াটা টানতে লাগলো. অভিষেক বাবুর keiran lee এর কথা মনে পরলো. সে পেছন থেকে ল্যাওড়া চোষাতে ওস্তাদ. অভিষেক বাবু নিজের কোমর নিচু করে নিজের বাঁড়াটা ধরে পেছনের দিকে নিয়ে গেলো আর তখনি অনুভব করলেন একটা গরম মুখে বাঁড়াটা ঢুকে গেলো. লানা পেছন থেকে অভিষেক বাবুর ল্যাওড়া চুষছে. নাটালিয়া এসব দেখছিলো সে হটাৎ বলে উঠলো : hey….. avi….. do it with me too. I wanna suck it from back too. অভিষেক বাবু লানার মুখ থেকে বাঁড়াটা বার করে ওই অবস্থাতেই বাঁড়াটা নাটালিয়ার মুখে ঢুকিয়ে দিলেন. যেন পাছার তলা দিয়ে বাঁড়া গজিয়েছে.
অভিষেক বাবু লানা কে চুমু খাচ্ছে আর নাটালিয়ার চোষক এর মজা নিচ্ছেন. এরপর অভিষেক বাবু দুই মাগীকে আবার নীচে বসিয়ে দুজনেরই সামনে বাঁড়াটা দোলাতে লাগলেন. নাটালিয়া খপ করে দুলন্ত বাঁড়াটা ধরে জিভ বার করে লাল মুন্ডিটা চাটতে লাগলো. কিছুক্ষন চাটার পর নাটালিয়া লানার দিকে চেয়ে বললো : ummm…. this bengali dick taste good. Isn’t it lana?
Lana: yah….. yummy….. let me taste it. You suck those balls. Those are full of cum. We will taste it too.
এই বলে লানা বাঁড়ার লাল মুন্ডিটা জিভ বার করে চাটতে লাগলো আর নাটালিয়া অভিষেক বাবুর বিচি জোড়ার একটা মুখে ঢুকিয়ে টানতে লাগলো. অভিষেক বাবু জানেন তার সহজে বীর্য ত্যাগ হয়ে না.

কিন্তু এরা যে মামুলি মহিলা নয়. 50 -60 জন বা তারও বেশি পুরুষের সঙ্গে শুয়ে তাদের বীর্য বার করে দেওয়া পর্নস্টার. নাটালিয়া আর লানা অভিষেকের চোখে চোখ রেখে বিচি টানছে আর বাঁড়া চুষছে.

অভিষেক বাবু এবার লানাকে দাঁড় করালো আর বিছানায় নিয়ে গেলো. নাটালিয়াও উঠে দাঁড়িয়েছে. অভিষেক ওকে কোলে তুলে নিলো. বেশ হালকা দুজনেই. নাটালিয়াকে বিছানায় বসিয়ে দুজনকেই বললো doggystyle এ তার দিকে পাছা করে বসতে. দুজনেই তার আজ্ঞা পালন করলো. এখন অভিষেক বাবুর সামনে দুটো ফর্সা পাছা. আর চারটে দাবনা. সে এগিয়ে লানার পাছার দাবনা ফাঁক করে ধরলো. উফফফ কি পরিষ্কার করে কামানো গুদ, যেন চুল গজায়নি কখনো. দুই দাবনার মাঝে কুঁচকে থাকা একটা ফুটো. অভিষেক বাবুর মুখে জল চলে এলো. তিনি নিজের জিভ বার করে পোঁদ আর গুদের মাঝের অংশটায় জিভ বোলাতে লাগলেন. কিছুক্ষন পর ওই কুঁচকে থাকা ফুটোয় জিভ ঢোকাতে লাগলেন. লানাও পেটে চাপ দিয়ে পাছার ফুটো বড়ো করতে লাগলো আর জিভ ঢুকতে লাগলো. একবার ভেবে দেখুন পাঠকরা…… নামকরা পর্নস্টারদের একজনের পোঁদের ফুটোয় অভিষেক বাবু জিভ ঢোকাচ্ছেন. কল্পনা করুন এই মুহূর্ত টা.
একসময় পুরো জিভ ঢুকে গেলো. আহহহহহ্হঃ….. কি সুখ. কি গরম পোঁদের ভেতরটা. অভিষেক বাবু হাত বাড়িয়ে নাটালিয়ার গুদে উংলি করা শুরু করলো আর এদিকে জিভ চোদা. লানা উত্তেজনায় কাঁপছে. সে পাছার ফুটো কুঁচকে জিভটা পোঁদে চেপে ধরছে. ওদিকে নাটালিয়া আর লানা একে অপরকে চুমু খাচ্ছে. অভিষেক বাবু জিভ বার করে নীচে গুদে জিভ দিলেন. গোলাপি গুদটা যেন বলছে…… কি….? এসো আমার স্বাদ গ্রহণ করো.

অভিষেক গুদে জিভ দিলেন. ওদিকে নাটালিয়া পেছনে তাকিয়ে অভিষেক বাবুকে দেখলো তারপর লানাকে কি যেন বললো তারপর দুজনেই হেসে উঠলো. গুদ লেহন করার পর অভিষেক বাবু উঠলো আর নিজের মোবাইলের ক্যামেরা চালু করে নাটালিয়ার হাতে দিলো আর শুট করতে বললো. এই অদ্ভুত, অসাধারণ সময়টা তিনি চিরজীবন নজরবন্দি করে রাখতে চান যাতে যখন খুশি তিনি দেখে আনন্দ পান. অভিষেক বাবু নিজের ল্যাওড়াটা ধরে গুদের ওপর ঘষতে লাগলেন. তারপর গুদে ঢুকিয়ে চাপ দিতেই পুচ করে বাঁড়ার মুন্ডিটা ঢুকে গেলো. তারপর দুটো ঠাপেই ওই বাঁড়াটা ঢুকিয়ে দিলেন তিনি. ওদিকে নাটালিয়া তাদের ভিডিও তুলছে. অভিষেক বাবুর বাঁড়া আজ পর্নস্টার laba rhoades এর গুদে !!!!! উফফফ…. এটা ভেবেই অনেকে অভিষেক বাবুকে ঈর্ষা করবে. অনেকের স্বপ্ন আজ অভিষেক বাবুর বাস্তব. শুরু হলো গাদন দেওয়া. পকাৎ.. পকাৎ.. পকাৎ.
Lana: oh… yes.. yes.. avisek… thats it…. baby. Fuck me… fuck me….. with your huge bengali dick. I didn’t knew bengalis have this type of huge cock.. ohhhh…. yah baby…… fuck your whore.
অভিষেক বাবু : dont worry lana…. this bengali will make you two happy. You will see the bengali man’s power. Take it…. yahhhhhhh…
নাটালিয়া এগিয়ে এসে অভিষেক কে জড়িয়ে ধরলো. অভিষেক ফোনটা হাতে নিয়ে ক্যামেরা তে নিজের আর নাটালিয়ার ছবি তুললেন. তারপর আবার ভিডিও চালু করে সেটা নাটালিয়া কে সামনের টেবিলে রাখতে বললেন. ওখানে রাখলে স্পষ্ট ওদের সব কিছু রেকর্ড হবে. অভিষেক বাবু এবার লানার কোমর ধরে দাঁত খিঁচিয়ে চোদা শুরু করলেন আর পোঁদের দাবনার চাপড় মারতে মারতে বললেন : take it…. take it….. you slutttt….. ওহ মাগী তোরা আসলে তো আরো বেশি বড়ো খানকিরে….. নে নে.. ভালো করে বাঙালি বাঁড়ার গাদন খা.
নাটালিয়া : what are u saying baby?
অভিষেক : i am saying… how much lucky i am that i got the opportunity to satisfy you girls.
Lana: ohhhh…. ahhhhhh…. no avi….. we are so lucky that we are fucking a bengali. I never fucked bengali but My friend married a bengali. Now i have to fuck him too….. aahhhhh.
Natalia: hey…… if u manage him call me. We both fuck your frnds hubby.
অভিষেক বাবু ভাবলেন : উফফফ কত বড়ো মাগী এরা. একজন এখনই তাদের চুদছে আর এরা আবার ভবিষ্যতে কাকে ভোগ করবে তার পরিকল্পনা করছে. এদেরকে দিয়ে আজ মনের সব আশা পূরণ করবো. শালী তোদেরকে বুঝিয়ে দেবো বাঙালির জোর কত.
অভিষেক বাবু লানার চুল মুঠি করে ধরে মাথা টেনে ধরলেন আর শুরু করলেন বীভৎস চোদা. সে কি ঠাপ !

অভিষেক বাবু হুঙ্কার দিতে দিতে ঠাপাচ্ছেন. নাটালিয়া অভিষেকের এই রূপ দেখেই বুঝে গেলেন এই লোকটার ক্ষমতা প্রচুর. সে আসতে করে অভিষেক বাবুকে লুকিয়ে তার পেছনে গিয়ে নিজের ফোন দিয়ে কাকে যেন ম্যাসেজ করলো. একটু পরেই রিপ্লাই এলো. সে তখনি একটা ছোট্ট ক্লিপ তুলে সেটা আবার ফরওয়ার্ড করে দিলো. আবার ম্যাসেজ এলো. নাটালিয়া হেসে ফোনটা আবার রেখে দিলো. ওদিকে অভিষেক বাবুর তখন কোনো দিকে খেয়াল নেই তিনি অসুরিক শক্তিতে এক বিখ্যাত পর্নস্টার কে ঠাপাতে ব্যাস্ত. লানা তাকে উত্তেজক কথা বলে আরো তাঁতিয়ে দিচ্ছে. নাটালিয়া এগিয়ে গিয়ে অভিষেকের কাঁধে হাত রেখে পাশে দাঁড়ালো. অভিষেক বাবু তাকে টেনে নিয়ে তার সুন্দর ঠোঁঠে চুমু খেতে লাগলো. নাটালিয়া হটাৎ ওদের মিলন স্থলে হাত দিয়ে বাঁড়াটা ধরলো আর গুদ থেকে বের করে আনলো. তারপর নীচে বসে চুষতে আরম্ভ করলো. লানাও এবার উঠে অভিষেকের গলা জড়িয়ে চুমু খেতে লাগলো. অভিষেক বাবু এই দুই নারীর স্পর্শে পুরো বাঘ হয়ে উঠেছেন. তিনি লানাকে কোলে তুলে নিলেন আর কোল চোদা শুরু করলেন. পক… পক… পকাৎ….. পকাৎ. লানা অভিষেক বাবুকে জড়িয়ে ধরেছে আষ্ঠেপৃষ্ঠে. তার মাই দুটো অভিষেক বাবুর লোমশ বুকে চেপে রয়েছে. দুজনেরই জিভ একে ওপরের সঙ্গে খেলা করছে.

অভিষেক বাবু হটাৎ আহহহহহ্হঃ করে উঠলেন. লানা কি হলো ভেবে নীচে তাকাতেই দেখলেন নাটালিয়া তার বিশাল বিচি দুটোর একটা মুখে ঢুকিয়ে চুষছে. একদিকে বাঁড়া গুদে অন্য দিকে বিচি আরেক জনের মুখে. লানা মুচকি হেসে জোর করে অভিষেক বাবুকে চুমু খেতে লাগলেন. অভিষেক বাবু একটা চাল চাললেন. তিনি লানাকে কোলে নেওয়া অবস্থাতেই লানাকে বললেন নাটালিয়ার চুল ধরে ওকে দাঁড় করাতে. লানাও একটু নিচু হয়ে নাটালিয়ার চুলের মুঠি ধরে তাকে দাঁড় করালো. নাটালিয়া দাঁড়াতেই অভিষেক বাবু লানাকে আস্তে করে নামিয়ে নাটালিয়াকে কোলে তুলে নিলেন আর লানাকে বললেন : lana…..taste her pussy and then put my dick into her pussy. লানা অমনি নীচে বসে নাটালিয়ার ফাঁক হয়ে থাকা দাবনার মাঝে মুখ ঢুকিয়ে দিলো. নাটালিয়া অভিষেক বাবুকে হাতে পায়ে জড়িয়ে ধরে ছিল. অভিষেক বাবুও নাটালিয়ার থাই দুটো দুহাতে ধরে ছিল যাতে নাটালিয়া পড়ে না যায়. লানা এবার অভিষেক বাবুর ল্যাওড়াটায়ে থুতু দিয়ে ভিজিয়ে নিলো তারপর ওটা নাটালিয়ার গুদের ফুটোয় রাখতেই অভিষেক দিলেন এক ঠাপ……….. ohhhh…. fucckkkkk…… yahhhhh….. fuck fuck…. fuck মে বলে নাটালিয়া হিসিয়ে উঠলো. অভিষেক বাবু পর পর ঠাপ দিয়ে নিজের ল্যাওড়াটা পুরো ঢুকিয়ে মিলন ঘটাতে লাগলেন নাটালিয়ার সাথে. লানা তাদের মিলন স্থল চাটছে. অভিষেক বাবু এবার ক্ষেপা ষাঁড়ের মতো দাঁত খিঁচিয়ে ঠাপাতে লাগলেন.
Natalia: ohhhh…. shhit…….. fuck yah……… yah baby….. dont stop… dont stop….. dont dare to stop……… aah…. ahhhhhh… i am gonna cum…… oh shit……. yahhhhh… fuck…. fuck.. fuck.. fuck….. yahhhhhhhaaaahhhhhhhhhhhhhhhhh……

ছর ছর ছড়াত করে জল বেরোতে লাগলো নাটালিয়ার গুদ দিয়ে তার অনেকটাই লানার মুখ ভিজিয়ে দিলো. অভিষেক বাবুর বাঁড়াটাও ওই গরম জলে ভিজে গেলো. আহ্হ্হঃ…. তার মানে মেয়েদের squirt এর জল এতো গরম হয়……. আহ্হ্হঃ বাঁড়াটা আজ প্রথমে মেয়েদের squirt এর স্বাদ পেলো. লানা অভিষেক বাবুর বাঁড়াটা আবার চুষতে শুরু করে দিয়েছে. নাটালিয়া চোখ উল্টে কিসব বলে চলেছে আর কাঁপছে. অভিষেক বাবু আবার নাটালিয়ার গুদে ল্যাওড়া ঢুকিয়ে সেই চরম ঠাপ দেওয়া শুরু করলেন. নাটালিয়া অভিষেক বাবুর পিঠ খামচে ধরে চেঁচাতে লাগলো……. ahhhhh… fuck……… abhisek……. oh baby…. please….. stop… i. Cant take it…… oh shit……… you are so fucking strong….. ahhhhhhhhh…. baby…. please…. stop…..
অভিষেক বাবু নাটালিয়াকে নামালেন. নাটালিয়া নেমে অভিষেক বাবুকে জড়িয়ে ধরে বললো সে নাকি আজ অব্দি squirt করেনি.. আজ অভিষেক বাবুর ল্যাওড়া তাকে প্রথম squirt করাতে সক্ষম হলো. এরপর লানা অভিষেক বাবুর হাত ধরে তাকে বিছানায় নিয়ে গিয়ে ধাক্কা দিয়ে ফেললো. অভিষেক বাবু বিছানায় পড়তেই দুই ডাইনির একজন অভিষেক বাবুর ওপর নিজের গুদ চেপে ধরলো আর বাঁড়া চুষতে লাগলো 69 পসিশনএ আর আরেকটা মাগী অভিষেক বাবুর দুই পা ফাঁক করে তার বিচি মুখে পুরে চুষতে লাগলো. অভিষেক বাবু গুদের স্বাদ নিচ্ছেন আর অনুভব করছেন তার ল্যাওড়া আর বিচি দুটোই গরম রসালো মুখে ঢুকছে আর বেরোচ্ছে. এবার লানা যে বিচি টানছিলো সে অভিষেক বাবুকে বললো তার পা তুলে থাকতে. অভিষেক বাবু নিজের পা দুটো হাওয়াতে তুলে রাখলো আর তারফলে অভিষেক বাবুর পোঁদের ফুটোটা বেরিয়ে পরলো আর অমনি লানা তার জিভ দিলো ওই ফুটোতে. অভিষেক বাবু কেঁপে উঠলো. লানা অভিষেক বাবুর পোঁদের ফুটোয় জিভ দিয়ে চাটছে. তিনি ভাবলেন একি সুখের অনুভূতি হচ্ছে তার? এই সুখ থেকে তিনি বঞ্চিত ছিলেন ! উফফ…. এই জন্য সবাই পর্নস্টারদের চুদতে চায়. সেও চাইতেন একসময়ে তবে সেটা আজ বাস্তব. এতক্ষন নাটালিয়া তার ল্যাওড়া চুষছিলো এবার তিনি নাটালিয়ার মুখ চোদা শুরু করলেন. পুরো মুখে ল্যাওড়াটা ঢুকে লালা মাখা মাখি হয়ে বেরিয়ে আসছিলো.

অভিষেক বাবু নাটালিয়া কে সরিয়ে লানাকে টেনে আনলেন নিজের ওপর তারপর গুদে ওই মুষলটা ঢুকিয়ে দিলেন. আর লানাও লাফাতে লাগলো অভিষেকের ওপরে. উফফফ…… মোবাইল এ কতবার এই লানাকে পরপুরুষদের বাঁড়ার ওপর লাফালাফি করতে দেখেছেন আজ সেই এই মাগীকে ভোগ করছেন. নাটালিয়া অভিষেক বাবুর ফোনটা নিয়ে ভালো ভাবে ভিডিও করছে. অভিবাবু লানাকে বাঁড়ার ওপর লাফাতে দেখে ওর মুখে আঙ্গুল ঢুকিয়ে দিলেন. লানা চুষতে লাগলো আঙ্গুলটা. অভিষেক বাবু লানাকে ওপর থেকে পাশে ফেলে নিজেও পাশে ফিরে লানার একটা পা উঁচু করে ধরে বাঁড়াটা গুদে ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলেন আর লানার মাই টিপতে লাগলেন. লানাও চোখ বুজে বাঙালি সাচ্চা মরদের চোদন খেতে লাগলো.
এরপর অভিষেক বাবু lana কে বাঁড়া গুদে গাঁথা অবস্থাতেই বিছানায় উঠে দাঁড়ালেন. শুরু হলো কোল চোদা. পকাৎ…. পকাৎ
… পকাৎ…… পচ…. পচ….. ফচাৎ… শব্দে ভোরে উঠলো.
Lana: oh…… fuck…… natalia….. his dick is huge…… oh…. fuck baby….. i fucked many cocks.. but this dick is different from other dicks…… its so hot and sexy. I love bengali cock…….. i love it….. please fuck me hard…….
অভিষেক বাবু এবার লানার থাই দুহাতে চেপে ধরে লানার ঠোঁটে চুমু খেতে খেতে অসুরিক ঠাপ দেওয়া শুরু করলেন. বাঁড়াটা ভয়ানক জোরে গুদের ভেতর বাইরে হতে লাগলো. উফফফফ…. এতো জোর অভিষেক বাবু কথা থেকে পেলেন কে জানে?
অভিষেক বাবুর ওই ভয়ানক ঠাপ খেতে খেতে লানার চোখও নাটালিয়ার মতো কপালে উঠে গেলো. লানা পাগলের মতো একহাতে নিজের চুল নিজেই খামচে ধরলো. যেন কোনো ডাইনি. উফফফফ কি ভয়ানক লাগছে লানাকে. এইরূপ অভিষেক বাবু কোনোদিন দেখেননি. তার বাঁড়ার শক্তি যেন আরো বেড়ে গেলো. অভিষেক বাবু এবার দুই হাত দিয়ে লানাকে দূরে ঠেলে আবার কাছে টেনে নিচ্ছিলেন ফলে বাঁড়াটা মুখ অব্দি বেরিয়ে আবার পুরোটা ঢুকে যাচ্ছিলো. ওদিকে নাটালিয়া অভিষেক বাবুর দুই পায়ের ফাঁকে ক্যামেরা নিয়ে গিয়ে তাদের পকাৎ পকাৎ এর ভিডিও তুলতে লাগলো. ওদিকে লানা চোখ কপালে তুলে কেঁদো কেঁদো মুখে কি সব বলে চলেছে. অভিষেক বাবু এবার বাঁড়াটা বার করে নিলেন আর লানা অমনি ক্ষেপে চোখ বড়ো করে অভিষেক বাবুর গলা টিপে ধরে দাঁত খিঁচিয়ে বললো : dont stop u fucking…..pervert… put it in me….. otherwise I will kill you. Fuck me…. i said fuck me u perv.
অভিষেক বাবু ভাবলেন : এটাই তো চাইছিলাম মাগী….. তোকে চোদার কথা অনেক ভেবেছি….. কল্পনায় তোকে কত করেছি কিন্তু আজ সত্যি তোকে চুদছি….. তোকে এই ডাইনির মতো রূপ দেখে আমার গরম আরো বেড়ে গেছে…. এবার দেখ….. তোকে আমার বাঁড়ার ঠাপ দিয়ে শেষ করে দেবো.
অভিষেক : ahhhhhhhh….. take it….. fucking bitch…… i will make u my own slut….. take ittttttttt……..

এই বলে অভিষেক বাবু আবার বাঁড়াটা গুদে ঢুকিয়ে প্রচন্ড জোরে লানাকে কোল চোদা শুরু করলেন. লানা অভিষেক বাবুর গলা দুই হাতে টিপে ধরে নিজেও লাফাতে লাগলো ল্যাওড়ার ওপরে. একটু পরেই Lana Rhoades গগন বিদারী চিৎকার দিয়ে লাফিয়ে উঠলো তার ফলে বাঁড়াটা গুদ থেকে বেরিয়ে গেলো আর অমনি গুদ দিয়ে তরল গরম রস ছিটকে অভিষেক বাবুর বাঁড়াতে লেগে বিছানা ভিজিয়ে দিলো. ইশ…… কত squirt করছে মেয়েটা…. একবার থামে আবার শুরু করে…. অভিষেক বাবুর ওই ল্যাওড়া আবার গরম squirt এর স্বাদ পেলো. বাঁড়াটা যেন একটা লৌহদণ্ড তে পরিণত হয়েছে. আর তার ওপর ছর ছর করে পর্নস্টার এর squirt. পাঠকরা কল্পনা করুন সিনটা.
রস ছেড়ে লানা কাঁপতে কাঁপতে নেমে এলো অভিষেক বাবুর থেকে. তখনি বেল বেজে উঠলো. অভিষেক বাবু কিছু বোঝার আগেই দেখলেন নাটালিয়া ছুট্টে গিয়ে দরজা খুলে দিলো আর তারপর আরো বড়ো চমক চমকে উঠলেন অভিষেক বাবু অবাক হয়ে গেলেন. তিনি বুঝতে পারলেন আজই তার শেষ দিন . কারণ দরজা দিয়ে ঘরে ঢুকলো Nicolette Shea এবং Brooklyn Blue. এরা কি জিনিস পাঠকরা নিশ্চই জানেন. অভিষেক বাবু বুঝলেন আর কোনো উপায় নেই এরা আজ তাকে শেষ করে দেবে.

Nicolette আর brooklyn blue কে ঘরে ঢুকতে দেখে অভিষেক বাবু হা হয়ে গেলেন. মোবাইলের 6 ইঞ্চি স্ক্রিনে দেখা নায়িকারা LIVE তার সামনে দাঁড়িয়ে !!

Nicolette she অভিষেক বাবুর নীচে চেয়ে হেসে অভিষেক বাবুর দিকে চাইলো আর বললো : wow…. nice. অভিষেক বাবু তখন বুঝতে পারলেন তিনি কি পরিস্থিতে দাঁড়িয়ে আছেন. কিনতু কিছু করার নেই ততক্ষনে নাটালিয়া দরজা বন্ধ করে অভিষেক বাবুর পাশে গিয়ে তার বাঁড়াটা হাতে নিয়ে nicolette কে দেখিয়ে বলছে : his dick is really fucking huge, and u know what? It made me squirt. 1st time I squirted. Feels so good. ওদিকে লানা তখনো বিছানায় বসে চোখ কপালে তুলে কেঁপে কেঁপে উঠছে. Brooklyn lana rhoades এর ওই অবস্থা দেখে হেসে অভিষেক বাবুর দিকে তাকিয়ে জিভ দিয়ে ঠোঁট চেটে ওর দিকে এগিয়ে এসে অভিষেক বাবুর লোমশ বুকে হাত রেখে বললো : ummmmm….. really its fucking huge. I never sucked a bengali cock. It looks yummy. নাটালিয়া brooklyn এর হাতে অভিষেক বাবুর ল্যাওড়াটা ধরিয়ে দিয়ে বললো : go ahead girl….. taste this. We are gonna use this whole night. Brooklyn নাটালিয়া আর nicolette একসাথে হেসে উঠলো তারপর brooklyn অভিষেক বাবুর দিকে কামুক চোখে তাকিয়ে নীচে হাঁটু গেড়ে বসে পরলো আর শুরু হলো চোষণ. বাবারে……এ কিরকম চোষণ !! পুরো লাল মুন্ডিটাতে জিভ বুলিয়ে তারপর এমন চোষক দিতে লাগলো brooklyn যে অভিষেক বাবু পেছনে হাত দিয়ে বিছানার চাদর চেপে ধরলেন. ওদিকে নাটালিয়া অভিষেক বাবুর বুকের সাথে নিজের শরীর চেপে ধরলো তারপর দুজনে একে অপরকে চুমু খেতে লাগলো. ওদিকে nicolette shea এই দৃশ্য দেখে নিজের nightgown এর ওপর দিয়েই নিজের বিশাল মাই টিপতে লাগলো. নাটালিয়া চুমু খাওয়া বন্ধ করে Nicolette কে আঙ্গুল দিয়ে ইশারা করে কাছে ডাকলো. Nicolette মুচকি হেসে নাটালিয়ার কাছে এগিয়ে এলো. তারপর তারা দুজনে একে অপরকে চুমু খেতে লাগলো. নাটালিয়া ওকে চুমু খেতে খেতে ওর গাউন খুলে নীচে ফেলে দিলো. উফফফ কি বিশাল মাই ! অভিষেক বাবুর অবস্থা খারাপ. দুইজন পর্ণ তারকা তার একদম সামনে একে অপরকে চুমু খাচ্ছে আরেক দিকে আরেক নায়িকা ডাইনি যেভাবে রক্ত চোষে ঠিক সেইভাবে তার ল্যাওড়া চুষছে, চাটছে. অভিষেক বাবু নাটালিয়াকে নিজের কাছে টেনে আবার ওকে কিস করতে লাগলো. তখন nicolette অভিষেক বাবুর গায়ে গা লাগিয়ে পাশে এসে দাঁড়ালো. অভিষেক বাবু nicolette এর সরু কোমর জড়িয়ে ওর দিকে মুখ ফিরিয়ে ওকেও কিস করতে লাগলো. উফফফ…… এই না হলে ভাগ্য. চার চার জন পর্ন নায়িকা অভিষেক বাবুর সেবা করছে. একজন তাকে কিস করছে, একজন তার লোমশ বুকে মুখ ঘসছে, একজন তার বাঁড়াটা চুষছে আর আরেকজন চোদনের ধাক্কা সামলে উঠে brooklyn এর পাশে গিয়ে নীচে ঝুলে থাকা বিচি দুটো হাতে নিয়ে তার একটা মুখে নিয়ে টানছে. উফফফ….. ভয়ানক উত্তেজক মুহূর্ত. অনেকের স্বপ্ন আজ অভিষেক বাবুর বাস্তব! যেহেতু nicolette বেশ লম্বা তাই একটু ঝুঁকে অভিষেক বাবুকে কিস করছে. নাটালিয়া অভিষেক বাবুর ঘাড়ে কিস করছে. অভিষেক বাবুর লজ্জা আবার চলে গেছে. তিনি আবার নিজের আসলে রূপে ফিরে এসেছেন. এই সবকটা মাগীকে দেখিয়ে দিতে হবে যে বাঙালি পুরুষও কম যায়না.

অভিষেক nicolette shea কে কিস করা বন্ধ করে brooklyn কে দাঁড় করলেন তারপর nicolette এর মাথায় হাত দিয়ে ওকে নীচে বসিয়ে দিলেন. Brooklyn বললো : this dick tastes so good, i wanna ride it first. নাটালিয়া অভিষেক বাবুকে বললো : get ready for a gang bang baby. অভিষেক বাবু নাটালিয়া কে কাছে টেনে বললেন : you mean Reverse gangbang right? এটা শুনে সব মেয়েরা হেসে উঠলো. অভি বাবু brooklyn এর গাউন খুলে ওর মাইতে মুখ দিলেন. Brooklyn ওর মাইতে অভিষেক বাবুর মুখ চেপে ধরলো. ওদিকে দুই মাগী পালা করে বাঁড়া বিচি টানছে আর চুষছে. নাটালিয়া অভিষেক বাবুর ফোনটা আবার টেবিলে রেকর্ডিং মোডে রেখে অভিষেক বাবুর পেছনে গিয়ে ওনার পিঠে চুমু খেতে লাগলেন. অভিষেক বাবু জানেন তারপর সহজে বীর্যপাত হয়না. কিন্তু তাকে ঘিরে চার চার জন অসাধারণ সুন্দরী. এবার nicolette আর lana উঠে দাঁড়ালো. আর ওরা চারজন মিলে অভিষেক বাবুকে বিছানার দিকে টেনে নিয়ে গিয়ে বিছানায় ধাক্কা দিয়ে ফেলে দিলো. তারপর চার জন পাছা দুলিয়ে অভিষেক বাবুর কাছে এগিয়ে আসতে লাগলো. অভিষেক বাবু মনে মনে নিজেকে প্রস্তুত করে নিলেন. ওরা চারজনই কামুক হাসি হাসতে হাসতে এগিয়ে এসে ওনার পায়ে হাত বোলাতে লাগলো. Nicolette আর brooklyn বিছানার ওপর উঠে এলো আর বাকি দুজন শুরু করলো ওই লম্বা দন্ডটা নিয়ে খেলা. নাটালিয়া অভিষেক বাবুর বিচি টানতে শুরু করলো আর লানা ওই বিশাল বাঁড়ার গায়ে জিভ বোলাতে লাগলো. ওদিকে brooklyn অভিষেক বাবুর লোমশ বুকে হাত বুলিয়ে বললো : ummm….. such a huge cock. You are a hunk avi. Now its my time to enjoy. Let me put that fucking cock inside of me…… i wanna feel it in of me. এই বলে সে অভিষেক বাবুর পেটের ওপর দু পা ছড়িয়ে বসলো তারপর নিচু হয়ে অভিষেক বাবুর থুতনি ধরে তারপর নিচের ঠোঁটটা নিজের দাঁত দিয়ে halka করে চেপে ধরে টানতে লাগলো. অভিষেক বাবু জানেন brooklyn blue খুব wildsex পছন্দ করে. তিনি brooklyn এর চুল খামচে ধরে ওর মাথাটা ওপরের দিকে তুলে ধরলো. Brooklyn বিশ্রী হাসি দিলো একটা. অভিবাবু লানা আর নাটালিয়াকে বললেন ওনার ওইটা brooklyn এর গুদে ঢুকিয়ে দিতে. নাটালিয়া বাঁড়াটা জোরে জোরে কয়েকবার খেঁচে নিয়ে বাঁড়াটা তার বান্ধবীর গুদে ঢুকিয়ে দিতে লাগলো. মুন্ডিটা একটু গুদের ভেতর ঢুকতেই অভিষেক বাবু মারলেন এক ঠাপ ব্যাস……. পচ করে অর্ধেক বাঁড়া ঢুকে গেলো ডাইনিটার গুদে. Brooklyn দাঁত খিঁচিয়ে বললো : yes… yes…. do it agian… do it agin…. i want that whole fucking thing in me… . Treat me like a whore. অভিষেক বাবু ওই কথা শুনে নিজেই গায়ের জোরে মারলেন আরেকটা ধাক্কা. অনেক বাঁড়া গিলেছে ওই গুদ তাই সেরম ব্যথা কিছু লাগলোনা ওর কিন্তু অনুভব করতে পারলো বেশ গরম লম্বা একটা দন্ড তার ভেতরে নড়াচড়া করছে. অভিষেক বাবু brooklyn কে কিস করতে করতে পচাৎ পচাৎ করে তল ঠাপ দিতে লাগলেন. Nicolette ওদিকে বিছানার ওপরে লানাকে কোলে তুলে কিস করছে আর নাটালিয়া ওই ফাঁক হয়ে থাকা দুই গুদে পালা করে জিভ দিচ্ছে. অভিষেক বাবু ওদের লেসবিয়ান খেলা দেখছেন আর বাঁড়ার ওপর আরেকটা সুন্দরী নায়িকার লাফানো দেখছেন. Brooklyn দাঁত খিঁচিয়ে লাফাতে লাফাতে বললো : this huge fucking dick making me crazy……. bengali cocks are really osm. Specially you cock baby. Fuck me harder avi. অভিষেক বাবু এবার শুরু করলেন ভয়ানক তল ঠাপ. নিজের পা দুটো ফাঁক করে ধরে আর brooklyn এর কোমর চেপে ধরে অভিষেক বাবু ভয়ানক গাদন দিতে লাগলেন. Brooklyn অভিষেক বাবুর বুকে হাত রেখে নিজেও লাফাতে লাফাতে চরম ঠাপ খেতে লাগলেন. Lana, natalia, আর nicolette ওই আওয়াজ শুনে ওদের ওই চোদন দেখতে লাগলো. নাটালিয়া গিয়ে অভিষেক বাবুর প্রচন্ড জোরে এদিক ওদিক দুলতে থাকা বিচি দুটোতে হাত বোলাতে লাগলো. লানা আর nicolette নিজেদের শরীর নিয়ে খেলতে লাগলো.
Brooklyn আর অভিষেক বাবু একে অপরকে হারাতে ব্যাস্ত. Brooklyn ইংরেজিতে অভিষেক বাবুকে আরো জোরে ঠাপাতে বলছে আর তিনিও ওই সুন্দরীকে খুব চুদছেন. হটাৎ nicolette ওদের কাছে এগিয়ে এসে brooklyn কে বললো : hey…… stop bouncing your hips bitch….. its now my turn. I wanna enjoy it. Brooklyn উঠতে চাইছিলো না তবুও উঠে পরলো আর সেই জায়গা দখল করলো অসাধারণ রূপসী nicolette shea. যেমন শরীর এর সৌন্দর্য তেমনি রূপ. আসলে প্রত্যেকেই অসাধারণ রূপসী. Nicolette অভিষেক বাবুর ওপর দু পা ছড়িয়ে বসে কামুক চোখে অভি বাবুর দিকে তাকিয়ে নিজের মাইতে হাত বোলাতে বোলাতে বললো : your cock tastes good….. now you taste me. You like my boobs? অভিষেক বাবু বললেন : i love them nicolette….. i always wanted touch those melons. Nicolette হেসে অভিষেক বাবুর দুই হাত ধরে নিজের বিশাল মাইদুটোর ওপর রাখলো. অভিষেক বাবুর হাত এখন 36D সাইজ এর দুটো বিশাল দুধ. উফফফফ….. ভাবা যায় !!
অভিষেক বাবু ওই মাই দুটো হাতে নিয়ে টিপতে লাগলেন…. আহহহহহ্হঃ কি সুন্দর. Nicolette পেছনে হাত নিয়ে গিয়ে ওনার ল্যাওড়াটা কচলাতে কচলাতে মাই টিপুনি খেতে লাগলো. অভি বাবু nicolette এর কোমর চেপে ধরে নিজের দিকে টেনে নিলেন. Nicolette অভিষেক বাবুর বুকে আছড়ে পরলো. দুই চোখ একে অপরকে দেখতে লাগলো. তারপর দুই ঠোঁট একে অপরকে নিয়ে খেলতে লাগলো. Nicolette এর বিশাল মাই দুটোয় অভিষেক বাবুর বুকের সাথে লেগে আছে. Nicolette কিস করার পর নিজের একটা মাই হাতে নিয়ে অভিষেক বাবুর বুকের nipple এর ওপর নিজের গোলাপি nipple ঘষতে লাগলো. দুই nipple একে ওপরের সাথে ঘষা খেতে লাগলো. অভিষেক বাবু nicolette এর চুলে হাত বোলাতে বোলাতে ওই দৃশ্য দেখতে লাগলো. তারপর nicolette নিজের ওই মাইটা অভিষেক বাবুর মুখের কাছে এনে হাতে ধরে অভি বাবুর ঠোঁটের ওপর কয়েকবার ঘষতেই অভিষেক বাবু হা করে ওই নিপলটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলেন. ওর মাই দুটোয় এতোই বড়ো যে অভিষেক বাবুর মুখটা ওই মাইয়ের তলায় চাপা পরে গেলো. তবে তিনি নিজের হাত নিজের বাঁড়ার ওপর নিয়ে গিয়ে সেটা ধরে দুবার নাড়তেই সেটা হটাৎ কেউ চুষতে শুরু করলো. অভিষেক বাবু দেখতে পাচ্ছিলেন না তবে চোষার আনন্দ নিচ্ছিলেন. যে সেটা চুষছিলো সে এবার ওটা মুখ থেকে বার করে সেটা nicolette এর গুদের কাছে নিয়ে গেলো এটা অভিষেক বাবু বুঝতে পারলেন. Nicolette এবার নিজের কোমর উঁচু করে বাঁড়াটা হাতে নিয়ে গুদের ওপর রাখলো তারপর নিজের কোমর নীচে নামাতে লাগলো. অভিষেক বাবু ভাবলেন কোথায় সে বসের বৌকে সুখ দেবে বলে ঘর থেকে বেরিয়েছিলেন আর এসে পড়লেন চার সুন্দরী পর্ন তারকাদের ঘরে. Nicolette লাফাতে শুরু করলো বাঁড়ার ওপর. আর ওর বিশাল মাই দুটো দুদিকে সরে গিয়ে সপাটে এসে একে অপরকে ধাক্কা মেরে আবার দুদিকে সরে যাচ্ছে আর থপ থপ করে আওয়াজ হচ্ছে. ওদিকে brooklyn আর lana নিজেদের নিয়ে খেলতে ব্যাস্ত. নাটালিয়া উঠে এসে অভিষেক বাবুর মুখের ওপর পা ছড়িয়ে দাঁড়ালো আর nicolette ওই গুদে জিভ দিয়ে চাটতে লাগলো. অভিষেক শুয়ে শুয়ে তারপর মুখের ওপর এক মেয়েকে আরেক মেয়ের গুদ চাটা দেখতে লাগলেন. বেশ কিছুক্ষন ওই ভাবে থাকার পর জায়গায় পাল্টিয়ে অভিষেক বাবু nicolette এর মাথা নীচে করে পা দুটো একদম তুলে ওর দুই কাঁধের পাশে রাখলেন. তারফলে nicolette এর গুদ আর পোঁদ ওপরে হাওয়ায় ভেসে রইলো. অভিষেক বাবু ওই গুদে জিভ দিয়ে চাটতে লাগলেন ওদিক থেকে লানা এসে অভি বাবুকে জয়েন করলেন. আরেকদিকে নাটালিয়া আর brooklyn এসে দুই দিল থেকে nicolette এর মাই চুষতে লাগলো. কি অপূর্ব দৃশ্য. অভিষেক বাবু আর বাকি মাগী গুলোর এই এইভাবে দুস্টুমীতে nicolette তেঁতে উঠলো. সে বললো : oh…. fuck this bitches and you bengali makin me mad. Come on fuck me abhisek with that big cock. অভিষেক বাবু বললেন : sure babe….. but first I want all lips around my cock. Come on girls.

সবকটা সুন্দরী নায়িকা ছেনালি হাসি দিয়ে অভিষেক বাবুকে ঘিরে বাঁড়ার সামনে বসলো. তারপর অভিষেক বাবু যেই বাঁড়াটা লানার মুখের কাছে নিয়ে গেলো অমনি লানা ওটা চুষতে শুরু করলো আর বাকিরাও ঝাঁপিয়ে পরলো ওটার ওপর. অভিষেক বাবু ওপর থেকে দেখলেন নীচে তার ল্যাওড়ার ওপর চারটে মেয়ে হামলে পড়েছে. কেউ চুষছে, কেউ জিভ দিয়ে চাটছে, কেউ বিচি ধরে টানছে, আর কেউ নিজের সুযোগের অপেক্ষা করছে. অভিষেক বাবুর নিজেকে keiran Lee মনে হচ্ছে. সে তো তাও শুটিং এ এসব কাজ করে তাও অনেক্ষন ধরে শুটিং হয় jeta পরে এডিট করে কিছু সময়ের ভিডিও রূপ নেয় কিন্তু এটাতো কোনো অভিনয় নয় এটা সত্যি !!! তার বিশাল বাঁড়াটা নিয়ে পর্ন নায়িকারা খেলছে. অভিষেক বাবু nicolette এর মুখ থেকে বাঁড়াটা বার করে brooklyn এর মুখে ঢুকিয়ে দিলেন. তারপর লানার মুখে নিজের বিচি ঢুকিয়ে দিলেন. ওদিকে নাটালিয়া দাঁড়িয়ে অভিষেক বাবুকে চুমু খাচ্ছে. Nicolette lana কে সরিয়ে বিচি দুটোয় চুষতে লাগলো. এইভাবে পুরো ল্যাওড়াটা চার জন পর্ন নায়িকার মুখের লালায় মাখামাখি হয়ে গেলো. এরপর শুরু হলো অভিষেক বাবুর কোল চোদা. প্রথমে নাটালিয়াকে কোলে তুলে ওর থাই চেপে ধরে ওকে কোমর নেড়ে নেড়ে ঠাপাতে লাগলেন. নাটালিয়া দুই হাত দিয়ে অভিষেক বাবুকে জড়িয়ে ধরে কামুক চিল্লাতে লাগলো. ওদিকে অভিষেক বাবু দেখলেন ফোনের সেলফি ক্যামেরায় তাদের মিলন রেকর্ড হচ্ছে. অভিষেক বাবু লানাকে বললেন ফোনটা এনে বিছানার ওপর রাখতে. লানা গিয়ে ফোনটা বিছানায় রাখলো আর অভিষেক বাবু ফোনটার দুপাশে পা দিয়ে দাঁড়িয়ে পচাৎ পচাৎ করে নাটালিয়া কে ঠাপাতে পাগল. ফোনে তাদের মিলন স্থল, অভিষেক বাবুর বিচি দুটোর দুলুনি আর নাটালিয়ার পাছা পরিষ্কার রেকর্ড হতে লাগলো.

তারপর nicolette ফোনটা নিয়ে দাঁড়িয়ে ওদের সেক্স রেকর্ড করতে লাগলেন. এরপরে brooklyn কে কোল চোদা করতে লাগলেন তিনি. Brooklyn খুবই ওয়াইল্ড. সে জোরে জোরে লাফাতে লাগলো আর বলতে লাগলো : fuck.. fuck…. fuck…. oh fuck me u fucking bastard….. fuck me…… make me your slut….. shit….. this fucking cock…. i want all the cum in my face…. fuck me baby….
অভিষেক বাবু গায়ের জোরে দাঁত খিঁচিয়ে মাগীটাকে গাদন দিতে লাগলেন. সে কি গাদন. এক টানা এতো চোদন দেওয়ার ক্ষমতা দেখে ওরা সবাই অবাক হয়ে গেছিলো. কারণ পর্ন শুটিং এ তারা কিছুক্ষন করেই একটু রেস্ট নিয়ে, scene discuss করে তারপর আবার কাজ শুরু করে কিন্তু এইভাবে একটানা লোকটার চোদন দেওয়ার শক্তি দেখে তাদের ভালো লাগলো. Nicolette ছয় ফুট লম্বা আর ওদের মধ্যে বড়োসড়ো চেহারা তাই তাকে বাদ দিয়ে সবাইকে কোল চোদা দিলেন অভিষেক বাবু. অভিষেক বাবু এবার নতুন ভাবে চোদার কথা ভাবলেন. তিনি brooklyn কে কুকুরের মতো চার হাত পায়ে বসালেন. তারপর নিজেও ওর পেছনে ফিরে চার হাত পায়ে বসলেন আর লানাকে বললেন ওই অবস্থায় বাঁড়াটা brooklyn এর গুদে ঢুকিয়ে দিতে. লানা ওদের পাশে এসে অভিষেকের পেটের তলা দিয়ে হাত ঢুকিয়ে ওই ল্যাওড়াটা ধরে brooklyn এর গুদের কাছে নিয়ে গেলো আর ওই বাঁড়াটা brooklyn এর গুদে সেট করে ঢুকিয়ে দিলেন. উনি ধাক্কা দিলেন আর বাঁড়াটা সম্পূর্ণ পেছনে ঘুরে ওর গুদে ঢুকে গেলো. অভিষেক বাবু পেছন থেকে brooklyn এর সাথে মিলন ঘটাতে লাগলেন. অভিষেক বাবু ওদের বললেন : this is the true doggy style. Fuck from back side. অভিষেক বাবুর বাঁড়াটা বেশ বড়ো তাই সহজেই পেছনে ঘুরে তার অনেকটাই গুদে ঢুকে গেলো. বাকিরা ওই দৃশ্য দেখে গরম হতে লাগলো. ওদের দেখে অভিষেক বাবু বললেন কে তার নেক্সট কুত্তি হতে চায়? ওরা সবাই বললো আমি, আমি. অভিষেক বাবু হেসে বললেন : লানা আগে তারপর নাটালিয়া তারপর nicolette. লানা এসে ওদের আটকে থাকা গুদ বাঁড়া আলাদা করে নিজে পেছন ঘুরে বাঁড়া নিজেই ঘুরিয়ে নিয়ে গুদে ঢুকিয়ে অভিষেকের সাথে কুকুরদের মতো আটকে মিলন ঘটাতে লাগলো. Nicolette অভিষেক বাবুর কাছে এসে নিজের একটা মাই ওনার মুখে ঢুকিয়ে দিলো. অভি বাবু চুষতে চুষতে লানাকে চুদতে লাগলেন পেছনে পাছা ঠেলে. এরপর লানা বাঁড়াটা গুদ থেকে বার করে ঘুরে অভিষেক বাবুর নীচে শুয়ে ওই ঝুলতে থাকা ল্যাওড়াটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলো আর brooklyn এসে অভিষেক বাবুর বিচি মুখে ঢুকিয়ে পেছন দিকে টানতে লাগলো. আর নাটালিয়া গিয়ে অভিষেক বাবুর পাছার দাবনা ফাঁক করে ওনার পোঁদের ফুটোয় জিভ দিলো. পেছন থেকে এতো সুখ পেয়ে অভিষেক বাবু আনন্দে দিশেহারা হয়ে গেলেন. তিনি তাকিয়ে দেখলেন তারপর ফোনের ক্যামেরায় সেই দৃশ্য রেকর্ড হচ্ছে. উফফফফ কি মুহূর্ত. মনে হয় কোনো পর্ন ভিডিওতেও এরকম উত্তেজক সিন থাকেনা. এবার লানার জায়গায় নিলো নাটালিয়া. অভিষেক বাবু আর নাটালিয়া দুজনে পেছন ঘুরে কুকুরদের মতো আটকে চরম বিকৃত সুখ নিতে লাগলো. অভিষেক বাবু নিজের পেটের তলা দিয়ে তারপর পায়ের ফাঁক দিয়ে নাটালিয়ার দুটোয় মাইকে ঝুলে থাকতে আর দুলতে লাগলেন. তার নাটালিয়াকে খুব পছন্দ তাই তিনি ওকে জোরে জোরে পেছনে ধাক্কা দিতে লাগলেন. নাটালিয়া ইংরেজিতে বললো : oh…fuck….yeah baby…. do it….this feels so good. I wanna be with you. You are real man. Fffucckkkk…..abhishek…. you are so fucking gooood…!!!অভিষেক বাবু বললেন তিনি বিবাহিত. নাটালিয়া বললো যে তার অভিষেক বাবুর স্ত্রীয়ের ওপর হিংসা হচ্ছে যে সে এইরকম বাঁড়ার চোদন খেতে পায়. তার বয়ফ্রেইন্ড তাকে সামলাতে পারতোনা তাই তারা আলাদা হয় গেছে. এরপর nicolette কে ওই ভাবে ঠাপালেন উনি. অভিষেক বাবু দাঁড়িয়ে এরপর লানাকে কাছে টেনে ওর ঠোঁটে চুমু খেতে লাগলেন. লানার নীল চোখ দুটো অসাধারণ. তিনি লানাকে কোলে তুলে ঘুরিয়ে দিলেন. অর্থাৎ লানার গুদ তার মুখের কাছে আর ওর মুখ ওনার বাঁড়ার কাছে. লানা ওনার বাঁড়াটা ধরে নিজের মুখে ঢুকিয়ে ওনার ওয়া দুটোয় নিজের হাত দিয়ে চেপে ধরলো যাতে পরে না যায় আর অভিষেক বাবু লানার গুদ জিভ দিয়ে চাটতে চাটতে ওর পাছা চেপে ধরে রইলেন. আর কোমর নাড়িয়ে ওর মুখে ধাক্কা দিতে লাগলেন. ওদিকে nicolette নাটালিয়া কে কোলে তুলে কিস করতে লাগলো. আর brooklyn ওদের গুদ চাটতে লাগলো. এরপর brooklyn অভিষেক বাবুর পায়ের কাছে বসে লানার মুখ থেকে ওনার ল্যাওড়া বার করে নিজে চুষতে শুরু করলো আবার একটু পরে লানার মুখে ঢুকিয়ে দিয়ে পালা করে দুজনে মিলে চুষতে লাগলো. অভিষেক বাবু বাঘে পরিণত হয়ে গেছেন. নিজের পুরুষত্ব এই বিদেশী পর্নস্টারদের কাছে প্রমান করতে পেরে তিনি খুব খুশি. লানাকে নামিয়ে নাটালিয়ার কাছে এগিয়ে গেলেন. ও nicolette এর কোলে ছিল. ওই অবস্থাতেই নিজের বাঁড়াটা নাটালিয়ার গুদে ঢুকিয়ে গুদ মারতে লাগলেন. Nicolette নাটালিয়াকে চেপে ধরে রাখলো যাতে অভিষেক ভালো করে ঠাপাতে পারেন. নাটালিয়া আনন্দের চিল্লানি দিতে লাগলো. অভিষেক বাবু ওকে চুদতে চুদতে nicolette কে কিস করতে লাগলেন. এরপরে অভিষেক বাবু brooklyn কে নিয়ে বিছানায় থেকে নেমে ওকে আয়নার সামনে নিয়ে গিয়ে ওকে আয়নার দুদিকে হাত রাখতে বললেন. Brooklyn ঝুঁকে হাত রাখলো আর অভিষেক বাবু ওর পাছায় দুবার চাপড় মেরে নিজের অস্ত্রটা ওর গোপনাঙ্গে ঢুকিয়ে ওর কোমর ধরে ঠাপ দিতে লাগলেন. Brooklyn মাথা ঘুরিয়ে অভিষেক বাবুর দিকে তাকিয়ে নিজের একটা মাই টিপতে টিপতে ঠোঁট দিয়ে জিভ চাটলো. অভিষেক ওর চুল মুঠো করে ধরে টেনে ধরে রাখলেন আর মিলন হতে লাগলো. ওদিকে নাটালিয়া শুয়ে ওদের খেলা দেখছে আর nicolette দু পা ফাঁক করে বসে আছে আর লানা বিছানার ধারে এসে ওর গুদ চাটছে. অভি বাবু বিছানার দিকে তাকাতেই লানার ফর্সা পাছা দেখতে পেলেন. ইশ মাগীটা চার পায়ে বসে মাথা নিচু করে nicolette এর গুদ চাটছে. অভিষেক brooklyn কে ছেড়ে লানার কাছে এগিয়ে গেলেন আর ওই দু পায়ের ফাঁকে এক ধাক্কায় বাঁড়াটা ঢুকিয়ে দিলেন. লানা গুদ চাটা ছেড়ে হালকা ভাবে মাথা ঘুরিয়ে অভিষেক বাবুকে দেখে ওনাকে আদেশ করলো : oh fuck yah…….avisek……do it…..অভি বাবু চুদতে চুদতে বাঁড়াটা বার করে ওর পোঁদের ভেতর ঢুকিয়ে lana rhoades এর পোঁদ মারতে লাগলেন. লানা বলতে লাগলো : oh yah……fuck you bengali perv…..show me your real power…..fuck my ass whole with that big bengali dick…….. অভিষেক বাবু তারপর এমন গাদন দিতে লাগলে লানা চিল্লাতে লাগলো আর বলতে লাগলো : yah……yahhhh… fucckkkk….thats my man…..your fucking cock is huge ……. i wanna shit on it…..oh fuckkkkkk…..yahhhhh. অভিষেক বাবু বাংলায় চিল্লিয়ে উঠলেন : নে শালী…. আজ তোর গু বার করে দেবো. আমার আসল ক্ষমতা দেখ. উনি লানার পোঁদ অনেক্ষন মারলেন. দুজনেই দারুন মজা পেলো. এরপরে সবকটা মেয়েকে doggy স্টাইলে বসতে বললেন বিছানায়. ওরা সব্বাই সেই ভাবে বসলো. এরপর তিনি পালা করে প্রত্যেক নায়িকাকে চুদতে লাগলেন. যাকে চুদছেন তাকে বাদ দিয়ে বাকি সবাই বলতে লাগলো এরপর আমি… এরপর আমি. উফফফ এই সুখ কার ভাগ্যে জোটে? উত্তর অভিষেক বাবুর ভাগ্যে জোটে. অভিষেক বাবু লানার পোঁদ মারতে লাগলেন. পদে বাঁড়াটা ঢুকে যাচ্ছিলো আর বেরোনোর সময় ভেতরের পোঁদের চামড়া একটু করে বেরিয়ে আসছিলো. এরপর nicolette এর পোঁদ মারলেন তিনি. ওর বিশাল পাছা…. ওই পদে থাপ্পড় মারতে মারতে ভেতর বাইরে করার মজাই আলাদা. পালা করে সব পাছার স্বাদ নিলো তারপর বাঁড়া. অভিষেক বাবুর তলপেট কেমন করছে. তিনি বুঝতে পারলেন সময় হয়ে এসেছে. তিনি নাটালিয়া কে চুদতে চুদতে ওর চুল খামচে ধরে ওকে নিয়ে চুদতে চুদতে হাঁটতে লাগলেন. এরপর ওকে হটাৎ কোলে তুলে সর্ব শক্তি দিয়ে চুদতে লাগলেন তিনি. নাটালিয়া চোখ কপালে তুলে চিল্লাতে লাগলো. ওর অবস্থা খারাপ. একসময় সে লাফিয়ে উঠলো, বাঁড়াটা গুদ দিয়ে বেরিয়ে গেলো আর শুরু হলো রসের বন্যা. নাটালিয়া চিল্লাতে চিল্লাতে squirt বার করতে লাগলো. অভিষেক বাবুর বাঁড়াটা পুরো রসে জলে মাখামাখি হয়ে গেলো. চোখের সামনে ওই squirting এর দৃশ্য দেখে অভিষেক বাবুও আর সামলাতে পারলেননা তিনি সব নায়িকাদের বললেন তারপর সামনে বসতে. ওরা সবাই অভিষেক বাবু কে ঘিরে বসে বলতে লাগলো : yes…. yes… give us your cum… we wanna taste bengali cum. Giv us abhishek. লানা বললো : those cum filled balls ar so big. Let me suck those balls. এই বলে সে বিচি টেনে টেনে চুদতে লাগলো. নাটালিয়া আর brooklyn জিভ দিয়ে লাল মুন্ডি চাটতে লাগলো আর nicolette bollo : hey!! We forget one thing. এই বলে সে তার বিশাল মাইয়ের খাঁজে বাঁড়াটা রেখে মাই choda শুরু করলো. ওই সময় মাই চোদা খেতে অভিষেক বাবুর অসাধারণ লাগছিলো. মোবাইল ফোনে কতবার nicolette এর এই দৃশ্য দেখেছেন, এখন তিনি নিজেই অনুভব করছেন. এরপর আবার বাঁড়া চোষা শুরু হলো চারটে জিভ ওই লাল মুন্ডি আর আশেপাশে ঘোরাঘুরি করতে লাগলো. ব্যাস….. আর লারা যায়না. অভিষেক বাবু ওদের হা করতে বললেন. ওরা সবাই হা করে জিভ বার করে অপেক্ষা করতে লাগলো. একটু পরেই অভিষেক বাবু চোখে অন্ধকার দেখলেন. তার শরীর দিয়ে কিছু বেরিয়ে আসার জন্য ছটফট করছিলো. এবার সেটা ওই বাঁড়া দিয়ে ছিটকে বেরিয়ে আসতে লাগলো. অভিষেক বাবু নিজের বাঁড়া খেঁচতে খেঁচতে মাল ফেলতে লাগলেন সবার জিভে. বাঁড়ার মূত্র ত্যাগের জায়গায় দিয়ে ছিটকে ছিটকে সাদা ঘন ফ্যাদা বেরিয়ে nicolette, lana, Natalia, Brooklyn সবার মুখে পড়তে লাগলো. কি ভয়ানক উত্তেজক দৃশ্য !! সারাদিন যে বীর্য বার করার চেষ্টা করছিলেন, প্রথমে তারপর স্ত্রী অনেক চেষ্টা করেও বার করতে পারেনি, তারপর নতুন সজ্জা সঙ্গিনী বসের বৌ উর্বশীর সাথেও কাজ শেষ হওয়ার আগেই পালিয়ে আসতে হলো সেই কাজ, সেই বীর্য এখন ছিটকে ছিটকে বেরিয়ে এসে পড়ছে চার জন পর্নস্টারদের মুখে. একেই বলে – JACKPOT !!!!
সবার মুখে, জিভে পালা করে মাল ঢাললেন অভিষেক বাবু. জীবনের শ্রেষ্ঠ বীর্যপাত. অভিষেক বাবু মাল ফেলে শান্ত হতেই ওরা আবার ওনার বাঁড়াটা চুষতে লাগলো আর বাকি মাল ভেতর থেকে বার করে নিলো. উনিও দারুন সুখ পেলেন মাল ফেলে. তিনি টেবিল থেকে ফোনটা নিয়ে নীচের দিকে ক্যামেরা করে রেকর্ড করতে লাগলেন. রেকর্ড হতে লাগলো চার নারীর মাল চেটে পুটে খেয়ে নেওয়া আর একে ওপরের মাল চাটা সাথে bara চোষার দৃশ্য . অভিষেক বাবু ভাবলেন : উফফফ…. এক বাঙালির ফ্যাদা এখন এই বিদেশী পর্নস্টার দের পেটে !!! ওরা সবাই ফ্যাদা খেয়ে অভিষেক বাবুকে একটা ছেনালি হাসি দিলো. অভিষেক বাবুও হাসলেন. এরপর ওরা উঠেছে দাঁড়াতেই অভিষেক বাবু বললেন : lets take a group selfie. সবাই অভিষেক বাবুকে ঘিরে ওনাকে জড়িয়ে দাঁড়ালো আর অভিষেক বাবু হাত লম্বা করে হাসি মুখে ছবি তুললেন. জীবনের শ্রেষ্ঠ সেলফি. এরপর সবাই বিছানায় গা এলিয়ে দিলো. অভিষেক বাবু বেশ হাপিয়ে গেছিলেন. উনি ফোনটা চেক করলেন সবকটা ভিডিও আর ছবি দারুন উঠেছে. বিছানায় শুয়ে ওরা অভিষেক বাবুর সাথে বেশ কয়েকটা সেলফি তুললো. তারপর ওরা নিজেদের ফোনে ফটো গুলো শেয়ার করে নিলো. এমন একজন পুরুষ তাদের সুখ দিতে পারে তার একটা স্মৃতি. Nicolette বললো অভিষেক বাবুর adult industry জয়েন করা উচিত. তিনি টাকায় লালে লাল হয়ে যাবেন সাথে সুন্দরীদের চোদন. কিন্তু রাজী হলেন না. এতে অনেক ঝামেলা তাছাড়া যদি জানাজানি হয়ে যায় তাই দরকার নেই. উনি ওদের সাথে কথা বলে জানতে পারলেন এখানে ওরা সবাই একটা কোম্পানির ক্যালেন্ডার শুট করতে আর একটা লেসবিয়ান এপিসোড করতে এসেছে. ওরা কালকেই ফিরে যাবে. উনি ঘড়িতে দেখলেন রাত সাড়ে তিনটে বাজে. উনি ওদের সঙ্গে শুয়ে পড়লেন. নাটালিয়া আর nicolette ওনাকে জড়িয়ে শুয়ে রইলো. ওনার নাটালিয়াকে দারুন লাগে ওর প্রায় সব ভিডিও উনি দেখে এসেছেন আজ সেই নাটালিয়া ওনার হাতের ওপর মাথা রেখে ওনার এতো কাছে শুয়ে ওনার সাথে গল্প করছে আর উনি নাটালিয়ার সোনালী চুলে হাত বোলাতে বোলাতে ওকে আদর করছে. সত্যি ফোনে যতটা সুন্দরী লাগে বাস্তবেও ততটাই সুন্দরী. সবাই তাই. ওরা ঘুমিয়ে পড়লেও নাটালিয়া আর অভিষেক একে ওপরের সাথে মিশে কথা বলে চলেছে. নাটালিয়াকে ওই ছোট্ট নাকছাবিতে দারুন লাগে. অভিষেক বাবু ওকে নিজের ওপর তুলে ওর পিঠে হাত বোলাচ্ছেন আর নাটালিয়া ওনার বুকে মুখ রেখে ওনার সাথে গল্প করছেন. অভিষেক বাবু নাটালিয়া আর নিজের কয়েকটা ছবি তুললেন. তারপর একে অপরকে জড়িয়ে শুয়ে পড়লেন. ঘুম যখন ভাঙলো অভিষেক বাবুর তখন 5 টা বাজে. উনি নাটালিয়াকে আসতে করে সরিয়ে উঠলেন. দেখলেন 4 জন রূপবতী নায়িকা ঘুমে আচ্ছন্ন. উনি আসতে করে নেমে মেঝেতে দাঁড়ালেন. ওদের ওই অবস্থায় দেখে ওনার নুনু আবার বাড়ায় পরিণত হতে লাগলো. উনি এগিয়ে গিয়ে ওদের নরম পাছায় হালকা করে চুমু খেলেন. তিনি নাটালিয়ার গালে ঘাড়ে কিস করতেই তার ঘুম ভেঙে গেলো. নাটালিয়া মুখ তুলে অভিষেক বাবুকে কিস করতে লাগলো. ওদিকে nicolette এর ঘুমও ভেঙে গেলো. সেও এগিয়ে এসে ওনাকে কিস করলো. তবে আর মেয়ে বাড়িয়ে লাভ নেই. তিনি জামা প্যান্ট পরে নিলেন. তিনি নাটালিয়ার সঙ্গে চ্যাট করার জন্য নম্বর আগেই নিয়ে নিয়েছিলেন. উনি বললেন ওদের সবার সঙ্গে কথা বলবেন, ওদের অঙ্গে ভিডিও চ্যাট করবেন. ওদের সবার সঙ্গে যোগাযোগ রাখবেন. তিনি নিজের কাপড় পড়ে ফোন নিয়ে ফিরে দেখলেন নাটালিয়া আর nicolette ওনার দিকেই শুয়ে শুয়ে তাকিয়ে আছে. উনি এগিয়ে গিয়ে দুজনকেই আবার কিস করে নাটালিয়ার কপালে কিস করে আর ঘুরে না তাকিয়ে বেরিয়ে গেলেন. তাকে নিজের ঘরে ফিরে যেতে হবে.

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 0 / 5. মোট ভোটঃ 0

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

Leave a Comment