আম্মুর ভোদার জ্বালা

আজ খুব বৃষ্টি ঝড়ছে। আমি তাড়াতাড়ি বাড়ি ফিরলাম। আমার রুমে গিয়ে ৩/৪ গ্লাস হুইস্কি খেয়ে কম্পিউটারে ব্লুফ্লিম দেখা শুরু করলাম হঠাৎ আওয়াজ পেয়ে পেছন ফিরে দেখি মা আমার রুমের দরজার সামনে তার ছায়াটা উল্টিয়ে ভোদায় আঙ্গুলি করছে আর চোখ বন্ধ করে আহহহ উহহহ আহহহ করছে। আমি দেখেতো অবাক আর আর ব্লুফ্লিম দেখে পুরোটাই হট। নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। মাতাল অবস্থায় মাকে গিয়ে ঝাপটে ধরলাম মাও উত্তেজনায় আমাকে তার বুকের সাথে চেপে ধরে আমার ঠাটানো বাড়াটা চেপে ধরলো।

আমি মাকে বিছানায় শুইয়ে দিয়ে মার সুন্দর মাংসালো ফর্সা ভোদাটা দেখলাম। আমার বাড়াটা আরো শক্ত হয়ে গেল। আমি গ্লাসে করে একটু মদ নিয়ে মায়ের ফেলে ভোদাটা চাটতে লাগলাম আর মা সুখে আহহহ আহহহ উহহহ আহহহ করতে লাগলো আর মাঝে মাঝে আমার মাথাটা মার ভোদার মধ্যে চেপে ধরতে লাগলো।

আমি ২ ঘন্টা ধরে আমার নিজের মার মাংস ভরা ভোদাটা চাটলাম আর আম্মু ৩ বার আমার মুখে তার ভোদার রস খসালো। তারপর মা আমার ধনটা ধরে চুষে চুষে আমাকে আরাম দিতে লাগলো। মা প্রায় আধা ঘন্টা আমার বাড়াটা চুষে চুষে ১২” খাম্বা করে ফেলল।

হঠাৎ মা আমাকে বিছানার উপর ফেলে আমার উপরে উঠে ভোদাটা কেলিয়ে ধরে আমার বাড়াটা মার ভোদার মুখে সেট করে আস্তে আস্তে বসে পুরোটা বাড়া মায়ের গুদে ঢুকিয়ে চুদতে লাগলো। মা আমাকে খুব খারাপ ভাষায় গালি দিচ্ছিল আর আর উপর নিচ করে ঠাপ দিচ্ছিল।

মা বলছে, তুই যেখান দিয়ে বের হয়েছিস সেখানে ঢুকে যা তোর মার ভোদাটা খুব কুট কুট করে তুই তোর মাকে ইচ্ছেমতো প্রাণভরে চুদে আরাম দে। আমাকে খেয়ে ফেল। আমার ভোদায় তোর আখাম্বা বাড়াটা ঢুকিয়ে চুদে চুদে আমাকে পেট বানিয়ে দে আমি তোর বাচ্ছার মা হতে চাই। আর সে যদি ছেলে হয় সেও আমাকে চুদবে আর মেয়ে হলে তুই আমাদের দুইজনকে এক সাথে চুদে চুদে সুখ দিবি।

আমি মার কথা শুনে গরম হয়ে মাকে নিচে ফেলে চিৎ করে মার উপরে উঠে মার গুদে আমার বাড়াটা পুরাটা ঢুকালাম আর মনের সুখে আমার মার ভেজা ভোদাটা চুদতে লাগলাম আর এক সময় মার ভোদায় কয়েকটা রাম ঠাপ মেরে মার দুধ কামড় দিয়ে ধরে মার গুদের ভিতর আমার সব ফেদা ঢেলে দিলাম। আর ক্লান্ত হয়ে মায়ের বুকের উপরই শুয়ে গেলাম।

সেই রাতে আমি মাকে আরো ৪ বার চুদলাম আর মা বলল জীবনে প্রথম এতো সুখ পেল। আমি মাকে বললাম আমরা ৪ ভাইবোন তোমার এতো সুন্দর ভোদা দিয়ে বের হলাম তারপরও কেন বলছো সুখ পাওনি? মা বলে, তোর বাবা শুধু ঢুকায় আর মাল ফেলে শুয়ে পড়ে এতে কি আমার মতো একটা কামুকি মাগীর জ্বালা মেটে আর তোর বাড়াটার মতো তোর বাবার বাড়া এত বড় না। সুখ পাই না তাকে দিয়ে চুদিয়ে।

আমি শুনে আবার মাকে ধরে বসলাম চোদার জন্য। আমার মা একটা কামুকি মাগি। আর এ জন্যই মাকে আমার ভালো লাগে। এ রকম মাগী মা হলে বাইরের লোক দিয়ে কখনো চোদাবে না যদি ঘরে তার উপযুক্ত ছেলে থাকে তাকে চুদে সুখ দেয়ার জন্য।

আমার মা একটা বেশ্যা নিজের ছেলের ধন গুদে নিয়ে আরাম নেয় তাই আমিও ঠিক করে মাকে এমন চোদা চুদবো যেন মার পেট বেধে যায় আর আমার সন্তান মা জন্ম দেয়। তখন আমার খুব ভালো লাগবে। কয় জনের ভাগ্যে জোটে এমন মা যে ছেলের চোদা খেয়ে সন্তান জন্ম দেয়। মাকে নিয়ে আমি গর্ভবোধ করি।

বাংলা চটি – ৩০৪

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 4 / 5. মোট ভোটঃ 1

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

Leave a Comment