নতুন লেখা পাঠান এখানে

প্রথমেই বলে রাখি এই সাইটে আমার নিজের লেখা কোন গল্প নেই। এবং কোন লেখকের সাথে আমার যোগাযোগও নেই!!

অন্তত এতদিন তাই ছিল। কিন্তু গত বছর থেকেই আমার ব্লগে কমেন্ট করে তার মাধ্যমে যোগাযোগ করে বেশ কিছু লেখক তার লেখা এখানে প্রকাশ করতে চেয়েছেন এবং সেগুলো পর্যায়ক্রমে প্রকাশও করা হয়েছে। আমার আসলে কোন সময় মনেই হয়নি যে এখানে কেউ লেখা পাঠাতে চাইবেন, তাই এইরকম কোন পোস্ট ছিলনা।

এখন থেকে যদি কেউ নতুন কোন লেখা পাঠাতে চান তাহলে নিচের মেইলে লেখা পাঠাবেন।

[email protected]

লেখা ওয়ার্ড ফাইলে পাঠাতে পারলে সবচেয়ে ভালো। কিন্তু সেরকম সুযোগ না থাকলে আপনি মোবাইলের নোটপ্যাডে লিখেও একসাথে লেখা জমিয়ে মেইলে সরাসরি পাঠিয়ে দিতে পারেন।
মেইলের সাবজেক্টে “নতুন গল্প” এবং গল্পের নাম উল্লেখ করবেন। উদাহরনঃ নতুন গল্প- পাপ কাম ভালোবাসা
আপনার লেখক নামটিও উল্লেখ করবেন।
লেখাটি অন্তত ৩০০০ বা ৪০০০ শব্দ এর থেকে বড় হলে ভালো হয়। পর্ব পর্ব ভাগ থাকলে প্রতি পর্বে অন্তত এতটুকু রাখার চেষ্টা করবেন।
আমাকে মেইল দেবার পর যদি ২৪ ঘন্টার মধ্যে কোন রেসপন্স না পান তাহলে আবার মেইল না পাঠিয়ে এখানে একটা কমেন্ট করবেন। আমি অনেক সময় ব্যাক্তিগত কাজের জন্য ব্লগের মেইল চেক করার সময় পাইনা। কিন্তু কমেন্ট এর নোটিফিকেশন আমি সাথে সাথেই পাবো।
লেখা প্রকাশ পেতে দেরী হতে পারে, এতে ভাববেননা আপনার লেখা প্রকাশ হবেনা। একদিনে অনেক বেশি পোস্ট প্রকাশ করা আমি পছন্দ করিনা, তাই আমি দিনে গড়ে ১ বা ২ টির বেশি পোস্ট সাধারনত দেইনা। এবং অনেকদিনের পোস্ট অলরেডি শিডিউল করা থাকে। সেগুলোর পরেই নতুন লেখা আসবে। কিন্তু মৌলিক লেখকের লেখা সবসমই ফার্স্ট প্রায়োরিটি।
আপনার নিজের লেখা নয় কিন্তু আপনি মনে করেন গল্পটি এখানে প্রকাশ করা যায়, তাহলেও আমাকে সেই গল্প পাঠাতে পারেন। সেক্ষেত্রে **সম্ভব হলে লেখকের অনুমতি নিয়ে পাঠাবেন। কিন্তু লেখকের নাম এবং তা কোথায় থেকে কালেক্ট করেছেন সেটা অবশ্যই পাঠাতে হবে।
সবশেষে লেখকদের জন্য অবাধ স্বাধীনতা। যেভাবে খুশি পাঠান। আমি প্রকাশ করার একটা ব্যাবস্থা করে নেব। যেহেতু এতদিন আমি আমার ব্লগের বেশিরভাগ গল্পই কোন অনুমতি ছাড়া বলতে গেলে চুরি করেই প্রকাশ করেছি। তাই লেখকদের স্বাধীনতা দেয়াই যায়।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 0 / 5. মোট ভোটঃ 0

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

Leave a Comment