পাট ক্ষেতে চুদা চুদি new Best Bangla Choti

 আমিও রিপাকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছি আর চটিতে পড়েছি মেয়েদের ভোদায় হাত দিয়ে সুড়সুড়ি দিলে তাড়াতাড়ি সেক্স উঠে। তাই এবার স্যালোয়ার গিট্টুটা খুলে ঢিল করে হাতটা গুদে রাখলাম। রিপাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খাচ্ছি, ওর ভোদার উপরে ম্যাসেজ করছি।

ও ক্রমশই উতপ্ত হয়ে উঠছে। এবার এক হাত দিয়ে ওর গায়ের জামা টেনে খুলে ফেললাম।

পাট ক্ষেতে চুদা চুদি



 ও আমাকে কিছুটা সাহায্য করলো জামা খুলতে। জামাটা খুলে আমিতো অবাক,ছোট ছোট দুধ শক্ত হয়ে আছে। সুন্দর দেখাচ্ছে রিপাকে। আমি আস্তে করে ছোট্ট দুধের ছোট্ট বোঁটায় মুখ লাগিয়ে চুষতে লাগলাম। ও তো পাগলের মতো শুরু করল। Bangla Choti আমি আঙ্গুল দিয়ে গুদের উপরে সুড়সুড়ি দিয়ে যাচ্ছি। রিপা এবার অস্থির হয়ে বলে উঠলো, ওহ সোনা তুমি আমাকে এ কোন সুখ দিচ্ছো, আমি নিজেকে অজানা সুখের সাগরে ভাসাচ্ছি। এবার রিপা নিজের স্যালোয়ার নিজেই খুলে ফেললো।


ওহ সোনা এবার আমার গুদটা ফাটাও, আমি আর থাকতে পারছিনা। আমিতো ওর কচি ভোদা দেখে আরো অস্থির। এখন ওর মাত্র ছোট ছোট লোম গজাচ্ছে গুদে। আমি বললাম এত ছোট গুদে আমার ধোন নিতে পারবা? রিপা বললো পারবো না কেন?একদিন তো নিতেই হবে। বলে চিত হয়ে শুয়ে দু’পা কেলিয়ে দিলো। 

Read More Choti :  Bangla choti Stories hot বউয়ের বান্ধবীর চুলের মুঠি ধরে ঠাপ

আমিদু পা দুদিকে ভালো করে ধরলাম কিন্তু কচি ভোদা ফাঁক হচ্ছে না। এবার মুখথেকে থুথু নিয়ে আমার ধোনে ও ওর গুদের মুখে লাগালাম। এবার সোনা কচি গুদের মুখে বসালাম ও ঢুকানোর চেষ্টা করছি কিন্তু ঢুকছে না। এবার আরো একটু থুথু লাগিয়ে নিলাম। এবার কিছুক্ষণ পর এক ইঞ্চি ওর ভোদায় পুরে দিলাম। ও লাফিয়ে উঠলো ওমা ওমা করে। আমি মুখ চেপে বুকের সাথে জাপটে ধরে রইলাম, বাহিরে আওয়াজ গেলে সমস্যা হবে। 

এবার আবার শোয়ালাম ও আস্তে আস্তে পুরো সোনা ভোদায় ঢুকাতে লাগলাম। ও দাঁতে দাঁত লাগিয়ে আছে, ভয়ে চিতকার দিচ্ছে না। এবার পুরো সোনা রিপার গুদের গর্তে হারিয়ে গেল। আমি ওকে ঠাপাতে থাকলাম, ও মাজা নাড়াতে থাকলো। ওঃ আঃ ইস ওঃ ওঃ মাগো জ্বলে যাচ্চে, ওহ একটু জোরে ধাক্কা দেও। আমি যত জোরে ঠাপ দেই ততোই মাজা নাড়তে থাকে। এরই মধ্য কিছু রক্ত ওর গুদ থেকে বের হয়েছে যা আমার সোনায় ও লেগে আছে।

hostseba.com

ও শুধু এই আওয়াজ করছে আঃ ইসঃ মা ও এ্যা এ্যা ইসও মা। আমিও রিপাকে জীবনের প্রথম চুদছি, তাইআমার অনুভুতিটা অন্য রকম হচ্ছে। রিপাও ফাটিয়ে ফেল আমার গুদটা,সুখ এইতো সুখ, ওঃ আঃ ইস চোদনে এত সুখ, ওগো আমাকে কবে বিয়ে করে নির্ভয়ে চুদবে গো, এ্যা ইস ওঃ এ্যা এবার ফচাত্* ফচাত্* আওয়াজ হচ্ছে, এইসব বকে যাচ্ছে। দুজনেই একসাথে মাল ছাড়লাম ও চোদাচুদি পর্ব শেষ করলাম। এই বয়সের মেয়ের এতোটা সেক্স ভাবতেই পারিনি। কয়েক দিন চোদাচুদির পর ওর সন্তান পেটে এল, বাধ্য হয়ে তার দায় আমাকে নিতে হলো। Bangla Choti

Read More Choti :  আর ধরে রাখতে পারছিনা! Bangla Choti Golpo
Updated: অক্টোবর 16, 2020 — 7:30 অপরাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।