রিমাকে চোদার BDSM কাহিনী (Rimake Chodar BDSM Kahini – 1)


নমস্কার। অনেক দিন লিখবো লিখবো করেও লেখা হয়ে উঠছিলো না। আজ লিখেই ফেললাম আমার জীবনে রিমাকে চোদার গল্প।

আমি সায়ক। ছোটো থেকেও পর্ন দেখে দেখে BDSM এর ওপর খুব ঝোঁক। পরনে যখন মেয়েটা চোদন খাবার জন্য চেঁচাতে থাকে, উফ, বিশ্বাস করবেন না, মনে হয় হাকে সামনে পাবো তাকেই চুদে ফেলবো।

অবশ্য হঠাৎ করেই রিমাকে চোদার সুযোগ এসে গেলো। আমার গার্লফ্রেন্ড রিমা। 4 মাস হলো আমার সাথে সম্পর্কে আছে। প্রথম দিনই ওর 34 সাইজের দুদু, আর 36 সাইজের পিছন দেখে ফিদা হয়ে গেছিলাম, শুধু ভাবছিলাম কিভাবে ওকে চুদবো।

বেশ অপ্রত্যাশিত ভাবেই সুযোগটা এসে গেলো। একদিন ওর বাড়িতে নোটস নেবার জন্য ডাক পরলো আমার, গিয়ে দেখি ওর মা গেছে বাজারে সুতরাং পুরো বাড়ি ফাঁকা।

বাংলা ডিজিটাল চটি

ওর বাড়ি গিয়ে দরজা ধাক্কা দিতেই সাথে সাথেই দরজা খুলে গেলো, দেখি শুধু একটা হট প্যান্ট আর স্লিভলেস টপ পরে আমার সামনে রিমা। দেখে বোঝাই যাচ্ছে ভেতরে ব্রা নেই, আমার বাঁড়া বাবাজীবন তো দেখেই রিমাকে স্যালুট করতে দাঁড়িয়ে গেলো। আমি চুপচাপ ভেতরে ঢুকলাম। রিমা আমার হাত ধরে ওর বেডরুমে নিয়ে গেলো।

বেডরুমে গিয়ে আমার একদম সামনে এসে দাঁড়ালো রিমা। ওর গায়ের গন্ধ আমাকে পাগল করে দিচ্ছিলো। ধীরে ধীরে আমার মুখের কাছে মুখ নিয়ে এসে ডিপ লিপ কিস করতে থাকলো। আমি ধীরে ধীরে নিজের হাতটা ওর 34 সাইজের দুদুর ওপর রাখলাম। রিমা কিছু বললো না দেখে আমার সাহস বেড়ে গেলো। ভাবতেই পারছিলাম না, আমার সেক্সি গার্লফ্রেন্ডকে ওরই বাড়িতে চুদবো।

ধীরে ধীরে চুমু খেতে খেতে ওকে ঘুরিয়ে বিছানার উপর ফেললাম আর টপটা খুলে ওর হাতটা বেঁধে দিলাম। রিমা অবাক চোখে আমার দিকে তাকিয়ে, আমি ইশারায় চুপ থাকতে বলে ওর ঠোঁটের ওপর আলতো কামড় বসালাম।

এবার ধীরে ধীরে জিভ দিয়ে মুখ, গলা কেটে দিতে দিতে দুদুর ওপর পৌঁছালাম।

Some of Our Beat Bangla Digital Choti Golpo

একটা দুদু মুখে নিয়ে চুষতে লাগলাম সাথে হালকা করে কামড় দিতে লাগলামআর একটা আমার হাতের পিষতে লাগলাম। রিমা সুখের আহ, উমম করে আওয়াজ আমাকে আরো হর্নি করে দিচ্ছিলো। ধীরে ধীরে ওর গভীর নাভির ওপর জিভ বুলাতে লাগলাম। তারপর ওর হাত প্যান্ট খুলে দেখি প্যান্টির সামনেটা তখনই ভিজে গেছে। দাঁত দিয়ে টেনে খুলে ফেললাম প্যান্টি। এবার বাল কমানো গোলাপি গুদটা ফাঁক করে দেখতে লাগলাম।

Read More Choti :  hot bhabi bon family bangla choti class বোনকে জোর করে লাগানো একটি অসাধারন চটি গল্প | চটি ক্লাস

রিমা : কি দেখছিস অমন করে?

আমি কোনো উত্তর না দিয়ে রিমার চোখের দিকে তাকিয়ে ওর গুদের ভগ্নাঙ্কুর এর ওপর জিভ লাগালাম। রিমা হালকা শীৎকার করে উঠলো। আমি এবার ওপরে উঠে এসে দুদের বোঁটার চারিদিকে জিভ বোলাতে লাগলাম।

রিমা : উফঃ,, খা না দুদু। সব তোর। খা।আহ।

আমি কোনো উত্তর না দিয়ে বোঁটায় জিভ বলতে লাগলাম। জিভ বোলাতে বোলাতে জিজ্ঞেস করলাম, কি খাবে রে তোর?

রিমা : এই বাল, বুঝতে পারছিস না কি খেতে বলছি?

আমি বললাম না তো, বলেই বোঁটার ওপর কামড়ে ধরলাম।

রিমা সুখে আহ করে উঠলো।

আমি এবার দুদু ছেড়ে গুদ এর চারিপাশে জিভ বোলাতে লাগলাম। আর রিমা ধীরে ধীরে পাগল হয়ে যাচ্ছিলো চোদন খাবার জন্য।

রিমা : এই বোকাচোদা, তোর মা তোকে চুদতে শেখায়নি?? চোদ আমাকে।

আমি কোনো উত্তর না দিতে আমার দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম রিমার গুদে। রিমা শীৎকার করে উঠলো। আমি দুটো আঙ্গুল দিয়ে গুদ চুদছি আর চেটে চেটে গুদের রস খাচ্ছি। রিমা সুখে আহ উমম আওয়াজ করছে মুখ দিয়ে।

See Also Top 5 Bangladeshi Inosent Choti Golpo

আমি এবার গুদের থেকে আঙ্গুল বের করে আমার জামাকাপড় খুলে ফেললাম। রিমা আমার ঠাটানো ধোন দেখে আঁতকে উঠলো।

রিমা : সায়ক, এতো বড়ো ধোন টা আমার গুদে ঢুকবে না। প্লিজ সায়ক পুরোটা না।

আমি ওর কথার কোনো উত্তর না দিয়ে ধোনটা নিয়ে গুদের মুখে ঘষতে থাকলাম। রিমার মুখের কাছে গিয়ে লিপ কিস করতে করতে এক ঠাপে ধোনটা ঢুকিয়ে দিলাম গুদে। রিমার মুখ আমার মুখ দিয়ে বন্ধ থাকায় শুধু ওঁক করে আওয়াজ হলো। আমি আর কিছু না না করে কিস করতে থাকলাম ।একটু পর রিমা ধাতস্থ হয়ে নিজেই কোমর উঁচু নিচু করতে থাকলে আমি হালকা করে ঠাপ দিলাম। দুই তিন বার থাক দিয়ে ধোনটা বের করে নিলাম আর দুদু চুষে খেতে থাকলাম। রিমার তখন মাথায় সেক্স উঠে গেছে। ও পাগলের মতো আমায় গালি দিতে থাকলো কিন্তু হাত বাঁধা থাকায় আর কিচ্ছু করতে পারছে না।

Read More Choti :  ছবি এখন ও কুমারী তাই ওর সতীচ্ছদ আছে Bangla Choti Golpo

আমি কিছুক্ষ দুদু চুষে খেয়ে গুদের কাছে গেলাম আর একটা চুমু খেলাম। চুমু খেয়ে গুদ এর ওপর ঠাস করে একটা থাপ্পড় মারলাম। রিমা আহ করে চেঁচিয়ে উঠলো। আমি পাত্তা না দিয়ে আরো কয়েকটা মারতে থাকলাম যতক্ষন না ফর্সা গুদটা লাল হয়ে। এবার গুদ এর উত্তর চুমু খেয়ে গুদের চেরা তা ফাঁকা করে ভগ্নাঙ্কুর এ জিভ বলতে থাকলাম রিমা আঃ উমম, খা,, চুদর খা বলে যাচ্ছে। আমি কোনো রকম উত্তর না দিয়ে গুদের ফুটোতে জীব ঢুকিয়ে চুষতে থাকলাম। ধীরে ধীরে গুদের ভেতরে জিভ ঢুকিয়ে চুষছি । আবার হটাৎ করে কিব বের করে নিয়ে গুদে হাত বোলাতে লাগলাম। রিমা পাগলের মতো চেঁচিয়ে উঠলো : এই বোকাচোদা, চুদবি কি না আমাকে?

আমি ইশারায় ঠোঁটে আঙ্গুল দিয়ে চুপ করতে বললাম, আর বললাম, ভিক্ষা চা আমার কাছে চোদার জন্য। নয়তো চুদবো না তোকে।

রিমা তখন কমে পাগল হয়ে বলতে লাগলো : চোদ আমাকে, প্লিস, আর পারছি না।

আমি বাঁড়া টা গুদে ঘষতে লাগলাম, একটু খানি বাঁড়া ঢুকিয়ে 2দুই তিন ঠাপ দিলাম। রিমা সুখে শীৎকার করে উঠলো, আর আমি বাঁড়া টা আবার বের করে নিলাম।

রিমার দিকে তাকিয়ে ওর গুদে তিনটে আঙুক গুঁজে দিলাম। আর জোরে জোরে আঙ্গুল দিয়ে চুদতে লাগলাম রিমাকে।

See Also Top Bangladeshi Actress Hot Photos Wallpapers

Updated: আগস্ট 6, 2020 — 9:30 অপরাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।