আমি, মা ও আমার দুই বন্ধু!

স্কুল শেষে কলেজে ঢুকলাম। কলেজ জীবনের বেশির ভাগ সময় মার সাথে নিয়মিত চোদন চলত । যেদিন দুপুরে খাবার পর সম্ভব হত না সেরাতে আমি ওকে চুদে দিতাম। চুদে চুদে আমার বাড়া এখন ৬ ইঞ্চি পেরিয়ে ৭ ছুই ছুই! বিচি দুইটা ফার্মের ডিম এর মতো সাইজ! পোদের ফুটা থেকে নাভি পর্যন্ত ঘন বলে ভরে গিয়েছে! মা প্রায়ই বলেন আমি নাকি রমেশের চাইতেও বেশি চোদনবাজ! গর্বে আমার বুকটা ভরে উঠে! যেমন ওস্তাদ তেমন সাগরেদ!

একদিন মাকে কুকুর চোদার সময় আমি ওর পোদে আঙ্গুল দিলাম, উনি সুখে শীত্কার করে উঠলেন, পোদে যে সুখ আছে, তাতো জানা ছিলো না!

আমি এরপর মায়ের গুদে আর পোদে একসাথে আঙ্গুলি করতে লাগলাম। মা সুখে আহ আঃ করতে লাগলেন!

আমার তার পোদ মারার শখ অনেক দিনের, কিন্তু পাগল স্বামীর কাছে পোদ ফাটিয়ে ওর যে বাজে অভিজ্ঞতা তাই আমি সাহস পাচ্ছিলাম না। এবার একটা সুযোগ পেলাম! আমি মাকে কুকুর চোদা করতে করতে ওর পোদে প্রথমে আমার তর্জনী আঙ্গুল থুথু মাখিয়ে ঢুকিয়ে দিলাম। উনি সায় দিতে, ওই অবস্থায় খেচে দিতে লাগলাম। এরপর আঙ্গুল পরিবর্তন করে বুড়ো আঙ্গুল ঢুকিয়ে দিলাম!

– আহ্, দে দে গুদ মার, আর পোদ খেচে দে! আমার ভালো লাগছে বাবু!

আমি ফুল স্পিডে চুদছি আর ওর পোদ খেচে দিচ্ছি।। উনি আহ্ আহ্ করে হাত পা ছড়িয়ে বিছানায় শুয়ে পড়লেন! বুঝলাম ওনার রাগমোচন (orgasm) হল! আমার তখনো হয়নি। তাই, বাড়া ওর গুদ থেকে বের করে হাটু গেরে খাটের কিনারায় বসলাম। আমি অনার উচু হয়ে থাকা পাছার দাব্না দুইটা ফাক করে আমার জিব ওনার পোদের ফুটায় ঢুকিয়ে দিলাম। উনি সুখে উহ উহ্ করতে লাগলেন! জিব দিয়ে ওনার পোদের গর্তে তাড়িয়ে তাড়িয়ে ঘুরাতে লাগলাম। বাড়ার মতো করে অগু পিছু করতে লাগলাম! একটা আঙ্গুল দিয়ে ওই সময় ওনার ভগাঙ্কুরে টোকা দিতেই উনি শীত্কার দিয়ে বললেন,

– বাবু আজ তুই আমর পোদ মেরে দে! পোদের পোকা আজ আমাকে বড্ড জালাচ্ছে!

আমি আর দেরি করলাম না ওনার কোমর ধরে ওনাকে আবার কুকুর চোদা পজিসনে রেডি করলাম। এক দলা থুথু ওর পোদের ফুটায় মেখে দিলাম। এরপর আমার বাড়াটা ওর গুদে ঢুকিয়ে কয়েকটা ঠাপ দিলাম। এতে গুদের রসে ধনটা ভিজে চপচপ করতে লাগলো। আমি গুদ থেকে ধন বের করে মার সদ্য তৈরী পোদের ফুটায় ছুয়ালাম!

– আহ! হে বাবু দে, আমার পোদে তোর ওই রসালো ধনটা দে!

আমি এবার ওনার পিচ্ছিল পোদে হালকা ঠাপ দিলাম। ভাবলাম বেথা পাবেন, দেখি উনি আরেকটু ভেতরে নেয়ার জন্যে পাছা উচুঁ করে দিচ্ছেন! আমি একটু বের করে আবার ঠাপ দিলাম-

– হে সোনা দে দে, আরো জোরে দে!

আমি এবার সব্তুকি বের করে দিলাম একটা রাম ঠাপ! উনি ককিয়ে উঠলেন,

– উরি মারে উহ্!

আমার বাড়া মার পোদের ভেতর পুরোটা গেথে গেলো! আমি একটু চুপ থাকলাম। উনি একটু সামলে নিয়ে নিচ থেকে তল ঠাপ দিতে লাগলেন। আমি আশকারা পেয়ে একটু একটু করে ঠাপাতে শুরু করলাম। একই সময়ে ওনার ভগাঙ্কুর এক হাতে সুখ দিতে লাগলাম। আরেক হাত দিয়ে ওনার ঝুলতে থাকা মাই এর বোটা টানতে লাগলাম, গভীর দুধ দোয়ানোর মতো করে!

-হে হে ঠিক এই ভাবে। চোদ সোনা চোদ আমাকে!

আমি স্পিড বাড়াতে থাকলাম। ফ-ক! ফ-ক! ফ-ক! ভক ভ-ক ভক! বাড়া আর পদের রসে ফক ফক ভক ভক চোদন শব্দ কিছুক্ষণের ভেতরেই ফ-চা-ক! ফ-ক! ফ-চা-ক! ভ-চা-ক, ভ-চা-ক, ভ-চা-ক ভ-চা-ক! আমি চুদে চললাম আমার কামের দোসর মার টাইট রসাল পুটকি!

আমার বিচি ওনার পদের উপর ঠাপ ঠাপ করে আচরে পড়তে লাগলো! আমার মাল মাথায় উঠলো! ফিনকি দিয়ে ওনার পোদের গভীরে মাল ছেরে দিলাম! শেষ কয়েকটা ঠাপ দিলাম শব্দ পরিবর্তন হয়ে ফ-চা-ত ফ-চা-ত ফ-চা-ত … ভ-চা-ত ভ-চা-ত হয়ে গেলো! আমি ওনার পোদে বাড়া রেখেই ওর পিঠের উপর শুয়ে পরলাম। তারপর কানে একটা চুমু দিলাম!

– আআহ আজ কি সুখ দিলিরে সোনা! এতদিন কেন তোকে দিয়ে আমার গোয়া মারাইনি!

আমি বললাম, এখন থেকে আমি রোজ তোমার গুদ আর হোগা মেরে দিবো আর চাইলে আমার বন্ধুদের আনিয়ে তোমার গুদ আর গোয়া এক সাথে মেরে দিব!

মা আমার নতুন প্রস্তাবে সানন্দে রাজি হলো। আমিও ভাবতে থাকলাম কি করে গ্রুপ সেক্স করা যায়!  আমি কলেজে আমার দুই নিকট বন্ধু পিযুষ আর সোহাগ কে কথাটা বললাম। ওরাতো সাথে সাথে রাজি। সোহাগ এর পূর্ব অভিজ্ঞতা থাকলেও পিযুষ এই লাইনে একবারে নতুন, ভার্জিন ছেলে!

কয়েকদিন পর সুযোগ পেয়ে গেলাম! কলেজ থেকে বাড়ি এলাম বিকেল ৩ টায়। আমি পিযুষ আর সোহাগকে নিয়ে হাতমুখ শুয়ে এলাম। মা আমাদের খেতে দিলেন। ওদের দুইজন মাকে দেখেই ভিরমি খেয়ে গেছে। সোহাগ তো বেহায়ার মতো বারবার মার ডাসা বুকের দিকে তাকাচ্ছিলো আর পিযুষ লজ্জায় লাল হয়ে যাচ্ছিলো! আমি খুব মজা পেলাম ওদের পরিবর্তন দেখে।

খাওয়া দাওয়া পর্ব শেষ করে আমরা আমার ঘরে পিসিতে একটা তামিল ২ এক্স মুভি ছেরে দেখতে লাগলাম। মা টেবিল পরিষ্কার করে এলো। আমি বন্ধুদের জিজ্ঞাসা করলাম চা খাবে কিনা। ওরা সায় দিতেই আমি মাকে বলতে পাকঘরে গেলাম। দেখলাম মা নেই! ওর ঘরে উকি দিলাম। দেখি উনি হাতমুখ ধুয়ে আরেকটা শাড়ি পরেছেন। ব্লাউস পরেননি। একটু সাজছেন। ঠোটে হালকা কম দামি লিপস্টিক মেখে, বগলে সস্তা পাউডার দিয়ে চুল আচ্রাচ্ছেন। আমি ওনার পেছনে গিয়ে দুই বগলের নিচ দিয়ে মাই দুটা চেপে ধরে বললাম,

– হুমম চোদন প্রস্তুতি তো ভালই দেখছি! ঐদিকে বাবুদের যে চায়ের তেষ্টা পেলো!

– চা খাবে না, গুদের জল খাবে? চলো চলো! আমার আর তোর সইছে না!

আমি ওকে সাথে নিয়ে আমার ঘরে গেলাম। গিয়েই বিব্রতকর অবস্থায় পেলাম সোহাগ আর পিযুসকে! ওরা চায়ের দেরি দেখে ২ এক্স মুভির গরম সিন দেখে পেন্টএর জিপার খুলে ওদের ধন বের করে হাত বুলাচ্ছে!

– মা হায় হায় করে উঠলেন, একি বাবুরা, ঘরে জুয়ান মাগী রেখে তোমরা হাত মারছ বলেই উনি ওদের সামনে বসে দুই হাতে নিয়ে নিলেন ওদের দুই বাড়া!

সোহাগের বাড়া বেশ সুন্দর! লম্বায় ৬ ইঞ্চি আর ঘেরে ৪ ইঞ্চি! পিযুষ এর টা লম্বু ৫ আর ঘেরে প্রায় ৪ ইঞ্চি। কিন্তু ওর আগা অর্থাৎ বাড়ার মুন্ডি বড়! আগা মোটা গোরা চিকন বাড়া আমি প্রথম দেখলাম। দুই জনেরই বাড়ার গোলাপী মুন্ডি বের হয়ে আছে! মা দুই হাতে বাড়া দুইটা খেচতে লাগলেন। ওরা ওর কাছে বাড়া সমর্পণ করে শরীর টান করে দিলো।

সোহাগ মার একটা স্তন শাড়ির অচল থেকে বের করে টিপতে শুরু করেছে। মা পিযুসকেও আরেকটা ধরিয়ে দিয়ে টিপতে বললেন। ওরা দুই বন্ধু যখন মাকে দিয়ে বাড়া খেচাচ্ছে আমি তখন মার পেছনে গিয়ে ওনার পাছার কাপড় তুলে নেংটা করে দিলাম। পোদ আর গুদের খাজে হাত দিতেই ভিজে গেল! মাগী দেখি তেতিয়ে আছে নাগরদের চোদন খেতে! আমি হাটু গেরে ওর পেছনে বসে, পাছার দাব্না দুইটা ফাক করে মুখ দিলাম তার বাল ভরা পোদ আর গুদে!

– আহ! দে সোনা পোদ আর গুদে জল এনে দে!

– জল কি আনবো, আর জল এলে তো বান ডাকবে! গুদের রসে ভেসে যাবো যে!

হো হো করে হেসে উঠলাম সবাই!

এভাবে মাকে গরম করার পর আমরা সবাই নগ্ন হলাম। তিন তিনটি উত্থিত বাড়া দেখে মার চোখ চকচক করছে! ঠিক হলো সোহাগ শুয়ে থাকবে, মা তার গুদ কেলিয়ে ওর বাড়া গুদস্ত করবে। এরপর পেছন থেকে পিযুষ মার পোদে বাড়া দিয়ে গাড় মারবে, আমি তখন মাকে দিয়ে ধন চুশাব। যেই কথা সেই কাজ, সোহাগ চোদনবাজএর মতো ধন কেলিয়ে শুয়ে রইলো।

মা দুই পা ফাক করে ওর বাড়া গুদে সেট করে বসে পড়লেন। ওর আকাশ পানে চেয়ে থাকা বাড়া মার জংলি গুদের রসে মেখে ঢুকে পড়ল! এইবার পেছন থেকে পিযুষ মার পোদে বাড়া সেট করলো। ঢুকানোর সবিধার জন্নে কোত দিলো, পুটকির গোলাপী মাংস দেখতে পেলাম। পিযুষ তার আগা মোটা গোরা চিকন বাড়া দিয়ে নবীনের মতো ঠাপ দিলো! বাড়া পিছলে সোহাগের গুদে ভরা বাড়া আর বিচিতে আঘাত করলো। হো হো করে হেসে উঠলাম আমি!

মা পিযুশএর বাড়াটা ধরে পোদের ফুটা বরাবর ধরে ঠাপ দিতে বললেন। এবার পুচ করে ঢুকে গেলো! দুই নাগেরের দুই বাড়া গুদ আর পোদে পায়ে মা খিস্তি দিলো, খাঙ্কির ছেলে নে এবার তোরা মাগিরে চুদে চুদে চা কফি বানা!

চোদন এমন এক জিনিস কাউকে শিখিয়ে দিতে হয়না! সোহাগ আর পিযুষ ঠাপাতে শুরু করলো মাকে। মা তার একটা মাই সোহাগের মুখে তুলে চুসতে বললেন। পিযুষ এবার নিজ থেকেই আরেকটা ধরে মলতে শুরু করলো! ঘর ভর্তি চোদন সংগীত, গুদ – বাড়া গায়, ভচ ভচ ভচাত ভচাত! পোদ আর বাড়া গায়, পক পক পকাত পকাত!

আমি মার মাথার কাছে গিয়ে সোহাগের কপালে আমার বিচি ঠেকিয়ে ধনটা মার মুখে তুলে দিলাম, মুখ আর বাড়া গাইলো, সপ্ সপ্ সপাত সপাত!

এইভাবে কতক্ষণ চুদলাম জানি না! হঠাত পিযুষ গো গো করে মার কোমর ধরে কয়েকটা জোর ঠাপ দিলো। ওর পাছা কাপতে লাগলো, মুখে গো গো করতে লাগলো! বুঝলাম ও মার পদের গভীরে মাল ঢাললো! সোহাগ ওর তল ঠাপের গতি বাড়িয়ে দিলো,

ভচ ভচ ভচাত ভচাত! ভচ ভচ ভচাত ভচাত! ভচ ভচ ভচাত ভচাত! তারপর হঠাত একরে ধরে কাপতে কাপতে মার গুদে মাল চারটে লাগলো!

ওদের দুই জনের হয়ে যাওয়ার পর আমি একা মাকে পেলাম। আমি মাকে বিছানায় শুইয়ে ওর জংলি কেলানো সদ্য চোদা মাল ভর্তি গুদে ধন ঢুকলাম। ওরা নিস্তেজ লিঙ্গ নিয়ে আমাদের দেখতে লাগলো। আমি মাল ভর্তি গুদে চুদতে অন্য রকম স্বাদ পেলাম! ঠাপের পর ঠাপ দিয়ে চলছি কিন্তু সহজে মাল বের হচ্ছে না!

ভত ভত ভরত ভরত ভচত ভচত ভচ্চ্ত।।।।!

কত রকম চোদন সংগীত শুরু হলো। মা এরই মধ্যে চরম সুখে গা এলিয়ে দিয়েছেন। আমি ওনাকে উল্টো করে শোয়ালাম। পাছার নিচে বালিশ দিয়ে পোদের ফুটাতাকে তুলে ধরলাম। এখনো পিযুষ এর মাল পোদ থেকে বের হচ্ছে। আমি আর দেরি না করে পুটকি বরাবর ধন সেট করে ঢুকিয়ে দিলাম।

– অাআহহহহহহ্!

এরপর চলল আমার ফুল থ্রটলে চোদা! পক পক পক পকাত! পক পক পক পকাত! পক পক পচ্চাত!

আমারও হয়ে এলো! কয়েকটা রাম ঠাপ দিয়ে আমি মার দুই ঝুলন্ত মাই টিপতে টিপতে লাল করে ওর ঘাড়ে কামড়ে দিলাম!

– ওহ আমি শেষ হয়ে যাচ্ছি! আমার সারা শরীরের শক্তি বাড়া হয়ে যেন মার শরীর গভীরে ঢুকতে লাগলো! পরিশ্রান্ত আমি ওনার পিঠে এলিয়ে পরলাম। ঘরে ৪টি নর-নারী ঘরমান্ত ও সুখী!

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 3.4 / 5. মোট ভোটঃ 32

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

Leave a Comment