কাকীমার সাথে চরম চোদাচুদি

আগের পর্বে লিখেছি কিভাবে হোলির দিনে কাকীমাকে চুদেছি।  

আসি পরের পর্বে। হোলির পরের দিন কাকীমার বাড়ি গেলাম কি পরিস্থিতি সেটা জানার জন্য।কাকীমার সাথে চোখাচোখি হতেই নিজেই একটু লজ্জা পেলাম। দেখলাম সব স্বাভাবিক আছে, তার মানে কাকু টেরই পাইনি।কাকীমার মুখের রঙ তখনও ওঠেনি ।উঠবেই বা কেন? কম ঘষেছি? এদিকে কাকীমাকে দেখেই আমার বাঁড়া বাবাজী খাড়া হয়ে গেল কিন্তু কিছু করার নেই। তবে কাকীমার কোনো পরিবর্তন চোখে পড়লোনা,বেশ স্বাভাবিক ব্যবহার।সেদিনের সেই রামচোদন যেন কোনো ব্যাপারই না। বুঝলাম মালটা বেশ খেলিয়ে আছে।

বিভিন্ন গল্পো করতে করতে জানলাম বিকেলে কাকু তার বড় মেয়ের বাড়ি যাবে, আজ আর ফিরবে না। আমার তো চোখ চকচক করে উঠলো। কিন্তু এটাও ভাবলাম কাকীমা কি আর সুযোগ দেবে? সেদিন তো ভয়ে ভয়ে চুদেছি আর আজ যদি সারারাত পাই তাহলে তো কথায় নেই।কি আর করি! সাতপাঁচ ভাবতে ভাবতে এবার উঠবো বলে তৈরি হচ্ছি ঠিক সেইসময় কাকীমা আমায় চোখ মারলো। ব্যাস, বুঝলাম সিগনাল গ্রীন। মনের আনন্দে অপেক্ষা করতে থাকলাম রাতের জন্য।

অবশেষে রাত ১২ টায় কাকীমার ফোন এল। “পিছনের গেটে আয়” অমনি একলাফে আমার বিছানা থেকে উঠে বেরিয়ে পড়লাম পা টিপে টিপে কাকীমার বাড়ির উদ্দেশ্যে। দু মিনিটের রাস্তা সহজেই পেরিয়ে কাকীমার দরজার সামনে এলাম। দেখি কাকীমা আমার জন্যই অপেক্ষা করছে।আজ কাকীমার পরনে শাড়ি নেই, বেশ দারুন ডিজাইনের একটা নাইটি পরে আছে। আমার তো দেখেই অবস্থা খারাপ। আমাকে ভেতরে ঢুকিয়ে কাকীমা দরজা বন্ধ করতেই পিছন থেকে জড়িয়ে ধরলাম। সেদিনের পাছাচোদনের পর বোধহয় কাকীমার পাছা আরও ডবকা হয়েছে। উঃ কাকীমার ডবকা পোঁদে আমার বাঁড়াটা ঘষা খাচ্ছে।

কাকীমা – বাবুর আর তর সইছেনা

আমি- সইবে কেন? সেই সকাল থেকে অপেক্ষা করছি।

কাকীমা – জানিতো,তা এখানেই লাগাবি নাকি বিছানায় যাবি?

আমি- (কাকীমাকে পাঁজাকোলা করে তুলে নিয়ে)আমার সোনাকে আমি যেখানে খুশি লাগাতে পারি।

বলতে বলতে বিছানায় কাকীমাকে নিয়ে এলাম।

কাকীমা- কাল এমন রঙ মাখিয়েছিস এখনো ওঠেনি।

আমি – বেশ করেছি।

কাকীমার সাথে চরম চোদাচুদি

বলেই কাকীমাকে একটা হাম্পি খেলাম।সাথে সাথে কাকীমাও রিপ্লাই দিল।দুজনের ঠোঁট আর জিভ তখন মিলেমিশে একাকার। দুজনের গভীর চুম্বনের মাঝে আমার হাত তখন কাকীমার মাইয়ের দখল নিয়েছে। নাইটির ওপর থেকে মাই কচলে চলেছি সমানে। কাকীমা যেন আমার জিভ ছিঁড়ে নেবে, এমনই বন্য যৌনতায় মত্ত। কাকীমাকে থামাতে আমায় বেশ বেগ পেতে হল।

আস্তে করে কাকীমার নাইটিটা তার শরীর থেকে আলাদা করে আমার জামা খুলে ফেললাম। গতকালের সেই রঙের আভা এখনো লেগে আছে কাকীমার ভরাট দুদুতে।আমার জিভ দিয়ে দুদু লেহন করতে শুরু করলাম, একহাতে একটা টিপছি আর অন্যটা জিভ দিয়ে কামড়ে কামড়ে চুষছি।কখনো ব্যাথায় কখনো আরামে কাকীমা গোঙাচ্ছে।এবার দুটো হাতে মাই টিপতে টিপতে চাটতে লাগলাম কাকীমার সুগভীর নাভীটা।আরও উত্তেজিত হয়ে কাকীমা খিস্তি শুরু করলো।

কাকীমা – ওরে খানকির ছেলে আমাকে মারবি নাকি? মেরে ফেল মেরে ফেল বোকাচোদা। ওরে জীবনে এমন সুখ পাইনি রে।আঃ আঃ আঃ উঃ উঃ উঃ……

আমি- (নাভি থেকে মুখ তুলে) গুদ চাটলে আরও মজা,খানকিচুদি তোর গুদে আমি রাজা।বলেই শুরু করলাম গুদ চাটা। সত্যি বলতে কাকীমা ততক্ষণে কাঁপতে শুরু করেছে, জলও খসিয়েছে।৩৫ বছরের কাকীমার গুদে তখন কামের বান ডেকেছে। জিভ যতটা ভেতরে চালানো যায় চালিয়ে দিলাম আর ঘোরাতে লাগলাম।কাকীমা ওঃ ওঃ ওঃ ওঃ করে আমার মাথাটা তার গুদে চেপে ধরলো। আমার তো নিশ্বাস বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। কোনোমতে কাকীমার হাত ছাড়িয়ে নিজেকে মুক্ত করলাম।

আমি – বারোভাতারি মাগী, আমাকে মারবি নাকি?

আমার মুখে বারোভাতারি কথাটা শুনে কাকীমা রেগে গেল।

কাকীমা- ভাতার আমার একটাই বুঝলি।

আমি- তাহলে আমি কে?

কাকীমা – তুই আমার নাড়।

এসব হতে হতে কাকীমা উঠে আমার প্যান্ট টা এক টানে খুলে ফেলতেই আমার ৭ ইঞ্চি ধোন বেরিয়ে এল। কালবিলম্ব না করে কাকীমা ওটা মুখে পুরে নিল।আমার তো তখন টানটান উত্তেজনা। আমিও কাকীমার চুলের মুঠি ধরে মুখের মধ্যে জোরে জোরে ঠাপাতে লাগলাম।আমার বাঁড়া কাকীমার গলায় গিয়ে ধাক্কা দিচ্ছে।কাকীমার মুখ থেকে অদ্ভুত সব আওয়াজ বেরোতে লাগলো।

কাকীমার গালের পাশ দিয়ে লালা ঝরছে আর চোখ দুটো উল্টে যাওয়ার মতো হয়ে গেছে। বুঝলাম মাগী খুব কস্ট পাচ্ছে।কাকীমার মুখ থেকে বাঁড়া বের করে নিতেই কাকীমা যেন হাঁফ ছেড়ে বাঁচলো।সেই অবস্থায় কাকীমাকে খাটের ধারে শুইয়ে দিয়ে আমি মেঝেতে দাঁড়ালাম। কাকীমার পা দুটো আমার ঘাড়ে তুলে নিয়ে লালামাখানো বাঁড়াটা কাকীমার গুদে চালান করে দিতেই কাকীমা কঁকিয়ে উঠলো।

কাকীমা- আঃ আঃ আঃ….. গুদের মধ্যে বাঁশ যাচ্ছে রে, ওরে খানকির ছেলে আমার গুদ ফেটে গেল রে।ওরে আমাকে ছেড়ে দে রে, গুদ ছিঁড়ে গেল রে….উঃ উঃ উঃ উঃ উঃ….. উম উম উম উম উম….আঃ আঃ আঃ আঃ।

আমিও ছাড়বার পাত্র নই। দুটো মাই গায়ের জোরে টিপছি আর ঠাপাচ্ছি।একইভাবে প্রায় পনেরো মিনিট ঠাপানোর পর কাকীমার মুখ দিয়ে শুধু গোঙানি বেরোতে লাগলো। বুঝলাম মাগী অজ্ঞান হয়ে যেতে পারে তাই গুদ থেকে বাঁড়া বের করে কিছুক্ষণ রেস্ট দিলাম ততক্ষণে আবার গুদ চাটা শুরু করেছি।কাকীমা একটু সামলে নেওয়ার পর ডগি স্টাইলে আবার চুদতে শুরু করলাম। কাকীমা আবার বলতে শুরু করলো “ওরে গুদ চুদিসনা, আর পারছিনা, পাছা চোদ খানকির ছেলে। আমার গুদ ব্যাথা করছে রে”৷ কে কার কথা শোনে। সেদিন মনে মনে ঠিকই করেছিলাম আজ পাছা নয় গুদই চুদবো।

আমিও বলতে শুরু করলাম ” বেশ্যা মাগী, ভাইপো ভাতারি তুই না সামালতে পারিস তোর দুই মেয়েকে ডাক।তোদের মা, বেটিদের একসাথে চুদবো।আজ এই চোদনে তোর মেয়েরা থাকলে তোর গুদে হাত বুলিয়ে দিতরে।দেখতো তাদের দাদা তাদের মায়ের গুদ কেমন ফালাফালা করেছে। কাকীমা সেই মুহুর্তে আমার হাত থেকে রেহাই পেতে বলে ফেললো তাই হবে একদিন আমাদের তিনজনকেই চুদিস, আজ ছেড়ে দে। এদিকে আমারও হয়ে এসেছে। আধঘন্টা ডগি স্টাইলে চুদছি।

পোঁদের পাছায় চাপড় মেরে জিজ্ঞাসা করলাম,বল খানকি কোথায় নিবি মালটা? কোনোমতে কাকীমা গোঙিয়ে বললো “আমার মুখে দে,খেয়ে যদি একটু বল পাই”। আমিও গুদ থেকে বাঁড়া বের করে আবার মুখে গুঁজে দিলাম। মিনিট তিনেক ঠাপিয়ে প্রায় এক কাপ বীর্য কাকীমার মুখে দিলাম।পুরোটাই কাকীমা গিলে নিল তারপর বিছানায় এলিয়ে পড়লো। আমি সেসময় কাকীমার মাথায় আদরের হাত বুলিয়ে দিলাম। প্রায় আধঘন্টা ধরে কাকীমা কে খুব আদর করে সেদিনের মতো বাড়ি চলে এলাম।

পরবর্তীতে এরকম বহু চোদাচুদি করেছি। কাকীমা আর ওর মেয়েদের একসাথেও চুদেছি।সে ঘটনা অন্য একদিন।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 3.3 / 5. মোট ভোটঃ 4

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

1 thought on “কাকীমার সাথে চরম চোদাচুদি”

Leave a Comment