কাজের মেয়ে মনে করে ভুলে ড্রাইবার চুদে দিলো

আমি নীলিমা। বয়স আমার ২৮ বছর। আপনারা প্রায় সবাই আমাকে খুব ভাল করেই চেনেন এতদিনে। আমি আমার বেশ কিছু ঘটনা আপনাদের সাথে শেয়ার করেছি এর আগে। আজ বলব কিছুদিন আগের এক রোজার ঈদের রাতের কথা।

আমার এই ঘটনাটা আমার ড্রাইভার সুশীল এর সাথে ঘটে যাওয়া একটা ঘটনা।মূল গল্পে যাওয়ার আগে একটু ভূমিকা জানিয়ে নেই সবাইকে।

আমার ড্রাইভার এর নাম সুশীল। বয়স ৫৫ বছর এর মত হবে। প্রায় ২ বছর ধরে ও আমাদের গাড়ি চালিয়ে আসছে। ওর আচার আর চাল চলন একটু ভাল করে দেখলে যে কেউই বুঝে ফেলতে পারবে ও একটা জাত মাগীবাজ। ওর বউ থাকে গ্রামের বাড়িতে থাকে ওর সন্তানদের সাথে। সারা বছর ও ঢাকাতেই থাকে আর শুধু পূজার সময় ছুটি নিয়ে বাড়িতে যায় কয়েকদিনের জন্য।

New Best Bangla Choti Story List

সুশীল যে একটা মাগীবাজ, তা আমি ও আসার পর প্রথম দিন গাড়িতে চড়েই টের পেয়ে গিয়েছিলাম। গাড়ি চালানোর থেকে যেন লুকিং গ্লাসেই ওর নজর বেশি ছিল আমাকে দেখার জন্য। আর খাবার জন্য ঘরে এলেই আমাদের কাজের মেয়ে শেফালির দিকে ড্যাবড্যাব করে তাকিয়ে থাকা তো

আছেই। এমনকি আমার দিকেও আমার অগোচরে হা করে তাকিয়ে থাকে সুযোগ পেলেই।

প্রথম দিকে একটু কেমন কেমন লাগলেও আস্তে আস্তে ব্যাপারটার সাথে মানিয়ে নিয়েছিলাম এটা পুরুষদের জন্য স্বাভাবিক মনে করেই।

এভাবে প্রায় বছর খানেক চলে গেল। থাকার জায়গা না থাকায় ও আমাদের গ্যারেজের সাথে থাকা ছোট একটা রুমে থাকতো। এতে কাজেরও সুবিধা হত। ওকে দিয়ে ঘরের অনেক ছোট খাট কাজ ও করিয়ে নেয়া যেত।

আমি আর শেফালি প্রায় প্রতি রাতেই একসাথে টিভি দেখতাম যখন আমার বর দেশের বাইরে থাকতো। রাত একটু গভীর হয়ে গেলে আমি আমার খাটে এসে ঘুমিয়ে পড়তাম আর শেফালি একা একা আরও কিছু সময় টিভি দেখে সোফাতেই ঘুমিয়ে পরত। ওর ঘরে যেত না।

এভাবে একদিন রাতের বেলা আমি টিভি ছেড়ে উঠে এসে আমার খাটে ঘুমিয়ে ছিলাম আর শেফালি সোফাতে ঘুমিয়ে ছিল। রাত প্রায় ১ টার দিকে কি যেন একটা শব্দে আমার ঘুম ভেঙ্গে গেল। ঘুম ভাঙার পর আমি আর শব্দটা পেলাম না।

আমি আবার ঘুমিয়ে পরতে যাব এমন সময় মনে হল ফ্রিজ থেকে একটু ঠাণ্ডা পানি খেয়ে নি। খাওয়ার জন্য আমি খাত ছেড়ে ডাইনিং রুমের দিকে গেলাম। যাবার সময় ড্রয়িং রুমের মধ্যে টিভি এর হালকা আলোতে নড়াচড়া দেখতে পেলাম।

আমি কোন আওয়াজ না করে দাঁড়িয়ে গেলাম কি হচ্ছে তা দেখার জন্য। যা দেখলাম তাতে আমার মুখ যেন হা হয়ে মাটিতে পরে যাবার দশা হল। দেখলাম সুশীল শেফালির ডান পা টা ওর বাম কাধের উপর তুলে নিয়ে ওর ৮ ইঞ্চি বাড়াটা দিয়ে শেফালিকে ঠাপিয়ে চলেছে। আর শেফালি ওর হাত দিয়ে নিজের মুখ চেপে ধরে আছে যেন কোন শব্দ না হয়।

আমি এ দৃশ্য দেখে পুরো হতভম্ব হয়ে গেলাম, আমার মাথা যেন কাজ ই করছিল না। আমি প্রায় ১০ মিনিট মত মনে হয় দাঁড়িয়ে দাঁড়িয়ে শেফালির জোড় চোদন খাওয়া দেখছিলাম। এই ১০ মিনিটে সুশীল এক সেকেন্ডের জন্য ও থাপানো বন্ধ করা তো দূরের কথা, একটু স্পিড ও কমায়নি।

আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না, তাই কোন কিছু করে বসার আগে আমি তাড়াতাড়ি ওখান থেকে সরে এলাম আর পানি খেয়ে কোন শব্দ না করে আমার খাটে ফিরে গেলাম। আমি খাটে গিয়ে গুদের জ্বালা মেটাতে নিজের আঙ্গুল ব্যবহার করা শুরু করলাম। আমার গুদ রসে পুরো ভরে গিয়েছিল। নিজের মাল ছেড়ে শেষ পর্যন্ত আমি শান্ত হলাম আর ঘুমালাম।পরের দিন সকালে আমি শেফালিকে রান্নাঘরে পেয়ে জিজ্ঞেশ করলাম, “কাল রাতে সুশীলের সাথে কি করছিলি তুই? ও কি তকে জোর করে চুদছিল?” ও একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেল আর কিছু না বলে মাথা নিচু করে চুপ করে দাঁড়িয়ে রইল। আমি ওকে অভয় দিয়ে বললাম, “ভয় পাস না, আমি তোকে কিছু বলছি না। কিন্তু ও যদি জোর করে থাকে তাহলে আমাকে বল, আমি ওকে পুলিশে দেব।”

শেফালি তখন হতচকিত হয়ে বলল, “না আপা, সুশীল কাকা আমার লগে জোর করে নাই। আমি ই তো ওনারে চুদতে দিসি। আমরা প্রায় মাস ছয়েক ধইরা চুদাচুদি করি।” আমি ওর কথা শুনে নির্বাক হয়ে গেলাম। একটু পরে ওকে বললাম, “কি বলছিস? তর বাপের বয়সী একটা লোকের সাথে ৬ মাস ধরে তুই সেক্স করছিস? ওকে তো তুই কাকা বলে ডাকিস। তার ওপর ও একজন হিন্দু।”

শেফালি আমার কথা শুনে পুরো চুপ মেরে গেল। মাথা নিচু করে দাঁড়িয়ে রইল। আমি বললাম, “কিরে, কিছু বলছিস না কেন?” ও কাঁচুমাচু করে বলল, “আপা, বিয়া ভাংসে আমার ২ বছর আগে। তাই উনি যখন কইল তখন আর মাথা ঠিক রাখতে পারি নাই। দয়া কইরা কাউরে কিছু বইলেন না আপা। আর ওনারে কাজ থিকা বের কইরা দিয়েন না।” আমি বললাম, “আচ্ছা, কিন্তু তোর একবার ও মনে হল না যে তুই একটা হিন্দু লোকের সাথে সেক্স করছিস?”

উত্তরে শেফালি বলল, “আপা, ওনার বাড়ার গাদন একবার খাইলে কোন মাইয়ার ই মনে থাকব না যে উনি একজন হিন্দু। যে কোন মাইয়া ই ওনার সামনে পা ফাক কইরা বইসা থাকব।” আমি ওর কথা শুনে পুরোপুরি চুপ হয়ে গেলাম। আর কিছু না বলে আমি ওখান থেকে চলে এলাম।

এভাবেই চলছিল ওদের চোদাচুদি। আমি মাঝখানে আরও অনেকবার ওদেরকে ড্রয়িং রুমের সোফাতে চোদাচুদি করতে দেখেছি এর পরে। আমি আর বাধা দেইনি শেফালির কথা চিন্তা করে।

এখন আসি মূল ঘটনায়। সেদিন রাতে আমি আর শেফালি অন্যান্য রাতের মত ড্রয়িং রুমে বসে টিভি দেখছিলাম। রাত প্রায় ১১ তার দিকে শেফালি আমাকে জিজ্ঞেশ করল আমি ঘুমাতে যাব কিনা। আমি না বললে ও বলল সারা দিন কাজের চাপে ও খুব টায়ার্ড। ও ওর রুমে ঘুমাতে চলে যাচ্ছে। এই বলে ও চলে গেল ঘুমাতে।

আমি সোফাতে শুয়ে টিভি দেখতে লাগলাম। প্রায় আধা ঘণ্টা টিভি দেখার পর আমারও খুব ঘুম আসতে লাগলো। কিন্তু আমি টিভি ছেড়ে বেডরুমে গেলাম না। টিভি তে টাইমার দিয়ে আমি সোফাতেই শুয়ে ঘুম ঘুম চোখে টিভি দেখতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই আমি ঘুমিয়ে গেলাম।

রাত হয়ত তখন ১ টা হবে। নড়াচড়ার কারনে আমার ঘুম ভেঙ্গে গেল। ঘুম ভাঙার পর ধাতস্থ হতে আমার কয়েক মুহূর্ত সময় লাগলো। পুরোপুরি সম্বিত ফিরে পাবার পর আমি বুঝতে পারলাম কি ঘটছে।

আমি টের পেলাম যে আমার ডান পা টা কেউ একজন সোজা উপর দিকে তুলে তার কাঁধের উপর ধরে রেখেছে। আমার বাম পা টা লোকটার রানের উপর রয়েছে। লোকটা আমার দুই পায়ের মাঝখানে হাঁটু গেঁড়ে বসে আছে আর তার বাড়াটা আমার গুদের ভেতর আসা যাওয়া করছে। তার ডান হাতটা আমার বাম মাইটা টিপে চলেছে।

আমি টের পেলাম যে লোকটা প্রতি ঠাপে তার বাড়াটা প্রায় পুরো আমার গুদ থেকে বের করে ফেলছে আর তারপর আবার পুরো বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দিচ্ছে। সে একটার পর একটা লম্বা ঠাপ দিয়ে যাচ্ছে কিন্তু খুব ধীরে ধীরে ঠাপ দিচ্ছে যেন কোন শব্দ না হয়।

আমি আমার সম্বিত পুরোপুরি ফিরে পেতেই নড়েচড়ে উঠলাম আর জিজ্ঞেশ করতে গেলাম যে সে কে? সাথেসাথে লোকটা তার হাতদুটো দিয়ে আমার মুখ চেপে ধরল যেন আমি কোন আওয়াজ করতে না পারি। মুখ চেপে ধরার পর আমি আমার সমস্ত শক্তি দিয়ে তাকে আমার উপর থেকে সরাতে চাইলাম কিন্তু পারলাম না। আমাদের ধস্তাধস্তি চলতে লাগলো। এভাবে প্রায় মিনিট খানেক কেটে গেল। এরপর লোকটা বলে উঠলো, “কিরে শেফালি, কোনদিন তো এত বাধা দেস না, আজকে কি হইল?”

আমি গলার আওয়াজ শুনেই বুঝতে পারলাম যে লোকটা আর কেউ নয়, আমাদের ড্রাইভার সুশীল।

আমাকে ভুলে শেফালি মনে করে চোদা শুরু করেছে। আমি ওকে সরাতে চাইলাম কিন্তু পারলাম না। ও ফিসফিস করে বলল, “কিরে,চিল্লায়াম্যাডামরে উঠায় ফেলবি নাকি?”

আমি বুঝতে পারলাম যে, ধস্তাধস্তি না থামালে ও আমার মুখ থেকে ওর হাত কিছুতেই সরাবে না। তাই আমি পুরোপুরি নড়াচড়া বন্ধ করে দিলাম। নড়াচড়া বন্ধ করার মিনিট খানেক পর ও আমার মুখথেকে ওর হাত সরিয়ে নিল আর বলল, “কিরে, আজকে কি হইসে তোর? এইরকম করতেসস কেন?আমি উত্তরে বললাম, “সুশীল, আমি শেফালি না, তোমার ম্যাডাম। শেফালি ওর ঘরে ঘুমাচ্ছে।” আমি বুঝতে পারলাম আমার কথা শুনে ও হতভম্ব হয়ে গেছে কারণ এই প্রথম পুরোটা সময়ে ওর ঠাপ বন্ধ হল। ঠাপ বন্ধ হলেও ও ওর বাড়াটা আমার গুদ থেকে বের করল না।একটু পর ওর মাথা কাজ শুরু করলে ও কাঁচুমাচু করে বলল, “স্যরি ম্যাডাম, আমার ভুল হয়ে গেসে। সব সময় তো এইখানে শেফালি ই ঘুমায়। তাই অন্ধকারের মধ্যে টের পাই নাই যে আপনে এইখানে ঘুমাইসেন আজকে। না দেইখা ভুল কইরা ফালাইসি ম্যাডাম।” দয়া কইরা স্যার কে বইলেন না ম্যাডাম, আমার চাকরিটা চইলা যাইব।”

আমিও আর কিছু বলার মত খুজে পেলাম না। বুঝতে পারলাম ও ইচ্ছা করে করেনি। কারণ শেফালি ই সোফাতে ঘুমায় টিভি দেখার পর। আমার এখানে থাকার কথা না। তাই আর কিছু না পেয়ে আমি বললাম, “আচ্ছা ঠিক আছে, আমি তোমার স্যার কে বলব না।” ও বলল, “ম্যাডাম, আপনে আমারে বাঁচাইলেন। কি বইলা যে আপনারে ধন্যবাদ দিমু বুঝতাসি না।।”

আমি উত্তরে বললাম, “ধন্যবাদ দিতে হবে না, এটা একটা ভুলের কারনে হয়েছে। কিন্তু এখন বল, আমরা কি সারারাত এভাবেই থাকব নাকি আমাকে উঠে যেতে দেবে?”

ও একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেল আমার কথা শুনে। বলল, “স্যরি ম্যাডাম, ভুল হয়ে গেসে, এই তো আমি উইঠা যাইতেসি।” এই বলে ও আমার ডান পা টা ওর ঘাড়ের উপর থেকে নামাল আর ওর রানের উপর রাখল। কিন্তু ও উঠলো না। ওর বাড়াটা আগের মতই আমার গুদের ভেতর পুরোপুরি গাথা রয়ে গেল।

একটু পর আমি বললাম, “কি হল, উঠছ না কেন?” ও উত্তরে বলল, “না ম্যাডাম, হইতেসে কি, লোকের মুখে শুনছি যে সঙ্গম অসম্পূর্ণ রাখতে নাই। এতে নাকি অমঙ্গল হয়।” আমি বললাম, “তো কি বলতে চাইছ তুমি?” ও তখন বলল, “না মানে, ম্যাডাম, একবার যখন চুদাচুদি শুরুই কইরা ফেলসি, যদি অনুমতি দেন, তাইলে একবারে শেষ কইরা উঠলে কি ভাল হয় না?”

আমি টের পেলাম আমার গুদ পুরো রসে ভরে গেছে। গুদের জ্বালা মেটাতে আমি কয়েক মুহূর্ত চিন্তা করে বললাম, “আচ্ছা ঠিক আছে, কিন্তু এখানে না, আমার বেডরুমে চল।” আমার কথা শুনে ও যেন খুশিতে নেচে উঠলো। কিন্তু এক মুহূর্ত পরেই বলল, ” কিন্তু ম্যাডাম, আওয়াজে যদি শেফালি উইঠা যায় তখন কি হইব? বরং আপনে আমার রুমে চলেন।” আমি ওর কথা শুনে বললাম, “ঠিক ই বলেছ। চলো তোমার রুমেই যাওয়া যাক।”

আমরা আস্তে আস্তে গ্যারেজের দিকে এগুতে লাগলাম। কিছুক্ষন পর আমি আর সুশীল গ্যারেজের পাশে ওর রুমে পৌঁছে গেলাম। আমি আগে কখনও ওর রুমে ঢুকিনি। রুমটা খুব একটা বড় নয়, এক কোনায় একটা সিঙ্গেল খাট রুমের বেশিরভাগ যায়গা দখল করে রেখেছে। ছোট একটা টেবিলের উপরে ছোট একটা টিভি আর কয়েকটা মূর্তি। খাটের নিচে একটা ট্রাংক। হাঁটাচলা করার জন্য খুব সামান্য ই যায়গা আছে রুমটাতে। বসার জন্য একটা চেয়ারও নেই, আগুন্তুকদের খাটেই বসতে হবে।

You May interested

আমি ওর ঘরে ঢোকার সাথেসাথে ধূপের প্রচণ্ড গন্ধ পেলাম। আমার দম বন্ধ হয়ে আসতে লাগলো। বেশ কষ্ট করে শ্বাস নিতে হচ্ছিল। আমার অবস্থা দেখে ও বলল, “এইতো ম্যাডাম, ২ মিনিটের মধ্যে ঠিক হয়ে যাবে, আমি ফ্যান ছাইড়া দিতেসি।” এই বলে ও ফ্যান ছাড়ল আর আমাকে ধরে খাটে বসিয়ে দিল। মিনিট দুয়েক পরে আমি মোটামুটি ঠিক হয়ে গেলাম।

সব কিছু স্বাভাবিক হবার পর আমি বললাম, “আচ্ছা, তাহলে আর দেরি না করে শুরু করা যাক। নয়ত আমার যেতে অনেক দেরি হয়ে যাবে।” আমার কথা শুনে ও হেসে বলল, “আজকে মনে হয় না আপনের রুমে আর যাইতে পারবেন ম্যাডাম, রাত এই ঘরেই কাটাইতে হইব মনে হয়।” আমিও মুচকি হেসে বললাম, “ও, তাই নাকি?” ও বলল, “খালি দেখেন ই না……”

এই কথা বলে ও বলে উঠলো, ” চল মাগী, আমার সামনে আইসা হাঁটু গাইরা বস আর আমার বাড়াটা চুইসা রেডি কইরা দে।” ওর কথা শুনে আমি বললাম, “মুখ সামলে কথা বল। তোমার রিকোয়েস্টে তোমাকে চুদতে রাজি হয়েছি বলে ভুলে যেয়ো না যে আমি তোমার মালকিন, ২ টাকার কোন বেশ্যা নই আমি।” আমার কথা শুনে ও একটু ভয় পেয়ে গেল আর মাথা নিচু করে বলল, “স্যরি ম্যাডাম।”ও মাথা নিচু করে রাখায় আমার মুখের মুচকি হাসিটা দেখতে পেল না। আমি আস্তে করে ওর দুই পায়ের ফাকে বসে পরলাম আর ওর বাড়াটা আমার মুখের মধ্যে নিয়ে নিলাম। ৫ মিনিটের মধ্যে আমি ওর পুরো ৮ ইঞ্চি বাড়াটা আমার মুখের মধ্যে নিয়ে নিলাম আর চুষতে লাগলাম।

এভাবে আরও ৫ মিনিট চোষার পর সুশীল আমার নাইট গাউনটা খুলে আমাকে ওর খাটে শুইয়ে দিল। আমি এমনভাবে শুলাম যেন আমার মাথাটা খাটের পাশে থেকে উলটো হয়ে ঝুলে থাকে। আমার মাথার নিচে একটা বালিশ দিয়ে নিলাম যেন ব্যথা না পাই। এরপর সুশীল খাটের পাশে হাঁটু গেঁড়ে বসলো আর আমার মুখে ওর বাড়াটা দিয়ে আমার মুখ চুদতে লাগলো।

ছোট ছোট ঠাপে অর্ধেকটা বাড়া বের করে ও আমার মুখ চুদতে লাগলো কিন্তু প্রতি ঠাপেই ওর বাড়াটা পুরোপুরি আমার মুখের ভেতর ঢুকে যেতে লাগলো। প্রতিবার ১০-১২ টা ঠাপ মারার পর ও ওর পুরো বাড়াটা আমার গলার মধ্যে গেঁথে রাখতে লাগলো। আমার দম বন্ধ হয়ে গেল আমি ওর রানে হালকা করে কয়েকটা থাপ্পড় দিয়ে ওকে সিগন্যাল দিতে লাগলাম আর ও ১ মিনিটের জন্য আমাকে দম নেয়ার সুযোগ দিতে লাগলো। এরপর আবার শুরু হল ঠাপ আর গেঁথে রাখা।

এভাবে ও প্রায় ২০ মিনিট ধরে আমার মুখ চুদলো। ২০ মিনিট ধরে এভাবে হা করে থাকায় আমার মুখ আর চোদন খেতে খেতে গলা ব্যথা হয়ে গেল। আমার পুরো মুখমণ্ডল লালা আর ফ্যানা দিয়ে ভিজে একাকার হয়ে গেল। শেষ দিকে ও ওর পুরো বাড়া বের করে আমাকে ঠাপ মারতে লাগলো আর শেষ ১০-১২ টা ঠাপ মেরে পুরো বাড়াটা আমার মুখে গেঁথে দিয়ে আমার গলার ভেতর ওর মাল ঢেলে দিল। প্রায় পুরোটা মাল সরাসরি আমার পেটের মধ্যে চলে গেলেও কিছুটা মাল আমার নাক দিয়ে বাইরে বেরিয়ে এল।

আমি হাঁপিয়ে গিয়ে ওর খাটে শুয়ে লম্বা লম্বা শ্বাস নিতে লাগলাম আর ও মাটিতে বসে দম নিতে লাগলো। ৫ মিনিট পর আমি স্বাভাবিক হয়ে এলাম। (এটা ছিল আমার জীবনের প্রথম থ্রোট ফাকিং)

স্বাভাবিক হবার পর আমি বললাম, “কি হল সুশীল? তোমার কি আবার রেডি হতে একটু সময় লাগবে?” ও উত্তরে বলল, “কি যে কন ম্যাডাম… আপনের শরীরের মত নরম তুলতুলা একটা শরীর সামনে থাকলে বাড়া দাঁড়াইতে টাইম লাগে?” আমি বললাম, “তাহলে দেরি করছো কেন?” ও বলল, “না মানে ম্যাডাম, অনেকদিন আগে দুইজন মিলা এক মাগীরে চুদসিলাম গুদ আর পোঁদ একলগে। ওর পাছাটা পুরা আপনের মত আসিল। ওই ঘটনাটা মনে পইরা গেল। খুব ইচ্ছা করতাসিল আপনেরেও অমনে কইরা চুদার। কিন্তু আরেকটা বাড়া পামু কই?”

আমি ওর কথা শুনে আশ্চর্য হয়ে গেলাম। বললাম, “দুইজন লোক একটা মেয়ের গুদ আর পোঁদ একসাথে চুদলে তো মেয়েটার শরীরের ভেতর দিয়ে অন্যজনের বাড়া টের পাওয়ার কথা। এতে অস্বাভাবিক লাগার কথা না?” ও বলল, “কি যে কন ম্যাডাম, ওইটার আলাদা একটা মজা আসে। আর ওই মাগী তো খুশিতে আমাদের পরে আবার যাইতে কইসিল ভাড়া ছাড়াই।”

ওর কথা শুনে আমারও খুব ইচ্ছা হল দুটো বাড়া একসাথে নেওয়ার। আমি বললাম, “একবার ট্রাই করে দেখলে মন্দ হয় না।” ও বলল “কিন্তু ক্যামনে ম্যাডাম?” আমি বললাম, “আমার মাথায় একটা আইডিয়া আছে। তুমি যাও, দৌড়ে গিয়ে ফ্রিজ থেকে শশার পলিথিনটা নিয়ে আসো।” ও বুঝতে পারল আমি কি করতে চাইছি। এক মুহূর্ত দেরি না করে ও ফ্রিজ থেকে শশার পলিথিন নিয়ে এল।

পলিথিনের মধ্যে ২ টা শশাই বাকি ছিল। একটা ছোট, ৪ ইঞ্চি মত হবে আর অন্যটা বিশাল সাইজের, ৮ ইঞ্চি লম্বা। আমি বড় শশাটা বের করলাম। এটা দেখে ও সুশীল বলল, “ম্যাডাম, এত বড়টা আপনি নিতে পারবেন?” আমি বললাম, “এর চেয়ে বড় বাড়া পোঁদে নেওয়ার অভ্যাস আছে আমার।” আমার কথা শুনে ও হেসে ফেলল।

আমি শশাটা আমার পোঁদের মুখে লাগালাম। এটা দেখে সুশীল বলল, “কি করেন ম্যাডাম, একটু ভিজায়া নেন গুদের রসে, নয়ত তো অনেক কষ্ট হবে ঢুকাইতে।” আমি বললাম, “তা ঠিক, কিন্তু রসে ভিজালে চোদার সময় বের হয়ে যাওয়ার চান্স আছে। তাই শুকনোটা নেওয়াই ভাল হবে।” এটা বলে আমি শশাটা পোঁদে ঢুকানো শুরু করলাম। একটু কষ্ট হলেও ২ মিনিটের মধ্যে আমি পুরো শশাটা আমার পোঁদের ভেতর ঢুকিয়ে ফেললাম। সুশীল শুধু হা করে আমার দিকে তাকিয়ে রইল।সুশীলের থতমত খাওয়া চেহারা দেখে আমি হেসে বললাম, “কি হল? শুধু হা করে তাকিয়ে থাকবে নাকি? শুরু কর……” এই বলে আমি আমার দুই পা ফাক করে ওকে আমার কাছে ডাকলাম। সুশীল কোন কথা না বলে আস্তে করে আমার সামনে এসে দাঁড়ালো। এসে আমার দুই পাছায় হাত দিয়ে এক টানে আমাকে ওর কোলে তুলে ফেলল। আমি সাথেসাথে আমার দুই পা দিয়ে ওর কোমর আর দুই হাত দিয়ে ওর কাঁধ জড়িয়ে ধরলাম। আমরা একে অন্যকে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। এভাবে কয়েক মিনিট কিস করার পর সুশীল আমার শরীরটা একটু উপরে তুলে ওর বাড়ার মাথাটা আমার গুদের মুখে সেট করল আর আমার শরীরটা ছেড়ে দিল। সাথে সাথে ওর পুরো বাড়াটা আমার পিচ্ছিল গুদের ভেতর পুরোপুরি হারিয়ে গেল। আমি ওকে খুব জোরে আমার বুকের সাথে আঁকড়ে ধরলাম আর আমার বিশাল মাইদুটো আমাদের শরীরের মাঝে পিষ্ট হতে লাগলো।

সুশীল আমাকে জিজ্ঞেশ করল, “এইভাবে চুদলে শশাটা বাইর হয়া যাবে না তো ম্যাডাম?” আমি মুচকি হেসে বললাম, “আমি না চাইলে তুমি টেনেও শশাটা বের করতে পারবে না, নিশ্চিন্ত থাক।” আমার কথা শুনে ও একটু হাসল আর ওর দু হাত দিয়ে আমার শরীরটা ওঠানো আর নামানো শুরু করল। প্রতিবার ওঠানোর সময় ওর বাড়াটা মাথা পর্যন্ত বের হতে লাগলো আর নামানোর সময় বাড়াটা গোঁড়া পর্যন্ত গুদের ভেতর গেঁথে যেতে লাগলো।

এভাবে ও আমাকে প্রায় ১৫ মিনিট চুদলো। চোদার পর ও আমাকে ওর কোল থাকে নামালো আর আমি খাটে গিয়ে দুই হাত আর দুই হাঁটুতে ভর দিয়ে কুকুরের স্টাইলে দাঁড়ালাম। ও আমার পেছনে এসে হাঁটু গেঁড়ে বসলো আর আর ওর বাড়াটা আমার গুদের ভেতর ঢুকিয়ে ঠাপ শুরু করল। আমার কোমর ধরে আমাকে ব্যাল্যান্স করে ও আমাকে চুদতে লাগলো। আমি পুরোটা সময় আমার শরীরের ভেতর দিয়ে ওর বাড়া আর শশার ঘর্ষণ টের পেতে লাগলাম।

একটু পরে ও আমাকে বলল, “ম্যাডাম, কষ্ট হইতেসে? আরও জোরে চুদলে নিতে পারবেন?” আমি বললাম, নাহ, কষ্ট তো একদম ই না। তোমার যা ইচ্ছা তাই কর। আজ রাতের জন্য আমার শরীর তোমার। তোমার যা করতে মন চাইবে, তাই করবে। এতে আমার কিছু বলার অধিকার নেই।”

যদিও আমি সুশীলকে ঝাড়ি দিয়েছিলাম আমি কোন ২ টাকার বেশ্যা না বলে, কিন্তু এখন নিজেকে তার চেয়েও সস্তা বেশ্যা মনে হতে লাগলো কথাগুলো বলে। এতে আমার শরীর দিয়ে একটা শিহরণ খেলে গেল আর প্রচণ্ড জোরে আমার অর্গাজম হল। আমার সারা শরীর কেপে উঠলো। আমি সামনের বালিশের মধ্যে মুখ গুজে রইলাম।

সুশীল বলল, “ম্যাডাম, আপনের হাত দুইটা পিছনে দেন। হাত ধরলে জোরে চোদন দিতে পারুম।” আমি আমার হাতদুটো পিছনে বাড়িয়ে দিলাম আর সুশীল আমার হাতদুটো কনুইয়ের ওপর ধরে ফেলল। আমার হাত ধরে ও আমাকে পেছনদিকে টান দিল। এতে আমার শরীরের সামনের অংশটা বালিশের থেকে উঠে গেল। হাত ধরে আমাকে পিছনের দিকে টানতে টানতে সুশীল আমাকে ওর সর্বশক্তি দিয়ে ঠাপ মারতে লাগলো।

প্রতিটি ঠাপের সাথে আমার মাইগুলো প্রচণ্ড বেগে উপর-নিচ করে দুলতে লাগলো। এভাবে কিছুক্ষন চোদার পর টানের চোটে আমার পুরো শরীর সোজা হয়ে দাঁড়িয়ে গেল। আমি আর সুশীল আমাদের হাঁটুর উপর দাঁড়িয়ে চুদতে লাগলাম। এভাবে চোদার কারনে সুশীল আর জোরে ঠাপ দিতে পারছিল না। ও আমার হাত ছেড়ে দিয়ে ওর দুহাত দিয়ে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে চুদতে লাগলো। ওর বাম হাত দিয়ে ও আমার ডান স্তনটা কচলাতে লাগলো আর ডান হাত দিয়ে আমার পেটটা চেপে ধরে রাখল চোদার সময় সাপোর্ট দেওয়ার জন্য।আমি ডান দিকে ঘাড় ঘুরিয়ে পেছন ফিরে সুশীলকে ফ্রেঞ্চ কিস করছিলাম। আমার বাম হাত দিয়ে আমি সুশীলের বাম হাতটা আমার মাইয়ের উপর চেপে ধরে ছিলাম আর ডান হাত দিয়ে ওর ঘাড়টা ধরে ওর ঠোট দুটো আমার ঠোঁটের উপর চেপে ধরে ছিলাম। এভাবে চোদার কারনে ডগি স্টাইলের মত জোরে চোদন খাওয়া হচ্ছিল না কিন্তু আমার এভাবে চোদন খেতে খুব ভাল লাগছিল। আমাদের দুটো শরীর যেন মিশে একাকার হয়ে যাচ্ছিল। এতোটা অন্তরঙ্গ সঙ্গম মনে হয় আমি কখনও আমার বরের সাথেও করিনি।

কাজের মেয়ে মনে করে ভুলে ড্রাইবার চুদে দিলো 

Best online Bangla New Choti Story

আনন্দের আতিশয্যে আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। কয়েক মুহূর্ত পরেই আমার সারা শরীর কেপে উঠলো আর আমার বিরাট একটা অর্গাজম হল। আমার গুদের চাপ আর সহ্য করতে না পেরে সুশীল ও বলে উঠলো, “ম্যাডাম, আমার ও হয়ে আইসে, আমি কি মাল ভিতরে ফালামু?”

যদিও আমি তখন পিল খাচ্ছিলাম না, তার পরও আমি সুশীলের বীর্য আমার জরায়ুর ভেতর অনুভব করতে চাচ্ছিলাম। (আমার আগেও অ্যাবরশন করানোর অভিজ্ঞতা আছে সেটা আপনারা জানেন। আমার মেডিকেল এর এক ক্লাসমেট আছে, ও গাইনি বিশেষজ্ঞ।)

আমি বললাম, “ফেল, আমি ভিতরেই চাই।” আমার কথা শুনে ও বলল, “কিন্তু ম্যাডাম, আপনে পোয়াতি হয়া গেলে?” আমি বললাম, “সেটার চিন্তা আমি করব, যা করতে বলেছি তাই কর।”

আমার কথা শুনে ও আর ১০-১২ টা ঠাপ মারল আর ওর পুরো বাড়াটা আমার ভোদার ভেতর পুরোপুরি ঢুকিয়ে দিল আর পেটে চাপ দিয়ে আমাকে যায়গামত ধরে রাখল। আমি আমার গুদের ভেতরটা সুশীলের বীর্য দিয়ে ভরে যাওয়া অনুভব করলাম। মাল ফেলা শেষ হতেই ও ওর বাড়াটা বের করতে চাইল কিন্তু আমি আমার দুই হাত পেছনে দিয়ে ওকে ধরে রাখলাম। বললাম, “এই, কি করছ? সব মাল বেরিয়ে যাবে তো। যেভাবে আছ সেভাবে বাড়াটা রাখ আর আমার উপর শুয়ে পর।” এই বলে আমি আস্তে আস্তে শুয়ে পরলাম উপুর হয়ে আর সুশীল আমার উপর শুয়ে পরল। এভাবে ১০ মিনিট থাকলাম আমরা। এরপর ওর বাড়াটা নেতিয়ে পরলে ও বাড়াটা বের করে আমার পাশে শুয়ে পড়লো। যায়গা কম হওয়াতে আমরা গায়ে গা লেগে শুয়ে রইলাম।

কিছুক্ষণ বিশ্রাম নেবার পর আমি আমার পোঁদ থেকে আস্তে আস্তে পুরো শশাটা বের করে ফেললাম আর ফেলে দিয়ে বললাম, “আমি এখন আমার রুমে যাচ্ছি।” কিন্তু আমার কথা শেষ হতে না হতেই ও বলে উঠলো, “ম্যাডাম, যাইয়েন না, থাকেন আর একটু।” আমি কেন জিজ্ঞেশ করতেই ও বলল, ” আর একটা আবদার আসিল আপনের কাছে।”

আমি জিজ্ঞেশ করলাম, “কি আবদার, বল?” সুশীল বলল, “আপনের পাছার মত এত সুন্দর, ফর্সা, মাখনের মত নরম পাছা আমি আমার জিন্দেগিতে দেখি নাই ম্যাডাম। ধরা তো দূরের কথা। আজকেই তো শেষ, এই রকম সুযোগ তো আর জীবনেও পামু না। তাই সাহস কইরা বইলা ফেলি, দয়া কইরা কি আমারে আপনের পোঁদটা মারতে দিবেন ম্যাডাম?”

আমি ওর আকুতি শুনে আমার হাসি চেপে রাখতে পারলাম না। হেসে উঠে বললাম, “আচ্ছা।”

ও খুশিতে লাফিয়ে উঠে আমাকে জড়িয়ে ধরল আর আমাকে খাটে ফেলে পাগলের মত চুমু খেতে লাগলো। আমি ওর পাগলামি দেখে হাসতে লাগলাম।

  • হঠাত করে আমার মাথায় একটা আইডিয়া খেলে গেল। যদিও জিনিসটা বেশ ইমপ্র্যাকটিকাল, তারপরও আমার করতে খুব ইচ্ছা হল। আমি সুশীলকে বললাম, “আচ্ছা সুশীল, আমার পোঁদের ভিতর একটা শশা ঢুকিয়ে চুদলে কেমন হয়… পারবে?” ও একটু আশ্চর্য হয়ে গেলেও বলল, “পারমু ম্যাডাম, কিন্তু শশা ঢুকায়ে চুদলে তো শশাটা বেশি ভিতরে চইলা যাবে, আর বাইর করতে পারবেন না।” আমি বললাম, “না পারলাম, থাকবে ভেতরে, পরে তো বের হয়ে যাবেই।”
  • All New Popular Inosent Choti Story List
  • দেবি মায়ের সাথে প্রেমলীলা (Debi Mayer Sathe Premlila)
  • বাংলা চটি – বাবা তোমার বাড়াটা অনেক বড় – Bangla Choti Baba tomar Barata Onek Boro
  • Aishwarya Rai Biography, Height, Weight, Wiki, Movie List
  • Bangla choti-golpo ঘুমের ভিতরে মায়ের পাজামা খুলে গরম ধোন পাছায় ঢুকিয়ে দিলাম

এই বলে আমি পলিথিন থেকে ৪ ইঞ্চি লম্বা শশাটা বের করলাম আর আমার পোঁদের ভেতরে ঢুকিয়ে ফেললাম এবং যতদূর পারা যায় ঠেলে ঢুকিয়ে দিলাম।

সুশীলের যেন আর তর সইছিল না, এক রকম সাথে সাথেই ও আমার পাছার উপর যেন লাফিয়ে পড়লো। এক মুহূর্তেই ও আমার শরীরটাকে খাটের উপর উপুর করে ফেলল আর আমার পেছনে গিয়ে আমার কোমরটা ধরে আমার পাছাটা উঁচু করে তুলল। আমার পাছার ঠিক পেছনে ও হাঁটু গেঁড়ে বসলো আর ওর বাড়ার মাথাটা আমার পোঁদের মুখে সেট করে এক ধাক্কায় ওর বাড়ার অর্ধেকটা আমার পোঁদের ভেতর ঢুকিয়ে দিল।ভেতরে শশা থাকার কারনে পুরো বাড়াটা আমার পোঁদের ভেতর ঢুকল না। অর্ধেক বাড়া ঢুকিয়েই সুশীল আমার পোঁদে ঠাপ মারতে লাগলো। একটু পর আমি টের পেতে লাগলাম যে প্রতিটা ঠাপের সাথে সাথে একটু একটু করে শশাটা আরও ভেতরে যেতে লাগলো আর ওর বাড়াটা আরও বেশি ভেতরে ঢুকতে লাগলো। এভাবে ১০ মিনিট পোঁদ মারার পর সুশীলের পুরো বাড়াটা আমার পোঁদের ভেতর যাওয়া আসা করতে লাগলো আর শশাটা আমার পেটের একদম ভেতরে চলে গেল।

এভাবে করে সুশীল আমাকে প্রায় ২০ মিনিট চুদলো। এর মধ্যে আমার ২ বার অর্গাজম হল। একটু পর সুশীল বলে উঠলো, “ম্যাডাম, আমার প্রায় হয়ে আইল, মাল কই ফালামু? ভিতরে?” আমি বললাম, “না, আমার বুকের উপর ফেল।”

সুশীল আমাকে সোজা করে শুইয়ে দিল আর আমার পেটের উপর উঠে বসলো। ও ওর বাড়াটা আমার দুই মাইয়ের মাঝখানে রাখল আর আমি আমার স্তন দুটো দিয়ে ওর বাড়াটা চেপে ধরলাম। এভাবে ২ মিনিট ও আমার দুধ চুদলো আর তারপর ওর বাড়াটা বের করে আমার সামনে ধরল। আমি আমার স্তন দুটো ওর সামনে ধরলাম আর ও প্রচণ্ড বেগে ওর বীর্য ছেড়ে দিল। প্রথম দুটো আমার নাক আর ঠোঁটের উপর পড়লো আর তারপর বাকি পুরোটা বীর্য আমি আমার স্তনের উপরে নিলাম।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 29

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

1 thought on “কাজের মেয়ে মনে করে ভুলে ড্রাইবার চুদে দিলো”

Leave a Comment