কি ভাবে কি হয়ে গেল! Choti

Choti : কি ভাবে কি হয়ে গেল? সিনথীর সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর মানসিকতায় খুব উগ্র হয়ে গিয়েছিলাম। নানা কান্ড করতে মন চাইত, বন্ধু বান্ধবও পাল্টে ফেললাম। ঐ সময়টাতে এলিনের সাথে সখ্যতা বেড়ে বেশ ভালো বন্ধুত্ব তৈরী হল। এলিন পলাশীরই ইমু বিল্ডিংএর মেয়ে, সোশালী অকওয়ার্ড, বহুকাল আগে সিনথীর সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর মানসিকতায় খুব উগ্র হয়ে গিয়েছিলাম। নানা কান্ড করতে মন চাইত, বন্ধু বান্ধবও পাল্টে ফেললাম। ঐ সময়টাতে এলিনের সাথে সখ্যতা বেড়ে বেশ ভালো বন্ধুত্ব তৈরী হল। এলিন পলাশীরই ইমু বিল্ডিংএর মেয়ে, সোশালী অকওয়ার্ড, বহুকাল আগে থেকেই আউটকাস্ট, ছেলে, মেয়ে সবাই অপছন্দ করত,

বিচ হিসেবে নাম রটে গিয়েছিল। তিন চার বছর একা থাকার পর এলিনও আমাকে পেয়ে যেমন হাতছাড়া করতে চাইল না, আমিও একজন সঙ্গীর আশায় ওর একসেন্ট্রিক চিন্তাভাবনা মেনে নিতে লাগলাম। ওর সাথে আরেকটা মিল ছিল দুজনেই ভীষন ম্যাঙ্গাভক্ত ছিলাম। রাতভর টরেন্ট ডাউনলোড করে ইউএসবিতে ভরে নিয়ে আসতার ওর জন্য। ম্যাঙ্গা আর হেনতাই নিয়ে ঘন ঘন আলোচনার কারনে আমাদের মধ্যে যে কোন টপিকে যতদুর খুশী আলোচনা চালানো যেত, কোন ব্যারিয়ার, ভনিতা ছাড়াই।

Choti এলিন আমাকে বললো, তোর কাছে স্যাটানকে ক্যারেক্টার হিসেবে কেমন হয়, আমার ইদানিং ওকে নিয়ে সেকেন্ড থট হচ্ছে
আমি বললাম, তুই কোন পর্বের কথা বলছিস
– কোন পর্বের কথা বলছি না গাধা, একচুয়াল স্যাটানের কথা বলছি, গডের চ্যালা থেকে শত্রু হলো যে
– তুই তো গডই বিশ্বাস করিস না, গড না থাকলে স্যাটান আসবে কোথা থেকে
– ধর যদি গড থাকত, স্যাটানও থাকত, আমার মনে হয় স্যাটান শেষ যুগে রেসকিউয়ার হিসেবে আবির্ভুত হতে পারে
– বলিস কি, এই কাহিনী তো আগে শুনি নি
– শোন, সবাই বলে এ্যাবসল্যুট পাওয়ার করাপ্টস এ্যাবসল্যুটলী, গডের পাওয়ার যেহেতু এ্যাবসল্যুট, সে একদিন না একদিন করাপ্ট হতে বাধ্য, হয়তো হয়েও গেছে। তুই রিলিজিয়াস টেক্সটে গডের কথা বার্তা শুনে দেখ। মনে হবে কোন বদমেজাজী স্বার্থপর বুড়ো হাবড়া ধমকাচ্ছে। সো গড যখন ভীষন পাজী হয়ে যাবে, তখন গডকে থামাবার ক্ষমতা একমাত্র স্যাটানেরই থাকবে। অন্যরা তো পেরে উঠবে না
আমি বললাম, শোন তোর এই হাইপোথিসিস যেন ঢাকায় আর কারো কানে না যায়। আমিনী তোকে জ্যান্ত পুরিয়ে মারবে।
এলিন হেসে বললো, স্যাটানকে একবার ডাকলে কেমন হয়। তুই আর আমি মিলে একটা স্যাটান কনফারেন্স করি।
আমি বললাম, আমরা ডাকলেই আসবে কেন? সে বিজি পাবলিক
– থাকলে আসতেও পারে, এই দুনিয়াতে তার সমর্থক তো নাই বললেই চলে। যত বড় বদমাশই বলিস না কেন তারা সবাই গডের দলে
আমি বললাম, তাও কথা। যতজন খারাপ লোকের নাম মনে পড়ছে, কেউ শয়তানের পুজারী শুনিনি, বরং সবাই বেশ খোদাভক্ত
এলিন বললো, এছাড়া তোর আর আমার মধ্যে একটা মোলাকাতের কথা ছিল, ওটা তো এখনও হলো না
এটা ঠিক যে এলিন আর আমি এইটিন প্লাস গল্প গুজব করছি আজ কয়েকমাস কিন্তু সেভাবে কাজে কিছু করা হয় নি। ও কয়েকবার আমার নুনু টিপেছে লাইব্রেরীতে। ব্যাস ঐটুকুই। ওর কথা শুনে আমি শিহরিত হয়ে উঠলাম। আরো বুঝলাম এলিনও ভীষন উৎসাহী হয়ে আছে। কে জানে ও হয়তো ভার্জিন, যদিও দাবী করে করেছে, আমি পুরোপুরি বিশ্বাস করি নি।

Choti রাতে মেসেঞ্জারে ও একগাদা কোত্থেকে ডাউনলোড করা ভার্স পেস্ট করে দিল। আমি বললাম, তুই আসলেই সিরিয়াস? এইসব আজগুবি কাজ করলে স্যাটান আসবে?
– ওয়েল স্যাটান আসবে কি আসবে না সেটা তুই যেমন জানিস আমিও জানি। কিন্তু পয়েন্ট টা হচ্ছে জিনিসটা করতে পারলে বেশ মজা হবে।
– তা হবে, কিন্তু করবি কোথায়?
ঢাকা শহরে ফাকা বাসা পাওয়া মুস্কিল। আমার বাসা যদিও বেশ কিছু ঘন্টার জন্য খালি থাকে, কারন আম্মা পাচটার আগে অফিস থেকে আসে না, তবে এলিনের যে প্ল্যান তার জন্য সারাদিনই লাগবে। আমাদের আলোচনা চিন্তা ভাবনা চলতে লাগল, কাটছাট করতে চাইলাম, কিন্তু এলিনের মন ভরে না। একদিন উত্তরায় আমার বাসায় ওকে নিয়ে গিয়ে অনেক দলামোচড়া, দেখাদেখি করলাম দুইজনে। আমি ওকে আমার পুরোনো সব কাহিনী বলেছি অনেক আগেই, মর্জিনা থেকে সিনথীয়া পর্যন্ত। আমার শরীরটা ওকে ফ্রী এক্সপ্লোর করতে দিলাম। ও লম্বা সময় নিয়ে ঘেটে দেখলো, ভোদা ঘষলো তারপর ফেরার পথে বললো, নাহ, যাই বলিস সুযোগ পেলে শয়তানকে একবার ডাকতেই হবে।

শীতকাল, টার্মের মাঝামাঝি খুব বিজি দুজনেই, এরকম সময় আব্বা আম্মা তিনদিনের জন্য নানাবাড়ী ঘুরে আসার প্ল্যান করলো। ওরা এটা প্রতিবছরই করে, আগে আমিও যেতাম সব জানুয়ারীতে, এখন আর যাই না। আমি এলিনকে বললাম, একটা অপরচুনিটি পাওয়া গেছে, করতে চাইলে করতে পারিস।

ও দেখলাম কাঁপছে, বললো, কবে যাবে ওনারা? এই সুযোগ মিস করলে সারাবছর কেঁদেও কুলোতে পারব না।
আমি বললাম, তুই মিডিয়াম পাবি কোথায়, নাকি জাস্ট দুজনেই করবি
এলিন বললো, মিডিয়াম না হলে অপুর্ণ থেকে যাবে, কিন্তু এরকম সাবজেক্ট পাওয়া কঠিন
মাঝরাতে মেসেঞ্জারে ধরে বললো, একটা আইডিয়া এসেছে, আমাদের বাসায় একটা মেয়ে থাকে, দুরসম্পর্কের আত্মীয় বলতে পারিস আবার ডমেস্টিক হেল্পও বলতে পারিস। ওকে অবশ্য সেভাবে ট্রীট করা হয় না। ওকে নিয়ে আসলে কেমন হয়।
আমি বললাম, তোর মাথা খারাপ, তোর এই স্যাটানিক কর্মকান্ড শুনলে ভিমরী খাবে আর সেদিনই তোর বাসায় নালিশ যাবে
– আই ডোন্ট থিংক সো, আমি ওকে ভালো করে চিনি। ও কাউকে বলবে না, তবে মিডিয়ামের কাজগুলো করতে রাজী হবে কি না ওটা একটু ভেবে দেখতে হবে

Choti দেখতে দেখতে আব্বা আম্মা চলে যাওয়ার সময় হলো। ক্লাস বাং মেরে দুপুরের আগেই এলিন আর আমি আমাদের বাসায় হাজির। এবার আমিও থ্রীল ফিল করতে শুরু করেছি। এর মধ্যে অন্য কোন মিডিয়াম যোগাড় না হওয়ায়, এলিনের বাসার মেয়েকেই ঠিক করা হয়েছে, মুল কান্ড ঘটবে পরদিন। এলিন আর আমি নেংটো হয়ে হেনতাই দেখতে দেখতে অনেক ধস্তাধস্তি করলাম। আমি ঐসময় সেক্সুয়ালী ইনডিফারেন্ট হয়ে গিয়েছিলাম, সিনথীয়ার সাথে ঘটনার পর অনেকদিন এরকম অবস্থা ছিল। এলিনকে ড্রাইভ করতে দিয়ে আমি সারোগেটের রোল নিলাম। সারাদিন নানা প্ল্যান করতে করতে ওর ভোদা চেটে অর্গ্যাজম দিতে হলো বার তিনেক। বিকেলে পরদিনের জন্য কেনাকাটা সেরে এলিনকে বাসায় নামিয়ে দিয়ে আসলাম।

রাতে কোন সলিড ফুড খাওয়া যাবে না। জ্যুস আর স্যুপ খেয়ে এলিনের দেয়া ল্যাক্সাটিভ পেটে দিলাম। মিনিট পাচেকের মধ্যে পেট মুচড়িয়ে ভয়াবহ অবস্থা। কমোডে বসে চোখ দিয়ে পানি বের হয়ে গেল। নাম্বার টু করতে গিয়ে এত পেটব্যাথা বহুদিন হয় না। একটু শান্ত হয়ে কমোডে বসেই এলিনকে কল দিলাম। ও বললো তারও একই অবস্থা হয়েছে, সে পানি আর স্যুপ বেশী করে খাওয়ার উপদেশ দিল, আর বাসায় যেহেতু কেউ নেই পরিস্থিতি খারাপ হলে যেন ওকে খবর দেই। তিন চারবার যাওয়া আসা করে মাঝরাতের দিকে শান্ত হলাম।

গাঢ় ঘুম দিয়ে সকালে উঠলাম এলিনের ফোনে। ও রওনা দিয়েছে, সাবজেক্ট সহ। সাবজেক্টের প্রসঙ্গে আমিও নার্ভাস। আধা ঘন্টার মধ্যে উত্তরায় এসে হাজির ওরা। বাসায় বলে এসেছে মিতাকে পলাশী নিয়ে যাচ্ছে, তবে মিতাকে সত্যি কথা বলেছে যে আমার বাসায় আসছে। মিতা দেখতে ছোট খাট ফর্সা সতের আঠার বছরের মেয়ে। এলিন কি ডিটেইলস ওকে বলেছে তো জানি না। এলিন মিতাকে অন্য সোফায় বসিয়ে ও নিজে আমার পাশে এসে বসলো। আমাকে বললো, পেট ক্লিয়ার? আমি বললাম, ক্লিয়ার মানে, মরতে বসেছিলাম। আমি বললাম, ওকে বলেছ?
– অল্প কিছু বলেছি, বাকীটা বুঝে নেবে
এলিন টিভি ছেড়ে আমাকে জড়িয়ে ধরলো। গোটা তিনেক চুমু দিতে মিতা বললো, আপা আমি অন্য রুমে যাই?
এলিন বললো, না তুই এখানেই থাক, কোথাও যাবি না।
এলিন আমার কোলে উঠে শার্টের বোতাম খুলতে লাগলো। আমার শার্ট খুলে ও নিজের টপটা খুলে ফেলল। ব্রাটাও ছুড়ে মারল সোফায়। আমি আড়চোখে চেয়ে দেখলাম মিতা অন্যদিকে মুখ ঘুরিয়ে টিভি দেখছে। এলিন রিমোট টা নিয়ে টিভিতে আমার রাতে ডাউনলোড করা পর্ন ছাড়ল ল্যাপটপ থেকে। ও উঠে দাড়িয়ে প্যান্ট টা ছেড়ে দিতে মিতা এবার রুম ছেড়ে যাওয়ার চেষ্টা করলো। এলিন দৌড়ে গিয়ে দরজাটা লক করে দিয়ে বললো, উ হু, এখানে থাকতে হবে এবং দেখতে হবে। ও প্যান্টি ছেড়ে পুরো ন্যাংটা হয়ে আমাকে টেনে তুললো। আমার তখন নুনু খাড়া হয়ে গেছে। নার্ভাস তবুও। বাসায় ট্রাউজার পড়ে ছিলাম। ওটা ছাড়তে ঝপাত করে নুনুটা লাফিয়ে বের হয়ে আসলো। আমার নুনু চুষতে লাগল এলিন। ঐ পর্ব শেষ করে সোফায় শুয়ে আমাকে বললো, এবার আমার নুনু খাও। আমি মেঝেতে হাটু গেড়ে বসে ওর ভোদায় মুখ দিলাম। এলিন অতি অভিনয় করে খুব উহ আহ করছিল। টিভিতেও গ্রুপ সেক্স চলছে, সেখানে আট দশজনের উহ আহ চলছিল। ও বললো, অর্গ্যাজম করবো না, তাহলে আগ্রহ মরে যাবে। ও উঠে দাড়িয়ে আমাকে বললো দাড়িয়ে ঠাপ দিতে। মিতার গায়ের কাছে গিয়ে এলিনকে ঠাপাতে লাগলাম। আমি আড়চোখে দেখলাম, মিতা আর লজ্জা করছে না। ওর নিজের অজান্তে এক হাত পায়জামার ওপর দিয়ে ভোদার ওপর রেখে চাপ দিচ্ছে। মিনিট দশেক নানা পজিশনে চোদার পর এলিন এবার মিতার সামনে গিয়ে বললো, কি খবর মিতা। ও টেনে মিতাকে দাড় করিয়ে দিল। মিতা দেখলাম কোন বাধা দিচ্ছে না। সে ভালোই হর্নি হয়ে আছে বুঝলাম। এলিন ওর কামিজ খুললো, তারপর সেমিজ ব্রাও খুললো। ছোট মেয়ের ছোট ছোট দুধ, কিন্তু খুব চমৎকার। এলিন এবার মিতার পায়জামার ফিতা খুলে পা থেকে পায়জামাটাও ছাড়িয়ে নিল। প্যান্টি টেনে খুলতে পুরো নেংটো হয়ে গেলো মিতা। ও সাথে সাথে হাত দিয়ে ভোদা ঢাকলো। এলিন টেনে ছাড়িয়ে দিয়ে বললো, আমরা নেংটো হয়েছি না, এত লজ্জা করলে কি চলে।

এলিন আমার দিকে ফিরে বললো, এখন আমাদের রুটিন শুরু করতে হবে।
আমি বললাম, সব স্টেপ কি কমপ্লিট?
এলিন বললো, মনে হয় কিছু বাকি আছে। ও মিতার দিকে ফিরে বললো, মিতা আমরা সারাদিন নেংটো থাকবো। চলো আগে খাওয়া দাওয়া করি।

কিচেনে গিয়ে তিন বাটি স্যুপ আর তিন গ্লাস জ্যুস এনে পর্ন বসলাম। আমি আর এলিন অবশ্য গত ষোল ঘন্টা ধরে লিকুইড ডায়েটে আছি। এক রাউন্ড খেয়ে টিভি দেখছি, এলিন বললো, আই নিড টু পী, টু মাচ ওয়াটার পেটে গেছে
এলিন উঠে মিতাকে টেনে বললো, তুমিও চলো আমার সাথে। আমাকে ইশারা দিয়ে বললো, তুমিও। বাথরুমে গিয়ে ও কমোডে মুততে মুততে, মিতাকে বললো, মিতা তুমি সকালে হেগেছ?
মিতা একটু ইতস্তত বোধ করছিল, তারপর বললো, হু করছি Choti
এলিন শেষ করার পর আমি দাড়িয়ে মুত তে শুরু করলাম। এলিন ভোদা মুছে মিতার পেটে চাপ দিয়ে বললো, আরো গু আছে?
মিতা এবার হেসে ফেললো, আর নাই আপা, আমি দিনে একবার যাই
এলিন বললো, একবার গেলে তো হবে না, তোমাকে আরো পরিচ্ছন্ন পবিত্র হতে হবে। আমার শেষ হলে এলিন বললো, তানু, তুমি ট্যাবলেট আর পানি নিয়ে আসো। আমি ট্যাবলেট নিয়ে আসার পর মিতাকে খেতে দিল এলিন, বললো, পেট পরিস্কার হবে। মিতাকে এর আগে দুই বাটি স্যুপ খাওয়ানো হয়েছে। বাথরুমে আয়নার সামনে দাড়িয়ে এলিন নানা কথা বলছে, মিতা বললো, আপা আপনারা একটু বাইরে যান, আমার প্রস্রাব আসছে। এলিন বললো, আসলে করো। বাইরে যাব কেন? আবার লজ্জা? আমরা তোমার সামনে করি নি? এদিকে গরম স্যুপের পর ট্যাবলেট খেয়ে খুব সম্ভব মিতা প্রতিক্রিয়া শুরু হয়েছে। এলিন বললো, না, আমরা এখানেই থাকব, তুমি তোমার কাজ কর। এলিন আর আমি হেনতাই নিয়ে কথা বলতে বলতে আড়চোখে দেখছিলাম। আমরা নিজেদের মধ্যে কথা শুরু করতে মিতা স্বস্তি বোধ করলল। হিস হিসিয়ে ও তীব্র ধারায় মুতছে শব্দ পেলাম। আমি শিওর ওর তখন পেট ব্যাথা শুরু হয়েছে। কারন প্রস্রাব শেষ করেও ও কমোডে বসে রইল। এদিকে আমরা রাজ্যের কথা বলছি, মিতা থাকতে না পেরে বললো, আপা হাগা আসছে এইবার বাইরে যান।
এলিন তবু নাছোড় বান্দা। মিতাকে নিয়ে এবার জমে মানুষে টানাটানি। ওর ফর্সা মুখ লাল হয়ে গেছে, পেটের যন্ত্রনায়। কি আর করা পেটের চাপের সাথে না পেরে শব্দ করে গ্যাস ছেড়ে হাগতে লাগল। আমি আর এলিন এবার বের হয়ে এলাম। মিতার বেরোতে বেরোতে আধ গন্টা লাগল। ও ধাতস্থ হয়ে বের হতে এলিন ওকে আবার স্যুপ জ্যুস দিল, বললো, না খেলে ভীষন দুর্বল হয়ে যাবে।

মিতা ততক্ষনে নগ্নতা নিয়ে স্বাভাবিক হয়ে গেছে। আরো একবার বাথরুম ঘুরে এসে মিতা যখন বললো আর হবে না, এলিন বললো, এবার আমাদেরকে গোসল সেরে পবিত্র হয়ে নিতে হবে। সোপ, লোশন নিয়ে সবাই রেডি হয়েছি, মিতা বললো, তাকে আরেকবার বসতে হবে। কিছুক্ষন উহ আহ করে এসে সে বললো, এবার নিশ্চিত আর নেই। লোশন মেখে টাবে ফেনা তুলে তিনজনে গোসল শুরু করলাম। এলিন আর আমি মিলে মিতাকে ঘষ্টে ধুয়ে দিতে লাগলাম। আমি ঘষুনিটা নিয়ে ওর পিঠ পাছা ঘষে লাল বানিয়ে ফেললাম। হাতে সাবান মাখিয়ে মিতার পাছার ফুটো কয়েকবার ধুয়ে নিলাম। এলিন ওর ভোদা ধুয়ে দিচ্ছিল। এলিন বললো, সবার উচিত হবে পাছার ভেতর অন্তত এক ইঞ্চি ধুয়ে নেয়া। আমি বললাম, পাছার ভেতর সাবান ঢুকালে খবর আছে। একবছর জ্বলুনী হবে। এলিন বললো, তাহলে হাত দিয়ে ধোও। এক ঘন্টা লাগল গোসল সারতে। আমার রুমের মেঝেতে পরিষ্কার চাদর আর তোয়ালে বিছানো হয়েছে।

মিতাকে মেঝেতে শুইয়ে ওর গায়ে শসা কেটে বিছিয়ে দিলাম। দুধের বোটা দুটোর উপর মধু মেখে দিলাম। মিতার গায়ে অলিভ অয়েল ঘষে দিলাম। আমি মাঝে মাঝে ওর ভোদার ভগাঙ্কুর চেটে ওকে উত্তেজিত করে দিতে লাগলাম। তিনজনেই পেটপুরে পানি খেয়ে নিয়েছি। ঘরের সব জানালা দরজা আগেই আটকানো ছিল। এলিন এবার লাইট নিভিয়ে মোম ধরিয়ে বিরবির ডাউনলোড করা উদ্ভট মন্ত্র পড়তে লাগলো। ও ইংরেজীতে বলতে লাগলো, স্যাটান তুমি যদি সত্যি হয়ে থাকো, তোমার সাহসও যদি থেকে থাকে তাহলে দেখা দাও। প্রথম স্টেজে কিছুই হলো না। এলিন আমাকে একটা কলা দিয়ে দিয়ে বললো, মিতার ভোদায় ঢুকোতে। আমি কলাটা খুলে ওর ভোদা ফাক করে যতটুকু যায় ঢুকোতে চেষ্টা করলাম। আরেকটা কলা নিয়ে মিতার পাছায় চাপ দিয়ে ঢুকিয়ে দিতে লাগলাম। কয়েকবার পাছা আর ভোদায় কলা ঢুকালাম আর বের করলাম। এলিন ওদিকে মন্ত্র পড়ে যাচ্ছে। শয়তান স্টিল নিখোজ। এলিন বললো, ওকে তাহলে নেক্সট স্টেজে যেতে হবে। তিনজন গোল হয়ে বসলাম। পা উপরে নীচে করে নিজেদের নুনু গুলো যতদুর কাছে আনা যায় নিয়ে এলাম। ছয়টা পায়ের মাঝে নুনু ঘষাঘষি করা কঠিন। এলিন বললো, এবার তিনজনকে একসাথে প্রস্রাব করতে হবে। আমার শুরু করতে সমস্যা হলো না, কয়েক সেকেন্ডের মধ্যে মিতাও ঝিরঝির করে গরম মত ছড়িয়ে দিতে লাগল, আমার উরুতে স্পর্শ পেতে নুনুটা লাফিয়ে উঠলো। সবশেষে এলিন। ও দুষ্টুমি করে উচু করে ছাড়তে লাগল। জ্যুসের গন্ধ বের হতে লাগলো। এবার শয়তানের উদ্দ্যেশ্য মন্ত্র পড়লো এলিন।

প্যাকেট থেকে লাল নীল রঙা ক্যান্ডিবলগুলো নিয়ে আমরা একজন আরেকজনের পাছায় ঢুকিয়ে দিলাম তিন চারটা করে। ওদের দুজনের ভোদায়ও ঢোকানো হলো। এবার মিতুকে শুইয়ে ওর পেটে চাপ দিতে ফট করে ভোদা থেকে একটা বল বেরিয়ে এলো। এলিন মুখে পুরে নিল বলটা। আবার চাপ দিতে আরেকটা বের হলো। আমি মুখে তুলে নিলাম। মিতাকে উপুড় করে ওর পাছায় চাপ দিলাম। কিন্তু পাছার বল তো এত সহজে বের হয় না। পাছার ফুটোর ঠিক ওপরে চাপ দিতে একটা একটা করে বের হয়ে আসল। এলিনের বলগুলো খেয়ে তিনজনে মিলে ধস্তাধস্তি শুরু করলাম। দুটো ভোদা আর একটা ধোন ঘষতে ঘষতে এমন হর্নি হলাম, না চুদলে পাগল হয়ে যাব এমন দশা। মিতাকে শুইয়ে ওর ভগাঙ্কুর চাটতে লাগলাম। টার্গেট ফাইনাল অর্গ্যাজম। আমি মধ্যমা আর অনামিকা ওর ভোদায় ঢুকিয়ে ফিঙ্গার ফাকিং শুর করলাম। এলিন ওর দুধ চুষতে চুষতে ওর পাছায় মধ্যমা দিয়ে ঠাপাতে লাগলো। মিতা বেশীক্ষন আটকে রাখতে পারল না। ওর লিংটা ভীষন শক্ত হয়ে গেল। আমি টের পেলাম ভোদার সব পেশী দিয়ে ও আমার আঙুল চেপে ধরেছে। আমিও যদ্দুর শক্তি দিয়ে পারি ওর ভগাঙ্গুর নেড়ে দিতে লাগলাম জিভ দিয়ে। মুহুর্তেই ও শীতকার দিয়ে হাত পা টান করে অর্গ্যাজম করলো। চোখ বন্ধ করে ছিল এতক্ষন। বিজর্য়ীর হাসি নিয়ে চোখ খুললো মিতা। এলিন বললো, এখন আমাকে দিতে হবে। মিতা বললো, দিতেছি তার আগে মুত তে হবে, পেট ভরে আছে। ও বাথরুমে দিকে যাচ্ছিল এলিন ওকে টেনে বললো, এখানেই কর, দাড়িয়ে।

মিতার আর কোনভাবেই শুরু হয় না। পাচ সাত মিনিট চেষ্টার পর ওর ঝরনা শুরু হতে ম্যাঙ্গা স্টাইলে আমি আর এলিন ওর ভোদায় মুখ দিলাম। ঢক ঢক করে কয়েক দমক পেটেই চলে গেল। গরম, একেবারে নাইন্টি এইট ডিগ্রী ফারেন হাইট। পানির ধারা শেষ হলে এলিন আর আমি অনেক্ষন ধরে মিতার ভোদা আর পাছার ফুটো চুষে দিলাম। ক্যান্ডি ঢুকিয়ে পাছার ফুটোটা মিষ্টি হয়ে আছে।

এরপর এলিনকে অর্গ্যাজম করালাম মিতা আর আমি মিলে। মেয়েরা কামব্যাক করতে আমি ওদের পালা করে কিছুক্ষন ঠাপালাম। এলিনের পাছায় ঢুকোনোর চেষ্টা করলাম। এত টাইট ফুটো বেশীদুর ঢুকতে চায় না। মিতার পাছা আরো ছোট। আমি বললাম আর ধরে রাখতে পারব না, মাল বের হয়ে যাবে। আমি দাড়িয়ে হাত দিয়ে মাল খেচতে শুরু করলাম, ওর দুজনেই নুনুর আগায় জিভ দিয়ে রইলো। এক দুবার টান দিতে হড়বড় করে মাল বের হয়ে গেল।

সন্ধ্যা পর্যন্ত আরো কয়েক রাউন্ড চললো। টানা হেচড়া আর চোষাচুষিতে ওদের দুজনের ফর্সা ভোদাই লাল হয়ে ছিল। আমি বললাম, স্যাটান তাহলে সাহস করলো না।
এলিন বললো, রাখ তোমার স্যাটান। থাকলে তো আসবে। স্যাটান কেন, গড এঞ্জেল এদের কাউকে কেউ কোনদিন দেখেছে? সবই সেই জাঙ্গিয়া পড়া রাজার মত। সবই হিয়ারসে, হোক্স, বিগেস্ট স্ক্যাম দ্যাটস বীন গোয়িং অন ফর মিলেনিয়া। Choti

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 3.1 / 5. মোট ভোটঃ 15

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

1 thought on “কি ভাবে কি হয়ে গেল! Choti”

Leave a Comment