দিদি ফিসফিস করে বলল , আমার পেটে তোর বাচ্চা হলে তুই কি হবি, বাপ না মামা

আমরা গোয়ালে বাড়ির ছেলেমেয়ে। ক্ষেতিবাড়ির কাজের মতই, ষাঁড় দিয়ে গাভীকে চুদিয়ে বাছুর বানানো আমাদের একটা কাজ। দিদি মাসি কাকি মা সবাই গাভীকে চোদানোর সময় হলে বলশালী যুবক বলে আমাকে সাথে নিতো ষাঁড়টাকে সামলে রাখতে। বাড়ির নারী পুরুষ সবাই মিলে আমরা এই কাজে হাত দেই। গ্রামের মানুষ তাদের গাভীকে চুদিয়ে নিয়ে যেত আমাদের ষাঁড় দিয়ে। ষাঁড় গাভির চোদাচুদি আর বাছুরের জন্ম আমাদের কাছে ক্ষেতিবাড়ির কাজের মতই সাধারন চাষির একটা কাজ মনে হত।

একদিন আমাদের এক বিক্রি করে দেয়া বাছুর নিয়ে এলো একজন খদ্দের যেটা এখন যুবতি গাভি হয়েছে আর তার বাচ্চা নেবার সময় হয়েছে, নাম রেখেছে গাই। দুই দুটো ষাঁড় দিয়ে আজ বিশটা গাভীকে চোদানো হবে সারাদিনে, মটু আর ঘেঁটু ওদের নাম । গাই, যে বাছুরটা গাভি হয়ে এসেছে তার মায়ের পেটের আর একই বাপের একটা ষাঁড় ঘেঁটু আজকে তৈরি আছে। কাকি প্রথমে এই ষাঁড়টা দিয়েই গাইকে চোদাতে যাচ্ছিল। মা কানে কানে কি বলল, খদ্দেরকে কিছু বলা হল। অমনি সিদ্ধান্ত বদলে ঠিক হল মটু চুদবে গাইকে আর ঘেঁটু যাবে অন্য এক খদ্দেরের গাভির সাথে। কিন্তু ঘেঁটুর যেন কি হল। কিছুতেই অন্যদিকে যেতে চাইল না। সম্ভবত নিজের বোনকে ও চিনতে পেরেছে। দুটোকে কাছাকাছি আনলে সেটাই মনে হল সবার, গাইও তার বড় দাদাকে চিনতে পেরেছে, দুজন দুজনকে চেটে চুটে আদর করল। মা গাইকে সামলাচ্ছে আর আমি ঘেঁটুকে। মটু বাঁধা আছে এখন। সিদ্ধান্তমত দিদি আরেকটা গাভি নিয়ে এলো ঘেঁটুকে দিয়ে গাভিন বানানোর জন্য। কিন্তু ঘেঁটু যেন পাগল হয়ে গেল। আমি কিছুতেই সামলাতে পারলাম না ওকে যখন মা গাইকে দূরে নিয়ে যাচ্ছিল। গাইও যাচ্ছিল না, টেনে টেনে নিয়ে যাওয়া হচ্ছিল। শেষমেশ দিদি ভয় পেয়ে তার গাভীটা নিয়ে আমার আর ঘেঁটুর কাছ থেকে দূরে সরে গেল। সেই সুযোগে ঘেঁটু গাইয়ের কাছে আবার গেল। জানোয়ার গুলোকে শান্ত করতে কাকি দুটোকে একসাথে আরেকটু থাকতে দিলো। কিন্তু হঠাৎ ঘেঁটু গাইয়ের উপর চড়ে বসল।

কাকিঃ ছোটবউ গাইকে সরাও।

মাঃ পারছিনা বউদি, একদম সরছে না গরুটা। এই অগ্নি, সরানা তোর গরুটাকে।

অগ্নিঃ মা দেখছনা কি পাগলামি করছে ষাঁড়টা, আমি চেষ্টা করছিত।

কিছুতেই আমারা জানোয়ার দুটোকে সরাতে পারলাম না। ষাঁড়টা গাভির উপর উঠে পরল। ওরা শুরু করে দিলো ওদের কাজ। কাকিতো ভীষণ রেগে গেল খদ্দেরের ওপর। খদ্দের আগে কেন বলল না গাভীটা আমাদের বাড়ি থেকে কেনা।

কাকিঃ অকল্যাণ অভিশাপ নিয়ে এসেছিস আমার বাড়িতে বেটা। জানিসনে, যে বাড়ির বাছুর কেনা হয় সে বাড়িতে গাভিন করতে যেতে নেই, তোর বাপকে পেয়ে নেই দাঁড়া হারামজাদা।

খদ্দেরঃ কাকিমা আমাদের কি দোষ, আমরা কি জানি বুঝি নাকি তোমাদের কাজ কারবার। বেশি করে টাকা দেবো আমারা।

কাকিঃ নিকুচি করি তোর টাকার, আচ্ছা দে দে। এই অগ্নি নে এই টাকা এক্ষনি মা কালির মন্দিরে দিয়ে আয়, যা এক্ষনি যা।

এই হচ্ছে আমাদের পরিবার, যারা জানোয়ারের পরিবারের প্রতিও এতটা সতর্ক। ভাবুন এবার মানুষের, মানে আমার আর দিদির মাঝে কিছু হলে এরা কি করবে? খুনোখুনি হয়ে যাবে।

দিদির বিয়ে হয়ে গেল কিছুদিন বাদে। দিদির মত সুন্দরী আর একটা নেই এ তল্লাটে। কিন্তু দিদিকে আমি ভীষণ ভয় পাই। এখনও মনে আছে, দুষ্টুমি করলে কিভাবে বেত দিয়ে সারা গ্রাম দৌড়ে দৌড়ে ও আমাকে পেটাত।

দিদির বাচ্চা হচ্ছে না, জামাইবাবু অনেক বড় গুন্ডা আর ঠিকেদার। তার মা, বউকে মানে দিদিকে বাপের বাড়ি দিয়ে যেতে বলল। ছেলেকে আরেকটা বিয়ে দেবে।

বাড়ির সবাই ওকে জিজ্ঞেস করলে ও জানালো, জামাইবাবু ঠিক ঠাক সবকিছু করতে পারে না। অতিরিক্ত হাত মারায় তার বাড়া নিস্তেজ হয়ে গেছে, দু’মিনিটের বেশি টিকতে পারে না দিদির ভেতরে, তখন দিদি স্বামীর সামনে আঙ্গুলি করে, বেগুন ভরে জ্বালা মেটায়। অন্য কোন পুরুষকে দিয়ে বাচ্চা নেয়াতে বলল সবাই। সবার কাছে এমনকি দিদির কাছে ব্যাপারটা ষাঁড় দিয়ে বাছুর বানানোর মত কিছু একটা মনে হল। কিন্তু এতবড় গুণ্ডার বউকে কেউ ছুঁতে চায়না সবাই ভয় পায়।

কাকি মা হার মানতে রাজী নয়। এতো এতো যৌতূক দিয়ে বিয়ে দিয়েছে দিদিকে বড় ঘরে বেশি টাকা ওয়ালা জামাই পাবে বলে, এখন বিয়ে ভেঙ্গে ঘরে বোঝা হয়ে ফিরে এলে কেমন হবে। সবাইকে সে জোর করে একরকম রাজী করায় আমাকে দিয়ে কাজটা করানোর জন্য।

আমাকে কাকি ডেকে নিয়ে যখন সমস্যা আর সমাধান বলে তখন আমার কাছেও ব্যাপারটা ষাঁড় দিয়ে অচেনা গাভীকে পোয়াতি বানানোর মত মনে হল। আমি সায় দিলাম দিদিকে অন্য যে কোন পুরুষ দিয়ে গাভিন করতে। কিন্তু ষাঁড় পাওয়া যাচ্ছে না, ঘরের ষাঁড়টাকে দিয়ে চোদানো হবে গাভীকে এটা বুঝিনি। যখন কাকি বলল আমাকেই ষাঁড় হতে হবে আমার দুনিয়া উল্টে গেল যেন।

সবাই আমাকে আর দিদিকে জোর করে একরকম একঘরে এক বিছানাতে শুতে দিলো। বেশ কিছুদিন কিছুই হল না, ঘুমিয়ে গেলাম দুজনেই। তবে দিদিকে আমার কাছে খুব দ্বিধা লজ্জা সংকোচ করতে দেখলাম এই প্রথম। ঘুমাতে গেলে খুব জড়তা কাজ করত, দুজন খুব অল্প কথা বলে ঘুমিয়ে যেতাম কিছুই না করে।

দিদির যে আর সব মেয়েদের মতই একটা গুদ আছে তা কোনদিন মনে হয়নি, দিদির বুকে বড় বড় মাই আর পেছনে তানপুরার মত বড় গোল গোল পোঁদ প্রতিদিন দেখলেও কোনদিন মাই পোঁদ মনে করে ভাল করে দেখা হয়নি। শুধু দিদির যে অপরূপ সুন্দর একটা মুখ, তাতে হরিনের মত চোখ আর কমলার কোয়ার মত ঠোঁট আছে সেটাই জানতাম আমি, দিদির চুলের স্টাইলটা ভীষণ সুন্দর কিন্তু তাই দেখলেতো আর বাড়া দাঁড়াতো না কোনদিন।

কাকিমা বোঝাতে লাগলো আমাকে আর মাসি দিদিকে। দিদি মন থেকে মেনে নিতে না পারলেও পরিস্থিতির কাছে অসহায়। কাকিমার কথাগুলো কানে বাজতে লাগলো। দিদির সামনেই বলল, ভাই বোন হয়েছিস তো কি হয়্যেচে শুনি, তোরাও তো আর দশটা যুবক যুবতির মতই নারী পুরুষ, নাকি? আজকাল মেয়েলোক মেয়েলোক এসব করে, পুরুষে পুরুষেও করে। তাতে কি আর বাচ্চা কাচ্চা হয় বল? আর এতো সংকোচ ভয় করার কি আছে, এসব দুজন নারীপুরুষের একান্ত গোপন বিষয়, কেউ দেখেনা, কেউ জানেনা। আর যারা জানে তারা এর ভেতর খারাপ মানুষ না হলে নাক গলায় না। আর তোকেও বলি অগ্নি, ষাঁড় তাড়িয়ে বেড়াস তুই, জানিসনা, এসব পুরুষের কাজ। তুই কিছু করলে ও তোকে কিভাবে ঠেকায় শুনি? সময় নষ্ট করিস না বাপ, ওর জামাইর আবার এরেকটা বিয়ে হবার আগে কিছু কর।

আমি এখন আর সেই ছোট ভাই নেই দিদির, আমরা দুজনেই বড় হয়েছি। আমি আঠারো বছরের শক্তিশালী ক্ষেতিবাড়ি করা পেশীবহুল পেটানো শরীরের সুপুরুষ তরুন। আর দিদি তেইশ বছরেরে গ্রামের দৌড় ঝাপ করা সুগঠিত যুবতি শরীরের নারী। ওর শরীরটা একটু মাংসল, ঠিক স্লিম বলা যাবে না। চাষির মেয়ে ভুট্টা খেয়ে ভারি পাছা আর বুক ভরা মাই বানিয়েছে। হাত পা সব পেশীবহুল। তবে পেটটা বেশ মেধহীন চিকন বলে ওকে দারুন সেক্সি লাগে। ওর পেটে শুধু তলপেটে সামান্য মেদ জমে নাভিটাকে গভীর গোল আর থলথলে করে তুলেছে। চিকন কোমরে বড় মাই পোঁদ হলে মেয়েদের দারুন সেক্সি লাগে, আর মুখটা ভীষণ মায়াবী দিদির, টোল পরা গাল।

একরাতে ঘুম ভাঙ্গলে পরে আমি দিদির বুকের দিকে তাকিয়ে দেখি ওপরে কোন আঁচল নেই। দিদির গভীর নাভিটা আর থলথলে পেট দেখা যাচ্ছে। বুকটা অনেক বড়, ফুলে আছে পাহাড়ের মত, বোঁটাটা বোতামের মত উঁচু হয়ে আছে ভেতরে। বুকের গভীর খাঁজটা দেখা যাচ্ছে, যার ভেতর দুটো হাত ভরে দেয়া যায় অনায়াসে। চিকন কোমরে ঢেউ খেলে পেট আর পোঁদ মিলে গেছে। উরু এক একটা যেন বিশাল কোলবালিশ। ভাবতে লাগলাম, কলেজে কত মেয়েকে পটাতে চেয়েছি কিন্তু কপালে একটাও জোটেনি, অথচ ঘরের ভেতর এমন গরম মাল পরে ছিল চেখেও দেখিনি। আজ যখন আমার হাতের মুঠোতে চলে এসেছে তখন সুযোগটা ছেড়ে দেয়া খুবই বোকামি হবে। কাকিমাতো বলেছেই, এটা হবে ওর আর আমার গোপন সম্পর্ক, কেউ জানবে না, দেখবে না, তাহলে আর ভয় কিসের?

আস্তে হাত বাড়িয়ে পেটের ওপর রাখলাম, কোন সারা নেই। বুক দুরু দুরু করছে নিজের দিদির যৌবনে হাত দিতে, দুধের খাঁজে হাত ভরে দিতে ইচ্ছে করলেও পেটে হাত দেবার সাহস হল। হাত নিচে নামিয়ে নাভির ওপর নিলাম তারপর তলপেট আর নাভিটা ডলতে লাগলাম। দিদি হঠাৎ হাত চেপে ধরল, ঠেলে সরিয়ে দিয়ে উঠে বসল। আমিও বসলাম, অন্য কোন সময় হলে বেদম পেটাতো, কিন্তু ও একরকম অসহায় পরিস্থিতিতে পরেছে, কিছু করার নেই। ধরা পরে গেছি যখন, আজ দিদিকে খাবো আমি। তবে রেপ করার ইচ্ছে নেই, দিদি বাঁধা দিলে ছেড়ে দেব, কাকিকে বলে রাজী করাবো।

দিদি আমার দিকে চেয়ে আবার নিচের দিকে তাকাল আর নিজের শাড়ির আঁচল ঠিক করতে লাগলো। আমি আবার দিদির তলপেটে হাত দিলাম, মুখে কিছু না বললেও বিরক্ত হয়ে সে আমার হাত সারাতে চেষ্টা করল। আমি দিদিকে আরেক হাতে জড়িয়ে ধরে গালে চুমু দিলাম ঘাড়ে কাঁধে মুখ ঘসতে লাগলাম। দিদি না করতে লাগলো আর আমাকে ছাড়াতে চেষ্টা করল, উমহু উমমম উমহু আহহ ছাড়না

দিদি পেটের হাতটা সরিয়ে দিতেই একটা মাই চেপে ধরলাম সেই হাতে, দিদি এতটা আশা করেনি, আমিও বিশ্বাস করতে পারছিনা দিদির বুকে হাত দিয়ে দিলাম আমি, যে কোনদিন মেয়েদের কাছে যেতে পারিনি ভয়ে, খাসা মাল বাগে পেয়ে ঝাপিয়ে পরেছি যেন। শাড়ি ব্লাউসের ওপর দিয়ে দিদির মাই টিপতে লাগলাম। সেই সাথে গালে মুখে ঘাড়ে চুমু দিচ্ছি। দিদিও আমার হাত সরাতে চেষ্টা করতে লাগলো। শাড়ির আঁচল সরিয়ে ভাল করে দুই মাই টিপতে লাগলাম, দিদির হাতটাকে উপেক্ষা করে। বুকের খাঁজে হাত ভরে দিলাম কিন্তু খুব একটা ভেতরে ঢুকাতে পারলাম না, দিদি হাত চেপে ধরল। 

যেই দিদি আমাকে বেত দিয়ে শাসন করে পেটাত, তাকে নিজের বাহুর ভেতর এমন আসহায় অবস্থায় পেয়ে নিজের শক্তি দেখাতে ইচ্ছে করল খুব। ব্লাউস ধরে জোরে টান দিলাম, বোতামগুলো টপ টপ করে ছিরে পরে গেল, শুধু নিচের একটা ফিতে আটকে রইল। পাগল হয়ে গেলাম দিদির নরম তুলতুলে উদম মাই আর দেহের স্পর্শে, এখন দিদিকে আমি ধর্ষণ করতেও রাজী আছি। টেনে টেনে দিদির বিশাল তরমুজের মত দুই দুধ হাত দিয়ে কাপড়ের বাইরে বের করে আনলাম, ব্লাউসের বাইরে ওগুলো আরও বড় লাগলো, ফুটবল সাইজ থেকে বড় তরমুজ সাইজ হয়ে গেল। বোঁটা দুটো দুআঙ্গুলে নাড়তে লাগলাম, বেশ বড় কালো ফুল তার চারপাশে, হাত চাপলে ঢাকা পরেনা। দিদির বাঁধা দেবার শক্তি যেন কমে আসছে আর আমার মাই টেপা বেড়ে গেছে। 

Top 5 Bangla Choti Ma Cheler Chudacudir kahini

মুখ নামিয়ে হাতে তুলে একটা মাইয়ের বোঁটা মুখে পুরে নিতেই দিদি আমার মাথা দুহাতে ধরে ঠেলে সরাতে চেষ্টা করল, আমিও জোর করে নিজের পুরো মুখটা বিশাল দুধের ওপর চেপে ধরলাম আর বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম। দিদি হাল ছেড়ে দিল। দিদিকে বিছানার সাথের দেয়ালের ওপর ঠেশে ধরে তার খোলা দুই মাই দু হাতে নিয়ে টিপতে আর মুখে পুরে চুষতে লাগলাম, ঠোঁটে টেনে টেনে চুষে বোঁটা ছেড়ে দিতে লাগলাম। নিজের গাল মুখ দিদির দুধের ওপর, খাঁজের ভেতর চেপে ধরলাম, ডলতে লাগলাম। দুই মাইয়ের খাঁজে আমার মাথাটা হারিয়ে গেল যেন, দুপাশ থেকে গালের ওপর নরম মাই চেপে ধরলাম। দিদির হাত এখন আমার চুলের ভেতর তবে টানাটানি করছে না, ছেড়ে দিয়েছে, দুধ চুষতে দিচ্ছে, ছেলেবেলায় মায়ের দুধ ছাড়ার পর এই প্রথম কোন মেয়ের দুধ মুখে দিয়েছি। দারুন ভাল লাগছে।

এদিকে আমার বাড়া মশায় দাড়িয়ে কামান হয়ে গেছে পাজামার ভেতর। তাবুর মত উঁচু হয়ে আছে। আমি বাড়াতে কাপড়ের ঘসা সহ্য করতে না পেরে পাজামা জাঙ্গিয়া খুলে উলঙ্গ হয়ে গেলাম। বড় হবার পর এই প্রথম দিদির সামনে ল্যাংটা হলাম, দিদিকে আজ আমি যে করেই হোক চুদবো, সেটা দিদিও বুঝে গেলো।

আমি দিদির তলপেট আবার ডলতে লাগলাম, কোমর সহ টিপতে লাগলাম, মুখ নামিয়ে কোমর আর নাভির নিচে চুষতে লাগলাম। দিদির পোঁদ টিপে দিতে লাগলাম নিচে হাত দিয়ে। আরেক হাত দিয়ে দিদির শাড়ি ছাড়াতে লাগলাম। দিদি কিন্তু বাঁধা দিলনা আর, বিছানার চাদর খামচে ধরে বসে রইল মুখটা একপাশে কাত করে। শাড়ি পেটিকোট থেকে বের করতেই, কোমরের পাশে পেটিকোটের চেরাটা নজরে পরল। ফিতেটা টেনে খুলে দিতেই পেটিকোট আর শাড়ি দিদির কোমর থেকে আলগা হয়ে গেল। সহজেই পা গলিয়ে বের করে আনলাম শাড়ি পেটিকোট।

দিদি দুহাতে নিজের গুদ ঢাকল, তার পর উল্টো ঘুরে উপুড় হয়ে শুয়ে পরল। এতে করে দিদির পোঁদ ছাড়া আমার কাছে আর কিছু খোলা রইল না, মাই গুদ সব নিচে চাপা পরল। মাইদুটা বালিশের চাপে দুপাশে ফুলে বেরিয়ে গেছে যা দিদি হাত দিয়ে ঢেকে দিয়েছে। আমি দিদির তানপুরার মত পোঁদের ওপরেই হামলে পরলাম। চুষতে কামড়াতে লাগলাম। খাঁজের ভেতর জিভ দিয়ে চাটতে লাগলাম। আরেকটু উঁচু হলে ভাল হত। দিদির বুকের নিচের বালিশটা টেনে পেটের নিচে নিয়ে আসলাম। দিদির পোঁদ উঁচু হয়ে গেল। দুহাতে দিদির পোঁদের দাবনা চেপে ধরে চুষতে আর হালকা কামড়াতে লাগলাম। দিদির উরুর ফাঁকে মুখ ডলতে লাগালাম। দুই উরু ঠেলে সরিয়ে দিলাম। দিদির গুদটা এখন আমার চোখের সামনে বালিশের বাইরে, বিছানা থেকে উঁচু হয়ে আছে। কিন্তু গুদে হাত দিলেই দিদি দুই উরু চেপে ঢেকে দেবে। কি করা যায়?

আমি দিদির দুই পা আরও ছড়িয়ে দিয়ে মাঝে বসে পরলাম। পোঁদের খাঁজে চাটা দিলাম কিছুক্ষণ, দুই দাবনা টিপলাম দুই হাতে নিয়ে। একটা হাত নিচে নিয়ে দিদির হালকা বালে ভরা আর ফোলা ফোলা গুদটা খাবলে ধরলাম। দিদি নড়ে চড়ে উঠল। যা ভেবেছিলাম, দু উরু এক করে দিতে চেষ্টা করল, কিন্তু মাঝে আমি বসে থাকায় সেটা হল না। দিদির গুদ আমার হাতে দলাই মলাই টেপা খেতে লাগলো। দিদির সমঝোতা করা ছাড়া আর কোন উপায় নেই। একহাতে কোথা থেকে যেন একটা নারকেলের তেলের কৌটা এগিয়ে দিল পেছনে। মুখে কিছুই বলল না। 

কি করতে হবে। জমাট তেল হাতে নিয়ে দিদির গুদে মাখতে লাগলাম, পোঁদের দাবনাতে মাখালাম। চকচক করতে লাগলো দিদির পোঁদ। দিদির গুদের চেরাতে আঙ্গুল দিয়ে ডলতে লাগলাম, ভেতরে দুটা আঙ্গুল ভরে দিতেই দিদি উহ করে উঠল। আস্তে আস্তে ভেতর বার করতে লাগলাম। দিদির গুদের ঠোঁট আর পর্দাগুলো বেশ বড়বড়, দু আঙ্গুলে নাড়াচাড়া করা যায়। বালে ভরা ঠোঁটের ভেতর দুটা লাল টুকটুকে পর্দা, তার ভেতর গুদের গোলাপি চেরা, চেরার শেষে মাইয়ের বোঁটার মত গুদের কোট।

বেশ কিছুক্ষণ আঙ্গুলি করার পর আমি দিদির পিঠের ওপর শুয়ে পরলাম। আমার আট ইঞ্চি বাড়া দিদির পোঁদের খাঁজে চেপে গেল। দুই মাই নিচে হাত দিয়ে, দুই পাশে বের করে আনলাম। দুই হাতে নারকেল তেল নিয়ে দিদির মাইয়ে তেল মাখাতে লাগলাম। দিদিও হাতে একটু তেল নিল। নিজের পোঁদের খাঁজে হাত ভরে দিলো শুয়ে থেকে। আমার বাড়া চেপে আছে ওর পোঁদের ওপরে আড়াই ইঞ্চি মোটা, আট ইঞ্চি লম্বা বাড়া, আপেলের মত মাথাটা বেরিয়ে এসেছে খোলস ছেড়ে। দিদি আমার বাড়াতে তেল মাখিয়ে দিল। দিদির যে নিজের ভাইকে দিয়ে চোদাবার ইচ্ছে আছে তা নয়, এতো বড় বাড়া ভেতরে গেলে ব্যাথা পাবে, তাই তেল মাখিয়ে দিল। অথচ আমি সেটা না বুঝে এতক্ষন দিদির গায়ে তেল মাখালাম।

আমি দিদির হাত থেকে তেল মাখানো নিজের বাড়াটা নিজের হাতে নিলাম। দিদির পিঠের ওপর শুয়ে থেকেই বাড়াটা নিচে নামিয়ে গুদের চেরাতে বাড়ার গোল মাথাটা ডলতে লাগলাম। দিদি স্থির হয়ে সামনে মুখ করে শুয়ে আছে, আপেক্ষা করছে সেই অশুভ অথবা শুভ মুহূর্তের। আস্তে আস্তে চেপে গুদের চেরার ভেতর আমার বাড়ার মাথাটা ভরে দিলাম। দিদি আহ করে চাদর খামচে ধরল, নিজের মায়ের পেটের আপন বোনের গুদে আমি আমার বাড়া ভরে দিলাম, কি যে সুখ যুবতি দিদির নরম গরম টাইট গুদের ভেতরে, কি বলব। এই সুখের জন্য দিদিকে চোদা কেন, মানুষ খুন করতে পারবো আমি।

আস্তে আস্তে ঠেলে ভরতে লাগলাম। অর্ধেকটা ভরতেই দিদি বলে উঠল… উহহ আর না

আর ভেতরে না ভরে ঠেলে ঠেলে চুদতে লাগলাম, সাথে দিদির বড় বড় মাই মন ভরে দু হাতে টিপতে লাগলাম। দিদি আহ আহ করে ঠাপ নিতে লাগলো। এভাবে দশটা মত ঠাপ দিলাম, হঠাৎ দিদি দুহাতে চাদর খামচে ধরল, পরে একহাত সরিয়ে আমার হাতটাই চেপে ধরল। কোমর বাঁকিয়ে পোঁদ উপরে ঠেলতে লাগলো আমার বাড়া ভেতরে নেবার জন্য, আর দু পা বিছানায় ঘসতে লাগলো, শীৎকার দিচ্ছে …

দিদি ফিসফিস করে বলল, বোকা ছেলে, আমার পেটে তোর বাচ্চা হলে তুই কি হবি, বাপ না মামা

উমহহহ উমহহহ ইসসস আহহহা…উমম

দিদির গুতটা টাইট হয়ে গেল, আর বাড়ার উপর খাবি খেতে লাগলো, ঝলকে ঝলকে পিচ্ছিল গরম রস খসাতে লাগলো। আমি আস্তে আস্তে চাপ দিয়ে আরও ভেতরে ভরে দিতে লাগলাম। দিদি চাপ খেলেই উহহ করে উঠতে লাগলো। সুযোগ বুঝে ঠেলে ঠেলে পুরো আট ইঞ্চি বাড়াটাই গুদে ভরে চুদতে লাগলাম।

চোদার মজা বহুগুণ বেড়ে গেলো দিদির গুদ গরম রসে ভেসে যাবার পর। দিদি প্রায় বিশ ত্রিশ সেকেন্ড জল খসাল আর থেকে থেকে তার গুদ আমার বাড়াকে কামড় দিলো। তারপর নেতিয়ে পড়লো বিছানায়। আমি দিদির জলে ভেজা গুদে ঝড়ের গতিতে চুদতে লাগলাম। সারা ঘর ফস ফস পকাত পকাত আওয়াজে ভরে উঠল। আমার পেট দিদির পোঁদে আছড়ে পড়তে লাগলো, তাতে থপ থপ করে শব্দ হতে লাগলো। আমার মুখে শীৎকার বেরিয়ে এলো … আহহ আহহহ আহহ উমহহহ উমহহহ

ইস কি মজা তোমার ভেতরে দিদি

ছিঃ ছিঃ আমাকে দিদি বলতে তোর লজ্জা করে না?

থেমে গেলাম দিদির কথা শুনে।

কেন দিদিকে দিদি বলতে লাজ্জা করবে কেন?

অন্য কিছু বল, নাম ধরে ডাক। দিদি বলিস না আর আমাকে। আমার লজ্জা করে

আবার ঠেলে ঠেলে চুদতে লাগলাম, ঘাড়ে চুমু দিলাম, নরম গাল চুষতে লাগলাম।

ওগো প্রিয়তমা আমার প্রেমিকা মেধা সোনা, লক্ষি বউ আমার, জান আমার, সোনা বোন আমার।

ছিঃ আবার বোন বলিস।

দিদিকে ছেড়ে হাঁটু গেড়ে উঠে বসলাম, দিদিও উঠে বসল, আমার দিকে চেয়ে বলল…

কি হল?

দিদি তোমার বর ছেলে হয়ে ছেলেদের সাথে এসব করে, এদেশে মেয়েরা মেয়েরা করে, আর আমরা ভাইবোন করলে কি এমন মহাভারত উসুদ্ধ হল শুনি? তোমার ভাল লাগছে কিনা তাই বল।

না মানে আমার না তোর সাথে এসব করতে ভীষণ সংকোচ হচ্ছে, লজ্জা করছে।

দিদির লজ্জা লাগছে শুনে আমার কাম আরও মাথায় উঠল। আমি দিদিকে বালিশের উপর চিত করে ফেলে দিলাম। ও শুধু ঠেলে পোঁদটা নিচে বিছানায় নামিয়ে দিলো। আমি দিদির গুদের সামনে বসে ওর দুই পা চিরে ধরলাম, ব্যাঙের মত উরু উপরে উঠিয়ে দিলাম, দু হাতে দিদির গুদ চিরে ধরলাম দিদি লজ্জায় নিজের চোখ ঢাকল। আমি দিদির হাত সরিয়ে দিলাম। দুই উরুর মাঝে গুদের সামনে হাঁটু গেড়ে বসলাম বাড়া গুদের উপর রেখে।

New 5 Story Of Baba Meyer Chudacudir Choti List

দিদি শোন, আমি তোমার প্রেমিক না, স্বামীও না, আমি আপন ভাই। এই দেখ এটা কি, তোমার আপন ভাইর তোমার একই বাপের আর মায়ের পেটের বাড়া…

নিজের বাড়া হাতে ধরে দেখালাম দিদিকে। তারপর গুদ চিরে তার চেরা আর কোটের উপর বাড়ার মাথা ডলতে লাগলাম।

ছিঃ ভাই কি বলিস এসব তুই আমাকে, ছিঃ ছিঃ

এই দেখ তোমার গুদে ভরে দিচ্ছি।

নাহ নাহ ছিঃ আর বলিস না

দিদিকে দেখিয়ে আমি তার গুদে বাড়ার মুণ্ডি ভরে দিলাম। পুরো বাড়া ভরে দিলাম। ঠাপ দিতে লাগলাম। দিদি আবার মুখ ঢাকল। হাত সরিয়ে দিলাম, ও বলল …

উহহ কি বড় মোটাগো

দুধ দুটো দুহাতে টিপে দিয়ে বললাম…

তোমার এ দুটো আরও বড়, দিদি দেখ আমি কি করছি তোমাকে, দেখনা।

নাহ নাহ আমি দেখবো না।

জোর করে হাত চেপে ধরে দিদিকে দেখিয়ে গুদে বাড়া ঠেশে ঠেশে চুদতে লাগলাম।

দিদি ভাইয়ের চোদা খেয়ে আর চোদাচুদি দেখে উত্তেজিত হয়ে গেল, তার শ্বাস ঘন হয়ে এল, নিজেই নিজের গুদে ভাইর বাড়া যাওয়া আসা করতে দেখতে লাগলো। দিদির গুদের পর্দা টাইট হয়ে বাড়ার সাথে লেপটে বেরিয়ে আসে অনেকটা।

আহহ ওহহহহ, ও দিদি এসব করলে না বাচ্চা হয়, তোমার পেটে আমার বাচ্চা হবে।

এই শুনে দিদির কান লজ্জায় লাল হয়ে গেল।

ছিঃ ছিঃ অগ্নি, এমন নোংরা কথা কি করে বলিস নিজের দিদিকে, আমার লজ্জায় মরে যেতে ইচ্ছে করছে।

আমি দিদিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। দিদির মাই আমার বুকে লেপটে গেল।

কেন দিদি, তোমার ভাল লাগছে না, আমাদের বাচ্চা হোক তুমি চাও না?

চুপ একদম চুম, যা করার চুপ করে কর, নির্লজ্জ অসভ্য ছেলে।

দিদি এই বলে গলা জড়িয়ে ধরল আমার, কাঁধে মুখ গুজে দিলো, কিন্তু নিচ থেকে কোমর তুলে তল ঠাপ দিতে লাগলো আর চুমু দিতে লাগলো। দুজনে দু ভাইবোনে তালে তালে চোদাচুদি করতে লাগলাম। দুজনের শ্বাস ঘন হয়ে এল। কানে কানে দিদি ফিসফিস করে বলল, বোকা ছেলে, আমার পেটে তোর বাচ্চা হলে তুই কি হবি, বাপ না মামা আর আমি কি হব, পিসি না মা?

তাইতো দিদি, সেটাতো ভেবে দেখিনি।

এই বলে ঝড়ের গতিতে দিদিকে চুদতে লাগলাম। দিদিও তল ঠাপ দিতে লাগলো কোমর তুলে তুলে। দুজনের শীৎকারে আর চোদচুদির থপ থপ ফস ফস পকাত পকাত শব্দে ঘর ভরে গেল। দিদি তল ঠাপ দিয়ে গুদ ঠেশে ধরলে ভেতরে দিদির আরেকটা গর্তে বাড়ার মাথা ঢুকে যাচ্ছিল। দিদি তাতে আহহ আহহ করে সুখে চোখ উল্টে দিচ্ছিল।

ওগো অগ্নি সোনা গো, হ্যাঁ হ্যাঁ ওইভাবে ওইখানে ভরে দেরে, আমার সোনা ভাইরে আমার গুদের ওইখানটাতে ভরে দে। ওর ভেতরে তোর বাচ্চা ভরে দে গো, আহহ আহহ উমম উমম উমম ইসসস ইসস উফহোহহ

আহহ আহহ দিহহদিহহ গোহহহ নাও গো সোনা আমার, বউবোন আমার, আমার বাচ্চা নাও পেটে তোমার উমহহহ উমহহ

দিদির গুদের কামড় পরতেই আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না, ঠেশে দিদির জরাইউর ভেতর আমার বাড়ার মাথা ভরে দিলাম আর ঝলকে ঝলকে বীর্য ঢালতে লাগলাম, রাম কয়েকটা ঠাপ দিলাম আর দিদিও তার গুদ দিয়ে জল খসাতে খসাতে আমার বাড়া কামরে চুষতে লাগলো। আধা সের বীর্য ঢাললাম যার শেষ ফোঁটা পর্যন্ত দিদি গুদ দিয়ে চুষে তার গর্ভের ভেতরে নিয়ে গেলো।

দুজনে ক্লান্ত হয়ে জড়িয়ে শুয়ে রইলাম অনেকক্ষণ। ভীষণ তৃপ্তি। কিন্তু বাড়া এখনও ভেতরে দাড়িয়েই আছে।

কিরে তোর ওটাতো এখনও শক্ত, শেষ হয়নি তোর

ওটা আবার করতে চাইছে দিদি।

কর রাতভর যত খুশি কর।

দিদি সারা রাতে বহুবার জল খসাল আর আমিও আরও দুবার দিদির গুদে মাল ঢেলে নিস্তেজ হলাম।

এর পরদিন দিদি আর মাসি স্নান করছিল। আমাদের স্নান ঘর অনেক বড়। দু তিনটা ঘর নিয়ে তৈরি, এটা আসলে গরুকে স্নান করানোর মত করে বানানো।

আমি দিদিকে দেখলাম একটা ভেজা পেটিকোট বুক অব্দি জড়িয়ে ভেতরে গেলো, আমার বাড়া দাড়িয়ে গেল দিদির আঁটসাঁট ভেজা কাপড়ের ভেতর মাংসল শরীরটা দেখে।। আমি ওর পিছু নিলে মাসি ভেতরে যেতে বাঁধা দিলো। দিদি ভেতরে মাসির পেছনে দাঁড়ানো।

মাসিঃ কোথায় যাস, আমাদের হোক তারপর স্নান করিস তুই।

অগ্নিঃ ধুর মাসি, স্নান কে করবে, দিদির কাছে যেতে দাও।

মাসিঃ না না ছিঃ, এসব রাতে করিস অগ্নি, এখন যা বাপ

অগ্নিঃ আহ মাসি ছাড়ত।

জোর করে ভেতরে ঢুকে গেলাম।

মাসি ঘরে চলে গেল, কাকিমা আর মাকে ডাকতে গিয়েছে।

আমি ভেতরে ঢুকেই দিদিকে হাত ধরে টেনে বুকে জাপটে ধরলাম। দিদি পেটিকোট ছাড়তে চাইল না, তাই বুকে এসে পরল আমার। দিদির পোঁদ থেকে কাপড় তুলে টিপতে লাগলাম। নিজের ধুতি জামা খুলে ফেললাম, বাড়া টনটন করছে। দিদি একটু নরম হতেই এক টানে পেটিকোট নামিয়ে দিলাম। দিদির মাই টিপতে লাগলাম, চুষতে লাগলাম। দিদি চুপ করে সব সহ্য করতে লাগলো। বসে পরে একটা উরু আমার কাঁধে তুলে গুদ চিঁরে দেখতে লাগলাম, গুদে চুমু দিলাম, বেশ নরম। চেরা আর কোট জিভ দিয়ে নেড়ে চেড়ে চুষে দিতে লাগলাম। দিদি কেঁপে কেঁপে আহহ আহহ উম উম করতে লাগলো। উঠে দাড়িয়ে দিদির পাটা আমার কোমরে তুলে ধরে আরেক হাতে গুদে বাড়া ভরে দিলাম। ধিরে ধিরে দাড়িয়ে দাড়িয়ে দিদিকে চুদতে লাগলাম। এমন সময় মাসি কাকিমা আর মাকে নিয়ে এল।

মাসিঃ দেখ দেখ কি করছে হতচ্ছাড়া ছেলেটা।

সবাই স্পষ্ট দেখতে পেল দিদির গুদে আমার আখাম্বা বাড়ার যাওয়া আশা, বাড়ার ওপর দিদির গুদের পর্দা লেপটে বাইরে বেরিয়ে আসে। মাসি এতটা আশা করেনি, তাই হুট করেই সবাইকে নিয়ে ঢুকে পরেছে। মা, ওমাগো কি সর্বনাশ বলে চিৎকার করে আমাদের ছাড়াতে যাচ্ছিল। কাকি মা বাঁধা দিল। ওদের দিকে তাকিয়ে আমি দিদিকে চুদতে লাগলাম আবার। দিদিও গলা জড়িয়ে চোদা নিতে লাগলো, যেন বাঘের হাতে অসহায় হরিনি। সবাই চলে গেল দরজা আগলে দিয়ে। দিদিকে দেয়ালে ঠেস দিয়ে দাড় করিয়ে পেছন থেকে গুদে বাড়া ভরে চুদতে লাগলাম। দিদিকে কাত করে মেঝেতে শুইয়ে পেছন থেকে পাশে শুয়ে চুদলাম। ওকে আমার কোলে বসিয়ে, দুজনে বসে বসে চুদে চোদার ঝড় তুলে দিলাম, সারা স্নান ঘরে চোদার শব্দ প্রতিধ্বনি তুলছে। দিদি আজ চারবার জল খসাল।

পরে কাকি মা আমাকে বলে দিলো যেন এসব কেবল রাতে নিজেদের ঘরে করি। নইলে লোক জানাজানি হলে কেলেঙ্কারি হয়ে যাবে। মাস খানেক বাদে একদিন সবাই উঠনে ফসল মাপছে। এমন সময় আমার সামনে, সবার সামনে দিদি বমি করতে লাগলো, সবাই খুব খুশি হল। শুনলাম দিদি মা হতে চলেছে। কিছুক্ষণ পর দিদি সুযোগ বুঝে আমাকে এসে জড়িয়ে ধরে চুমু দিলো কয়েকটা, ঠোঁটে ঠোঁট ভরে চুমু দিলাম দিদির। আমরা দুজনেই অনেক খুশি। দিদির পেট হবার কিছুদিন পর তার শ্বশুরবাড়ির লোকজন এলো, সব ঝামেলা মিটে গেল। জামাইবাবু অবশ্য বুঝল ওটা তার বাচ্চা নয়, কিন্তু নিজের নোংরামি ঢাকতে দিদিকে কিছুই বলল না, শুধু জানতে চাইল কে এই বাচ্চার বাপ। দিদির পেট বড় হবার পর একদিন দিদি নিজে আমাকে আড়ালে ডেকে নিয়ে পছন থেকে দাড়িয়ে চুদতে দিলো। ঠিক তখনি জামাইবাবু দিদির রুমে চলে এল। বুঝলাম দিদি জানত এখন জামাইবাবু আসবে। জামাইবাবু দরজা লাগিয়ে আমাদের দেখে হাত মারতে লাগলো।

দিদির বাচ্চা হয়ে গেছে, দিদি এখনও এখানেই থাকে, রোজ আমি দিদির দুধ খাই আর নিজের বাচ্চার পাশে তার মাকে চুদি, এমনকি জামাইবাবু এলেও দিদি আমার ঘরে এসে চুদিয়ে যায়।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 168

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

1 thought on “দিদি ফিসফিস করে বলল , আমার পেটে তোর বাচ্চা হলে তুই কি হবি, বাপ না মামা”

Leave a Comment