প্রেম ভালোবাসা বিয়ে [২৩]

সমীর দুটো মদের বোতল নিয়ে ঠিক ছটা নাগাদ বাড়ি ফিরল। সৌমেন বাবু সমীরকে জিজ্ঞেস করলেন – কিরে সমু অরিজিনাল তো?
সমীর – আমাকে যা দিয়েছে নিয়ে এসেছি এ ব্যাপারে আমার কোনো অভিজ্ঞতা নেই তুমি দেখে বল।
সৌমেন বাবু – ব্যাগ থেকে বের করে দেখে বলল হ্যা ঠিক আছে খুব ভালো স্কচ অমরনাথ বাবুর পছন্দ হবে। শোনো সমু ওনার একটু মেয়েদের দিকেও ঝোক আছে সুমনা লক্ষীকে বলো যেন খুব ভালো করে সেজে ওনার সামনে আসে।
সমীর- বাবা তুমি কিছু চিন্তা করোনা সব ঠিকঠাক হয়ে যাবে। তবে তুমি কিন্তু এই বোতল থেকে এক ফোঁটাও খাবে না মনে রাখবে কথাটা।
ঘড়িতে সন্ধ্যে সাতটা বাজে সবাই তৈরি জেসি অমরনাথকে রিসিভ করার জন্য। ফোনটা বেজে উঠতে সমীর গিয়ে ফোন ধরল – ও হ্যালো বলতেই একটা মেয়ের গলা পেল জিজ্ঞেস করল – এটাকি মি:সৌমেন সিনহার বাড়ি?
সমীর- হ্যা আপনি কে বলছেন?
ওপাশ থেকে বলল-আমি মি: অমরনাথ -এর মেয়ে বলছি আপনাদের বাড়ির লোকেশনটা যদি আমাকে একবার বলেন।
সমীর সহজ করে বলে দিল আর বলল আমি বাইরেই দাঁড়িয়ে থাকব অমরনাথ স্যার আমাকে চেনেন আমি সৌমেন বাবুর ছেলে কথা বলছি।
ওপাশ থেকে বলল- নমস্কার আমার নাম দেবিকা আমিও আপনাদের বাড়ি আসছি বাবার সাথে আপনাদের কোনো অসুবিধা হবে নাতো?
সমীর – না না মোস্ট ওয়েলকাম ম্যাম।
দেবিকা – এ মা আমাকে ম্যাডাম বলতে হবে না আমি ইলেভেনে পড়ি আমি বাড়িতে একা থাকব বলে বাবা বললেন ওনার সাথে আসতে তাই……
সমীর – আরে আমাকে অতো কৈফিয়ত দিতে হবেনা আপনারা আসুন আমাদের ভালোই লাগবে।
কথা শেষ করে সমীর সৌমেন বাবুকে বলল – বাবা অমরনাথ বাবু ও ওনার মেয়ে দুজনেই আসছে এসে পড়েছেন প্রায়। তাই আমি একটু বাইরে গিয়ে দাঁড়াচ্ছি যাতে ওনাদের কোনো অসুবিধা না হয়.
সমীর বেরিয়ে একটু এগিয়ে এসে দাঁড়াল। মিনিট কয়েক বাদে একটা গাড়ি সমীরের একেবারে গা ঘেসে দাঁড়াল সমীর একটু বিরক্ত হয়ে কিছু বলতে যাচ্ছিল তখুনি জানালার কাঁচ নামিয়ে অমরনাথ বাবু জিজ্ঞেস করলেন – আরে সমীর কতক্ষন দাঁড়িয়ে?
সমীর- আমি তো এই এসে দাঁড়ালাম আসুন ওই সামনেই আমাদের বাড়ি। সমীর আগে আগে চলতে লাগল পিছনে গাড়ি আসছে। সমীরে গেটের দুটো পাল্লা খুলে বলল – গাড়ি ভিতরে ঢুকিয়ে দিন স্যার।
গাড়ি ভিতরে ঢুকিয়ে গাড়ি থেকে নামলেন অমরনাথ বাবু আর ওপাশের দরজা খুলে একটি মেয়ে নামল। বুঝল এই অমরনাথ বাবুর মেয়ে। ওদের নিয়ে ভিতরে ঢুকল সমীর। সৌমেন বাবু বসার ঘরে সোফাতে বসেছিলেন উঠে দাঁড়িয়ে হাত তুলে নমস্কার জানিয়ে বললেন আসুন স্যার, এখানে বসুন। দেবিকা এগিয়ে গিয়ে সৌমেন বাবুকে পায়ে হাত দিয়ে প্রণাম করল যুথিকা দেবীও এসে পড়েছেন ওঁকেও প্রণাম করে উঠে দাঁড়িল।
এবার সমীর পাশ থেকে দেবিকাকে দেখতে লাগল একটা সাদা টপ কাপড়ের আর লাল রঙের স্কার্ট। গায়ের রং খুব ফরসাও নয় আবার কালোও বলা যাবেনা। চামড়ার থেকে একটা ঔজ্জ্বল্যের আভা বেরোচ্ছে। অনেকটা লম্বা খুবই ভালো সাস্থ বুকটা বেশ অনেকটা সামনের দিকে এগিয়ে রয়েছে আর তেমনি পেছনটাও পিছনের দিকে অনেকটাই বাইরে। সরু কোমর। সব মিলিয়ে বেশ কমনীয় শরীর দেবিকাকে দেখলেই একটা ভালো লাগা মন ভোরে যায়। ওর ভাবনাতে ছেদ পড়ল সুমনা এসে দাঁড়াতে, অমরনাথ বাবু সুমনাকে দেখে বেশ উচ্ছস্বরে বলে উঠলেন সৌমেন বাবু আপনার বৌমা তো দারুন রূপসী আমার তো সুমনাকে দেখে বেশ ভালো লাগছে। সমীরের দিকে তাকিয়ে বললেন – তুমি তো বেশ ভাগ্যবান এমন সুন্দরী একটা বৌ পেয়েছ।
সমীর – থ্যাংক ইউ স্যার।
বেশ কিছুক্ষন না না গল্প করে এবার সৌমেন বাবু বললেন – চলুন আমার ঘরে ওখানে বসেই গলা ভেজাবেন।
দুজনে উঠে সৌমেন বাবুর ঘরে ঢুকলেন। ঢোকার আগে সুমনা আর লক্ষীকে বলে গেলেন বোতল গ্লাস আর সাথে আইস কিউব সব নিয়ে আসতে।
সুমনা সৌমেন বাবুর কথামত সমস্ত কিছু নিয়ে ওনাদের কাছে গেল। অমরনাথ বাবু সুমনাকে জিজ্ঞেস করলেন – একটা কথা বলছি তোমায় কিছু মনে করোনা।
সুমনা – বলুন না আমি কিছুই মনে করব না।
অমরনাথ – যদি তুমি আমাকে ড্রিঙ্কস পরিবেশন কারো তো আমার খুব ভালো লাগবে।
সুমনা – নিশ্চই দেব আর আপনি যতক্ষণ ড্রিংক করবেন আমি আপনার কাছেই থাকব তবে বাবা কে কিন্তু ড্রিংক নিতে অনুরোধ করবে না ওনার ড্রাঙ্ক করা মানা।
অমরনাথ – একা একা আমার খেতে ভালো লাগবে না তবে যদি তুমি আমার সাথে ড্রিংক নাও তো আমার ভালো লাগবে।
সুমনা একবার সৌমেন বাবুর দিকে তাকাল। সৌমেন বাবু বললেন – ঠিক আছে সুমনাও আপনাকে সাথ দেবে তবে ওর খুব একটা অভ্যেস নেই।
সুমনা এবার অমরনাথ বাবুকে গ্লাসে স্কচ ঢেলে দিয়ে নিজের জন্যেও নিলো কিন্তু খুব সামান্য পরিমানে। গ্লাসে ঢালার সময় সুমনার শাড়ির অঞ্চল সরে গিয়ে ওর একটা ভরাট বুক বেরিয়ে গেল, ব্লাউজটা ডিপ নেক হওয়ায় ওর বুকের প্রায় অর্ধেকটা দেখা যেতে লাগল সৌমেন বাবু আর সুমনা দুজনেই দেখল যে অমরনাথ হাঁ করে গিলছে সে দৃশ্যটা। সুমনা বুক ঢাকার কোনো চেষ্টাই করলনা উল্টে বুকটা আরো চেতিয়ে ধরল যাতে ওর মাইটা বেশ ভালো করে দেখতে পান উনি।
অমরনাথ গ্লাস মুখে দিয়ে অল্প অল্প কেহেটে লাগলেন আর সুমনার মাই দেখতে লাগলেন। কিছুক্ষন বাদে সুমনাকে বললেন – তুমি কিন্তু বেশ সেক্সী মেয়ে তোমার মতো মেয়েদের আমার খুব পছন্দ।
সুমনা হেসে বললেন – আমার এমন কি আছে যে আমাকে আপনার খুব সেক্সী মনে হয়?
অমরনাথ – কাপড়ে ঢাকা অবস্থায় দেখেই আমার অবস্থা খারাপ জানিনা পুরোটা দেখলে আমার কি হবে।
সৌমেন বাবু উঠে পরে বললেন – আপনারা ড্রিংক করুন আমি একটা কাজ সেরে আসছি। অমরনাথের উত্তরের অপেক্ষা না করেই সুমনাকে ইশারা করে বেরিয়ে এলেন ঘর থেকে।
বাইরে তখন দেবিকার সাথে যুথিকা গল্প করছে সাথে সমীর আর লক্ষীও রয়েছে। দেবিকার সামনে একটা গ্লাসে কোল্ডড্রিঙ্ক আর চিকেন পকোড়া যেটা লক্ষী বানিয়েছে।
দেবিকা সমীরকে লক্ষ্য করে বলল – কি তুমি তো একটাও পকোড়া নিচ্ছনা আমি কি একই খাবো।
সমীর – না না এইতো নিচ্ছি বলে একটা পকোড়া তুলে মুখে দিলো। যুথিকা সুমন বাবুকে ঘর থেকে বেড়িয়ে আসতে দেখে এগিয়ে গেলেন ওনার দিকে তারপর সোজা পাশের ঘরে গিয়ে ঢুকলেন। লক্ষীও রান্না ঘরের দিকে চলে গেল।
সবাই চলে যেতে দেবিকা বলল – সেই তখন থেকে তুমি শুধু আমাকে দেখেই যাচ্ছ, আমাকে কি তোমার এতটাই পছন্দ যে এতো সুস্বাদু পকোড়া ছেড়ে শুধু আমাকেই দেখছো?
সমীর – তুমি খুব সুন্দরী তাই দেখছি।
দেবিকা – আমার থেকে তোমার বৌ অনেক বেশি সুন্দরী।
সমীর- সে আমি জানি ও যেমন সুন্দরী তেমনি সেক্সী মেয়ে তবে তুমিও কম যাও না।
দেবিকা শুনে হেসে বলল – নিজের বৌকে বাবার কাছে ছেড়ে দিয়ে এখন আফসোস হচ্ছে বুঝেছি তাই আমার প্রতি এতটা আগ্রহ তাই তো।
সমীর – মোটেই নয় তোমার বাবা কি কি করতে পারেন আমার সুমনার সাথে?
দেবিকা – গিয়ে দেখে এস এতক্ষনে সম্পূর্ণ উলঙ্গ করে দিয়েছে তোমার বৌকে আর তারপর যা ছেলেরা করে সেটাই করতে চলেছে।
সমীর- কি কি করে ছেলেরা একটা সেক্সী মেয়েকে পেলে তোমার ধারণা আছে?
দেবিকা – সে আবার নেই আমি খুব জানি আর এটাও জানি তুমিও আমাকে সে গুলোই করতে চাইছো আমার সাথে।
সমীর- দেখো চাইলেই কি সব পাওয়া যায় আর আমি জোর করে কিছুই পেতে চাইনা যদি কোনো মেয়ে নিজের ইচ্ছেতে দেয় তবেই আমি এগোতে পারি।
দেবিকা – আচ্ছা আমাকে বলো মেয়েদের শরীরের কোনটা বেশি পছন্দ তোমার?
সমীর- মেয়েদের সুগঠিত ভরাট দুটো মাই – ইচ্ছে করেই মাই শব্দটা ব্যবহার করল দেবিকার পতিক্রিয়া দেখার জন্য।
দেবিকা কিন্তু খুব সহজ ভাবে শব্দটা মেনে নিলো বলল – তাই তা আমার মাই দুটোও কি তোমার পছন্দ।
সমীর – ভীষণ।
দেবিকা – যদি এতই পছন্দ তো এখন একবার হাত দিলে না কেন।
সমীর – ওই যে বললাম আমি নিজে থেকে এগিয়ে গিয়ে তোমার মাইতে হাত দিলাম আর তুমি আমাকে একটা চড় মেরে গালি দেওয়া শুরু করলে তাই চুপ করে বসে শুধু চোখেই দেখছিলাম।
দেবিকা এবার উঠে এসে সমীরের পাশে বসে ওর একটা হাত নিয়ে নিজের একটা মাইয়ের উপর রেখে বলল – নাও এবার তুমি যা খুশি করতে পারো, তা এখানেই করবে না কি ঘরে যাবে?
সমীর – চলো তবে ঘরে যাই আমরা।
দেবিকা – ঠিক আছে যাব তবে তার আগে একবার বাইরে থেকে দেখে নিতে চাই যে সুমনা বৌদির সাথে বাবা এখন কি করছে।
সমীর ওকে তুলে ঘরের বাইরে গেল আর উঁকি মেরে দেখে যে সুমনা ল্যাংটো হয়ে গুদ ফ্যান করে দিয়েছে আর অমরনাথ বাবু ওর গুদে স্কচ ঢেলে চেটে চেটে খাচ্ছে। আর সুমনা অমরনাথের বাড়া ধরে নাড়াচ্ছে।
দেবিকা সমীরকে বলল – দেখলে আমি বলেছিলাম না যে বাবা তোমার বৌকে উলঙ্গ করে দিয়েছে।
সমীর – দেখা হলে চলো আমিও তোমাকে উলঙ্গ করে গুদ চেটে দি।
দেবিকা – কেন শুধু গুদ চাটবে চুদবেনা আমাকে?
সমীর – চুদবোনা কেন গুদ-পোঁদ দুটোই চুদে দেব তোমার যদি তুমি চাও।
দেবিকা সাথে সাথে সমীরের একটা হাত নিয়ে ওর স্কার্টের নিচে প্যান্টি ঢাকা গুদে রেখে বলল দেখো আমার গুদের কি অবস্থা পুরো প্যান্টিটা ভিজে গেছে।
সমীর দেখলো যে সত্যি ওর প্যান্টি একেবারে সপসপ করছে ওর গুদের রসে.
এবার দেবিকাকে নিয়ে দোতলায় নিজের ঘরে গেল রান্না ঘরের দরজায় দাঁড়িয়ে লক্ষী দেখলো আর ইশারা করল সমীরকে যে ও আসতে চায় ওদের সাথে। সমীর মাথা ইশারায় বলল যেন একটু পরে আসে।
উপরে গিয়ে দেবিকা সমীরকে জড়িয়ে ধরে প্যান্টের উপর দিয়ে বাড়াতে হাত দিলো আর মুখ দিয়ে আওয়াজ বেরোল “ওয়াও” কি দারুন বাড়া গো তোমার।
সমীর বলল – প্যান্ট খুলে দিচ্ছি দাড়াও। সমীর প্যান্ট খুলে দিলো নিচে কিছুই ছিলোনা প্যান্টটা নামিয়ে দিতেই বাড়া বেরিয়ে লটপট করে ঝুলতে লাগল দেবিকা দুহাতে ধরে বাড়াতে চুমু খেতে লাগল মুখে বলতে লাগল ওহ কি একখানা বাড়া বানিয়েছ গুদে ঢুকলে আমার বাবার নাম ভুলিয়ে ছেড়ে দেবে জানি তবুও আমি ইটা গুদে নিতে চাই এতো বড় বাড়া আমার গুদে কখন ঢোকেনি।
সমীর জিজ্ঞেস করল – তোমার গুদে কত বাড়া ঢুকেছে?
দেবিকা – প্রথমে বলি আমার গুদে সিল ভেঙেছে আমার বাবা তারপর প্রায় গোটা দশেক বাড়া আমার গুদে ঢুকেছে। বাবার বাড়া তোমার থেকে ছোট কিন্তু বেশ আরাম পেয়েছিলাম প্রথম চোদানোয় আর আজকে তোমার বাড়ার চোদন খাবো। বাকি যে কোটা ঢুকেছে সব গুলোই প্রায় একই রকম তোমার বাবার চার ভাগের এক ভাগ হবে।
সমীর এবার ওকে দাঁড় করিয়ে টপ খুলে ব্রেসিয়ারের বাঁধন থেকে ওর দুটো বড় মাইকে মুক্ত করল। হামলে পড়ল ওর দুটো মাইয়ের উপর একটা টিপতে আর একটা চুষতে লাগল . একটা হাত নিচে এনে ওর স্কার্ট টেনে নামিয়ে দিলো। দেবিকা এবার নিজেই স্কার্ট আর প্যান্টি পা থেকে বের করে পাশে ছুড়ে দিল।
সমীর দেবিকার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো আর আঙ্গুল দিয়েই বুঝতে পারল যে গুদ বেশ ব্যবহার হয়েছে। সমীর ভাবলো ওর এতে কিছু যায় আসেনা ওকে ঠেলে বিছনায় নিয়ে শুইয়ে দিয়ে ওর গুদে মুখ দিলো আর জিভটা সরু করে ফুটোতে ঢুকিয়ে নাড়াতে লাগল। দেবিকা সুখে ওহঃ কি ভালো লাগছে গো জিভটা আরো ভিতরে ঢুকিয়ে দাও। সমীর গুদের সাথে সাথে ওর মাই দুটোকেও চটকে চটকে টিপতে লাগল। এই দ্বিমুখী আক্রমণে দেবিকা পাগল হয়ে গেল বলল – আমি আর থাকতে পারছিনা তোমার বাড়া ঢোকাও আমার গুদে চুদে দাও আমাকে।
সমীর – এইতো দেব তোমার গুদে আমার বাড়া আর চুদে চুদে তোমাকে তোমার সারা গুষ্টির নাম ভুলিয়ে দেব।
দেবিকা – দাও তাই দাও।
সমীর এবার বাড়া ধরে ফুটোতে লাগিয়ে এক ঠাপে অর্ধেক ঢুকিয়ে দিলো। দেবিকা – উহ্হ্হঃ কি ঢোকালে আমার গুদ চিরে গেল মনে হয়।
সমীর – মেয়েদের গু ইলাস্টিকের মতো যত মোটা আর লম্বা হোক সব ঢুকে যাবে —- আবার একটা ঠাপে পুরোটা ঢুকিয়ে দিয়ে ওর দুটো মাইকে ধরে টিপতে টিপতে ওর দুই ঠোঁট চুষতে লাগল আর একটু একটু করে কোমর দোলাতে লাগল।
এদিকে লক্ষী অনেক্ষন ঘরে ঢুকেছে ওদের খেলা দেখতে দেখতে গুদ ভিজিয়ে ফেলেছে। শাড়ি সায়া খুলে সম্পূর্ণ ল্যাংটো হয়ে গুদে একটা আঙ্গুল পুড়ে নাড়াচ্ছে আর মুখ দিয়ে আঃ আঃ করছে।
সমীর মিশনারি পজিশন থেকে ওকে কুকুরের মতো করে আবার বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগল। দেবিকা ইসসসসস করতে করতে রস খসিয়ে দিলো। বেশ কয়েকবার রস খসিয়ে কাহিল হয়ে সমীরকে বলল – এবার তোমার বীর্য ঢাল আমি আর পারছিনা তোমার ঠাপ খেতে।
সমীর – এতো তাড়াতাড়ি আমার বেরোবে না তোমার গুদ থেকে বাড়া বের করে তোমার পোঁদে দিচ্ছি।
দেবিকা না না আমার পোঁদে এখন দিও না চোদানোর সুখটাই নষ্ট হয়ে যাবে তার চেয়ে আমি তোমার বাড়া চুষে রস খসিয়ে দিচ্ছে।
লক্ষী আর চুপ করে থাকতে পারলো না এগিয়ে এসে বলল তোমার দারা হবে না আজ পর্যন্ত কেউই দাদাবাবুর বাড়া চুষে বীর্য বের করতে পারেনি। তুমি ধরে সরে যাও এবার আমাকে চুদে বীর্য ঢালুক আমার গুদে।
দেবিকা একটু অবাক হয়ে বলল – তুমি দাদার চোদা খেয়েছো ঠিক আছে এস বলে পাশে গড়িয়ে গেল লক্ষী সমীরের রসে চপচপে বাড়া ধরে একবার মুখে নিয়ে চুষতে লাগল, একটু চুষেই ছেড়ে দিয়ে গুদে ফ্যান করে বলল নাও এবার চোদ আমাকে। . সমীর এবার লক্ষীকে চুদতে লাগল
কিছুক্ষন ওকে চুদে ওর গুদ থেকে বাড়া বের করে ওকে উল্টে দিয়ে এক গাদা থুতু নিয়ে ওর পোঁদের ফুটোতে লাগিয়ে বাড়া ঠেলে ঠেলে ওর পোঁদে ঢুকিয়ে দিলো। অটো বড় আর মোটা বাড়া একমন অনায়াসে গুদে ঢুকতে দেখে অবাক হয়ে দেখতে লাগল। ওকে ওই ভাবে ঠকাতে দেখে বলল – কি নেবে নাকি তোমার পোঁদে প্রথমে একটু লাগলেও পরে বেশ সুখ বাপে – পোঁদ মারানোর মজাই আলাদা।
দেবিকা – না আজকে নয় অন্য একদিন নয় পোঁদে নেব, এখন তো চিনেই গেলাম বাড়ি সময় সুযোগ করে চলে আসব।
সমীর বলল – সে তোমার যখন খুশি এস তবে আমার তো অফিস থাকবে সোম থেকে শুক্র। তুমি শনিবার করে চলে এসো সকালের দিকে।
ওদিকে নিচে সুমনা অমরনাথ বাবুর চোদা খাচ্ছে। সুমনাকে চুদতে চুদতে অমরনাথ বলছে – তুই কি সেক্সী মাগীরে তোকে চুদে যে সুখ পাচ্ছি সেটা আমার মেয়েকে চুদেও পাইনি।
সুমনা ঠাপ খেতে খেতে বলল – মেয়েকেও ঠাপিয়েছ এখন দেখোগে যাও আমার স্বামী তোমার মেয়েকে চুদে ফ্যান করে দিচ্ছে।
অমরনাথ – সে দিক আমিও তো তোকে চুদছি আজকে সারা রাত তোকে চুদে যাবো কালকে বিকেলে বাড়ি যাবো, তোর কোনো অসুবিধা নেইতো?
সুমনা – তুমি চাইলেই আমি গুদ মেলে ধরব তোমার বাড়ার সামনে যতক্ষণ খুশি চোদ আমাকে।
অমরনাথ – আমার মেয়ে বেশিক্ষন পারেনা আমার ঠাপ খেতে।
সুমনা – আজকে রাতের পর থেকে দেখবে ও অনেক বেশি সময় ধরে ঠাপ খেতে পারবে। রাতে থাকলে সমীর ওকে সারা রাত ধরে ঠাপাবে ওকে আর তাতেই ওর চোদন খাবার শক্তি বেড়ে যাবে।
অমরনাথ – না না মাগি এবার তোর গুদে আমার মাল ঢালছি।
সুমনা – ঢেলে দাও তবে আমার তোমার মাল খাবার ইচ্ছে ছিল।
অমরনাথ – না তাহলে মুখে ঢালছি হাঁ কর মাগি।
অমরনাথ বাড়া বের করে সুমনার মুখে ঢুকিয়ে দিলো আর পুরো বীর্য ঢেলে দিল কিন্তু সমীরের যতটা বেরোয় সে তুলনায় কিছুই না।
বীর্য খসিয়ে কিছুটা ক্লান্তিতে শুয়ে পড়ল আর সুমনাকে বলল – আর একটা ড্রিংক বানাও আর এক গ্লাস থেকেই দুজনে খাবো।
সৌমেন বাবু ঘরে ঢুকলেন বললেন – কি ব্যাপার স্যার আমার ছেলের বৌকে নিয়ে মজা করলেই চলবে খেতে হবে না।
অমরনাথ – হ্যা এই গ্লাসটা শেষ করে আসছি। একটা কথা জিজ্ঞেস করছি আপনাকে – এখন কি একদমই বাড়া দাঁড়ায় না আপনার?
সৌমেন – দাঁড়ায় তবে ঠিক আগের মতো নয় বেশ কিছুক্ষন চুষে দিলে তবেই দাঁড়ায়।
অমরনাথ – তা আমার মেয়েকে একবার ঠাপিয়ে নিন আজ আমি আর বাড়ি ফিরছিনা আগামী কাল বিকেলে ফিরব।
সৌমেন – ঠিক আছে কোনো অসুবিধা নেই আর আপনার মেয়ে আমার ছেলের কাছে আছে দেখি সেখান থেকে কখন নিচে আসে।
অমরনাথ – যান না গিয়ে মাগীকে চুলের মুঠি ধরে নিয়ে আসুন আর আমার সামনেই চুদুন ওকে।
পিছন থেকে দেবিকা ঢুকেই ওর বাবার কথা শুনে বলল – আর চুলের মুঠি ধরে আনতে হবেনা আমি এসে গেছি। সৌমেন বাবুর দিকে তাকিয়ে বলল জেঠু নাও তোমার বাড়া বের করো দেখি কেমন না দাঁড়ায় দেখি।
সৌমেন বাবুর জন্য অপেক্ষা না করে দেবিকা নিজেই সৌমেন বাবুর পাজামা খুলে ফেলল আর নেতানো বাড়া ধরে নাড়াতে লাগল। সৌমেন বাবুর শরীরে কম ভাব আগেই এসেছিলো দেবিকার বাড়া নাড়ানোর ফলে খুব তাড়াতাড়ি সেটা শক্ত হতে শুরু করল।
সুমনা দেখে বলল- সেকি বাবা কালকে কত চুষেও খাড়া করে পারিনি আর এখন দাঁড়িয়ে গেল, যাক নাও এবার গুদে ধোলাই কর।
অমরনাথ, সুমনা দুজনেই ল্যাংটো এবার দেবিকা আবার ল্যাংটো হয়ে গেল আর সৌমেন বাবুকেও ল্যাংটো করে দিলো।
সুমনা জিজ্ঞেস দেবিকাকে করল – তোমাকে এতো তাড়াতাড়ি ছেড়ে দিলো তোমাকে চোদেনি?
দেবিকা – চোদেনি আবার চুদে চুদে গুদের ফুটো বড় করে দিয়েছে এই দেখ বলে গুদ ফাঁক করে দেখালো।
সৌমেন বাবু – দেবিকার মাই দুটো চটকাচ্ছে আর দেবিকা ওনার বাড়া মুখে নিয়ে চুষে দিচ্ছে। কিছুক্ষন চুষে সৌমেন বাবু ওর মুখ থেকে বাড়া বের করে ওকে বলল – না এবার কুত্তি হয়ে যা আমি তোকে কুত্তা চোদা করব।
দেবিকা ওর সুডৌল পাছা নিয়ে পজিশন নিতেই সৌমেন বাবু পরপর করে বাড়া ঢুকিয়ে দিলো আর ঝুলে থাকা মাই দুটো ধরে ঠাপাতে লাগল।
ওদিকে সমীরের ঘরে লক্ষীর পোঁদ মেরে বীর্য দেহলে দিলো আর ওর পাশে শুয়ে পড়ল।
দিনার সেরে সারা রাত চোদন উৎসব চলল এবার আর আলাদা আলাদা নয় সবাই একটা ঘরে তুমুল উল্লাসে গুদ মারতে লাগল। কখনো দেবিকা সমীরে বাড়া নিচ্ছে তো কখন অমরনাথের আবার কখনো অমরনাথ লক্ষীকে চুদছে আর সৌমেন সুমনাকে।
শেষে ভোরের দিকে সকলে ক্লান্ত হয়ে ল্যাংটো হয়েই শুয়ে ঘুমিয়ে পরল। সকালে যুথিকা দেবী এসে ওদের ঘুম ভাঙালো।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 5 / 5. মোট ভোটঃ 1

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

Leave a Comment