প্রেম ভালোবাসা বিয়ে [২৪]

সারারাত অমরনাথবাবু এবং তার মেয়ের সাথে প্রেমলীলা চালানোর পর সবাই ক্লান্ত ছিল। সকালে সবাই ঘরেই চা খেলো ব্রেকফাস্টের পরেও কিছুটা সময় বিশ্রাম নিলো সকলেই। শুধু লক্ষী রান্না বান্না করতে চলে গেল।

দুপুরের খাওয়া শেষে অমরনাথ বাবু যুথিকাকে কাছে টেনে ওনার একটা মাই টিপে ধরলেন। যুথিকা প্রথমে খুব চমকে গেলেন। শেষে সৌমেন বাবু অমরনাথকে বললেন – স্যার ওকে ছেড়েদিন ওর কোনো সেক্স নেই শরীরে ও মনে। বহু বছর ধরেই ও এরকমই রয়ে গেছে সেই সমীর জন্ম নেবার পর থেকেই। অনেক চিকিৎসা করিয়েছি কিন্তু কোনো ফল মেলেনি আর তাইতো আমাকে অন্য মেয়ের সাথে শুতে হয় মাঝে মাঝে। তবে এই কয়েক মাস ধরে আমার শরীর ভালো না থাকায় আর কাউকে কাছে ডাকিনি। যদিও সুমনা আমাকে একটু চুষে দিয়ে আরাম দেয়। কিন্তু কাল রাতে দেবিকাকে দেখে উত্তেজনা আসে তাই অনেকদিন পরে ওর শরীরটা ভোগ করে বেশ তৃপ্তি পেয়েছি। যদি এর পরেও দেবিকা এলে চেষ্টা করে দেখতে পারি।

অমরনাথ সুমন বাবুর কথা শুনে যুথিকার কাছে ক্ষমা চেয়ে নিলেন বললেন – বৌদি আমার অন্যায় হয়ে গেছে ক্ষমা করবেন আমাকে।

যুথিকা কোনো উত্তর না দিয়ে চলে গেলেন সেখান থেকে।

বিকেলের দিকে অমরনাথ আর দেবিকা চলে গেল। দেবিকা একবার সমীরের বাড়া দিয়ে চুদিয়ে নিয়েছে কিন্তু ওর পোঁদ মারতে দেয়নি বলেছে এর পরের বার এলে গুদ পোঁদ দুটোই চুদতে দেবে। আর সোমিরকেও ওদের বাড়িতে যেতে বলেছে।

কাল থেকে সমীরের অফিস শুরু সকাল ৯:৩০ থেকে। তাই খুব তাড়াতাড়ি রাতের খাবার খেয়ে শুয়ে পড়ল যদিও দুপাশে লক্ষী আর সুমনা ছিল কিন্তু দুজনের কারোরি আর চোদানোর ইচ্ছে ছিলোনা।

যথা সময় সমীর অফিসে ঢুকল চিফ লিগ্যাল অফিসারের কেবিনে ঢুকে জয়েনিং লেটার দিলো। উনি সমীরকে জেসির সাথে দেখা করতে বললেন।

সমীর সোজা অমরনাথ বাবুর কেবিনের সামনে দাঁড়াতেই পিওন ওকে ঢুকতে বাধা দিল বলল – চাইলে আপনি ফোনে কথা বলতে পারেন।

সমীর তাতেই রাজি হলো পিওন ফোন কনেক্ট করে ওকে দিলো। ওপর প্রান্তে কোনো সারা নেই অনেক্ষন রিং হবার পরে অমরনাথ ফোন রিসিভ করে হ্যালো বলতে সমীর জিজ্ঞেস করল – স্যার আপনি আমাকে দেখা করতে বলেছিলেন?

অমরনাথ সমীরের গলা চিনে বেল বাজালেন, পিওন ঘরে ঢুকতে বললেন – ওকে আমার কাছে আসতে বলো। পিওন বাইরে বেরিয়ে এসে বলল – স্যার এমনি ভিতরে যান।

সমীর ভিতরে ঢুকল দেখে যে এক ভদ্র মহিলা ওনার টেবিলের সামনে চেয়ারে বসে হাত পেন্সিল আর নোট বুক। সমীরকে দেখে – অরে এসো বস বলে ওনার সামনে আর একটা চেয়ার দেখিয়ে দিলেন।

সমীর চেয়ারে বসতে অমরনাথ পরিচয় করিয়ে দিলেন মহিলার সাথে – পাপিয়া যিনি আজ থেকে লিগ্যাল সেলে এসিট্যান্ট চিফ লিগ্যাল অফিসার হিসেবে জয়েন করেছে। মহিলা হাত জোর করে বলল -নমস্কার।

সমীরের দিকে তাকিয়ে অমরনাথ বললেন – দেখো এ হচ্ছে আমার PA, ভীষণ ওবিডিয়েন্ট আর খুব সেক্সী একটু আগেই আমার টেবিলের তলায় ঢুকে আমার বাড়া বাবাজির সেবা করছিলো।

পাপিয়া – স্যার আমার বুঝি লজ্জ্যা করেন সবার সামনে এই কথা গুলো বলছেন।

অমরনাথ – অরে ও আমার ঘরের ছেলে ওকে বললে কোনো অসুবিধা নেই বরং তোমার সুবিধা হবে ওর যা এক খানা বাড়া না, দেখলে তোমার গুদ এখুনি ঘেমে যাবে।

পাপিয়া মুখ ঘুরিয়ে সমীরের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল – কি তাই নাকি?

সমীর – তা আমার জিনিসটা একটু বেশিই মোটা আর লম্বা।

অমরনাথ – অরে একবার বের করে দেখিয়েই দাওনা ভয় নেই এখানে আর কেউ এখন ঢুকবে না।

সমীর প্রথম দিন অফিসে এসেছে তাই প্যান্টের নিচে জাঙ্গিয়া পড়েছে তাই ওর বাড়া বের করতে একটু অসুবিধা হচ্ছে আর তাই দেখে পাপিয়া বলল – দাড়াও আমি বের করে দেখে নিচ্ছি বলেই সমীরের চেয়ারটা ঘুরিয়ে নিলো নিজের দিকে আর প্যান্টের বোতাম খুলে কোমরের থেকে অনেকটা নামিয়ে দিয়ে জাঙ্গিয়া থেকে বাড়া বের করল।

পাপিয়া – ও মাই গড এখনো তো শক্ত হয়নি তাতেই এত বড় আর মোটা লাগছে শক্ত হলে কি হবে ভাবতেই ভয় করছে।

অমরনাথ – ভয় করবে না এখুনি গুদে নিতে চাইবে।

পাপিয়া – সেতো চাইতেই পারি কিন্তু সমীর কি রাজি হবে আমার গুদে ঢোকাতে?

অমরনাথ – কেন রাজি হবেনা তোমাদের মা-মেয়েকে চুদে দেবে তুমি বললেই।

পাপিয়া – আবার আমার মেয়েকে কেন ও বেচারি নিতে পারবে না এতো বড় জিনিস আমিই নেব।

অমরনাথ – আমাকে তো চুদতে দাওনি তোমার মেয়েকে কিন্তু এ যদি একবার তোমার মেয়েকে কাছ থেকে দেখে তো ঠিক চুদে দেবে যেমন আমার মেয়েকে চুদে দিয়েছে আর বাড়ি গিয়ে বলেছে সপ্তাহে একবার সমীরের চোদা খেতে চায়।

সমীরের দিকে তাকিয়ে পাপিয়া বলল – দেবিকা তো আমার মেয়ের বয়েসীই তাকে চুদে দিয়েছো।

অনেক্ষন চুপ থেকে সমীর এবার মুখ খুলল – দেখো তোমার মেয়ে বা আরো কেউ যদি চোদাতে চায় তো আমি সব সময় রাজি। পাপিয়া কথা বলতে বলতে সমীরের বাড়া ধরে উপর নিচ করছিলো নরম হাতের ছোঁয়ায় সমীরের বাড়া বড় হতে লাগল। পাপিয়া আর দেরি না করে ঝুকে পরে বাড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে লাগল।

সমীর – পাপিয়ার মাথায় হাত বুলিয়ে বলল দেখো আমাকে ক্ষেপছো এখন আমি তোমাকে ধরে তোমার গুদ আর পোঁদ দুটোই মেরে দেব তখন কিন্তু তুমি আমাকে দোষ দিতে পারবে না।

পাপিয়া মুখ থেকে বাড়া বের করে বলল – না না তোমাকে দিয়ে আমি গুদ পোঁদ দুটোই চোদাব তবে এখানে নয় আমার বাড়িতে। যাবে আজকে একটু আগে বেরিয়ে সোজা আমার বাড়ি সেখানে গিয়ে আরাম করে আমাকে চুদবে আর যদি তানিয়া বাড়ি থাকে তো পারলে তাকেও চুদে দিও।

সমীর এবার বাড়া জাঙ্গিয়াতে ঢুকিয়ে ঠিক থাকে হয়ে বসে বলল ঠিক আছে তবে মনে রাখবে আমার কিন্তু বীর্যপাত হতে অনেকটা বেশি সময় লাগে আর একটা গুদ চুদে আমার বীর্যপাত হয় না।

পাপিয়া – তাই স্যারের তো ১৫ মিনিটের বেশি আমাকে চুদতে পারেননি কোনো দিনও আজকে তোমারকে দিয়ে চুদিয়ে দেখি তোমার পারফর্মেন্স তারপর এই অফিসের যত গুলো চোদনে মাগি আছে সবার গুদে এই বাড়া ঢুকবে বুঝেছো।

সমীর- তবে খুব সাবধানে জানাজানি হলে কিন্তু কেলেঙ্কারির শেষ থাকবে না।

পাপিয়া – সে বিষয়ে আমার খেয়াল আছে। এই দেখোনা স্যারের কাছে গত পাঁচ বছর ধরে চোদা খাচ্ছি কিন্তু আজ পর্যন্ত কেউ জানতে পারেনি।

অমরনাথ সমীরকে বললেন – আজকে আর তোমাকে বিশেষ কোনো কাজ দেবোনা তুমি গিয়ে সবার সাথে পরিচিত হয়ে নাও কালকে তোমাকে দুটো ফাইল দেব।

সমীর পাপিয়ার সাথে বেরোলো কেবিন থেকে। পাপিয়াই সবার সাথে পরিচয় করিয়ে দিলো সমীরের। সবাই বেশ হেসে হেসে কথা বলতে লাগল শুধু একটি মেয়ে চুপ করে কাজ করে যাচ্ছে।

সমীর পাপিয়াকে ইশারা করতে বলল – অরে ওকে ছাড়ো ২২ বছর বয়েসের মেয়ে যে এমন রসকষ হীন হয় এর আগে আমি দেখিনি।

একটু চুপ করে থেকে পাপিয়া ওর কানের কাছে মুখ নিয়ে বলল – খুব সেক্সী দেখতে কিন্তু আজ পর্যন্ত ওর গায়ে হাত দেওয়া তো দূর ওর একটা হাত ও ধরতে পারেনি। স্বয়ং জেসিও না অনেক লোভ দেখিয়েছেনা প্রোমোশনের কোনো কাজ হয়নি।

সমীরের এবার একটা জেড চেপে গেল যে করেই হোক এই মেয়েকে চুদে ফাঁক করে দেবে।

প্রথম দিন কয়েক জনের সাথে আলাপ পরিচয় সারতেই লাঞ্চ টাইম হয়ে গেল। তবে সবার সাথে এখনো পরিচয় হয় নি কয়েক জন এখনো বাকি। ওরমধ্যেই পাপিয়ার সাথে – জেসির ঘরের যে টুকু ঘনিষ্টতা হয়েছিল বাইরে এসে সেটা আরো অনেকটা বেড়ে গেছে। পাপিয়ার কোনো কেবিন নেই তাই লাঞ্চে সমীরের কেবিনেই গেল আর সমীরের বেয়ারাকে ডেকে নিজের ব্যাগ থেকে টাকা বের করে সমীরের লাঞ্চ আনতে বলল।

পাপিয়া সমীরের কেবিনে ঢুকে বলল – তোমার লাঞ্চ আসার আগে আমরা লাঞ্চ বক্স থেকে দুজনে শেয়ার করেনি তোমার খাবার এলে সেখান থেকে আমাকেও ভাগ দিও।

সমীরের রুটি খেতে ভালো লাগে বেশি কিন্তু পাপিয়া লুচি এনেছে তাই ওটাই খেতে হচ্ছে। সমীর নিচ্ছে আর পাপিয়াও নিচ্ছে। দুজনে পাশা পাশি বসেছে। সমীরের কনুই বেশ কয়েকবার পাপিয়ার বড় মাই ছুঁয়ে যাচ্ছে। সমীর ইচ্ছে করে ছুতে চাইছেন কিন্তু ওর লাঞ্চ বক্স থেকে নিতে গিয়েই ওর মাই থেকে যাচ্ছে। যদিও পাপিয়ার কোনো হেলদোল নেই এ ব্যাপারে। ওদের লুচি শেষ হবার আগেই বেয়ারা সমীরের খাবার নিয়ে ঢুকল সাথে একটা প্লেট আর চামচ জলের গ্লাস। ছেলেটি প্লেটে খাবার বেড়ে দিয়ে বলল স্যার ক্যান্টিনে আজকে ফ্রাইয়েড রাইস আর চিলি চিকেন পেলাম কাল থেকে সকালেই আমাকে বলে দেবেন স্যার আপনার যা খেতে ইচ্ছে হবে আমি ক্যান্টিনে জানিয়ে দেব।

সমীর – ঠিক আছে তুমি যাও তোমার খাবার খেয়ে নাও।

ছেলেটির নাম বাদল খুব সরল ছেলে আজ পর্যন্ত ওকে কেউই লাঞ্চের সময় খেতে যেতে বলেননি। তাই প্রথম দিনেই সমীরের প্রতি ওর একটা ভালোলাগা মনে বাসা বাঁধলো।

বাদল যাবার জন্য কেবিনের দরজা খোলার জন্য হাত বাড়াতেই সমীর বলল – তুমি একটু দাড়াও।

বাদল দাঁড়িয়ে গেল। সমীর পাপিয়াকে জিজ্ঞেস করল তুমি আর একটু নাও।

পাপিয়া – না না বাবা আমি অনেকটা নিয়েছি বাকিটা তুমি নাও।

সমীর ওর প্লেটে কিছুটা ঢেলে নিয়ে বাদল কে বলল বাকিটা তুমি নিয়ে যাও। বাদল সমীরের মুখের দিকে তাকিয়ে রইল। সমীর ওকে আবার বলল – কি হলো এগুলো নিয়ে যাও।

বাদল আর কিছু না বলে প্যাকেট নিয়ে বেরিয়ে এলো। একটা ভালোলাগার কষ্ট ওকে একটু ভাবুক করে দিলো। বাদল আজকে কোনো খাবার আনেনি বাইরে থেকে একটু মুড়ি বাদাম কিনে খাবে ভেবেছিলো কিন্তু সিনহা স্যার ওকে এতটা ফ্রায়েড রাইস আর চিলি চিকেন দিয়েছে যে এতে তার কিছু টাকা বেঁচে যাবে আজকে। তাছাড়া ওর বাবা মারা যাবার পরে কোনোদিন ভালো মন্দ খেতে পারেনি। সংসারের পুরো দায়িত্য এখন ওর কাঁধে। বাবাও এই অফিসে কাজ করতেন হঠাৎ একদিন বুকে ব্যাথা হতে সবাই মিলে ওঁকে হাসপাতালে ভর্তি করাল কিন্তু ডাক্তার বাবাকে বাঁচাতে পারেনি। আর বাবা মারা যাবার পরে ওর উপরে দুই বোন আর ওর পরে এক বোন আর মা সবার দায়িত্য এখন ওর। এখনো ও পার্মানেন্ট হয়নি হয়তো আর একমাস বাদে ওর চাকরি পাকা হবে আর তখন হয়তো একটু মাইনে বাড়বে। বাদলের দুই দিদি কলেজে পরে আর বাড়িতে টিউশন নেয়। ওর পড়াশোনা একটু দেরিতে শুরু হয়েছিল ওর শারীরিক অসুস্থার জন্য। আর ক্লাস টেনে ওঠার পর ওর বাবা মারা যান। তাই বেয়ারা ছাড়া কম্পসনেট গ্রাউন্ডে আর কোনো জায়গা ওর কপালে জোটেনি।

সমীর পাপিয়ার কাছে থেকে বাদলের ব্যাপারে সব শুনে ওর খুব খারাপ লাগল। বাদলের বাবার লেখাপড়াও বেশি ছিলনা উনি ডেসপ্যাচে কাজ করতেন।

খাওয়া শেষে পাপিয়া জিজ্ঞেস করল -, সমীর একবার মুখ শুদ্ধি করাবেন?

সমীর – মুখ শুদ্ধি বুঝলাম না?

পাপিয়া হেসে ওর হাতটা নিয়ে সমীরের বাড়ার উপর রেখে বলল তোমার এটাকে একবার মুখে ঢুকিয়ে মুখশুদ্ধি করে নি।

সমীর – দেখো যদি কেউ ঢুকে পরে তো কি হবে বুঝতে পারছো?

পাপিয়া মুখে কিছু না বলে সোজা গিয়ে কেবিনের দরজা লক করে বলল এখন আর কেউ ঢুকতে পারবেনা। সমীরের প্যান্ট খুলে জাঙ্গিয়ার ভিতর থেকে বাড়া বের করে মুখে ঢুকিয়ে চুষতে লাগল।

সমীর নির্লিপ্ত থাকলো যাতে উত্তেজিত হয়ে না পরে কিছু সময় বাড়া চুসে বলল এই না হলে পুরুষ মানুষ এতক্ষন চুষলাম তোমার বাড়া থেকে মাল ছাড়লে না এভাবে জেসিকে সকালে চুস্তেই আমার মুখেই মাল ঢেলে দিয়েছে। এবার পাপিয়া বলল নিদেন পক্ষে একবার আমার দুটো মাইকে একটু আদর করো।

সমীর – না না এখন নয় ঘন্টা দুয়েক বাদেই তো তোমার বাড়ি যাচ্ছি সেখানেই যা করার করব।

.এখন আমাকে কয়েকটা ফাইল স্টাডি করতে হবে।

কিছুক্ষন বাদে দরজা খুলে বাদল বলল – স্যার সীমা ম্যাডাম আপনার সাথে দেখা করে চাইছে ভিতরে পাঠাব? সমীর ভাবলো সীমা নামটা তো যাদের সাথে আলাপ হলো তাদের কারোর নয় দেখা যাক তিনি আবার কে। সমীর বাদলকে বলল – ঠিক আছে আসতে বলো।

একটু বাদে একটা মুখ দরজার ফাঁক দিয়ে উঁকি দিয়ে বলল – ভিতরে আসতে পারি স্যার?

সমীর – আসুন।

সীমা মানে যে এখনো সতী পাপিয়ার কথামত ওকে এবার সমীর খুব ভালো করে দেখতে লাগল বেশ চটকদার শরীর আর দেখেতো সমীরের ওকে বেশ সেক্সী মনে হচ্ছে। নাকে ডগায় বিন্দু বিন্দু ঘাম পুরু ঠোঁট সেক্সী না হয় পারেনা।

সমীর- দেখা শেষ কর জিজ্ঞেস করল – কি বলবেন বলুন।

সীমা – আমাকে আপনি করে বলবেনা না আপনার থেকে বয়েসে আর সম্মানে আপনি অনেক বড়।

সমীর- ঠিক আছে এখন কি কারণে এসেছ সেটা বল।

সীমা – কোনো কারণ নেই শুধু আপনার সাথে আলাপ করতে এসেছি।

সমীর – যখন আমি সবার সাথে পরিচিত হচ্ছিলাম তখন তো মুখ ঘুরিয়ে ছিলে আমার দিকে একবার তাকাওনি পর্যন্ত তবে এখন কেন আমার সাথে পরিচিত হতে চাইছ?

সীমা – দেখুন স্যার পাপিয়া ম্যাডামকে আমার ঠিক ভালো লাগেনা উনি উঁচু পোস্টে কাজ করেন আর এই পোস্টে পৌঁছতে উনি অনেকের সাথেই রাত্রি যাপন করেছেন। উনি শরীর নিয়ে বড্ড খেলতে ভালোবাসেন, শুধুই শরীরী ভালোবাসা একবার শরীরের খিদে কার্য সিদ্ধি হয়ে গেলে আর তাকে পাত্তা দেয়না।

সমীর – যাকগে এটা যার যার ব্যাপার আমার তাতে মাথা ব্যাথা নেই। কিন্তু এই অফিসে কাজ করেও তুমি নিজেকে কি ভাবে বাঁচিয়ে রেখেছ?

সীমা – দেখুন স্যার সবাই জানে আমি ভার্জিন মানে একেবারে স্বতী সাবিত্রী কিন্তু আমি তা নোই আমিও শরীরে খদিতে ভুগি আর যদি কাউকে মনের মতো পাই তো খিদে মিটিয়ে নেই। তবে পাপিয়া ম্যাডামের মতো সবার সাথে নয়।

সমীর – তুমি আমাকে যে কথা গুলো বলছো এ কথা এই অফিসের আর কেউ কি জানে?

সীমা – না বর্তমানে যাঁরা এই অফিসে আছে তারা কেউই জানেনা।

সমীর – তবে আমাকে কেন বললে?

সীমা – আপনাকে এদের থেকে একটু আলাদা মনে হয়েছে তাই বললাম।

সমীর- আমাকে কি তোমার বলো লাগে বা লেগেছে?

সীমা – হ্যা তাই তো এলাম আপনার সাথে আলাপ করতে।

সমীর – দেখো সীমা আমিও কিন্তু ভালো মানুষ নোই মেয়েদের শরীর নিয়ে আমিও অনেক খেলেছি তবে জোর করে লোভ দেখিয়ে নয় যে নিজে থেকে এগিয়ে এসেছে শুধু তাদের সাথেই আমার শরীরী সম্পর্ক হয়েছে তবে আমার কিছু সেক্সের ব্যাপারে বিধি নিষেধ আছে আমি যার তার সাথে মিসি না জেক ভালো লাগে শুধু তার বা তাদের সাথে। তোমাকেও আমার বেশ ভালো লেগেছে ধরো যদি আমি চাই তোমার সাথে বিছানায় যেতে তাতে তুমি কি রাজি হবে? আমি তোমাকে কোনো লোভ দেখবোনা বা কোনো প্রতিশ্রুতি দেবোনা।

সীমা একটু চুপ করে থাকল শেষে বলল – আমি ভেবে দেখবো। তবে আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগছে যে আপনিও সোজাসুজি কথা বলেন আর আমি ও শুনেছি যে আপনি বিবাহিত। আপনার অন্য মেয়েদের সাথে সম্পর্কের জন্য উনি কিছু বলেন না আপনাকে?

সমীর- দেখো সীমা আমি স্বার্থপর নোই আমি যেমন অন্য মেয়েদের সাথে শুই তেমনি আমিও ওকে অন্য পুরুষের সাথে সব কিছু করার পারমিশন দিয়েছি। এতে করে দুজনের একটা ভালো আন্ডারস্ট্যান্ডিং হয়েছে আর আমাদের ভালোবাসাও ভীষণ দৃঢ়।

সীমা – শুনে খুব ভালো লাগল আপনি স্বার্থপর নন আর সেই কারণে এখন থেকে আমি পানার বন্ধু হতে চাই। সীমা হাত বাড়িয়ে দিলো সমীরের দিকে . সমীর হাত বাড়িয়ে ওর হাতটা নিজের হাতে নিয়ে বলল – নিশ্চই এখন থেকে আমার বন্ধু হলাম। সীমার হাতে একটা চুমু দিল। সীমা সমীর যেখানে চুমু দিয়েছিল সেখানে নিজের ঠোঁট চেপে ধরে বলল – এই বন্ধুত্ত আমি সারা জীবন টিকিয়ে রাখতে চাই।

সমীরের হাত ছেড়ে উঠে দাঁড়িয়ে বলল এখন আসছি আমার নম্বরটা আপনাকে দিচ্ছি লিখে নিন আর আপনার নম্বরটা আমাকে দিন রাতে যদি ফোন করি তাতে আপনার কোনো আপত্তি নেই তো?

সমীর – তোমার যখন ইচ্ছে আমাকে ফোন করতে পারো।

সীমা হেসে বেরিয়ে গেল কেবিন থেকে ওর হাসিটা ভীষণ সুন্দর লাগল সমীরের।

সমীর আবার ফাইলে মনোযোগ দিলো। বেশ কিছুক্ষন আর কেউ ওকে ইন্টারকমে বা কেবিনে এসে ডিস্ট্রাব করেনি। তাই ফাইল গুলো সব স্টাডি করে নিজের মতামত লিখে রাখল। মাঝে একবার বাদল এসে ওকে চা দিয়ে গেছিলো।

ইনার্টকম বেজে উঠলো সমীর ধরতেই ওপাশ থেকে – আমি পাপিয়া বলছি কখন বেরোবে পাঁচটা বেজে গেছে তো।

সমীর হাতের ঘড়ি দেখলো সত্যি তো পাঁচটা বেজে পনের মিনিট – বলল ঠিক আছে তুমি বাইরে গিয়ে গেটের কাছে অপেক্ষা করো আমি আসছি।

রিসিভার নামিয়ে রেখে ফালি গুলো গুছিয়ে নিয়ে বেরিয়ে এলো কেবিন থেকে সামনেই বাদল বসে ছিল উঠে দাঁড়িয়ে বলল দিন স্যার ফাইল গুলো বলুন কাকে দিতে হবে।

সমীর হেসে বলল – না না তোমাকে নিতে হবেনা আমি নিজেই দিয়ে আসছি আর কিছু কোথাও আছে। আমার কেবিন বন্ধ করে দাও আজ প্রথম দিন একটু তাড়াতাড়ি বেরোব।

সমীর ওর ইমিডিয়েট বসের কাছে ফাইল গেলো দিয়ে বলল – আমি কিছু নোট লিখেছি যদি একবার দেখে রাখেন তো কালকে এসে বাকি কাজ করে ফেলব আর আজকে আমাকে একটু তাড়াতাড়ি বেরোতে হবে।

কেবিন থেকে বেরিয়ে জেসিকে বলে সোজা গেটের বাইরে গিয়ে দেখে পাপিয়া দাঁড়িয়ে আছে। সামনেই একটা ট্যাক্সি পেয়ে ওতেই দুজনে উঠে বসল। পাপিয়া ড্রাইভারকে ওর বাড়ির ঠিকানা বলল। পাপিয়া মাঝে মাঝেই সমীরের বাড়ার উপর হাত রাখছিলো এতে করে সমীর বুঝতে পারল পাপিয়ার ধরণধারণ একটা বেশ্যার মতো। ওকে চুদে সুখ পাবে কিনা।

দেখতে দেখতে পাপিয়ার বাড়ি এসে গেল। বাড়ি মানে একটা এপার্টমেন্টের সামনে ট্যাক্সির ভাড়া সমীর মিটিয়ে দিলো। পাপিয়া ওকে নিয়ে লিফটে উঠলো তিন তলায় ওর ফ্ল্যাট। দরজার সামনে গিয়ে একটা চাবি বের ওরে দরজা খুলে ভিতরে সমীরের হাত ধরে নিয়ে বসল একটা সোফার উপর। বেশ সুন্দর করে সাজানো বসার ঘর নিজের চাকরির পয়সাতে এতো দামি আসবাব দিয়ে সাজানো সম্ভব নয় সবটাই দেহ বেচা পয়সা।

পাপিয়া ওকে বসিয়ে সোজা ওর কোলে বসে পড়ল আর জড়িয়ে ধরে চুমু খেতে লাগল ওর ৩৬”মাই দুটো সমীরের বুকে লেপ্টে গেল। পাপিয়া একটা হাত দিয়ে সমীরের প্যান্ট খুলতে লাগল। প্যান্ট খুলে জাঙ্গিয়া খুলে ওকে নিচের দিকে পুরো ল্যাংটো করে দিলো। এবার নিজে উঠে শাড়ি সায়া খুলে ফেলল একটা ছোট্ট প্যান্টি যেটা শুধু ত্রিকোণ তাকে ঢেকে রেখেছে। ব্লাউজ খুলে আবার সমীরের বাড়ার উপরে চেপে বসল। সমীর হাত বাড়িয়ে ওর ব্রেসিয়ারের উঃ খুলে বের করে নিলো ওর শরীর থেকে আর সাথে সাথে ওর মাই দুটো বেরিয়ে ঝুলে পরল। সমীরের পছন্দ হলোনা মাই দুটো। তবুও একবার হাত দিয়ে টিপে দেখল একদম ঢিলে টিপে কোনো মজাই এলো না। পাপিয়া এবার নেমে পরে ওর বাড়া মুখে ঢুকিয়ে চুষতে চুষতে বিচিতে সুড়সুড়ি দিতে লাগল। ধীরে ধীরে সমীরের বাড়া শক্ত হয়ে গেল। পাপিয়া এবার প্যান্টি খুলে সোজা সমীরের বাড়া ওর গুদের ফুটোতে লাগিয়ে বসে পড়ল।

পাপিয়া বসেই হওওওও কি মোটা গো তোমার বাড়া আমার গুদের ভিতরে কি টাইট হয়ে ঢুকেছে গো। পাপিয়া নিজেই সমীরের বাড়ার উপর লাফাতে লাগল। তবে বেশিক্ষন পারলো না রস খসিয়ে দিয়ে কাহিল হয়ে সমীরের বুকে মাথা রেখে হাঁপাতে লাগল।

ওদিকে পাপিয়া ভেবেছিলো যে ওর মেয়ে তানিয়া বাড়িতে নেই। কিন্তু তানিয়া ওর ঘরে ল্যাপটপে পর্ণ চালিয়ে এক বান্ধবীর সাথে দেখছিল। বসার ঘরে কথার আওয়াজ পেয়ে বেরিয়ে এসে দেখে যে ওর মা চোদাচ্ছে। ও জানতো যে ওর মা ওর অবর্তমানে অনেকে পুরুষ মানুষকে বাড়িতে নিয়ে এসে চুদিয়ে নেয়। কিন্তু সেটা স্বচক্ষে দেখে ফেলল। দুজনে আড়াল থেকে ওদের চোদাচুদি দেখছিল। পর্ণ দেখে গুদেগুদে আঙ্গুল চালাচ্ছিল দুই বান্ধবী এখন জ্যান্ত পর্ন দেখে নিজেদের আর ঠিক রাখতে পারলো না। দুজনেই গুদে আংলি করে আহাহাহা শব্দে রস খসিয়ে দিলো। আর সেই আওয়াজে পাপিয়া ওদের দেখে হেসে ফেলল – তানি এদিকে এস ও সাথে আবার তোমার বান্ধবী ও আছে। ওর দুজনে ধীর পায়ে কাছে এগিয়ে আসতে পাপিয়া উঠে দাঁড়াল বলল কেমন দেখলে আমার খেলা?

তানিয়া কিছু বলার আগেই ওর বান্ধবী লেখা বলল – আন্টি তুমি এতো বড় আর মোটা জিনিসটা ভিতরে নিতে পারলে?

পাপিয়া – এখন পারবোনা চাইলে তোমরাও নিতে পারো তবে প্রথমে একটু কষ্ট হবে পরে খুব মজা পাবে। কাউকে দিয়ে গুদে মাড়িয়েছ তোমরা?

তানিয়া – আমরা দুজনেই তো গার্লস স্কুলে পড়ি তাই এখনো কাউকে পটিয়ে জ্বালা মেটাতে পারিনি। আচ্ছা মা কাকু কি আমাদের করবে?

পাপিয়া – কেন করবেনা তোমাদের যদি আপত্তি না থাকে তো কাকুকে দিয়ে চুদিয়ে নিতে পারো। আমাকে চোদার পরেও ওর মাল খালাস হয়নি এখনো আর দেখ কেমন সোজা দাঁড়িয়ে আছে। পাপিয়া সমীরের দিকে তাকিয়ে বলল – তুমি আমার মেকে চুদতে চেয়েছিলে এখন ওর সাথে ওর বান্ধবীকেও চুদতে পারবে। কি ওদের চুদে দেবে একবার করে?

সমীর – ওরা যদি রাজি থাকে তো আমার কোনো অসুবিধা নেই।

পাপিয়া ওর মেয়েকে বলল – তানি কাকুকে তোমার ঘরে নিয়ে যাও দুজনে মিলে মজা করো। আমি কাকুর জন্য চা বানিয়ে আনছি।

পাপিয়া ল্যাংটো হয়েই মোটা পাছা দোলাতে দোলাতে রান্না ঘরে গিয়ে ঢুকলো।

পাপিয়া চলে যেতেই লেখা সোজা সমীরের বাড়া ধরে বলল দারুন কিউট কাকু তোমার জিনিসটা আমার খুব পছন্দ হয়েছে। তানিয়া ওর হাত ধরে টেনে তুলল আর জড়িয়ে ধরে নিজের ঘরের দিকে যেতে লাগল। তানিয়ার মাই দুটো বেশ খাড়া খুব বড় নয় কিন্তু লেখার মাই দুটো বেশ বড় বড়।

লেখা সমীরের বাড়া ছাড়লো না বাড়া ধরেই ঘরে নিয়ে গেল। ঘরে ঢুকে তানিয়া সমীরের জামা খুলে দিয়ে পুরো ল্যাংটো করে দিলো। সমীর তাই দেখে বলল আমাকে জামা কাপড় তো সব খুলে দিলে কিন্তু নিজেরা এখনো পড়ে আছ। লেখা ওর গোল গলার টিশার্ট মাথা গলিয়ে খুলে ফেললে আর স্কার্টটা খুলতেই পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে সমীরকে জিজ্ঞেস করল – কি কাকু আমাকে সেক্সী লাগছে তো?

সমীর ওকে কাছে টেনে ওর দুটো মাই চেপে ধরে বলল – তুমি শুধু সেক্সী নাও সুপার সেক্সী তোমরা দুজনেই।

তানিয়াও সব খুলে ল্যাংটো হয়ে গেল আর সমীরের বাড়া মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগল। সমীর বাড়া চোষার সুখ উপভোগ করতে করতে লেখার মাই দুটো কচলিয়ে কচলিয়ে টিপতে লাগল।

লেখা নিজের মাই দুটো ছাড়িয়ে নিয়ে তানিয়ার পাশে হাঁটু গেড়ে বসে সমীরের বাড়ার গায়ে জিভ বোলাতে বোলাতে বিচি দুটোতে সুড়সুড়ি দিতে লাগল। পাপিয়া চা নিয়ে ভিতরে ঢুকে ওদের বাড়া চোষা দেখে বলল – তোরা এখনও বাড়া গুদে নিতে পারিসনি।

সমীর বলল – দাড়াও ওদের আগে একটু গরম হতে দাও শুধু তো গুদে আংলি করতে শিখেছে বাড়া নিতে ওদের একটু তো দেরি হবেই। এটাতো আর তোমার হাজার বাড়া ঢোকানো গুদ নয় যে যখন ইচ্ছে গুদে ঢুকিয়ে দেব।

সমীরের কথা শুনে পাপিয়া বলল – তোমার যা ভালো মনে হয় কর তবে ওদের দুজনের গুদে কিন্তু মাল খালাস করোনা ওদের পেট বেঁধে যেতে পারে আমার গুদে বা মুখে তোমার রস ঢেলে দিও।

সমীরকে চা দিয়ে পাপিয়া লেখা আর তানিয়ার পিছনে বসে দুহাতের দুটো আঙ্গুল দুজনের গুদে ঢুকিয়ে দিয়ে নাড়াতে লাগল। এতে দুজনেই চমকে গিয়ে পিছনে তাকাতেই পাপিয়া মুচকি হেসে বলল – তোদের গুদে বাড়া ঢোকানোর জন্য তৈরি করছি।

কিছুক্ষন দুই বন্ধুতে পাল্টাপাল্টি করে বাড়া চুষে কাহিল হয়ে গেল। তানিয়া বলল তোমার যা মোটা একখানা বাঁশ মুখ ব্যাথা হয়ে গেল। লেখা বলল কিরে আগে তুই গুদে নিবি না আমি?

তানিয়া – আগে তুই না তারপর আমি।

সমীর বিছানায় চিৎ হয়ে শুয়ে বলল – আমার দুদিকে পা রেখে আস্তে আস্তে বাড়ার উপরে বস।

লেখা সেই মতো বাড়ার মুন্ডিতে নিজের গুদের ফুটো ঠেকিয়ে বসতে লাগল। মুন্ডি ঢুকতেই – ওরে বাবারে আঃ আঃ খুব লাগছে।

পাপিয়া লেখার কাছে এসে বলল – ওরে প্রথম বার গুদে বাড়া ঢুকলে এটুকু তো লাগবেই মাগি চেঁচাস না।

লেখা এবার খুব সন্তর্পনে নিজের শরীরের ভার ছাড়তে লাগল আর মুখে আঃ আঃ করতে করতে সবটা বাড়া নিজের গুদে ঢুকিয়ে নিলো। তাই দেখে পাপিয়া বলল – কিরে ঢুকলো তো পুরোটা। লেখা মাথা নেড়ে একটু হাসল।

সমীর ওকে নিজের বুকে টেনে নিয়ে চুমু খেতে খেতে মাই দুটো টিপতে লাগল। সমীর এবার ওর দু হাত দিয়ে লেখার পাছা ধরে একটু উপরে তুলে আবার ছেড়ে দিল। লেখা একটা ভয় ভয় ভাব করে কয়েকবার ওপর নিচে করতে লাগল আর ধীরে ধীরে ওর ব্যাথা চলে যেতে লাগল। এবার একটু দ্রুত তালে উঠানামা করতে লাগল। মুখে বলতে লাগল ওহঃ কি সুখরে তানিয়া বাড়া দিয়ে চুদিয়ে যে এতো সুখ পাওয়া যায় এই প্রথম জানলাম। সমীর ওর লাফাতে থাকা মাই দুটো ধরে রাখতে পারছেনা লেখা যে ভাবে লাফাচ্ছে তাতে মনে হচ্ছে ওর মাই দুটো খুলে পরে যাবে।

বেশ কিছুক্ষন লাফিয়ে দুবার রস খসিয়ে থেমে গেল আর নিজেকে সমীরের বুকের উপর ফেলে দিলো। সমীর ওর পিঠে আর পাছাতে হাত বুলিয়ে জিজ্ঞেস করল – কি সুখে পেয়েছোতো?

লেখা – সমীরের ঠোঁটে একটা চুমু দিয়ে বলল ভিসওওওওন সুখ পেয়েছি মুখে বলে বোঝাতে পারবো না। একটু থেমে জিজ্ঞেস করল – তোমার তো এখনো আউট হয়নি তাইনা?

সমীর – আমার বেরোতে একটু দেরি হয় আগে তোমার বান্ধবীকে চুদেদি তারপর তোমার আন্টির গুদে আমার বীর্য ঢালবো।

তানিয়া আর শ্যোই করতে পারল না ওকে ঠেলে নামিয়ে দিয়ে বলল আমার এদিকে গুদ ফাটছে আর উনি কাকুর বুকে শুয়ে প্রেম করছেন, নাম মাগি এবার আমার গুদে নেবো এই বাঁশটা দেখি কত কষ্ট হয়।

তানিয়া একই ভাবে নিজেকে বাড়ার উপর গেঁথে নিয়ে বসল ব্যথায় মুখ বেঁকে গেছে তবুও মুখ দিয়ে একটুও আওয়াজ বের করলোনা। সবটা ঢুকিয়ে নিয়ে একটা জোরে নিঃস্বাস ফেলল – যাক ঢোকাতে পেরেছি তবে আমার গুদের ভিতরে এখন হাওয়াও ঢুকতে পারবে না একদম টাইট হয়ে গেঁথে রয়েছে।

তানিয়া একটু চুপ করে থেকে আস্তে আস্তে কোমর তুলে নামাতে লাগল, বেশ ছোট ছোট কোমর দোলান, এবার সমীর বদমাইশি ওরে ওকে অনেকটা তুলে ছেড়ে দিল আর নিচ থেকে একটা কোমর তোলা দিলো। এবার আর তানিয়া চুপ করে থাকতে পারলোনা ওরে ওরে আমার পিটার ভিতর ঢুকে গেছে গো তোমার এই বাঁশ বলে সমীরের মুখে হালকা করে ঘুসি মারতে লাগল। সমীর ঠাটান ছোট মাই দুটো এবার মুচড়িয়ে বলল – একটু তাড়াতাড়ি করো তবে তো সুখ পাবে।

তানিয়া এবার সত্যি সত্যি বাড়া অনেকটা বের করে বসে পড়তে লাগল তাতে বেশ জোরে জোরে একটা থপ থপ করে আওয়াজ হতে লাগল। টানা দশ মিনিট ধরে লাফিয়ে গুদের রস ছেড়ে লুটিয়ে পড়ল সমীরের বুকের উপর।

একটু বাদে নিজেই উঠে পরে বলল নাও এবার আমার মায়ের গুদে ঢোকাও।

সমীর – তোমার মায়ের গুদে তো ঢুকেছে এবার পোঁদে ঢোকাব। শুনেই পাপিয়া – না না বাবা পোঁদ পড়তে হবে না তুমি যতক্ষণ চাও আমার গুদ মারো।

সমীর – ঠিক আছে তাহলে তোমার গুদও মারবোনা। বলে উঠে পড়ল আর নিজের জামা গায়ে গলিয়ে নিয়ে জাঙ্গিয়া পরে ফেলল। শেষে প্যান্ট পরে বলল -ওকে বাই অল অফ ইউ – ঘর থেকে বেরিয়ে মেন্ দরজা খুলে বাইরে পা বাড়াল। পাপিয়া অনেক বার ডাকাতেও কোন সারা দিলো না।

পাপিয়াদের এপার্টমেন্ট থেকে বেরিয়ে একটা ট্যাক্সি নিয়ে সোজা নিজের বাড়িতে চলে এলো। ট্যাক্সিতে আসতে আসতে ঠিক করল যে পাপিয়ার সাথে সম্পর্ক রাখবে না একটা বেশ্যা টাইপের মহিলা ও। এর থেকে সীমার সান্নিধ্য বেশি শ্রেয়।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 5 / 5. মোট ভোটঃ 1

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

Leave a Comment