প্রেম ভালোবাসা বিয়ে [২৫]

সমীর পরদিন অফিস পৌঁছলো তখন সেকশনে অনেকেই আসেনি শুধু সীমাকে দেখতে পেল। ওর পিছন দিয়ে নিজের কেবিনে বসে জেসিকে ইন্টারকম করল।

ওপর থেকে সারা পেল – হ্যালো

সমীর – আমি বলছি স্যার।

অমরনাথ(জেসি) – কি খবর বলো, কালকে পাপিয়াকে কেমন লাগল?

সমীর- স্যার কিছু মনে করবেন না – ও আসলে একটা বেশ্যা চরিত্রের মহিলা কালকে ওর মেয়ের কাছে অনেক গল্পই শুনলাম। ওর মেয়ে তানিয়া সবটাই জানে। আপনি কি কখনো ওর বাড়িতে গেছেন?

অমরনাথ – না ও আমাকে কোনোদিন ইনভাইট করেনি ওর বাড়িতে। একথা কেন জিজ্ঞেস করছ তুমি?

সমীর – ওর বাড়িতে গেলে দেখতে পাবেন যে আপনার বা অনেক ধোনি ব্যক্তিদের থেকেও ওর ফ্ল্যাট অনেক বেশি দামি আসবাবপত্রে সাজান। আর এ সবই করেছে তাদের সাথে শুয়ে। প্রোমোটার ইলেক্ট্রিসিয়ান, প্লাম্বার এমনকি ম্যাসনও ব্যাড যায়নি ওর হাত থেকে। ও শরীর দিয়েছে আর তারা সবাই বিনি পয়সায় ওর ফ্ল্যাটে কাজ করেছে।

অমরনাথ-তাই নাকি আমিতো এসবের কিছুই জানতাম না।

সমীর- আমি ঠিক করেছি যে ওর সাথে শুধু অফিসের সম্পর্ক থাকবে তাও যতটা কম ওর সান্নিধ্যে আস্তে হয় তাই করব আমি। কেননা যদি কোনদিন ভিজিলেন্স চেকিং হয় তো আমিও ফেঁসে যেতে পারি আর আপনিও।

অমরনাথ -তুমি ঠিকই বলেছে সমীর আমিও ওকে আর বেশি পাত্তা দেবোনা।

রিসিভার রেখে দিয়ে জলের গ্লাসটা নিয়ে এক ঢোকে শেষ করল। একটু বাদে বাদল ওর জন্ন্যে চা নিয়ে এলো। ওর সামনে রেখে বলল স্যার খেয়ে দেখুন স্পেশ্যাল চা।

সমীর চায়ের কাপে চুমুক দিয়ে বলল – হ্যা বাদল বেশ ভালো চা সুন্দর গন্ধ আর দারুন টেস্ট। বাদলকে জিজ্ঞেস করল – তুমি সকালে কিছু খেয়ে বেড়িয়েছ নাকি এমনি খালি পেটেই বাড়ি থেকে বেরিয়ে এসেছো?

বাদল মাথা নিচু করে বলল – না স্যার আজকে খাওয়া হয়নি আমার, তবে এখুনি ক্যান্টিনে গিয়ে কিছু খেয়ে নেব।

ও মুখে বললেও পকেটে শুধু গাড়ি ভাড়া রয়েছে খাবে কি করে।

সমীর ওর মুখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল ক্যান্টিনের ম্যানেজারকে এখন পাওয়া যাবে?

বাদল – না স্যার এখনো বিপুলদা আসেনি।

সমীর বলল – ঠিক আছে তুমি ক্যান্টিনে গিয়ে কাউকে বলে এসে যে ম্যানেজার এলে যেন আমাকে একটা খবর দেয়।

সমীরের চা শেষ হতে বাদল কাপ নিয়ে বেরিয়ে এলো। সোজা ক্যান্টিনে গিয়ে দেখে বিপুল সবে এসেছে। বাদল সমীরের কথা বলতেই বিপুল বলল – অরে স্যার আমাকে স্মরণ করেছেন আমি নিজেই যাচ্ছি ওনার সাথে দ্যাখা করতে। বাদলের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল – কেন ডেকেছে বলতো? খাবার খারাপ ছিল?

বাদল – তা আমি জানিনা আমাকে কিছুই বলেন নি।

বিপুল মানুষটা বেশ ভালো মানুষ বয়েস ৩৫-৩৬ হবে সংসারী মানুষ। আর এই দুনিয়ায় যতটা সৎ থাকা যায় সেটাই চেষ্টা করে.

নিজের চেয়ারে না বসে সোজা লিগ্যাল সেকশনের দিকে চলল। ও জানে লিগ্যাল আর একাউন্টস এই দুটো সেকশনকে চটানো চলবেনা।

দরজায় টোকা দিয়ে একটু ফাঁক করে ভিতরে উঁকি দিয়ে জিজ্ঞেস করল – ভিতরে আসতে পারি স্যার?

সমীর মুখে তুলে ওকে দেখে ভিতরে আসতে বলল। বিপুল হাত তুলে নমস্কার করে বলল – আপনিকি আমাকে ডেকেছেন? আমি ক্যান্টিন ম্যানেজের এখুনি বাদল আমাকে বলল আপনার কথা।

সমীর- অরে আপনি দাঁড়িয়ে আছেন কেন বসুন আর আপনি আসতে গেলেন কেন আমাকে খবর দিলে তো আমি নিজেই আপনার কাছে যেতাম। যাকগে এসেছেন যখন তবে শুনুন – বাদল ছেলেটির জন্য সকালের জলখাবার দুপুরের খাবার বিকেলের টিফিন চা সব কিছুই ওকে দেবেন আর ওর কাছ থেকে কোনো পয়সা নেবেন না। বলবেন যে আপনিই ওকে খাওয়াচ্ছেন তবে আপনার সারা মাসে যা বিল হবে আমার কাছে থেকে নিয়ে নেবেন আর এ কথা যেন আমি আর আপনি ছাড়া আর কেউ না জানে বুঝেছেন।

বিপুল কিছুক্ষন সমীরের দিকে তাকিয়ে থেকে বলল – আপনি নিশ্চিন্ত থাকুন এ কথা আর কেউই জানবেনা।

সমীর ওকে বলল – আজ এখন থেকেই যেন ওর খাওয়ান শুরু করুন।

বিপুল হাত জোর করে প্রণাম জানিয়ে বেরিয়ে গেল।

বিপুল বেরিয়ে যেতে সিএলও কল করলেন।

সমীর ফোন তুলতেই ওপার থেকে বললেন – আপনি তো মশাই এক মাসের কাজ কয়েক ঘন্টায় করে রেখেছেন। লাঞ্চের পরে একবার আমার কেবিনে আসুন ডিসকাস করব।

সমীর-ঠিক আছে আমি তিনটে নাগাদ আসছি আপনার কাছে।

সবে চারটে ফাইল দেখে রিপোর্ট করেছে সমীর এখনো বেশ কয়েকটা ফাইল আছে ওর টেবিলে। সব আগের লোকের জমিয়ে রাখা ফাইল। আজকে কয়েকটা ফাইল দেখতে হবে। সমীর এবার ফাইল দেখতে লাগল। বেশ কিছুক্ষন পরে দরজা ঠেলে পাপিয়া ঢুকল। সামনের চেয়ারে বসে বলল – কালকে পোঁদ মারতে দেয়নি বলে রেগে গেছো তুমি।

সমীর – না আমি রাগ করিনি রাগ তার উপরেই করা যায় যে তার উপযুক্ত আর আমি তোমাকে আমার রাগের উপযুক্ত মনে করিনা।

পাপিয়া কথাটা শুনে ভাবলো জেসির কথার টোন আর সমীরের কথার টোন একই রকম লাগল। তারমানে জেসি একেও ওর সাথে বেশি মিশতে বারন করেছে।

পাপিয়া চুপ করে কিছুক্ষন বসে থেকে আর সমীরকে ঘাঁটাতে চাইলো না শুধু যাবার আগে বলল – কখন আমার কথা মনে পড়লে যেও আমার ফ্ল্যাটে আর শুধু আমার জন্য নয় আমার মেয়েও তোমার ফ্যান হয়ে গেছে।

পাপিয়া সমীরের উত্তরের অপেক্ষা না করেই বেরিয়ে গেল।

লাঞ্চের পরে সিএলওর কেবিনে গেল যাবার আগে আরো তিনটে ফাইল স্টাডি করে রিপোর্ট লিখে রেখেছিল সে গুলো নিয়ে ওনার সাথে বিস্তারিত আলোচনা সেরে বেরিয়ে এলো।

৬:৩০ বেজে গেছে এবার বেরোতে হবে জেসি কল করে বলল – আজকে চলো আমার বাড়িতে দেবিকা একটু আগে ফোন করে তোমাকে নিয়ে যেতে বলেছে। উনি সল্টলেকে থাকেন। অমরনাথ বাবুর এড্রেস অনুযায়ী ও ঠিক পৌঁছে যাবে।

সমীর পার্কিঙে এসে গাড়ি নিয়ে বেরোতে যাবে দেখলো সীমা দাঁড়িয়ে আছে। মুখ বাড়িয়ে জিজ্ঞেস করল – তুমি কোন দিকে যাবে?

সীমা – আমি তো উল্টোডাঙায় থাকি।

সমীর – উঠে এস তোমাকে নামিয়ে দিয়ে যাই আমি তো বারাসাতে থাকি পথেই তোমার বাড়ি।

সীমা আর কোনো দ্বিরুক্তি না করে গাড়িতে উঠে বলল – অফিসের কেউ দেখলে অফিসের সবাই জানবে।

সমীর – জানুক না এতে কি এসে যাবে আমাদের।

উল্টোডাঙায় একটা জায়গাতে পৌঁছে সীমা বলল – আমাকে এখানে নামি দিন এ টুকু আমি হেঁটে চলে যেতে পারব।

সমীর -বুঝলাম আমাকে তোমার বাড়ি চেনাতে চাইছেন তাই তো?

সীমা – মোটেও না আবার কষ্ট করে ভিতরে ঢোকাবেন তাই বললাম।

সমীর- ভিতরে ঢোকাতে গেলে একটু তো কষ্ট করতেই হয় তাইনা?

সীমা – আপনি ভীষণ অসভ্য কি কথার কি উত্তর দিলেন। আমি কি ওই ঢোকানোর কথা বলেছি আমার বাড়ির গলিতে ঢোকানোর কষ্ট থেকে বাঁচাতে চাইলাম। আমার কি চলুন আমার বাড়ি দেখে আসবেন।

সমীর সীমার নির্দেশ মতো গাড়ি একটা বাড়ির সামনে এসে দাঁড় করালো। সীমা নেমে বলল – একবার আমাদের বাড়িতে ঢুকলে হতো না?

সমীর- না না আজকে যেতে পারবো না জেসি এক বিশেষ কারণে আমাকে ওনার বাড়িতে যেতে বলেছেন। এখন থেকে ওনার বাড়ি হয়ে আমাকে বারাসাত ফিরতে হবে। অন্য একদিন ঠিক আসব তবে এই আপনি করে বললে আসবোনা। বন্ধুকে কেউই আপনি করে বলেন। অফিসে আপনি চলবে কিন্তু অফিসের বাইরে নয়।

সীমা – ঠিক আছে তুমি করেই এবার বলছি একবার বাড়িতে এস না আমার বাড়ির লোকের সাথে একটু দেখা করে যাবে।

সমীর এবার আর ও ডাক উপেক্ষা করতে পারলো না। গাড়ি ওদের বাড়ির সামনে পার্ক করে নেমে এল। বলল – চলো।

সীমা এগিয়ে গিয়ে বেল একটু বাদে একটি মেয়ে এসে দরজা খুলে দিয়ে চলে যেতে গিয়েও সমীরকে দেখে দাঁড়িয়ে পড়ল। এর আগে ওর দিদির সাথে কোনো ছেলেকে আসতে দেখেনি তাই। সোজাসুজি জিজ্ঞেস করল – দিদি কে রে উনি?

সীমা – আগে ভিতরে যেতে দে তারপর বলছি। সমীরকে নিয়ে ভিতরে ঢুকল ওকে বসার ঘরে বসিয়ে বলল – রিমি তুই ওর কাছে একটু থাকে আমি চেঞ্জ করে আসছি।

রিমি মানে সীমার বোন আমাকে বলল – দাঁড়িয়ে আছো কেন বস না।

সমীর একটা সিঙ্গেল সোফাতে বসে পরল। রিমি এবার জিজ্ঞেস করল – তুমি কি দিদির অফিসে কাজ করো?

সমীর- হ্যা আমি এই দুদিন হলো জয়েন করেছি।

রিমি – যেন দিদির কোনো ছেলে বন্ধু নেই অন্তত আমার জানা নেই তুমিই প্রথম।

সমীর মনে মনে বলল – ছেলে বন্ধু নেই তো কাকে দিয়ে গুদের সিল ফাটিয়েছে – মুখে বলল হ্যা আমার বন্ধু।

একটু বাদে সীমা এক কাপ চা নিয়ে ঢুকলো। ও পোশাক পরিবর্তন করে একটা নাইটি পড়েছে। ঝুকে চা রাখার সময় ওর মাই দুটোর অনেকটা দেখা গেল। সমীরকে চা দিয়ে বলল – চা শেষ কর বলে একটু হেসে দিলো। রিমি ওর দিদিকে বলল – দিদি তোর বন্ধুত্ব দারুন হ্যান্ডসাম রে আর দেখতে খুব হট লাগছে।

সীমা – আমরা বন্ধু ঠিক কিন্তু ও বিবাহিত ওর বৌ আছে তাই তুই যদি মনে করে থাকিস যে আমাদের বিয়ে হবে সেটা সম্ভব নয়।

রিমি – তাই ইস আমি একটা ভালো জিজু পেতাম যদি তোদের বিয়ে হতো।

এর মধ্যে সীমার মা এলেন। উনি বিধবা পোশাক তাই বলছে। সমীর উঠে ওনার পায়ে হাত দিয়ে প্রণাম করতে উনি বললেন – বেঁচে থাকো বাবা।

চা শেষ করে সমীর বলল – মাসিমা আজকে আমাকে উঠতে হবে। শুনে উনি বললেন – না না এখনই কি যাবে রাতের খাবার খেয়ে তবেই যেতে পারবে।

সীমা ওর মাকে বলল – ওকে জেসি দেখা করতে বলেছেন তাই আজকে ওকে আর আটকিও না পরে না হয় কোনো দিন ওকে নিমন্ত্রণ করলেই হবে।

সমীর উঠে দাঁড়াতে সীমা রিমিকে বলল – একটু এগিয়ে দে ওকে।

রিমি এক পায়ে খাড়া হয়ে বলল – নিশ্চই। রিমির পরনে স্কার্ট আর একটা সাদা কাপড়ের টপ। সমীরের পাশে পশে হেঁটে যাবার সময় ওর একটা মাই বেশ কয়েক বার সমীরের শরীর ছুঁয়ে দিলো। সমীর বুঝতে পারল যে এটা ইচ্ছাকৃত। তাই গাড়িতে ওঠার আগে সমীর ওর কোমরে হাত দিয়ে নিজের শরীরের সাথে চেপে ধরে বলল – তুমিও খুব সুন্দরী আর সেক্সী আমার তোমাকে বেশ ভালো লেগেছে।

রিমি – তাই আমার থেকে কিন্তু দিদি বেশি সেক্সী সেটা নিশ্চই বুঝতে পেরেছ?

সমীর – এখনও সেটা বোঝার সময় হয়নি আর তোমার মতো করে ওকে এখনো কোমরে হাত রেখে নিজের কাছে টেনে নেই নি।

রিমি- তাহলে তো বলতে হয়ে আমি ভাগ্যবতি তাইনা আর আমার তোমার সাথে কয়েক ঘন্টা কাটাতে ভীষণ ভালো লাগবে। কবে আমাকে নিয়ে ঘুরতে যাবে বলো।

সমীর-সেটা কি ঠিক হবে তোমার দিদি জানলে খুব খারাপ হবে।

রিমি-কেউ জানতেই পারবে না এটা শুধু তোমার আর আমার মধ্যে থাকবে আর তোমাকে আমি আগেই বলে রাখছি আমরা দুজনে যখন একা থাকব তখন আমাদের ভিতর সব কিছুই হবে এতে তোমার আপত্তি নেইতো?

সমীর – না না একদমই না। সমীর এ কথা বলে গাড়ির দরজা খুলে ভিতরে বসল রিমি ওকে দরজা বন্ধ করতে না দিয়ে একটু ঝুকে দাঁড়িয়ে সমীরের ঠোঁটে একটা কিস করল। আলো আধারিতে রিমির মুখটা ভীষণ মায়াবী লাগছিল নিজেকে সংযত করতে পারলো না ওর একটা হাত টপের ভিতর ঢুকিয়ে একটা মাই মুঠো করে ধরল মাঝারি সাইজের মাই। রিমি একটু চমকে গিয়ে বলল – এই ছাড়ো কেউ দেখে ফেললে সব মাটি হয়ে যাবে। তবে স্বীকার করতে লজ্জ্যা নেই তোমার হাতের ছোঁয়ায় আমিও খুশি। সমীর এক হাত ওর ঘাড়ে রেখে একটু কাছে টেনে নিয়ে এবার নিজে একটা চুমু দিলো। ওকে ছেড়ে দিয়ে বলল তুমি খুব সুইট আর সেক্সী তোমাকে যেদিন উলঙ্গ করে চুদবো তুমি ভুলতে পারবে না।

রিমি – যাহ সব নোংরা কথা বলছো আমি যদি তোমাকে ফোন করি রাগ করবে না তো?

সমীর- সেক্সী মেয়েরা আমাকে ফোন করলে আমার খুব ভালো লাগবে যদিও সে ভাবে আমাকে আজ পর্যন্ত কেউই ফোন করে নি। তুমি চাইলে ফোন করতে পারো। সমীরের নম্বর নিয়ে রিমি সোজা হয়ে দাঁড়াল। দরজা বন্ধ করে ওকে হাত নাড়িয়ে বেরিয়ে গেল।

রিমি-বসার ঘরে ঢুকতে সীমা জিজ্ঞেস করল কি রে এতো দেরি করলি কেন?

রিমি – আর বলিস না দিদি সমীরদা তো চলে গেল কিন্তু ওই ক্যাবলা কাকু ধরল জানতে চাইলো কে এসেছিল কেন এসেছিল। কোনো রকমে সত্য মিথ্যে বলে পালিয়ে এলাম।

সীমা – এই একটা লোক কেউই ওকে পাত্তা দেয়না তবুও যেচে পরে কথা বলবে। জানিস সমীর আমার থেকে অনেক উঁচু পোস্টে কাজ করে আমিতো শুধু ক্লার্ক, কিন্তু ওর কোনো অহংকার নেই আর ভীষণ কাজের ছেলে এর মধ্যেই চিফ লিগ্যাল অফিসারের নজরে পরে গেছে আর জেসি তো ওকে ভীষণ পছন্দ করেন।

রিমি মনে মনে বলল -সেকি আমি জানিনা যে ও ভীষণ কাজের ছেলে – মুখে বলল তাই খুব ভালো মানুষ তাইনা দিদি।

সীমা – সে কারণেই তো ওকে আমার ভীষণ পছন্দ।

সমীর গাড়ি নিয়ে জেসির বাড়ির সামনে এসে গাড়ি একটা সাইডে পার্ক করে বাড়ির নম্বর দেখতে লাগল সি ব্লকের ১০/২ নম্বর বাড়ি। বেশি বেগ পেতে হলোনা পেয়ে গেল। দরজার বেল বাজাতে দরজা খুলে গেল। দেবিকা সমীরকে দেখে হাত বাড়িয়ে টেনে ওকে ভিতরে এনে দরজা বন্ধ করে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে দিল। একটু চুমু আর সমীরের বুকে মাই ঘষা। তারপর ছেড়ে দিয়ে বলল – যেন তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।

সমীর – কি সেটা জ্যান্ত সারপ্রাইজ না মরা?

দেবিকা – দুটো জ্যান্ত সারপ্রাইজ। বিকেলে আমার মাসি আর তার মেয়ে মিলি এসেছে। যেন দুটোই খুব সেক্সী মাগি মা-মেয়ে দুজনেই দারুন চোদা খেতে পারে দেখবে তুমি যত ঠাপাবে ওরা আরো চাইবে। একটু আগে বাবা মাসিকে চুদেছে চল্লিশ মিনিট ধরে এখন মেয়েকে ঠাপাচ্ছে মায়ের সামনেই।

সমীরকে ঘরের দিকে নিয়ে যেতে লাগল আর ততই পরিষ্কার সোনা যেতে লাগল -“ওহ মেশো চুদে আমার গুদ ফাটিয়ে দাও, মাই দুটো আমার বুক থেকে ছিড়ে নাও ”

সমীর একবার ঘরে সামনে গিয়ে দেখে বলল – দেবিকা আমরা এখানেই যা করার করি তার আগে আমাকে একটু জল খাওয়াও আর [পুরো ল্যাংটো হয়ে জল আনবে। ততক্ষনে আমিও সব খুলে ফেলি।

দেবিকা মুখে কিছু না বলে সেখানে দাঁড়িয়েই সব খুলে ফেলে বলল – এখন ঠিক আছে তো আর শোনো তুমি নিজে কিছুই খুলবে না আমি এসে খুলব। দেবিকা পোঁদ দুলিয়ে জল আনতে গেল। বসার ঘরটা বেশ সুন্দর করে সাজানো আর ঘরটা বেশ বড় অনেক বাড়িতে এরকম জায়গাতে দুটো ঘর হয়।

এই সব ভাবছিলো এক মহিলা কণ্ঠ – তুমিই কি সমীর?

সমীর মুখ তুলে দেখে এক মহিলা ৪০সের কাছাকাছি হবে মনে হয় একটা নাইটি পড়েছেন ভিতরে কিছুই নেই আর উনি হেঁটে আসার সময় মাই দুটো ভীষণ ভাবে দুলছিল।

দেবিকা জল নিয়ে এলো বলল – মাসি তুমি কিন্তু এখনই ওর সাথে কিছুই করতে পারবে না আগে আমি চুদিয়ে নি তারপর তোমরা মা-মেয়ে গুদ মারিও।

উনি হেসে বললেন – ওরে নারে মাগি তুইই আগে চোদাগে। না দেখি তোরা শুরু কর আমি একটু দেখি আর এটাও দেখার যে ও কেমন ঠাপায় আর ওর বাড়া কত বড়। যে ভাবে বলেছিলি আমাকে সেরকম কিনা একটু দেখব।

দেবিকা – ঠিক আছে দাড়াও ওকে আগে ল্যাংটো করি।

দেবিকা সমীরের কাছে এসে ওর প্যান্টের বোতাম জিপার খুলে বের করে জাঙ্গিয়া টেনে নামাল। এখনো নরম হয়ে রয়েছে সমীরের বাড়া আর সেটা দেখেই বলে উঠলো – সে কিরে নরমেই এত বড় গরমে কি রকম হবে।

দেবিকা – দাড়াও তোমাকে দেখছি। বলেই সমীরের বাড়ার চাল ছাড়িয়ে মুখে ঢুকিয়ে নিলো। তখন নরম থাকায় মুখে নিতে খুব একটা সমস্যা হলোনা তবে বেশিক্ষন নর রইলো না ওর নরম ঠোঁটের ছোঁয়ায় সেটা নিজ মূর্তি ধারণ করতে শুরু করেছে। সমীর হাত বাড়িয়ে দেবিকার মাই দুটো টিপতে, বোঁটা দুটো মোচড়াতে শুরু করেছে আর তাতেই দেবিকার গুদে রসের বন্যা বইতে লেগেছে। মুখে আর রাখতে না পেরে বড় করে দিলো বলল – দেখো মাসি আমিকি কিছু বাড়িয়ে বলেছি?

মাসি – ওরে বাড়িয়ে নয় তুই কমিয়ে বলেছিস রে এ জিনিস আমার এতো বাড়া দেখা জীবনে একটাও দেখিনি। দেখেই আমার গুদ ভিজতে শুরু করেছে।

একটু বাদে অমরনাথ বাবু বেরিয়ে এসে – অরে সমীর আসতে না আসতেই মেয়েটা তোমাকে নিয়ে পড়েছে। যাক তোমরা এনজয় করো আমি একটু স্নান সেরে নি।

সমীর বসে ছিল সোফাতে দেবিকা নিজেই বাড়ার মাথায় নিজের গুদ লাগিয়ে বসে পরল -ওহ কি টাইট লাগছে গো, এর আগে তোমার কাছে তিনবার চুদিয়েছি তবুও এখনো কি রকম টাইট হয়ে রয়েছে। কোমর তুলে আবার নামাল। এভাবে বেশ কয়েকবার উঠা নাম করার পর একটু ঢিলে হলো আর তখন সমানে বেড়ে যেতে লাগল ওর লাফানোর গতি। আর ওর লাফানোর তালে তালে মাই দুটোও লাফাচ্ছে। সমীর হাত বাড়িয়ে মাই ধরার চেষ্টা করল কিন্তু ধরে রাখতে পারছেনা। সেটা দেখে মাসি মহিলা নিজের নাইটি খুলে সমীরের কাছে এগিয়ে এসে বলল – আমার মাই দুটো টেপো চটকাও তোমার যা খুশি করো।

সমীর হাত বাড়াল ওনার মাইয়ের দিকে এক দলা চর্বিতে হাত ডুবে গেল। এর মধ্যে দেবিকার সিত্কারে মিলি ঘর থেকে বেরিয়ে এলো। সমীরের উপর দেবিকা কে লাফাতে দেখে বলল – তাইতো বলি এতো তাড়াতাড়ি মেসো কি ভাবে দেবিকাকে চুদবে।

মিলি ল্যাংটো হয়েই ঘর থেকে বেরিয়ে এসেছে। সমীরের কাছে এসে বলল মায়ের মাই টিপে আনন্দ পাবেন ও দুটো এখন বস্তা হয়ে হয়েগেছে আমার মাই টেপো দেখো কি রকম খাড়া টেপা খাবার জন্য। সমীর মাসির মাই ছেড়ে দিয়ে মিলিকে কাছে টেনে নিলো। ও কাছে আসতেই দেখলো যে ওর গুদের থেকে রস বেরিয়ে দু থাই বেয়ে গড়িয়ে পড়ছে। মানে অমরনাথ বাবু ওর গুদেই বীর্য ঢেলেছেন।

সমীর ওর একটা মাই ধরে দেখলো এখনো বেশ টাইট ভিতরে এখনো গুটি ভাব আছে। এর অর্থ বেশি মাই টেপা কাহিনী মিলি। এবার একটা আঙ্গুল ওর গুদে ঢোকাল। সেখানেও এখনো রস ভর্তি রয়েছে তবে একটু ঢিলা লাগছে। দেবিকার লাফানোর জন্য সমীরের হাতটা নড়তে লাগল। দেবিকা চেঁচিয়ে বলতে লাগল – ফাক মি টিয়ার অফ মাই পুষি কি সুখ তোমার বাড়াতে গো ওহ আমার বেরোচ্ছে গো সোনা আমাকে চেপে ধরো। সমীর ওর কথা শুনে ওকে জড়িয়ে বুকে চেপে ধরল। ওর নাক মুখ দিয়ে খুব জোরে জোরে হাপরের মতো হাওয়া বেরোচ্ছে। মেয়েটার স্টামিনা আছে অনেক্ষন ধরে সমীরকে ঠাপিয়ে গুদের রস ছাড়ল। সমীর ওর ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগল। মাই দুটো বুকের সাথে চেপে ধরে আছে দেবিকা।

কিছুক্ষন ও ভাবে থেকে সমীরের কল থেকে নেমে সামনে রাখা একটা সোফায় চিৎ হয়ে শুয়ে পড়ল।

সমীরের বাড়া সোজা কামানের মতো দাঁড়িয়ে আছে। রসে ভিজে চক চক করছে। মাসি নিচু হয়ে বাড়াটা ধরে মেয়েকে দেখিয়ে বলল – ভালো করে দেখেনে এ জিনিস এরপর আর দেখতে পাবিনা। নিজের মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করল। মিলি ওর মায়ের পাশে বসে বিচি দুটোতে হাত বোলাতে লাগল। কত বড় বিচি দুটো মেশোর থেকে অনেক বড় আর বাড়াটা তো এক কথায় দারুন। ওর মা শুধু মুন্ডিটা মুখে নিয়ে চুষছে পুরো বাড়াটাই মুখের বাইরেই রয়েছে। মেশোর বাড়া বেশ বড় সেটা মা প্রায় অর্ধেক মুখে ঢোকাতে পারে। মিলি মনেহয় মুন্ডিটাও পুরোটা মুখে নিতে পারবেনা। সমীর এবার খচরামি করে কোমর ঠেলে বাড়াটা অনেকটা ঢুকিয়ে দিলো মাসির মুখে। মাসি তাড়াতাড়ি বাড়া বের করে বলল – ঢ্যামনা বাড়া দিয়ে আমাকে মেরে ফেলার জোগাড় করছ আমার গুদে ঢোকাও আর ঠাপাও।

সমীর -মুখে ঢোকাতেই তো তুমি কাহিল মাসি গুদে বা পোঁদে নিতে পারবে তো?

মাসি-গুদে ঠিক নিয়ে নেব তবে পোঁদে এতো মোটা বাড়া এর আগে কখন নেয়নি। জামাই বাবুর বাড়া দিয়ে পোঁদ মাড়িয়েছি তবে তোমারটা নিতে পারবোনা।

সমীর – ওনার বাড়া যখন ঢুকেছে তখন একটু চেষ্টা করলে আমার বাড়াও নিতে পারবে।

মাসি – দেখো চেষ্টা করে ঢোকে কিনা তবে বেশ জোরে দেবেনা তাহলে পোঁদ চিরে রক্তারক্তি কান্ড হবে।

সমীর – না না আস্তে আস্তে ঢোকাব। মেঝেতে হাঁটু মুড়ে বসল মাসি সমীর পিছন থেকে কিছুটা থুতু নিয়ে পোঁদের ফুটোতে আঙ্গুল দিয়ে ঢুকিয়ে দিলো বেশ কয়েকবার আঙ্গুল দিয়ে ঘেঁটে বুঝলো যে এবার ঢোকানো যাবে। তাই বাড়ার মুন্ডিটা ধরে একটু চাপ দিলো আর মুন্ডিটা ঢুকে গেল।

মাসি – ওহ খুব লাগছে গো এখুনি আর ঠেলো না একটু সয়ে নিতে দাও।

সমীর হাত দিয়ে গুদের ছেড়ে রেকে ঘষতে লাগল আর মাঝে মাঝে কিল্টটা নাড়াতে লাগল। মাসি পোঁদ নাড়িয়ে সুখ নিতে লাগল আর সেই ফাঁকে একটু চাপ দিয়ে পরপর করে প্রায় অর্ধেক বাড়া ঠেলে দিলো পোঁদের ফুটোতে। মাসি এবার আর কিছু বলল না ব্যাথা সয়ে গেছে তাই এবার অর্ধেক বাড়া দিয়েই পোঁদটা চুদতে লাগল। ধামার মতো পাছাটা টিপে টিপে লাল করে দিলো। মাসি এবার বলল নাও ঢুকিয়ে আমার পোঁদটা ভালো করে মেরে দাও শেষে গুদে ঢোকাবে আমি যখন বলব।

সমীর অনুমতি পেয়ে পুরো বাড়া ভোরে দিয়ে পোঁদ মারতে লাগল। মিনিট পাঁচেক ঠাপ খেয়ে মাসি বলতে শুরু করল ওরে পোঁদ মারানি ঢ্যামনা মার্ মার্ আমার পোঁদ। পোঁদ মেরে আমার গুদের রস বের করে দে তোর এই বাড়া আমি সোনা দিয়ে মুড়ে দেব রে। সত্যি সত্যি মাসির রস ছেড়ে দিলো গুদ চাপিয়ে রস সমীরের হাত ভিজিয়ে দিল।

মাসি বেশিক্ষন কুত্তি হয়ে থাকতে পারলোনা বলল – এবার একটু গুদে দে বাবা আমি চিৎ হয়ে শুচ্ছি।

সমীর বাড়া বের করার আগেই মাসি চিৎ হতে গেল আর পোঁদের ফুটো থেকে ফট করে বাড়া বাড়িয়ে তিরতির করে লাফাতে লাগল।

মাসি কোমর তুলে বলল – না বাবা এবার মাসির গুদটা চুদে দে একবার।

সমীরের বিচিতে বীর্য তখন ফুটছে তাই জোরে এক ঠাপে পুরো বাড়া গুদে ঢোকালো। মাসি পরিত্রাহি চিৎকার করে বলল – বোকাচোদার ব্যাটা এই ভাবে কেউকি গুদে ঢোকায় একটু আস্তে ঢোকাতে পারলিনা।

সমীর- চুপ মাগি আমার যা খুশি আমি তাই করব মুখে একদম বন্ধ না হলে বাড়া বের করে নিয়ে তোর মেয়ের গুদ মারব।

মিলি – নাও আমি তোমার বাড়া নিতে তৈরী।

মাসি – এই মাগি একটু আগেই তো জামাই বাবুর কাছে চোদা খেলি আগে আমার হোক তারপর।

সমীরের অবস্থা খুব খারাপ তাই গায়ের জোরে মাসিকে ঠাপাতে লাগল। মিলি এসে ওর একটা মাই সমীরের মুখে লাগাতে সমীর মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগল। সেই চোষায় মিলির অবস্থা খারাপ করে দিলো সমীর। সে মুখ থেকে মাই বের করতে চাইলো কিন্তু সমীর কিছুতেই ছাড়লনা। শেষে মুখে বলল মিলি – আমার খুব লাগছে আমার মাই ছাড়ো আমাকে চোদো তুমি যত পারো মাই ছেড়ে দাও।

সমীর ওর কোথায় কান দিলো না চুষতে চুষতে ঠাপাতে লাগল। মাসির অবস্থা কাহিল বলল – এবার আমাকে ছেড়ে দাও আমি আর তোমার ঠাপ সহ্য করতে পারছিনা তোমার পায়ে পড়ি।

সমীর মাসির মুখের দিকে তাকিয়ে একটু দয়া হলো বাড়া বের করে নিয়ে মাই ছেড়ে মিলিকে চিৎ করে শুইয়ে গুদে বাড়া পুড়ে দিয়েই ঠাপাতে লাগল। মিলি শুরুতে আঃ আঃ করতে লাগল কিন্তু একটু বাদেই কোমর তোলা দিয়ে সমীরের ঠাপের জবাব দিতে লাগল। সমীর এবার বীর্য ঢালবে তাই মিলিকে জিজ্ঞেস করল কিরে মাগি আমার বীর্য গুদে নিবি না মুখে।

মিলি – আমার ভিতরেই ফেলো মেশ আমাকে চোদার আগে একটা পিল খাইয়ে দিয়েছে পেট হবে না।

সমির – ঠিক আছে না তবে আমার বীর্য তোর গুদে ঢালছি ওহ নে নে আমার বীর্য বেল গলগল করে ছেড়ে দিলো বীর্য। মিলি বীর্যের ছোঁয়া পেয়ে সেও রস ছেড়ে দিল . একবার চোদায় তিনবার রস খসাল মিলি।

অমরনাথ বাবু স্নান সেরে বেরিয়ে এলেন একটা লুঙ্গি পরে। তিনটে মাগীর অবস্থা দেখে হেসে বললেন – কি রে শোভা তোরা তিনজনে সমীরকে সামলাতে পারলিনা উল্টে তোদের কাহিল করে দিল। শোভা মানে মাসি বলল – এতো মানুষের বাড়া নয় ঘোড়ার বাড়া আর এই বাড়ার কাছে তিনজন কেন ও চাইলে দশটা মেয়ের অবস্থাও কাহিল করে ছেড়ে দিতে পারে। আজকে আমার জীবন ধন্য জামাইবাবু যে আমার গুদে এই বাড়া ঢুকেছে।

অমরনাথ বাবু বললেন – ঠিক আছে অনেক গুদ মাড়িয়েছিস এবার ওর খাবার ব্যবস্থা করেদে।

শোভা মাসি – আমার রান্না রেডি এখুনি ওকে খেতে দিচ্ছি।

সমীর তিনটে গুদ সামলাতে গিয়ে ঘেমে একেবারে জবজবে হয়ে গেছে তাই বলল – আমি একটু স্নান করেনি। সমীর স্নান করতে ঢুকলো পিছনে দেবিকা আর মিলি গেল। এক সাথে তিনজনে স্নান করে নিলো। সমীরের পেটে এখন আগুন জ্বলছে। ল্যাঙট হয়েই খেতে বসে গেল। মিলি আর দেবীকাও ওর দুপাশে বসল। শোভা মাসি – ল্যাঙট হয়েই খাবার পরিবেশন করতে লাগল।

দেবিকা বলল – সমীরদা একদিন রাতে আমার কাছে থাকবে?

সমীর – কেন তোমাকে তো চুদলাম রাতে থেকে কি হবে।

দেবিকা – তাহলে সারারাত আমার চোদাচুদি করব।

সমীর – সে দেখা যাবে কোনো এক শনিবার দেখে আসব।

অমরনাথ বাবু – ঠিক আছে তবে সাথে সুমনা আর লক্ষীকে আনতে হবে আর আমি নিজে সৌমেন বাবুকে বলে দেব।

সমীর বলল -ঠিক আছে সে কথাই রইলো দেখি সামনের শনিবার চেষ্টা করব। তবে একটা চিন্তা থেকেই যাচ্ছে মা বাড়িতে একা থাকবেন।

অমরনাথ বাবু – না না ওনাকেও নিয়ে এসো।

সমীর বেরিয়ে পড়ল অমরনাথ বাবুর বাড়ি থেকে। বাড়িতে যখন ঢুকল তখন ১১টা বাজে। সুমনা আর লক্ষী বাবার ঘরে ছিল মা মনেহয় শুয়ে পড়েছেন।

সমীর সোজা উপরে নিজের ঘরে চলে গেল। পকেট থেকে ওর মোবাইলটা রাখতে গিয়ে দেখে বেশ কয়েকটা মিসড কল।

জামা কাপড় খুলে পাজামা পরে বিছানায় গিয়ে মিসড কলের নম্বরে কল করল।

কল রিসিব হতে একটা মেয়ের গলা পাওয়া গেল -হ্যালো কোথায় ছিলে কতবার কল করলাম ধরলেন?

সমীর – তুমি কি রিনি না সীমা?

ওপাশ থেকে বলল কে বলছি সেটা তোমাকে বলতে হবে।

সমীর – বুঝেছি রিনি বলছ বল কেন ফোন করেছিলে। কিন্তু রিনি নয় সীমাই ফোন ধরেছে।

আমি সীমা বলছি।

সমীর – সরি তোমার গলা চিনতে পারিনি।

সীমা – দেখো তোমার সাথে আমার বন্ধুত্ব সেলিব্রেট করতে চাই সামনের শনিবার। তোমার গাড়ি করে আমরা বেশ দূরে কোথাও যাবো বাইরে খাওয়া সেরে রাতে বাড়ি ফিরব। কি যাবে তো?

সমীর- সামনের শনিবার হবেনা পরের শনিবার করো সামনের শনিবার অমরনাথ বাবু মানে জেসি আমার বাড়ির সবাইকে ইনভাইট করেছেন। উনি আগে বলেছেন আর আমি ও আমার বাবা কথা দিয়েছি আমরা যাব।

সীমা – তাই। তুমি তো জেসির সাথে ফ্যামিলি রিলেশন বানিয়ে ফেলেছ। অবশ্য তোমাকে দেখে সবারই ভালো লাগে আর তোমাকে দেখলে তোমার পরিবারের একটা পরিচয় পাওয়া যায়। ঠিক আছে আগামী যে কোনো একদিন যদি আমরা অফিসে থেকে একটু তাড়াতাড়ি বেরিয়ে কোথাও সময় কাটাই, তাতে নিশ্চই তোমার কোনো আপত্তি নেই।

সমীর- না না কালকে বা পরশু হতে পারে তবে একটা কথা সোজাসুজি জিজ্ঞেস করতে চাই কিছু মনো করবে নাতো?

সীমা – বল তোমার কোনো কোথায় আমি কিছুই মনে করবোনা।

সমীর- দেখ তুমি তো যেন যে আমি বিবাহিত আর স্ত্রী সাথে ছাড়াও আমার অনেক মেয়ের সাথে দৈহিক সম্পর্ক আছে আর এটাও তোমাকে বলেছি যে আমার স্ত্রী সবটাই জানে আর সেও অনেক পর পুরুষের সাথে শুয়েছে সেটা আমারি সম্মতিতে। তাই সেক্সে ব্যাপারে আমার একটু বেশি ইন্টারেস্ট আছে। ধরো যদি আমার সাথে তোমার সেরকম একটা দৈহিক সম্পর্ক তৈরী হয় বা যদি আমি তৈরী করতে চাই তাতে কি তোমার সম্মতি পাবো?

সীমা একটু চুপ করে রইলো শেষে বলল – আমার কোনো আপত্তি নেই তবে সবটাই তোমাকে গোপন রাখতে হবে। আজ আমি অবিবাহিতা ঠিকই কিন্তু বিয়ে করবোনা এমনতো নয় তাই একটু সাবধন করছি তোমাকে। তবে আমার শরীর নিয়ে তোমার যা খুশি করতে পারো আমি এর আগেও শরীর দিয়েছি।

সমীর – গুড সেক্সী ফ্রেন্ড তবে কে উদ্বোধন করেছে যদি জানতে পারতাম

সীমা – নিশি জানতে পারো আমার বাড়ির কেউই জানেনা এই প্রথম তোমাকে বলছি – তখন আমি চাকরি পাইনি সবে এমএ কমপ্লিট করে বাড়িতে বসে আছি। আমার এক মামা-অমল – আমার থেকে ২ বছরের বড় ভালো চাকরি করে কুচবিহারে থাকে। ওর অফিসের কাজের জন্য এখানে আমাদের বাড়িতে কয়েকদিন ছিল। ওর থেকে চাকরির ব্যাপারে অনেক পরামর্শ পেয়েছি। তবে প্রথম দিন রাতে সবাই ঘুমিয়ে পড়ার পর আমার ঘরে এলো তখন আমার পরনে শুধু একটা নাইটি। রাতে ঘুমানোর সময় আমি শুধু নাইটিই পড়ি। আমার সাথে গল্প করছে আর আমার বুকের দিকে তাকাচ্ছে বার বার। প্রথমে একটু অস্বস্তি হচ্ছিলো তবে একটু পরেই সেটা কেটে গেল আর শরীরে একটা অন্য অনুভূতি কাজ করতে লাগল। আমিও ওর প্রতি একটু দুর্বল হয়ে পরতে লাগলাম। ও মনেহয় সেটা বুঝতে পেরেছিল – তাই আমাকে সোজাসুজি বলল সীমা তোর বুক দুটো ভীষণ সুন্দর রে একবার যদি দেখতে পেতাম তো আমার চোখ সার্থক হতো।

আমি ওকে জিজ্ঞেস করলাম – কেন এর আগে কোনো মেয়ের বুক তুই দেখিসনি?

অমল বলল – দেখিনি বললে ভুল বলা হবে স্নানের সময় আমার খুড়তোতো বোনের দেখেছি সে দুটো সবে একটু উঁচু হয়েছে। ওর বুক ছাড়া এখনো পর্যন্ত আর কারো দেখিনি। যদি তুই দোয়া করে দেখাস তো খুব ভালো লাগবে। আমার বুক দুটো এখনো কাউকে দেখতে পারিনি সেই সময় ও সুযোগ ছিলোনা তাই আমার একটু লোভ হলো ওকে দেখাতে।

আমি ওকে বললাম ঠিক আছে দেখাব তবে হাত দিতে পারবিনা। ও রাজি হলো আমিও নাইটি হাত গলিয়ে নামিয়ে দিয়ে আমার বুক বের করে বললাম – না দেখ কি দেখবি। ও দেখলো আর ওর চোখ মুখ লোভে চকচক করে উঠলো। আর নিজেকে সামলাতে না পেরে অমল মামা আমাকে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বুক দুটো টিপতে লাগল। আমি প্রথমে বাঁধা দিয়েছিলাম কিন্তু পরে আমার বাঁধা দেবার শক্তি ছিলোনা। আর তারপর যা হবার তাই হলো সেই রাতে আমার এতদিনের যত্নে লালিত শরীর লুটে নিলো আমার অমল মামা। আর যে কদিন ছিল প্রতিদিন আমার সাথে মিলিত হতে লাগল। অমল আমাদের অনেক দূর সম্পকের মামা তাই ও আমাকে বলেছিল বিয়ে করবে। কিন্তু সে সেকথা রাখেনি। অন্য মেয়েকে বিয়ে করে সুখে ঘর সংসার করছে। ওর বিয়েতে সবাই গিয়েছিলো আমি বাদে। অজুহাত সবে চাকরিতে ঢুকেছি ছুটি পাবনা বলে।

সমীর – বুঝলাম তোমার কি এখনো ওকে নিয়ে মনের ভিতর ক্ষোভ আছে?

সীমা – না না কোনো ক্ষোভ নেই যা হয়েছে তাতো আমার আস্কারাতেই হয়েছে আমি যদি আমার বুক দুটো বের করে না দেখতাম তবে এটা কখনোই হতোনা।

সমীর – একটা কথা বলছি – শুধু বুক বুক বলছ কেন ও গুলোর তো একটা নাম আছে তাইনা।

সীমা – বুঝেছি বাবু আমার মুখ থেকে শুনতে চাইছে – হ্যা আমিও জানি মেয়েদের বুক কে মাই বলে আর নিচের জিনিসকে গুদ।

সমীর – এইতো আমার ময়নার মুখে বুলি ফুটেছে। আমার কিন্তু তোমার মাই দুটো দেখতে খুব ইচ্ছে করছে দেখাবে?

সীমা – দেখাবো কিন্তু এখন তো পারবোনা আমাকে কোথাও নিয়ে চলো তখন তোমাকে আমার শরীর খুলে দেব তখন দুচোখ ভোরে আমার মাই গুদ সব দেখো। একটু থেমে বলল – আমাকে ভালো করে চুদে দিওl কথাটা বলেই ফোন কেটে দিল। কথাটা বলে খুব লজ্জ্যা পেয়েছে।

সমীর আর কল না করে ঘুমোতে চেষ্টা করল। কালকে আবার অফিসে সীমার সাথে দেখা হবে।

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 0 / 5. মোট ভোটঃ 0

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

Leave a Comment