মা ও ছেলের বিবাহ

চাকরিসুত্রে সুমন আমেরিকায় ট্রান্সফার হয়ে গেল। যাওয়ার সময় মাকেও সঙ্গে নিয়ে গেল। সুমন একটি কন্সট্রাকশন কোম্পানিতে চাকরি করে। সুমন যেখানে যাবে সেই জায়গাটার নাম বহল Belize Island। এটা সেন্ট্রাল আমেরিকায়। দারুন সুন্দর জায়গা। চারিদিকে সমুদ্র আর মাঝখানে ৭খানা আইল্যান্ড নিয়ে এই Belize Island। সবচেয়ে বড় আইল্যান্ড তার নাম হল Eden Island, এটা লম্বায় ৯মাইল এবং চওড়ায় ৩মাইল। এই আইল্যান্ডগুলোর প্রধান ব্যবসা হল হোটেল আর ট্যুরিজম। সেই কারনে এখানে বিভিন্ন আইল্যান্ড এ কন্সট্রাকশনের কাজ হচ্ছে।

সুমনকে তাই ওর কোম্পানী এখানে ট্রান্সফার করেছে কোম্পানীর প্রজেক্ট দেখা শুনা করার জন্য। সুমন আসার সময় মাকে নিয়ে এল এই কারনে, কারন ও প্রজেক্ট শেষ না হলে দেশে ফিরতে পারবে না, তাই মাকে একা না রেখে ও নিজের সঙ্গে এখানে নিয়ে এসেছে। যাই হোক সুমন ও তার মা এখানে এসে সবচেয়ে অবাক হল যে এখানে সেক্স ব্যাপারটা খুব casual। সী-বীচে ওপেনলি সবাই সেক্স করছে, কেউ তাদের ডিস্টার্ব পর্যন্ত করছে না। সুমন তার মাকে কোম্পানীর দেওয়া থাকার ঘরে নিয়ে এল। ঘরটা খুব সুন্দর অনেকটা সিনেমা যেমন দেখা যায় সেই রকম। বাড়িটার সামনে সী-বীট। খুব সুন্দর একটা ভিউ।

দুইটা বিশাল বড় বেডরুম সঙ্গে এটাচড বাথরুম, কিচেন রুম, এটা বড় বারান্দা। মা দেখে খুব খুশি হলে, বল্লেন সুমন এমন সুন্দর জায়গা আমি জীবনেও দেখি নি। যাই হোক তারপর দুজনে স্নান করে দুপুরের খাবার সেরে ঘুমিয়ে পরল। বিকেলে সুমনের অফিস থেকে মি. রবার্ট দেখা করতে এলেন সুমনের সঙ্গে। তিনি এখানকার প্রজেক্ট ম্যানেজার। তিনি সুমন ও তার মায়ের সাথে বসে গল্প করতে লাগলেন, বল্লেন যে এখানকার পরিবেশ খুব ভালো, এখানে কোন রকম সন্ত্রাসী নেই। তাই পুলিশের ঝামেলাও নেই। এখানকার ফুড কালচার নিয়ে কথা বল্লেন। তারপর আরো কথা বল্লেন অফিস নিয়ে। যাবার আগে তিনি সুমন ও তার মাকে একটা কথা বলে গেলেন … এই আইল্যান্ডে ইনসেস্ট খুব প্রচলিত। এখানকার সরকার ইনসেস্ট করার জন্য সবাইকে উৎসাহিত করে। এখানে ৩ ধরনের সম্প্রদায়ের মানুষ বাস করে:

১. The Royal Order of Isis:

এই সম্প্রদায়ের লোকেরা নিজেদের ভাই ও বোনদের মধ্যে বিবাহ করে।

২. The Royal Order of the Daughters of Lot or the Island of Daughters or Daughter’s islands:

এই সম্প্রদায়ের লোকেরা বাবা ও মেয়ের মধ্যে বিবাহ করে।

৩ .The Royal Order of Oedipus:

এই সম্প্রদায়ের লোকেরা মা ও ছেলের মধ্যে বিবাহ করে।

The Royal Order of Isis সম্প্রদায়ের লোকেরা বিশ্বাস করে যে ভাই ও বোনদের মধ্যে বিয়ে হওয়া খুব পবিত্র কাজ। বিয়ের সময় ভাইয়ের ১২ বছর ও বোনদের ১৫ বছর হতে হবে। তবে এখানে বেশিরভাগ ভাই তাদের বোনদের থেকে বড় হয় বিয়ে করার সময়। অনেক সময় বড় দিদিরাও তাদের ভাইকে বিয়ে করে। তাদের incestuous বিয়ের অনুষ্ঠান ইডেন আইল্যান্ডের প্রধান মন্দিরে করা হয়। বিবাহ হয়ে যাবার পর যখন তাদের স্বামী-স্ত্রী হিসেবে ঘোষণা করা হয়, তারপর তাদের ৩ মাসের জন্য অন্য একটি আইল্যান্ড হানিমুনে পাঠিয়ে দেওয়া হ। ৩ মাস পর বোন নিজের পেটে ভাইযের বাচ্চা নিয়ে প্রধান আইল্যান্ডে ফিরে আসে।

The Royal Order of the Daughters of Lot এই সম্প্রদায়ের লোকেরা বিশ্বাস করে যে একটি মেয়ের তার নিজের বাবাকে বিয়ে করার পুরো অধিকার আছে। মেয়ের বয়স ১৫’র বেশি হতে হবে, তবে কোন মেয়ে ৩০ বছর বয়সেও তার বাবাকে বিয়ে করতে পারে। এদের বিবাহ অনুষ্ঠান আইল্যান্ডের প্রধান মন্দিরেই হয়। তারপর অন্য একটি আইল্যান্ডে পাঠানো হয় ৩মাস হানিমুনের জন্য। ৩মাস পরে মেয়ে তার পেটে বাবার বাচ্চা নিয়ে ফিরে আসে।

The Royal Order of Oedipus এই সম্প্রদায়ের লোকেরা বিশ্বাস করে যে একটি ছেলের তার নিজের মাকে বিবাহ করার সম্পূর্ণ অধিকার আছে। এদের বিবাহ হয় আইল্যান্ডের প্রধান মন্দিরে। তারপর ৩ মাসের জন্য অন্য আইল্যান্ডে পাঠানো হয় হানিমুনের জন্য। ৩ মাস পর মা পেটে তার নিজের ছেলের বাচ্চা নিয়ে ফিরে আসে।

সুমন আর তার মা রবার্টের কথা শুনে পুরো অবাক হয়ে গেল। মা রবার্টকে প্রশ্ন করল, কিন্তু এতো পাপ? রবার্ট তখন বলল কেন পাপ হবে, আপনি কি আপনার ছেলেকে ভালোবাসেন না, তাহলে যাকে আপনি আপনার নিজের থেকেও বেশি ভালোবাসেন তার সাথে সেক্স করতে বাধা কোথায়। রবার্ট তখন বলল আমিওতো আমার নিজের মাকে বিবাহ করেছি। আমাদের একটা সুন্দর ছেলেও আছে। কালকে আমি আপনাকে আর সুমনকে আমাদের বাড়িতে নিয়ে যাবো, আমার মা’র সাথে আলাপ করার জন্য। এই বলে রবার্ট চলে গেল।

সুমন এতক্ষন ধরে চুপচাপ ছিল, সুমনের অনেক দিনের একটা স্বপ্ন এবার সত্যি হতে চলেছে। মা কোন কথা না বলে রান্না করতে চলে গেল। পরের দিন সকালে সুমন অফিস চলে গেল। সুমনের মা পাশের বাড়িতে গেলেন আলাপ করার জন্য, নতুন জায়গা সবার সাথে পরিচয় করে নেওয়া ভালেঅ। পাশের বাড়ি গিয়ে দেখলেন একজন বাঙ্গালি মহিলা, বয়স ৪৫, নাম সুজাতা। সুমনের মা নিজের পরিচয় দিলেন। সুজাতা খুব খুশি হয়ে সুমনের মাকে ঘরে নিয়ে গেল, বল আমিতো ভাবতেই পারছি না, অনেকদিন পর একজন বাঙ্গালি মহিলার সঙ্গে কথা বলে খুব ভালো লাগছে।

এরপর দুজনে মিলে অনেকক্ষন গল্প করলেন। সুমনের মা সুজাতাকে তখন এখানকার ইনসেস্ট নিয়ে প্রশ্ন করলেন। সুজাতা তখন বলল আমিও যখন এখানে প্রথম আসি আমার খুব খারাপ লাগতো এইসব দেখে, কিন্তু আমি তারপর আমার নিজের ছেলেকেই বিবাহ করে নিয়েছি, আমাদের একটা সুন্দর ছেলেও হয়েছে। সুমনের মাতো অবাক হয়ে গেল শুনে, তিনি ভাবছেন কি খারাপ জায়গায় এসে পরেছেন।

যাই হোক তিনি বাড়ি ফিরে এসে দেখলেন সুমন অফিস থেকে চলে এসেছে। মা বাড়িতে ফিরে সুমনকে এই ব্যাপারে কিছু বলেন না। সন্ধ্যে বেলায় রবার্ট এল সুমন আর তার মাকে তার বাড়িতে নিয়ে যাবার জন্য। রবার্ট বাড়িতে সবার সাথে পরিচয় করিয়ে দিল তার মায়ের। রবার্টের মাও ইনসেস্ট নিয়ে অনেক কথা বলল, তারপর সবাই মিলে রাতে ডিনার করে, সুমন তার মাকে নিয়ে বাড়িতে ফিরে এল।

এইভাবে ২/৩ মাস কেটে গেল কিন্তু সমুন মাকে বিবাহ করার কথা এখনো বলতে পারলো না। অন্য দিকে সুমনের মাও ভাবতে লাগলেন সুমনকে বিবাহ করার কথা, কারন এখানে এত ওপেনলি সেক্স হয়, তিনি নিজেও খুব উত্তেজিত থাকেন সারাদিন। তারপর একদিন রাতে সুমন মাকে বিবাহ করার কথা বলেই ফেলল। মা প্রথমে না না করলেও পরে রাজি হয়ে গেল। এরপর এক শুভ দিন দেখে মা ছেলের বিবাহ হয়ে গেল। সেখানে থেকে তারা ৩ মাসের জন্য অন্য একটি আইল্যান্ডে গেল হানিমুন করার জন্য।

যাইহোক, সেই আইল্যান্ড গিয়ে সুমন ও তার মা অবাক হয়ে গেল, দেখল অনেক মা ছেলে যারা রিসেন্টলি বিয়ে করেছে তারা সবাই এই আইল্যান্ড এসে হানিমুন করার জন্য। আরো অবাক হয়ে গেল যখন দেখল তারা সবাই সী-বীচের কাছে ন্যাংটো হয়ে সেক্স করছে। কেউ তার মাকে চুদছে, কেউ মায়ের গুদ চুষছে, আবার কোন মা তার ছেলের বাড়া চুষে দিচ্ছে। সুমন তার মাকে নিয়ে হোটেলে গিয়ে উঠলো। তারপর একটু বিশ্রাম নিয়ে তারাও সী-বীচে আসলো। মা আর ছেলে একটা গাছের নিচে বসলো।

সুমন মাকে বলল “তোমাকে আমি ন্যাংটো করে দেই মা?” মা তখন সুমনের গালে আলতো করে একটা চুমু খেল, সুমন এবার আস্তে আস্তে মায়ের শাড়িটা খুলতে লাগলো। সুমন মায়ের পেট আর নাভিটা দেখে অবাক হয়ে গেল, এত সুন্দর। তারপর আস্তে আস্তে ব্লাউজটা খুলতে লাগলো। ব্লাউজটা খোলার পর সুমন দেখলো মায়ের কোমড়ের কাছে ভালো চর্বি রয়েছে, যেটা মাকে আরো সুন্দর দেখাচ্ছে। কালো ব্রা’র মধ্যে দিয়ে মা’র দুধগুলো গেন ফেটে বেড়িয়ে আসছে। মা’র বগলের তলাই ভালোই জঙ্গল, সুমন ওখানে একটা চুমু খেল, তারপর মাকে বলল, মা তোমার বগল আমার ভিষন সুন্দর লাগে। কি সুন্দর জঙ্গল ওখানে। মা বলল, সত্যি?

আমি চিরকাল ভাবতাম যে ছেলেরা কামানো বগল পছন্দ করে বেশি। সুমন এবার আস্তে আস্তে পিছনে হাত দিয়ে মা’র ব্রাটা খুলে দিল। সুমন অবাক হয়ে গেল মা’র অত বড় দুধগুলো দেখে, সুমন দু হাত দিয়ে দুধগুলো টিপতে থাকলো, তারপর মা’র দুধগুলো চোষা শুরু করল। মা উত্তেজিত হয়ে আওয়াজ করতে লাগলেন চোষ … সুমন নিজের মা’র দুধগুলো ভালো করে চোষ, আরো জোড়ে কামড় দাও ওওওহহহহহ আআআআহহহহহহহহ।

তারপর আমি মা’র ছায়াটা খুলে মাকে পুরো ন্যাংটো করে দিলাম। মা’র ন্যাংটো শরীর দেখে আমি প্রায় পাগল হয়ে গেলাম। আমি মা’র চুলে ঢাকা গুদে হাত দিলাম। গুদটা পুরো রসে ভিজে গেছে। কি সুন্দর একটা গন্ধ গুদের। আমি ঠোঁট দিয়ে চুমু খেতে থাকলাম মা’র গুদে। মা বলে- আমি আর থাকতে পারছি না। আমার বাড়াটা হাতে নিয়ে মা বলল- আয়, এখানে ঢুকিয়ে দে, জোড়ে চাপ দে, খুব জোড়ে। তারপর আমি জোড়ে জোড়ে মা’কে চুদতে লাগলাম। মা এত উত্তেজিত হয়ে গেলেন যে কি বলব।

মা বলতে শুরু করল- সুমন আমার সোনা ছেলে আরো জোড়ে জোড়ে চোদ আমার গুদে আজ ঝড় তুলে দে, ওওওহহহহ … ওওওহহহহ … আআআহহহ ও সুমন তুমি কি খারাপ ছেলে, তুমি তোমার নিজের মা’কে চুদছো … আরো জোড়ে আরো জোড়ে, আমার গুদে মাল ফেলে ভাসিয়ে দে, আমি তোর বাচ্চার মা হতে চাই … ওওওহহহহ … আআআহহহ এই বলে মা জল খসিয়ে ফেলল।

সুমন মা … মা … বলে মা’র গুদে চিরিক চিরিক করে সব মাল ঢেলে দিল। সুমন একদম ঘেমে গেছে, ও মা’র দুধে মুখ দিয়ে মা’র উপর শুয়ে পরল। সুমন ওর মা’কে প্রশ্ন করল তুমি আরাম পেয়েছ তো? মা বলল- হ্যা বাবা, অনেকদিন পর এই রকম সুখ পেলাম। মা এবার সুমনের বাড়াটা হাতে নিয়ে বলল এটা ছোট হয়ে গেছে, আয় আমি এটাকে চুষে চুষে আবার গরম করে দেই।

এই বলে মা সুমনের বাড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল। সুমন উত্তেজনায় মা’র মাথা নিজের বাড়ার সাথে চেপে ধরল … সুমন আরামে চিৎকার করতে লাগল মা আমি তোমাকে ভালোবাসি ওওওহহহহ … আআআহহহহ … আমি আর পারছি না … এই বলে সুমন তার থকথকে মাল মা’র মুখে ঢেলে দিল। মা জ্বিব দিয়ে নিজের ছেলের বাড়ার মাল চেটেপুটে খেতে থাকল। মা সুমনের দিকে তাকিয়ে বলল কি অসভ্য ছেলে তুই নিজের মা’র মুখে মাল ফেললি?

সুমন হেসে বলল, মা তোমার গুদটা একটু চুষে দেব?

মা বলল মা’র গুদ চোষার খুব সখ?

সুমন ওর মুখটা নামিয়ে মা’র গুদের কাছে নিয়ে এল। কি সুন্দর গুদ মা’র, কালো বালে ঢাকা। সুমন জ্বিব দিয়ে মা’র গুদটা চাটা শুরু করল। দু হাত দিয়ে গুদের বালগুলো সরিয়ে সুমন ওর মা’র গুদটা চুষতে থাকলো। মা উত্তেজনায় চিৎকার করে উঠলো কি করছিস সুমন মেরে ফেলবি নাকি?

চোষ সুমন … চোষ … চুষতে থাকো নিজের মায়ের গুদটা আআআহহহহহ ওওওও উউউউউ। সুমন বলে উঠলো “ওহ মা কতদিন মনে মনে চেয়েছি এইসব তোমার সাথে করতে, কত কাল যে আমি খেচেছি। কতদিন চেয়েছি তোমার মাল আমার মুখে নিতে, আমার বাড়ায় লাগাতে … আমার মা।

সুমনের মা বলে উঠলো “ওহ মা … হ্যাঁ সুমন হ্যাঁ এইতো এইভাবে আমার গুদটা চাটো আহহহহহহ ওহহহহহ। সুমন একটু আস্তে আস্তে কামড় দাও। খুব মজা লাগছে … খাও … আমার গুদ খাও … মায়ের গুদ খাও সোনা মানিক আমার … আমার মাল বের করে দাও সুমন … ওহহহ মা……গো … হ্যাঁ সুমন হ্যাঁ … ও মা … ও মাই গড … নিজের আপন মায়ের গুদ চুষছো … তোমার একটুও লজ্জা করছে না … খাচ্চর ছেলে?

ওহ সুমন, আমার মাল বের হচ্ছে … আমার মাল আসছে … ওহ সুমন আমার হচ্ছে … ও মা …, ও মা…..গো … ওওও উউউ আআআআআআআআ।

সুমন প্রাণপনে মায়ের গুদটা চাটছে। আর অন্য হাতে মার বিরাট পুটকির দাবনা দুইটা ময়দা মাখানোর মত করে টিপছে। মা পুরো সুমনের মুখের মধ্যে মাল ছেলে দিল। মায়ের গুদটা পুরো চেটে খেয়ে ফেলল সুমন। মা সুমনের মাথাটা নিজের গুদে আরো জোড়ে চেপে ধরলেন। মা সুমনকে বলল তুই আমার সোনা ছেলে, আমাকে এমনভাবে কেউ কোনদিন ভালোবাসে নি। আজকে তোর কাছ থেকে যে ভালোবাসা পেলাম তা আমি সারা জীবনেও ভুলতে পারবো না রে।

সুমনও তার মাকে বলল, মা জানো আমারও স্বপ্ন ছিল যে আমি তোমার গুদটা চুষবো, তোমার গুদে আমার বাড়াটা ঢুকিয়ে তোমাকে আচ্ছামত চুদবো, আর আজকে আমার সেই স্বপ্ন স্বার্থক হল এই বলে সুমন মা’র ঠোঁটে একটা গভীর চুমু খেল।

বাংলা চটি – ৩০৮

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 4.1 / 5. মোট ভোটঃ 57

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

Leave a Comment