হিন্দু গৃহবধূর মুসলমানি চোদন

নীলিমা সরকার। বয়স ২৭, ভীষণ সুন্দরী, ফর্সা হট এক গৃহবধূর নাম। মেদ হীন পেট, সরু কোমর, তানপুরার মতন ওল্টানো পাছা, কাজলকালো চোখ, কমলালেবুর কোয়ার মতন রসালো ঠোঁট। আর সবচাইতে আকর্ষণীয় জিনিস হচ্ছে নীলিমার ৩৬ সাইজের দুধজোড়া। নীলিমার হাঁটার সময় ওর ৩৮ সাইজের পাছার নাচন দেখে যে কারো মন নাচতে থাকবে। এমনিতেই হিন্দু মেয়েরা একটু সেক্সি টাইপের হয়। তাঁর উপর বিবাহিত হলে ওদের শরীর থেকে যৌনতা যেন চুয়ে চুয়ে পড়ে। তবে নীলিমার স্বামী পরিতোষবাবু এই সেক্স বম্বটির যথাযোগ্য মর্যাদা দিতে পারেননি। তাঁর দুই ইঞ্চি ধোনে নীলিমাকে কখনোই তৃপ্তি দিতে সক্ষম হন নি। তাই যৌনজীবনে নীলিমা অতৃপ্ত। ফলে, বিয়ের ৪ বছরেও সন্তানের মুখ দেখেনি নীলিমা।

রহিম মিয়ার বয়স ৫৬। দুই বিয়ে করেছেন। নীলিমাদের বাসার সামনে তাঁর মুদি দোকান। নীলিমার ভরা যৌবনের দেহ অন্যান্যদের মতন রহিম মিয়াকেও আকর্ষন করে।নীলিমার পাকা রসালো আমের মতন দুধের বোঁটা থেকে আসা সুগন্ধে, রহিম মিয়ার প্রান উপচে পড়ে। প্রতিদিন পূজার জন্য লাল পাড়ের শাড়ি, লাল ব্লাউজ পড়ে খোলা ভেজা চুলে নীলিমা যখন ফুল তুলতে আসে তখন রহিম মিয়ার ধোন লুঙ্গির নিচে তাঁবু তৈরি করে। রহিম মিয়া ঠিক করে এই হিন্দু সেক্সি যুবতীকে সে যে করেই হোক ভোগ করবে।

তবে জোর করে নয়। নীলিমাকে নিজের ইচ্ছায় রাজি করিয়ে চোদার ইচ্ছা রহিম মিয়ার। তাই সে প্ল্যান করতে থাকে। এমনিতেই নীলিমার স্বামী, পরিতোষের উপর রহিমের অনেক আক্রোশ। তাই রহিম মিয়া সুযোগ খুঁজতে থাকে।

অফিসের কাজে পরিতোষ ৩ দিনের কাজে বাইরে গেছে। নীলিমা কিছু জিনিস কিনতে রহিম মিয়ার দোকানে গেলো।

নীলিমা : কি রহিম চাচা? কেমন আছেন??

রহিম : এইতো নীলিমা ভাল। তুমি কেমন আছ?? পরিতোষ কোথায়??

নীলিমা: এইতো….উনি একটু ঢাকার বাইরে গেছেন…। কিছু জিনিস নেয়ার দরকার ছিলো। এইযে লিস্ট আর ব্যাগ।

রহিম: আচ্ছা,দাও।

তখন দুপুর। চারদিকে সুনসান, মেঘ করে আসছে। হঠাৎ করে জোরে বৃষ্টি শুরু হয়ে গেলো।বৃষ্টি থেকে বাঁচতে দোকানের ভেতরে গেলো নীলিমা। বৃষ্টির ঝাপটা বেড়ে যাওয়ায়, দোকানের জিনিসপাতি ভিজে যাচ্ছিলো। তাই রহিম মিয়া দোকানের ঝাপ বন্ধ করে দিলো। বৃষ্টির ছাট পরে নীলিমার চুল ভিজে গেছে। তাই রহিম মিয়া নীলিমাকে তোয়ালে এগিয়ে দিলো।

তোয়ালে দিয়ে মাথা মুছতে লাগলো নীলিমা। ওর নীল কামিজের ওপর থেকে সাদা ওড়না সরে গেলো। ওর ফর্সা দুধের বিভাজিকা বের হয়ে গেলো।

রহিম মিয়ার নাকে সেই সেক্সি গন্ধ এসে লাগতে লাগলো। যা কেবলমাত্র হিন্দু যুবতীদের শরীর থেকেই পাওয়া যায়। রহিম মিয়া এরকম গন্ধ প্রচুর পেয়েছে। পূজোয় যখন এরা দলে দলে বের হয়।তখন হিন্দু নারীদের শরীরের গন্ধ নেয়ার জন্য সেও বের হয়। ভিড়ের মধ্যে অগনিত হিন্দু যুবতীর দুধ সে টিপে দিয়েছে। ওদের পাছায় ধোন ঘষেছে। হিন্দু যুবতীদের সুন্দর সুন্দর গোল গোল দুধগুলি তাকে আকর্ষণ করে।

নীলিমার শরীর থেকে সেই সেক্সি গন্ধটি আসছিলো। রহিম মিয়া মুগ্ধ চোখে নীলিমার সৌন্দর্য দেখছে। হঠাৎ নীলিমার চোখ রহিম মিয়ার চোখে পড়লো। একজন বয়স্ক লোককে এভাবে তাকিয়ে থাকতে দেখে নীলিমা ভীষণ লজ্জা পেলো। নীলিমা বললো, “এভাবে কি দেখছেন, চাচা??”

হিন্দু গৃহবধূর মুসলমানি চোদন

রহিম – না কিছু না…..

একটু থেমে রহিম মিয়া বলে কিছু মনে করো না নীলিমা তুমি এত সুন্দর!!! তোমার স্বামী খুব ভাগ্যবান।

নীলিমা- যা: আপনি তো খুব দুষ্টু…

বলেই নীলিমা উদাস হয়ে গেলো।

রহিম – কি ব্যাপার নীলিমা?? তোমার মন এত খারাপ হয়ে গেলো??

নীলিমা- কি আর বলবো। সে ভাগ্যবান, কিন্তু আমি তো ভাগ্যবতী না…

রহিম- কেন, এত ভাল চাকরি, ফ্ল্যাট ভালই তো….

নীলিমা – চাচা,এসবের বাইরেও তো একটা কিছু আছে। আপনি বুঝবেন না।

রহিম মিয়া। মনে মনে খুশি হয়। ভাবে এই তো সুযোগ।

রহিম মিয়া- নীলিমা তোমার মতন এমন এত সুন্দর একটা বউ থাকলে, আমি সারাদিন ভালবাসতাম।

বলেই রহিম মিয়া নীলিমার একটি হাত চেপে ধরলো। গভীর আবেগ নিয়ে নীলিমার চোখের দিকে তাকায় রহিম।নীলিমাও রহিম মিয়ার চোখে হারিয়ে যায়। আস্তে আস্তে এগিয়ে আসে দু’জনের ঠোঁট। নীলিমার পাতলা ঠোঁটে কিস করে রহিম মিয়া।হঠাৎ করে যেন সম্বিত ফিরে পায় নীলিমা। ৩০ সেকেন্ড কিস করার পর, নিজেকে ছাড়িয়ে নিয়ে কিছু একটা বলার চেষ্টা করে।

নীলিমা- এটা ঠিক নয়……

পুরো বাক্য শেষ করতে পারে না মেয়েটি। রহিম মিয়া জোর করে টেনে নিয়ে ওর পাতলা ঠোঁটে চুমু খেতে থাকে।খানিকক্ষণ পর, আর নিজের ওপর নিয়ন্ত্রন রাখতে পারে না নীলিমা। সেও রহিমের সাথে চুম্বনে তাল দিতে লাগলো।ধীরে ধীরে রহিম মিয়ার মাথার পিছনে হাত দিয়ে মুখের ভেতর আরো ঠেসে ধরে নীলিমা।অন্যদিকে নীলিমার সরু কোমরে হাত রাখে রহিম মিয়া।এরপর নীলিমার নরম পাছার উপর হাত দিয়ে টিপতে থাকে রহিম। আবেশে চোখ বুঝে আসে নীলিমার। ঘর জুড়ে শুধু গাঢ় চুম্বনের উমম্মম্মমচপচপ…..আম্মম্মম্ম শব্দ।

Bangla choti golpo হিন্দু গৃহবধূর মুসলমানি চোদন

রহিম চুমু খেতে খেতেই নীলিমাকে কোলে তুলে নিলো। নীলিমা তখনো চোখ বুজে আছে। তারপর দোকানের পিছনে রাখা সোফায় গিয়ে বসলো।তখনো দু’জন পরস্পরকে চুমু খেয়ে চলছে। চুম্বনরত অবস্থাতেই রহিম মিয়া নীলিমাকে তাঁর রানের উপর বসালো। চুমু খেতে খেতেই রহিম মিয়ার হাত চলে গেলো, নীলিমার বুকে। ওড়নার উপর দিয়েই নীলিমার দুধ টিপতে থাকে রহিম। নীলিমার গোটা শরীরে এক অদ্ভুত অনুভূতি বয়ে গেলো।টান দিয়ে নীলিমার বুক থেকে সাদা ওড়নাটা সরিয়ে দেয় রহিম। রহিম মিয়ার কঠিন হাতে নিষ্পেষিত হতে থাকে নীলিমার দুধদুটো।আস্তে আস্তে চুমু খেতে খেতে নিচের দিকে নামতে থাকে রহিম।নীলিমার গলায় জিব দিয়ে চাটতে থাকে। নীলিমা এমন আরাম কখনো পায় নি। ওর গলার তুলসীর মালাটিকে নিজের জিহ্বার সাথে পেঁচিয়ে ধরে নীলিমার বুক চাটতে থাকে রহিম।নীলিমার সুডৌল দুধের গভীর বিভাজিকায় মুখ ডুবিয়ে ওর শরীরের গন্ধ নিতে থাকে রহিম।নীলিমা রহিমের মাথাটিকে ওর শরীরের সাথে চেপে ধরে। এবার,রহিম ওর মুখটা সরিয়ে নীলিমার দিকে তাকায়। মুখে মুচকি হাসি। নীলিমার চোখে অনুযোগ।

– কি হল, চাচা??

-কিছু না সোনা।তোমার জামাকাপড় গুলো বড্ড বাধা দিচ্ছে।

বলেই নীলিমার সালোয়ার টেনে খুলতে লাগলো রহিম। খানিকক্ষণ ইতস্তত করে খুলতে সাহায্য করলো নীলিমা। নীলিমার উপরের দেহে কেবলমাত্র একটি ব্রা।ব্রায়ের উপর দিয়ে নীলিমা ডাসা ডাসা দুধ দু’টি চাপতে লাগলো রহিম মিয়া। উত্তেজনায় কামড়ে ধরলো, নীলিমার দুধ দু’টি। নীলিমাকে জড়িয়ে ধরে পিছনের দিক থেকে ব্রায়ে বাঁধন খুলে দিলো রহিম মিয়া। ব্রা টি ছুড়ে ফেলে দিলো রহিম। ঝলাৎ করে বেরিয়ে এলো নীলিমার রসালো আমের মতন পাকা দুধ দু’টি। মুগ্ধ চোখে তাকিয়ে আছে রহিম। চোখ বুজে আছে নীলিমা। তাঁর মনেও অদ্ভুত অনুভূতি খেলা করছে। সে এক বয়স্ক মুসলিমের উরুর ওপর দুধ খুলে বসে আছে, ভাবতেই তাঁর দুধের বোঁটা শক্ত হয়ে যাচ্ছে। রহিম মিয়ার মুগ্ধতা তখনও শেষ হয় নি। অসাধারণ সুন্দরী এক হিন্দু গৃহবধূ সিঁথিতে সিঁদুর, কপালে একটি লাল টিপ তাঁর রূপকে আরো বেশি করে ফুটিয়ে তুলেছে। শরীরের উপরের অংশ নগ্ন। একটি তুলসীর মালা তাঁর পীনোন্নত স্তনদ্বয়ে গভীর বিভাজিকা পর্যন্ত ঝুলে আছে। ঠিক যেন সরস্বতী দেবী প্রতিমা। আর দুধ দু’টি থেকে বেরিয়ে আসছে এক অপার্থিব সুগন্ধ। পুরো ঘর এই হিন্দু গৃহবধূর খোলাদুধের সুগন্ধে ভরে গেলো। রহিম মিয়া জীবনে অনেক মেয়েকে চুদেছে,কিন্তু কারো দুধের থেকেই এত সুগন্ধ পায়নি। একটু-আধটু পেয়েছে যখন ভিড়ে বা অন্য কোথাও কোন হিন্দু নারীর শরীরের ঘ্রান নেয়ার সুযোগ তাঁর হয়েছে। রহিম মিয়া দু’হাতে মনের সুখ মিলিয়ে টিপে চলেছে নীলিমার দুধ।এই হিন্দু দেবীর টকটকে বেগুনী বোঁটা দু’টিকে আঙুল দিয়ে খুঁটে চলেছে। নীলিমার আহেমমমম….উমমম শীৎকার ধ্বনি আর টিনের চালের বৃষ্টির শব্দ মিলে এক অদ্ভূত মাদকতাময় পরিবেশ সৃষ্টি করেছে।

এবার রহিম মিয়া আস্তে করে মুখ নামিয়ে নিয়ে এলো নীলিমার বাম দুধের বেগুনী কেন্দ্রবিন্দুতে। আলতো চুমু খেলো। আহ!!করে উঠলো নীলিমা। এবার, নীলিমার দুধের বোঁটার চারপাশে জিহ্বা ঘুরাতে লাগলো, রহিম মিয়া। আরামে অন্য জগতে হারিয়ে গেলো নীলিমা। এর সাথে যুক্ত হলো, রহিম মিয়ার দাঁড়ির খোঁচা। অন্যদিকে থেমে নেই রহিমের ডান হাত, ময়দার তাল মাখানোর মতন করে টিপে চলেছে নীলিমার ডান দুধ। নীলিমা আর থাকতে না পেরে রহিম মিয়ার মাথা ওর বাম দুধের সাথে চেপে ধরলো।রহিম মিয়া এবার ওর বাম দুধের পুরোটা মুখে নেয়ার চেষ্টা করলো। কিন্তু, চারভাগের তিনভাগের বেশি পারলো না। এবার দুধ মুখে নিয়ে চুসতে থাকে রহিম। নীলিমা রহিমের মাথাটি আরো জোরে চেপে ধরে ওর দুধের সাথে। এর মধ্যেই হাত দিয়ে নীলিমার অন্য দুধটি পিষে চলেছে রহিম।এবার,দুধ অদলবদল করে টিপতে আর চুসতে লাগলো রহিম।এত নরম আর সুগন্ধ যুক্ত দুধ,এ যে কেবল হিন্দু মেয়েদেরই থাকার সম্ভব। এবার দুধ চুসতে চুসতে টিপতে টিপতে নীলিমাকে সোফার থেকে ফ্লোরে শুইয়ে দিলো রহিম মিয়া। এবার দুধ ছেড়ে নিচের দিকে নামল রহিম।নীলিমার নাভিতে চুমু খেলো। তারপর নীলিমার সালোয়ার-প্যান্ট

ি খুলে ওকে ন্যাংটা করে দিলো রহিম মিয়া।সে নিজেও জামা আর লুঙ্গি খুলে উলংগ হয়ে গেলো। রহিম মিয়ার ধোন দেখে নীলিমা আঁতকে উঠলো। এত বড় ধোন সে জীবনে দেখেনি। আবার, ধোনের আগায় চামড়া না থাকায় এটি আরো বেশি সুন্দর হয়ে উঠছে।

রহিম: কি দেখছো সোনা??

নীলিমা : আপনার ওটা এত বড়!! বলেই লজ্জায় চোখ মুখ ঢাকে নীলিমা।

রহিম : বড় তো হবেই সোনা। এটা গরু খাওয়া মুসলমানের আগা কাটা ধোন। তোমার কাপুরুষ হিন্দু স্বামীর দুই ইঞ্চি ধোন নয়।

এবার রহিম মিয়া আস্তে আস্তে নীলিমার দুই উরুর মাঝে মুখ নিয়ে গেলো। নীলিমার ভোদা চুসতে এবং চাটতে লাগলো রহিম…। সুখের আবেশে লীন হয়ে গেলো নীলিমা। আহউহএমমম….আহহহহ…উহহহহ…

বলে শীৎকার দিতে লাগলো নীলিমা। রহিম একদিকে ভোদা চাটছে অন্যদিকে নীলিমার মাখনের মতন দুধ দু’টি আসুরিক শক্তিতে টিপে চলেছে।

নীলিমার ভোদা দিয়ে রস গড়িয়ে পড়তে লাগলো। রহিম মিয়া সেই রস চেটেপুটে খেয়ে নিলো।

নীলিমা:- চাচা, অনেক হলো এবার ঢুকান প্লিজ….

রহিম :- ঢুকামু ঢুকামু। তোমাগো মতন গরম গতরের হিন্দু যুবতীর ভোদায় ধোন ঢুকানোর লাইগাই তো আমি বইয়া থাকি।তয় তাঁর আগে আমার ধোনডা ইট্টু চুইস্যা দ্যাও…

বলেই রহিম মিয়া তাঁর মুসলমানি করা ধোন নীলিমার দিকে এগিয়ে দেয়। আস্তে আস্তে নীলিমা রহিম মিয়ার আগা কাটা ধোনটি মুখে নিয়ে চুষতে শুরু করে।

সে এক অপূর্ব দৃশ্য খোলা চুল, সিঁথিতে সিঁদুর,কপালে লাল টিপ। সুন্দরী এক যুবতী হিন্দু গৃহবধূ এক বয়স্ক মুসলমানের আগা কাটা ধোন আইসক্রীমের মতন চুষে চলেছে।ধোন চুষতে চুষতে রহিম মিয়ার চোখে চোখ দিয়ে তাকিয়ে আছে রহিম মিয়া। নীলিমার মুখের ভেতরেই ঠাপানো শুরু করে রহিম। নীলিমা হাঁপাতে থাকে। এত বড় ধোন দিয়ে কেউ কখনো তাঁর মুখ চোদা করেনি।এভাবে ১০ মিনিট মুখ চোদা করার পর ধোন বের করে আনে রহিম মিয়া।

এবার শুরু হবে আসল খেলা। রহিম মিয়া, নীলিমার দুই পা ফাঁক করে ধরে। নিজের আট ইঞ্চি কাটা ধোনের মুন্ডিটা ছোঁয়ায় নীলিমার ভোদায়। আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকাতে থাকে। নীলিমার ভোদাটি অনেক টাইট। সে ব্যাথায় ককিয়ে ওঠে, “চাচা,আস্তে ঢুকান ব্যাথা পাচ্ছি তো!”

“একটু পরেই মজা পাইবা সোনা। তোমার হিন্দু স্বামী তোমারে যত্ন নিতে পারে না। মুসলমানের চোদা খাইয়া দেখো কত মজা!!” বলেই জোরে এক ঠাপ দেয় রহিম মিয়া। তাঁর ৮ ইঞ্চি ধোন সরাসরি গিয়ে আঘাত হানে নীলিমার বাচ্চাদানিতে। আ: আ: আ: ভগবান মরে গেলাম….বলে চিৎকার করে ওঠে নীলিমা। রহিম মিয়া নীলিমার ভোদার ভেতর ধোন ঢুকিয়ে কতক্ষণ রেস্ট নেয়। নীলিমার স্বর্গীয় দুধ দু’টি নিয়ে মেতে ওঠে সে। সেই অপূর্ব সুন্দর সাদা মাংসপিণ্ড দু’টিকে মনের সুখে মাখনের তালের মতন করে মাখায় রহিম মিয়া। এর মাঝখানের বেগুনী বোঁটা দু’টিকে জিহ্বা দিয়ে চাটে। যুবতী হিন্দু গৃহবধূ নীলিমা সরকারের দুধ নিয়ে যতই খেলা করতে থাক বৃদ্ধ মুসলমান রহিম মিয়া, ততই সেই দেবীর দুধ থেকে চন্দনের ঘ্রান এসে পুরো ঘর মাতিয়ে তোলে। এরকম অবস্থায় নীলিমার ব্যাথা কমে আসে। রহিম মিয়ার মাথাটিকে নিজের দুধের সাথে চেপে ধরে নীলিমা। নীলিমার একটি দুধ মুখে নিয়ে বাচ্চাদের মতন চুষে চলে রহিম। প্রায় ২০ মিনিট ধরে নীলিমার পবিত্র দুধ চুষে চলে রহিম। এরপর আবার নীলিমার রক্তজবার মতন ঠোঁটে চুমু খেতে থাকে সে। অন্যদিকে থেমে নেই রহিমের হাত।টিপে চলেছে তাঁর হিন্দু প্রেমিকা নীলিমা সরকারের দুধ দু’টি। আবার, ধোনটি একটু বাইরে এনে জোরে এক ঠাপ দিলো রহিম। ঠোঁট দিয়ে মুখ বন্ধ করে রাখায় আওয়াজ করতে পারে না নীলিমা। জোরে জোরে কয়েকবার নীলিমার ভোদায় ধোন ঢুকায় আর বের করে রহিম। ঢিলে হয়ে আসে নীলিমার গুদ। এরপর আস্তে আস্তে মজা পেতে থাকে নীলিমা। রহিম মিয়ার মাথাটিকে চেপে ধরে গভীরভাবে কিস করতে থাকে নীলিমা। রহিম মিয়া বুঝতে পারে যে নীলিমা এখন আরাম পাচ্ছে। সে আস্তে আস্তে মুখ নামিয়ে দুধের কাছে নিয়ে আসে এবং মাখনের মতন দুধ দু’টি চুষতে থাকে। অন্যদিকে রহিমের আগা কাটা ধোন চুদে চলেছে যুবতী হিন্দু গৃহবধূ নীলিমা সরকারকে। নীলিমা “আহ!!ও ভগবান ওহ! কি শান্তি!! সোনা আস্তে দাও সোনা করতে থাকে….”

রহিম মিয়া চোদার গতি বাড়িয়ে দেয়। সাথে চলছে দুধ চোষা ও দলাইমলাই। নীলিমা অন্যজগতে হারিয়ে গেছে। সে চোখ বুজে অবশের মতন পরে আছে। শুধু বুঝতে পারছে তাঁর দুই উরুর মাঝখান কি যেন ঢুকছে আর বের হচ্ছে। আর রহিম মিয়ার আগা কাটা ধোনের ছোঁয়া তাঁর ভোদার আগায় লাগায় সে পরম আনন্দ লাগছে। আর যখন সেই আনন্দের আতিশয্যে সে আহ!উহ!! এহেম!! উফফফ… করে শীৎকার দিতে লাগলো।

রহিম মিয়ারও ভীষন আনন্দ হচ্ছে। এতদিন পর একটি হিন্দু মেয়েকে চোদার স্বপ্ন অবশেষে পূরন হলো তাঁর।

প্রায় ২০ মিনিট ধরে ননস্টপ নীলিমাকে চুদে চলেছে রহিম মিয়া।

নীলিমা এর ভেতর ৩ বার রস খসিয়েছে।

আহ!! আহ! আর কতক্ষণ রহিম চাচা। দাও তোমার বীর্য দিয়ে, আমায় পূর্ণ করে দাও।

হ্যাঁ, তাই দেবো আমার হিন্দু রাণী।

বলেই কয়েকটি ঠাপ মেরে সব মাল নীলিমার বাচ্চাদানিতে ঢাললো রহিম মিয়া।

ভীষণ ক্লান্ত দুইজন, ঘেমে নেয়ে একাকার ভিন্ন ধর্মের উলঙ্গ দুই নর-নারী পরস্পরকে জড়িয়ে ধরে শুয়ে আছে। নীলিমা এত শান্তি কোনোদিনও পায়নি।

সে মাথা তুলে গভীর আবেশে রহিম মিয়াকে চুমু দেয়। তারপর বলে,”আই লাভ ইউ।” তারপর রহিম মিয়ার বাহুবন্ধনে ঘুমিয়ে পড়ে নীলিমা

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 58

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

5 thoughts on “হিন্দু গৃহবধূর মুসলমানি চোদন”

  1. এরকম নোংরামো গল্প আরো প্রকাশ করুন। মুসলিম সদ্য বাচ্ছা হাওয়া গৃহিণীর হিন্দু ছেলেকে বুকের দুধ খাওয়ানো গল্প।

    Reply
  2. এই রকম ঘটনা হামেশাই ঘটে, আমার পরিবারেও ঘটছে। আমার মা কুসুমবালা সরকার , বাবা চৌকিদার ফটিক সরকার মারা গেছেন বহু আগে 1989সালে, বাবা থাকতেই আমার মায়ের গ্রামের মুসলিম আমার ছোটবেলার বন্ধুর বাবা আব্দুল মালেক মোল্লার সাথে প্রেম ছিল। বাবা মারা যাওয়ার পর তাঁরা আজও একই বাড়ীতে থাকে ।কুসুমবালা ও মালেক মোল্লার প্রেম সর্বজন বিদিত।

    Reply
  3. এমন ঘটনার বাস্তব সাক্ষী আমি নিজেই। আর ১০০%সত্য ঘটনাগৃহ বধু কুসুমবালা সরকার, ফটিক সরকার (চৌকিদার) উনার বৌকে চুদে আব্দুল মালেক মোল্লা। বিধবা হওয়ার আগে থেকেই। বর্তমানে তাঁরা একই বাড়ী থাকে, বিয়ে করে নি।

    Reply
  4. ত তুই কি জানিস তর আসল বাপ ফটিক নাকি।মালেক।এক বার নিজের DNA পরিক্ষা করিয়ে দেখ তুই বৈধ নাকি জারজ সন্তান

    Reply
  5. টেস্ট করার কোন প্রয়োজন মনে করিনা সমস্যা তো কিছু নেই মালেক মোল্লা জন্ম দিলেই বা কি অসুবিধা?

    Reply

Leave a Comment