Bangla Choti আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ভোদার ভিতরে চাঁটতে লাগল

Bangla Choti সেক্স এর ব্যাপার এ আমি সব সময়ই বেশ সহজ ও খোলামেলা ছিলাম। বাছ বিচার করতাম না তত টা। মেডিকেল এ পড়ার সময় থেকেই বিভিন্ন সময় বিভিন্ন জনের সাথে সেক্স করে এসেছি। বিয়ের পর অবশ্য স্বামীর সাথে থিতু হয়ে গেছি।আমার কলিগ নিলয় একদিন আমাকে বলল যে ওর বাড়ি কুমিল্লা তে একদিন রোগী দেখতে যেতে হবে ওর বদলে। ওর জরুরি কাজ আছে। খুব পীড়াপীড়ি করাতে রাজি হলাম ওর যায়গায় জেতে। ও বলল যাবার জন্য গাড়ি থেকে শুরু করে খাওয়া রেস্ট সবকিছুর আয়োজন করা আছে।

বাসায় আমার বর কে বলে নিলাম। ও রাজি হল।যাবার দিন সকাল ৭ টায় নিলয় এর ড্রাইভার আমার বাসার সামনে এসে হাজির হল। নিলয় ওকে আমার নাম্বার দেওয়াতে ও আমাকে ফোন করে বলল ওর নাম রাজু। নিলয় এর ড্রাইভার। আমি ওকে বললাম আসছি ৫ মিনিটের মধ্যে।

নিচে গিয়ে দেখলাম বেশ ভাল এসি গাড়ি। নোয়াহ গাড়ি, পেছনে মডিফাই করে যায়গা করা হয়েছে। আরামে শুয়ে থাকা যাবে মনে হচ্ছে। রাজু আমার ব্যাগটা নিয়ে রেখে দিল সামনের সিটে। আমি পেছনে উঠলাম।

রাজু দেখতে বেশ কালো, বোঝা যায় গ্রামে মানুষ হয়েছে। বেশ বড় শরীর, শক্ত পোক্ত। গাড়ি স্টার্ট করে এসি অন করে রাজু বলল, “যাইতে কয়েক ঘণ্টা লাগব মেমসাব, আপনে চাইলে শুইয়া থাকতে পারেন, পিসনে চাদর আসে।” আমি বললাম “আমি সিটে হেলান দিয়ে থাকতে পারব। বেশি দরকার হলে পরে শোবো।” ও বলল যে গাড়ি তে টিভি সেট আছে, চাইলে মুভি দেখতে পারি। আমি ওকে একটা ইংলিশ মুভি দিতে বললাম। Bangla Choti

গাড়ি চলতে লাগল আর আমরা মুভি দেখতে দেখতে যেতে লাগলাম। আমি খুব মিশুক, অল্প সময়ে ড্রাইভার এর সাথে খুব ভাব জমিয়ে ফেললাম। অনেক খোলামেলা হয়ে গল্প করতে লাগলাম। ইংলিশ মুভি আর এক্স রেটেড হওয়াতে বেশ কিছু সেক্স সিন ছিল মুভিতে। সেক্স সিন চলার সময় ড্রাইভার সেক্স নিয়ে কথা বলা শুরু করল। আমি একটু বিরক্ত হলেও বুঝতে দিলাম না। গল্প চালিয়ে গেলাম।

রাজু এতে বেশ সাহস পেয়ে খোলামেলা কথাবার্তা শুরু করল। ও বলল, “মেমসাব, যদি রাগ না করেন তাইলে একটা কথা জিজ্ঞাশ করি?” আমি আন্দাজ করতে পারলাম ও কি জিজ্ঞেশ করতে চায়। ও গাড়ির স্পীড খুব কমিয়ে দিল। রিয়ার ভিউ মিরর এ আমাকে দেখতে লাগল। আমি বললাম “রাগ করব না, কর।”

ও বলল, “মেমসাব, আপনে আমার লগে চুদাচুদি নিয়া অনেক খোলামেলা ভাবে কথা কইলেন। আমার মনে হয় চুদাচুদি নিয়া আপনে অনেক উদার মানুসিকতার মানুষ।” আমি বললাম “ঠিক এ ধরেছ, আর কি বুঝলে?” ও বলল, “আর মনে হয় আপনে চুদাচুদির ব্যাপারে খুব বেশি বাছ বিচার করেন না।” বললাম, “তুমি ত বেশ ভালই বুঝতে পার অন্য মানুষদের। তো কি হয়েছে?”

রাজু বলল, “মেমসাব, যদি কথা দ্যান নালিশ করবেন না, তাইলে পরেরটা বলুম।” আমি বললাম “আচ্ছা, করব না।”

ও বলল, “মেমসাব, আমি কি আপনেরে একবার চুদতে পারি?”

ওর কথা শুনে রাগে আমার মাথায় রক্ত উঠে গেল। সামান্য একটা ড্রাইভার, বলে কি?

আমি বললাম, “যত বড় মুখ না, তত বড় কথা, তোমার সাহস তো কম না।”

ও ভয় পেয়ে গেল, কিন্তু দমে গেল না। বলল, “মেমসাব, আপনে কথা দিসেন নালিশ দিবেন না।” আমি রাগ কমালাম। বললাম “ঠিক আছে।” কিছুক্ষণ পর আমি বললাম, “তোমার বউ বাচ্চা নেই?” ও বলল “আসে, গেরামে থাকে। ৬ মাস গেরামে যাই না, তাই আপনেরে দেইখা মাথা ঠিক রাখতে পারি নাই।” আমি বললাম, “কোন খারাপ মেয়ের সাথে মেলামেশার অভ্যাস নেই তো?” ও বলল, “না মেমসাব।”

একটু পর ও আবার বলল, “মেমসাব, আপনে চুদাচুদির ব্যাপারে খোলামেলা দেইখা আপনেরে কথাটা জিজ্ঞাশ করসিলাম।” আমি বললাম, “বুঝতে পেরেছি।” আমিও ব্যাপারটা স্বাভাবিক ভাবেই নিলাম এখন। অনেকদিন বউ এর কাছে না যেতে পেরে বেচারার এই অবস্থা হয়েছে। ও বলল, “মেমসাব, আমারে একটা সুযোগ দিয়া দেখতে পারেন, আমি আপনেরে নিরাশ করব না।” Bangla Choti

একটু পর ও গাড়ি একটা নির্জন যায়গায় থামাল। আমি বুঝতে পারলাম যে মুভি তে সেক্স দেখে ও গরম হয়ে গেছে। ও সামনে থেকে নেমে পেছনে এসে উঠল। গাড়ি লক করে দিয়ে আমার পায়ের কাছে বসল। বলল, “মেমসাব, আপনে আর কিসু বললেন না?”

আমি ওর চোখে তীব্র কামনা দেখতে পেলাম। বুঝলাম ও আমাকে পাবার জন্য পাগল হয়ে আছে আর এ জন্য ও যে কোন কিছু করতে রাজি। নির্জন রাস্তায় কেউ আমাকে বাঁচাতে আসবে না। বুঝতে পারলাম আমার আর কোন উপায় নেই। আমার মনে একটা কথাই ভেসে উঠল যে জোরাজুরি করার চেয়ে স্বাভাবিকভাবে ব্যাপারটা শেষ হতে দেয়া ভাল। আর যেহেতু এড়ানোর উপায় নেই, তাই ব্যাপারটা এনজয় করতে দোষ কি?

আমি বললাম,” ঠিক আছে, তুমি চাইলে আমাকে চুদতে পার। কিন্তু রাস্তার কেউ দেখে ফেললে তো অনেক সমস্যা হয়ে যাবে।” আমাকে চুদার সুযোগ পেয়ে রাজুর চোখ জ্বল জ্বল করে উঠল। ও বলল, “এই রাস্তাটা সব সময় একদম ফাকা থাকে, আর গেলাসের বাইরে থিকা কিসু দেখা যাইব না। আমি আর পারতেসি না মেমসাব।” বলেই ও আমার কাছে এসে নিজের গাল আমার বুকের উপর রেখে ডলতে আর চাপ দিতে লাগল।

Bangla Choti আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ভোদার ভিতরে চাঁটতে লাগলও ওর শার্ট খুলে ফেলল আর গাড়ির মেঝেতে চাদর বিছাল। ও আমাকে বলল, “মেমসাব, নিচে চাদর এর উপর আইসা পরেন, সুবিধা হইব।” আমি ওকে দেখে হেসে ফেললাম আর মনে মনে ভাবতে লাগলাম পুরুষ মানুষ চুদার জন্য সবসময় তৈরি থাকে। বললাম, “রাজু, একদম রেডি হয়ে আছ মনে হয়, আজ পর্যন্ত কয় জন মেয়েকে চুদেছ?” ও বলল, “মেমসাব, শুধু বউরেই চুদসি, তাও তো ৬ মাস হয়া গেল।” এ কথা বলে ও আমার পা দুটো ধরে আস্তে করে নিচে টান দিল। আমি চাদর এর মাঝখানে এসে শুয়ে পরলাম। রাজু একটা হাত জিন্স এর উপর দিয়ে আমার ভোদা আর অন্য হাত আমার মাই এর উপর রেখে ডলতে লাগল। এরপর ওর জিহ্বা দিয়ে আমার ঠোঁট চাঁটতে লাগল।

ও এর পর আমার জিন্স এর বোতাম আর জিপার খুলে ফেলল আর ওর হাত আমার প্যান্টি এর ভেতর ঢুকিয়ে দিয়ে ভোদার উপর ডলতে লাগল। এর পর হাত বের করে আমার শার্ট আর ব্রা খুলে ফেলল। আমার বড় বড় দুধ গুলো যেন লাফিয়ে বের হয়ে এল। আমার দুধ গুলো দেখে রাজুর মুখ দিয়ে যেন পানি চলে আসল আর ও বলল, “বাহ, কি অসাধারন মাই, আমি কি এগুলা চুষতে পারি?” আমি কিছু বলার আগেই আমার একটা বোঁটা ওর গরম মুখের ভেতর চলে গেল আর ও ওটাকে জোরে জোরে চুষতে লাগল।

কিছুক্ষণ পর চোষা বন্ধ করে ও ওর প্যান্ট আর আন্ডারওয়ের খুলে ফেলল। ওর বাড়া দেখে আমার মুখ থেকে আপনা আপনি বের হয়ে গেল, “ওহ মাই গড।”

ও বলল, “কি মেমসাব, আইজ পর্যন্ত এইরকম বাড়া দ্যাখেন নাই নাকি?”

ওর বাড়াটা উত্তেজিত অবস্থায় ৭.৫” মত লম্বা আর অনেক মোটা ছিল আর উপর দিকে সামান্য বাঁকানো ছিল। নিজের প্যান্ট খোলার পর ও আমার প্যান্ট ও খুলে ফেলল।

আমি একটা সামান্য ড্রাইভার এর সামনে উলঙ্গ হয়ে শুয়ে আছি আর ও আমাকে চুদতে যাচ্ছে, এই কথা আমার মনে আসতেই আমার মনের মধ্যে একটা উত্তেজনা খেলে গেল। Bangla Choti

রাজু আমার উপর এল, আমার পা দুটো ফাক করল আর আমার ভোদার দিকে তাকিয়ে বলল, “এমুন ভোদা আমার জীবনে দেখি নাই, কখনও ভাবিও নাই এমুন ভোদা চুদার জন্য পামু।” ও ঝুকে পড়ে আমার ভোদা ওর আঙ্গুল দিয়ে ফাক করল আর জিহ্বা দিয়ে চাঁটতে লাগল। আমার চোখ বন্ধ হয়ে আসল আর মুখ দিয়ে হালকা হালকা “আআহহহ উঅহহ” আওয়াজ বের হতে লাগল।

আমি ওর মাথা আমার হাত দিয়ে ধরে ভোদার উপর চেপে ধরলাম। ওহ আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ভোদার ভিতরে চাঁটতে লাগল।

এরপর ও সোজা হয়ে আমার নাভি চাঁটতে লাগল, চাঁটতে চাঁটতে উপর আসতে লাগল, এসে আমার বোঁটা চুষতে লাগল। ও আমার সারা শরীর চুষতে লাগল। এরপর আমার পেটের দু পাশে ওর হাঁটু রেখে আমার স্তনের উপর ওর বাড়া ঘষতে লাগল। ওর বাড়াটা আমার মুখের থেকে কয়েক ইঞ্চি দূরে ছিল। ওর বাড়ার রস দেখে আমি নিজেকে সামলাতে না পেরে ওর বাড়াটা ধরে ফেললাম।

ধরার সাথে সাথে রাজুর মুখ থেকে জোরে আওয়াজ বের হল আর ও বলল, “আআহহ মেমসাব, চুষেন চুষেন, আরও জোরে চুষেন।” এ কথা বলেই ও ওর হাঁটুর মাধ্যমে সামনে এগিয়ে এল আর ওর বাড়া আমার ঠোঁট ছুঁতে লাগল। সাথে সাথে আমি আমার ঠোঁট খুলে ওর বাড়ার মাথাটা মুখের ভেতর নিয়ে ঠোঁট চেপে ধরলাম।

রাজু বলল, “আআআহহহহ, কি গরম মুখ আপনের, আরও চুষেন আরও।” বলেই ও বাড়াটা ধাক্কা দিল আর অর্ধেক বাড়া আমার মুখে ঢুকে গেল। আমি ওর বাড়াটা হালকা হালকা করে চুষতে লাগলাম।

রাজু উত্তেজিত হয়ে গিয়ে বলল, “আপনে তো খুব ভাল বাড়া চুষতে পারেন। আমি প্রথমে আপনের মুখে আমার বাড়া খালি করতে চাই। তারপর আপনের ভোদা চুদুম।” এ কথা বলে ও সিটে বসে বলল, “মেমসাব, আপনে আমার দুই পায়ের মাঝখানে আইসা বইসা বাড়া চুষেন।” Bangla Choti

আমি ওর দু পায়ের ফাকে বসে পরলাম আর বাড়া মুখে নিয়ে নিলাম। রাজু আমার মাথা ওর হাত দিয়ে ধরল আর আমার মুখ চুদতে লাগল। ওর বাড়া আমার গলায় চলে যাচ্ছিল। প্রায় ১০ মিনিট পর পর মুখ কুঁচকে গেল আর ও নিজের বাড়াটা আমার গলা পর্যন্ত ঢুকিয়ে দিয়ে গরম মাল ছেড়ে দিল। আমি শ্বাস নেয়ার জন্য মুখ খুলতেই অনেকগুলো মাল আমার পেটে চলে গেল। আমার জোরে কাশি আসল আর বাকি মাল ওর বাড়া তে লেগে গেল।

আমি নিচে বসে লম্বা লম্বা শ্বাস নিতে লাগলাম। মাল এর নোনা স্বাদ আমার মুখে ঘুরপাক খাচ্ছিল। দেখলাম ওর বাড়া এখনও দাঁড়িয়ে আছে আর মাথায় মাল লেগে আছে। রাজু ওর বাড়াটা আমার স্তনে ঘষে পরিস্কার করল আর এগিয়ে এসে আমার মাই চুষতে লাগল। প্রায় ১০ মিনিট পর ও বলল, “এখন আপনেরে কুকুরের মতন চুদুম।” আমি তাড়াতাড়ি বললাম, “না না, আজকে পোঁদ মেরো না, ভোদা যত ইচ্ছা চুদ। পোঁদ মারতে হলে অন্য কোন দিন মেরো। আরে, ৩ দিন তো এখানেই থাকব।”

রাজু খুশি হয়ে বলল, “সেইটা ঠিকই বলেসেন, ৩ দিন ধইরা আমি আপনেরে চুদতে পারব।” আমি বললাম, “আরে বাবা, আমি এখানে ৩ দিন থাকব, যখন সময় পাবো তোমাকে বলব, আরাম করে চুদতে পারবে।” তখন রাজু বলল, “মেমসাব, প্লীইইইইজ আমারে রোজ আপনেরে চুদার সুযোগ দেন প্লীইইইইজ।” তো আমি ওকে বললাম, “আমাকে এখানে সারাদিন রোগী দেখতে হবে, দিন শেষে খুব টায়ার্ড থাকব, তখন তুমি আমার হোটেল রুমে এসে আমার শরীর মালিশ করে দিও। এর বদলে আমাকে চুদো, পোঁদ ও মেরো।

রাজু খুশিতে পাগল হয়ে গেল আর বলল, “মেমসাব আপনের কথা শুইনা মনটা খুশিতে ভইরা গেল, চলেন এই খুশিতে আপনের ভোদাটা চুইদা দেই।” বলে ও আমার দু পায়ের মধ্যে এসে গেল আর ওর বাড়ার মাথাটা আমার ভোদাতে ছোঁয়াল। আমার ভোদা থেকে রস গরিয়ে পরছিল। ও নিজের বাড়া আমার ভোদাতে ঘষল আর ধাক্কা দিল।

পচচচ ……. “আআহহহ আআহহহ উউউ”

ওর মোটা বাড়াটা আমার ভোদা চিঁরে ভেতরে ঢুকে গেল, অর্ধেকটা বাড়া ঢোকানোর পর ও বাড়াটা একবার অল্প একটু বের করল আর আবার ধাক্কা দিল, বাড়াটা আবার ভোদার ভেতর ঢুকে গেল। আমার মুখ থেকে শুধু “আআআহহ আআহহ আআহহ আআআহহ আআহহ আআহহ” আওয়াজ বের হতে লাগল।

ওর বাড়াটা প্রায় ৬” ভেতরে ঢুকে গিয়েছিল। এরপর ও আমার মাথার পেছনে হাত দিয়ে সিটের সাহায্য নিল আর বাড়াটা আমার ভোদার ভেতর ঢোকাতে আর বের করতে লাগল। ধীরে ধীরে ওর স্পীড বাড়তে লাগল। এরপর ও জোরে জোরে রাম ঠাপ মারতে লাগল। চুদতে চুদতে ও ঝুকে আমার দুধের বোঁটা চুষতে লাগল। আনন্দে ওর চোখ বন্ধ হয়ে এসেছিল আর ওর মুখের লালা দিয়ে আমার বুক ভিজে গিয়েছিল। ওকে দেখে আমার মনে হচ্ছিল যেন জিহ্বা বের হয়ে থাকা প্রবল পিপাসারত কুকুর। আমার ভোদা দিয়ে রস বের হচ্ছিল আর আমার খুব আরাম লাগছিল। বাড়াটা আমার ভোদার পানিতে পুরো ভিজে গিয়েছিল আর খুব সহজেই ভেতরে ঢুকছিল আর বের হচ্ছিল।

প্রায় ১০ মিনিট ও আমাকে ওই পজিশনে চুদল। এরপর ওর বাড়াটা বের করে আমাকে বামদিকে কাত হয়ে শুতে বলল। ও আমার ডান পা টা উপরে তুলল আর বাম পা টা ওর নিজের দু পায়ের মাঝখানে নিয়ে ভোদার ভেতর আবার বাড়াটা ঢুকিয়ে দিল।

ও আমার উপরে তোলা ডান পা টা ওর কাঁধের উপর রাখল আর আবার আমাকে চুদতে লাগল। ওর বাড়াটা এখন আরও বেশি ভেতরে যাচ্ছিল।

“উউহহ, উউউহহহ উউমমম আআহহ” আওয়াজ আমার মুখ থেকে বের হতে লাগল। ও আমাকে প্রায় ১০ মিনিট ওই পজিশনে চুদল। কিন্তু ওর মাল বের হবার কোন নাম নিশানা দেখা যাচ্ছিল না। ওর জোরে জোরে ঠাপ মারাতে আমার গুদ কিছুটা ব্যথা করছিল কিন্তু তার থেকেও বেশি আরাম লাগছিল।

এরপর ও আমাকে ডানদিকে কাত হয়ে শুতে বলল আর আবার ওর বাড়া আমার ভোদার ভেতর ঢুকিয়ে দিয়ে চুদতে লাগল। ধীরে ধীরে ওর শ্বাস প্রশ্বাস দ্রুত হতে লাগল আর ওর গতি কিছুটা কমে গেল। একটু পর ওর মুখ থেকে জোরে একটা “আআহহহহ” শব্দ বের হল আর ও খুব জোরে একটা ধাক্কা দিয়ে পুরোটা বাড়া আমার ভোদার ভেতর গেঁথে দিল। ওর বাড়াটা আমার গুদের ভেতর আরও মোটা হয়ে কাঁপতে লাগল। আমি অনুভব করতে পারলাম যে আমার ভোদাটা ওর গরম মাল দিয়ে ভরে যেতে লাগল। এরপর ও আমার বাম পা টা ওর কাঁধের উপর থেকে নামিয়ে আমার উপর শুয়ে পরল। ওর বাড়াটা তখনো আমার গুদের ভেতর গেঁথে ছিল।

আমি ওর নিচে চাপা পড়ে গিয়েছিলাম। কিন্তু ওর নিচে চাপা পরেও আমার খুব ভাল লাগছিল। কিছুক্ষণ পর ও ওর মাথাটা তুলল আর হাতের সাহায্যে কিছুটা সোজা হল। ও আমার ঠোঁট দুটো চেটে দিয়ে বলল, “আপনে একটা অসাধারণ জিনিস মেমসাব, চুদা খাওয়াতে আপনে খুবই এক্সপাট। আইজ পর্যন্ত যত মাগী চুদসি তার মধ্যে আপনেরে চুইদা সবচাইতে বেশি মজা পাইসি। আপনের চেহারাও নায়িকাগো মতন, চুইদা প্রাণটা জুরায় গেল।”

আমি বললাম, “তুমি না বললে শুধু বউ চুদেছ, আর কাউকে না!!!” Bangla Choti

ও বলল, “ওইটা তো আপনেরে রাজি করানোর লিগা বলসি মেমসাব, মনে হইল মাগী চুদসি শুনলে আপনে জীবনেও রাজি হইবেন না, না কইলে আপনে রাজি হওয়ার একটা সুযোগ আসে। আপনে রাগ করেন নাই তো?”

আমি মনে মনে ভাবলাম, “ও তো আমাকে চুদেই ফেলেছে, এখন আর রাগ করে কি হবে।”

(যদিও কনডম ব্যবহার না করার কথাটা তখনো আমার মাথায় আসেনি। একজন মেডিকেল ডাক্তার হয়ে এত বড় ভুল কিভাবে করেছিলাম তা এখনও বুঝতে পারি না আমি।)

আমি বললাম। “না, করিনি।”

রাজু বলল, “মেমসাব, আপনের দেওয়া কথা কিন্তু ভুইলেন না, আমারে কিন্তু আপনের পোঁদ মারতে দিবেন।”

আমি হাসলাম। বললাম, “আচ্ছা বাবা, আচ্ছা। কথা যখন দিয়েছি যত ইচ্ছা পোঁদ মারতে দেব।” এরপর ওর ঠোঁটে একটা চুমু দিলাম।

আমি বললাম, “রাজু, আমিও তোমাকে চুদে অনেক আরাম পেয়েছি।”

এ কথা শুনে রাজু আমার ঠোঁটে চুমু দিল। পুরোটা সময় ওর বাড়াটা আমার গুদের ভেতর ছিল। এরপর ও ওর বাড়াটা আমার গুদের থেকে বের করার জন্য টান দিল। দেখলাম, ভোদার রসে ওর বাড়াটা চকচক করছে। আমি যেই শোয়া থেকে উঠলাম ওমনি দেখতে পেলাম আমার ভোদার ভেতর থেকে ওর মাল গরিয়ে পরতে লাগল। এই দৃশ্য দেখে আমরা দুজনই জোরে হেসে উঠলাম।

আমি গাড়ির বাইরে বের হলাম। দুপুর হয়ে গিয়েছিল, আমি রাজুর কাছ থেকে পানি নিয়ে পাশের ঝোপে গিয়ে গুদ আর চেহারা পরিস্কার করলাম। এরপর ফেরত এসে নিজের কাপড় পড়ে নিলাম। দেখলাম রাজুও কাপড় পড়ে নিয়েছে আর ড্রাইভার সিটে বসে আছে। আমি গিয়ে ওর সাথে ফ্রন্ট সিটে বসলাম। রাজু এগিয়ে এসে আমাকে চুমু খেল আর গাড়ি স্টার্ট করল। Bangla Choti

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 3.6 / 5. মোট ভোটঃ 16

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

61 thoughts on “Bangla Choti আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ভোদার ভিতরে চাঁটতে লাগল”

  1. I am a girl from Durgapur. My name is Purba Goswami.Iam gisl of 23 year.I want to get fucked. I read this all type of Bengali chotti .I like this .please anyone cold me .I am very hot for fuck I leave in city centreDurgapur.my mob no is 9647901367.

    Reply
    • hi ami hira,,amer chudta onek vlo laga,r jar kache jai chudta or 3 din betha tka,jdi amer sata sex korta chao imo num 01920603984

      Reply
  2. I am a married woman living in Bonani Dhaka. My husband and I have a wonderful sex life. Sometimes we like to have a young man watch us have sex. Are there any good looking young man between 20 and 25 who is willing to watch us. You can masterbate but cannot touch me. If you are interested then leave a message here with your contact information.

    Reply
  3. Ami call boy…. Je girl nijer sex metate chai amr sathe contact koro … Ami jekono girl ke satisfy korte pari
    My contact nmbr whtsap – 8759372316
    My age – 21
    From – duragapur – asansol

    Reply
  4. I am from Malda,
    Ami full satisfied korte pari,
    Jodi Kew amar songe fucking korte chai Tahole ei number e contact koro.
    My mobile number is-9563891114

    Reply

Leave a Comment