bangla choti69 new কি সুখ কি আরাম আহ ওহ আরো জোরে চোদ ভাই

bangla choti69 new আমার ছোট দুই বোন সুমি ও তানি, সুমির বয়স ১৭ বছর আর তানির বয়স ১৫ বছর. bangla choti69 golpo আমরা বাস করি গ্রামে. bangla choti69 2015 আমরা অনেক ধনি. গ্রামে আমাদের অনেক প্রভাব আমাদের কথামত গ্রামের সবাই ওঠে আর বসে. আমরা যেটা বলবো   সেটা সবাইকে মানতে হবে. তবে আমরা কারো ওপর জুলুম অত্যাচার করিনা.

যাইহোক আমার এই গল্পের জন্য এতোটুক বলতে হলো. এখন আসল কথা বলি. বড় বোন রোজিনা. বড় বোনের বিয়ে হয়েছে. একটি মেয়েও হয়েছে. চার বছর বয়স. তবে আমায় বোনকে দেখে মনে হয়না সে সুখি. দুলাভাই হয়ত চুদে সুখ দিতে পারেনা. আমার বোনকে দেখলে যে কোনো মানুষের বাড়া দাড়িয়ে যাবে.

bangla choti69 new

আমার বোনের গায়ের রং দুধে আলতা. দুধ দুটো বেশি বড় না, তবে পাছা অনেক বড়. আসলে আমার পাচ বোনই সুন্দরি, ভরাট পাছার অধিকারী. আসল কথায় আসি. আমি এক দিন বোনের বাড়িতে গিয়েছি বোনতো আমাকে দেখে অনেক খুশি. আমার জন্য রান্না করতে গেলো. বোনের পাছা দেখে তো আমার বাড়া দাড়িয়ে গেছে. বোনের পিছে পিছে আমিও গেলাম. বোন রান্না করছে আর আমি পাছা দেখছি. bangla choti new 2015 pdf

থাকতে না পেরে বোনের পিছে দাড়িয়ে বোনের পাছায় আমার বাড়া ঠেকালাম. বাড়া বোনের পাছার খাঁজে রেখে বোনের সাথে কথা বলছি. দেখি বোন পাছাটা একটু সরিয়ে নিলো. আমি আবারও বাড়া ঠেকালাম. এবার কিছু বললনা. বোনের পাছায় বাড়া ঠেকিয়েই দুলাভাইয়ের কথা জিজ্ঞেস করলাম. বলল দোকানে. bangla choti69 new

বোনের রান্না শেষ হলো. আমিও বাথরুমে গিয়ে হাত মেরে এলাম. খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পরলাম. ঘুম থেকে উঠে দেখি দুলাভাই এসেছে. দুলাভাইয়ের সাথে দেখা হয়ে ভালোই হয়েছে. দুলাভাই দোকানে যাওয়ার সময় আমাকে সাথে যেতে বলল.

দুলাভাইয়ের সাথে অনেক ফ্রি আমি. দুলাভাই আমাকে খুব ভালোবাসে. দুলাভাইকে বললাম আমাকে ঔষধ দিতে হবে. বলে কিসের?

banglachoti wordpress আমি বলি আমি মাল বেশিক্ষন ধরে রাখতে পারিনা.

বলে তুইকি কারো সাথে সেক্স করেছিস?

বলি না.

তাহলে বুঝলি কি করে?

বলি হাত মারলে তারাতারি মাল বেরিয়ে যায়.

bangla choti69 new দুলাভাই বলে তুই কারো সাথে সেক্স করে দেখ.

আমি বলি কার সাথে করব.

দুলাভাই বলে কেনে তোর বোনকে পছন্দ হয়না.

দুলাভাই আপনি কিসব আবোল তাবোল বলছেন.

আমি আবোল তাবোল বলছি না, বড় বোন থাকতে যদি ছোট ভাইয়ের উপকার না হয় তাহলে বড় বোন থেকে লাভ কি.

তাই বলে আপন বোনের সাথে সেক্স করবো. bangla choti new 2015

তাতে অসুবিধা কি? বোনের সাথে সেক্স করাই তো সবচাইতে নিরাপদ তুই তো আর ইচ্ছে করে করবি না তোর অসুখের জন্য করবি বাইরের লোকের সাথে সেক্স করলে তো আর বুঝতে পারবিনা তোর সমস্যা আছে কিনা.

আচ্ছা ঠিক আছে করবো তবে আপাকি রাজি হবে হবে?

না কেনো?

যেখানে আমি রাজি. আর ছোট ভাইয়ের জন্য সব বড় বোনই রাজি হবে. bangla choti69 new

দুলাভাইয়ের সাথে কথা বলে দোকান থেকে আপাদের বাড়ি এলাম. এসে দেখি আপা সেজে রয়েছে. সিফনের শাড়ি পড়েছে নাভির নিচে. আপাকে দেখে আমার তো অবস্তা খারাপ. বাথরুমে গিয়ে খিচে এলাম. দুলাভাই হয়তো মোবাইলে ফোন করে আপাকে সব বলেছে.

Read More Choti :  সোনালী যেভাবে আমার শক্ত পেনিসটা মুখে পুরে

আপা আমাকে জিজ্ঞেস করলো কিরে তোর কি হয়েছে রে?

banglachotilistbabameye আমি তখন কথা এরিয়ে গেলাম. রাতে আপাদের বাড়িতে থেকে গেলাম. দুলাভাই এলো. দুলাভাই আসার পরে কথা বার্তা বলে ফ্রেশ হয়ে আপা খাওয়ার জন্য ডাকলো. গিয়ে দেখি আপা তখন সাদা শাড়ি সাথে ম্যাচিং করে সাদা ব্লাউজ পড়েছে. শাড়ির নিচ দিয়ে আপার দুধ গুলা অনুমান করা যাচ্ছে. তো খাওয়া দাওয়া করে শুতে চলে গেলাম. একটু পরে দেখি দুলাভাই এসেছে বলে কিরে তোকেনা বলে দিলাম তোর আপাকে চুদতে আমি বলি কিভাবে চুদবো আপাকি রাজি হবে?

গিয়ে বলে দেখ.

আমি পারবো না.

bangla choti69 new তাহলে আমিই তোর আপাকে পাঠিয়ে দিচ্ছি.

কিছুক্ষন পরে দেখি আপা এসেছে. এসে বলছে কিরে তোর দুলাভাই যা বলল তাকি সত্যি? তোর নাকি দ্রুত মাল পড়ে যায় তো কাকে চুদেছিস?

আমি তো অবাক. আপা নিজে মুখে চোদার কথা বলছে. আমি বলি এখনো কাওকেই চুদিনি.

তো জানলি কিভাবে তোর দ্রুত মাল পড়ে.

হাত মেরে. bangla choti list 2015

হাত মেরে কিবুঝা যায়. না চুদলে বুঝা যায়না.

তো কাকে চুদবো?

কেনো তোর দুলাভাই তোকে কিছু বলেনি.

bangla choti69 new কি সুখ কি আরাম আহ ওহ আরো জোরে চোদ ভাই

বলেছে.

কি বলেছে?

bangla choti collection তোমাকে চুদতে.

তো চুদছিসনা কেন.

তুমি আমার আপন বোন তোমাকে কিভাবে চুদবো.

আপন বোন, তাতে কি হয়েছে আপন বোনকে চুদলে তোর সমস্যা আছে কিনা সেটাও জানা হবে আবার তুই যে কাউকে চুদেছিস সেটাও লোকে যানার ভয় নেই.

তা ঠিক বলেছো.

প্লিজ ভাই না করিসনা তুই না চুদলে পরপুরুষকে দিয়ে চোদাতে হবে. আমি আর পারছিনা তোর দুলাভাই আমাকে ঠিক মত চোদার সময় পায় না.

bangla choti69 new কেন দুলাভাই তোমাকে ঠিক মত চোদেনা? কেন তোমাকে তার পছন্দ হয়না নাকি? তোমাকে চুদতে পারা তো ভাগ্যের ব্যাপার তানা তুইতো জানিস আমার কোন দেবর নাই তোর দুলাভাইয়ের দুইটা বোন তাদের বিয়ে হয়েছে তাদের দুজনের জামাই বিদেশ থাকে.

তাই তোর দুলাভাই তাদের দুই বোনকে চোদে যাতে পরপুরুষের সাথে চোদানাদিতে পারে. বাহিরের লোকের সাথে চোদা দিলে মান সম্মান, লোকে যানার ভয়. তাই তোর দুলাভাই তাদের চুদতে গিয়ে আমাকে ঠিকমত চোদার সময় পায়না.

bangla choti new 2014 তাই তোর দুলাভাই তোর কথা বলেছে. বাহিরে চোদা খাওয়ার চেয়ে ছোট ভাইয়ের সাথে চোদাচুদি করা অনেক ভাল. লোক জানাজানি হওয়ার ভয়ও নেই.

আপা সত্য কথা বলতে কি তোমাকে চোদার সখ আমার অনেক দিনের.

হ্যা সেটা আমিও জানি. তুই দুপুরে যখন আমার পাছায় বাড়া ঘসলি তখন আমি ইচ্ছে করেই কিছু বলিনি. bangla choti boi

আপা এটা বলেই আমার ঠোটে একটা কিস করল. আমিও আপার ঠোটে কিস করতে শুরু করলাম. কিস করতে করতে আপা আমার একটা হাত কাপড়ের ওপর দিয়ে তার দুধের উপর রাখলো. দুধ টিপে মজা পাচ্ছিলাম না. তাই আপার শাড়ির আঁচল আপার বুকে থেকে ফেলে দিলাম. আপা ব্রা পড়েনি. শুধু ব্লাউজ পড়েছে.

এভাবে দশ মিনিট কিস করা দুধ টেপার পর আপাকে বললাম আপা আমি আর পারছিনা আমার এখনী মাল পরে যাবে.

Read More Choti :  সে আমার সোনার ভিতর এক ঠেলায় তার বাড়াটা ঢুকিয়ে দিল

আপা বলে এত তারাতারি. bangla choti69 new

আমি বলি হ্যা.

আপা বলে তাহলে তারাতারি আমার ভোদায় তোর বাড়া ঢোকা আমাকে চোদ.

আপা বলার সাথে সাথে আমার প্যান্টের চেইন খুলে বাড়াটা বের করে আপার শাড়ি গুটিয়ে কোমরের কাছে রেখে আপার ওপর শুয়ে পড়লাম. আমার বাড়াটা ধরে আপার ভোদায় ঢুকানোর চেস্টা করলাম. কিন্তু ঢুকাতে পারছিনা.

আপা বলে কি হল ঢুকাচ্ছিস না কেন?

bangla choti video আমি বলি ঢুকাতে পারছিনা.

আপা তার হাত দিয়ে আমার বাড়াটা ধরেই অবাক – কিরে এত বড় বাড়া কিভাবে বানালি? তোর দুলাভাইয়ের বাড়াও তো এত বড় না. সত্যি করে বল কত জনকে চুদেছিস?

সত্যি বলছি আপা এই প্রথম তোমাকে চুদবো.

আপা আমার বাড়া তার গুদে সেট করে আমাকে চাপ দিতে বলল. আমি হালকা চাপ দিলাম ঢুকলো না. আবার তার গুদে সেট করে এবার জোরে ধাক্কা দিতে বলল. আমি সজোরে একটা ঠাপ দিলাম. বাড়া অর্ধেকটা ঢুকে গেল. আপা একটু কঁকিয়ে উঠলো. আবারো বাড়ার মুন্ডি পর্যন্ত টেনে বের করে সজোরে একটা ঠাপ দিলাম. bangla choti world

bangla choti69 new পুরো বাড়াটা আপার গুদে ঢুকে গেল . আপা এবারও কঁকিয়ে উঠলো. আমি বাড়া ঢুকিয়ে ওভাবেই রইলাম. একটু পরে আপা বলল কি রে বাড়া ঢুকিয়েছিস কি জন্য?

আমি বললাম চোদার জন্য.

তো চুদছিস না কেন?

আমি ধীরে ধীরে বাড়ার মুন্ডি পর্যন্ত টেনে বের করে আবার ধীরে ধীরে আমার পুরো বাড়া আপার গুদে ঢুকিয়ে দিলাম.

আপা বলে কি করছিস?

2018 bangla choti খুব সুস্বাদু তোমার ফ্যাদাগুলি বাবা ,কি সুন্দর মিষ্টি ঘ্রান তোমার ফ্যাদার

আমি বলি কেন চুদছি.

এভাবে কেউ চোদে.

কেন কি হয়েছে তোর শরীরে শক্তি নাই, জোরে চুদতে পারিস না. bangla choti book

আমি আবারো বাড়ার মুন্ডি পর্যন্ত টেনে বের করে সজোরে এক ঠাপ দিয়ে আমার ১০” বাড়া আপার গুদে ঢুকিয়ে দিলাম. আপা আহ করে কঁকিয়ো উঠলো. আমি ধীরে ধীরে চোদার গতি বাড়াতে লাগলাম. আপার গুদ এত টাইট আমার বাড়া ঢুকাতে বের করতে কস্ট হচ্ছে. আমি আপার দুধ দুটো দু হাতে ধরে টিপতে লাগলাম আর বাড়ার মুন্ডি পর্যন্ত টেনে বের করে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম. প্রতিটি ঠাপের তালে তালে আাপ চিৎকার  করতে লাগলো আহ আহ আহ ওহ ওহ ওহ ইস কি সুখ কি আরাম আহ ওহ আরো জোরে চোদ ভাই. bangla choti69 new

Updated: মার্চ 23, 2018 — 12:01 অপরাহ্ন

8 Comments

Add a Comment
  1. অসাধারণ গল্প!

  2. want more inchest choti!

  3. খুব ভাল লাগলো পড়ে। এইরকম বোন না হলে কি চলে।আমি এই রকম বোন চাই। কেউ কি আমার বোন হবে।আমি ওনেক আনন্দ দিব আর অনেক গিফট দিব। This is my emo no & viber, WhatsApp no:- 0039-3331511097. Wish good luck for all sisters for sex. Ciao

  4. আমি চোদার জন্য এ রকম একটা বোন চাই।
    থাকলে ইনবx mই

  5. আমি আমার মাসীকে চুদতে চাই|কিন্তু সুযোগ পাই না|এখন কী করবো?

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

www.banglachotigolpofull.com- © 2014-2018
error: Content is protected !!