boudi new choti golpo বৌদিকে ব্লাকমেইল করে চোদা সেরা চটি

boudi new choti golpo com বৌদিকে ব্লাকমেইল করে চোদা সেরা চটি

টকটকে লাল নাইটি, পাতলা ফিনফিনে; ইট কালারের সায়া, সিল্কের হাল্কা লাল রঙের নেটের ব্রা আর কালচে লাল রঙের প্যান্টি। মিতা স্নান সেরে ঘরে ঢুকে দেখল নতুন পোষাকগুলো তার বিছানায় রাখা আছে।

দাদা বা ভাই কেউ একটা রেখে গেছে। কাপড়গুলো নেড়েচেড়ে দেখতে দেখতে তার একটা দীর্ঘনিশ্বাস পড়ে। কোনো পথ নেই তাহলে। ঘড়িতে রাত দশটা। মিতা বাড়ির মা। সে একটা সমস্যায় পড়ে গেছে।

পুরোনো জীবনের পাপ চাপা থাকে না। নতুন জীবনেও যে সেটা বয়ে বেড়াতে হবে সে ভাবতেও পারে নি। ভয়ংকর এই যে, সেটা তার ছেলে জেনে গিয়েছে।

তারা ভয় দেখিয়েছে যে তাদের সঙ্গ একটু না দিলে তারা তার স্বামীকে জানিয়ে দেবে। ডিভোর্স অনিবার্য। মিতা ডিভোর্স চায় না। তার ফলে আজ তার ভাসুরের ফ্ল্যাটে ছেলে আর ভাসুরের সঙ্গে সে নিশিযাপন করবে।

তারা বলেছে তারা মিতার শরীরটাকে নিজেদের ইচ্ছামত ব্যাবহার করবে। মিতা বাধা দিতে পারবে না।

সে ব্রা পরে। নেটের ব্রা সামনের দিক দিয়ে খোলা যায়। বুকের সম্পদের আলো-আঁধারী বাইরে থেকে বোঝা যায়, দর্শককে লোভাতুর করে। sexy aunty choti golpo সেক্সী অ্যান্টির ভরাট গুদ মারা

কী টাইট রে বাবা! ৩৬-এর বুক কী ৩৪ দিয়ে বাঁধা যায়? কী আর করা যাবে! যা বাব্বাঃ! প্যান্টীটাও তো কী টাইট! তার আসল সাইজের থেকে এক সাইজ ছোট।

ওঃ বোঝা গেল, ছোটবউ-এর জিনিস এগুলো। ঠাকুরপো তাহলে কিনে আনেনি! boudi new choti golpo

সায়া আর নাইটি পড়ে আয়নার সামনে দাঁড়ায় মিতা। ঈস্স্…! ভিতরের ব্রা দেখা যাচ্ছে স্পষ্ট! ভাল করে দেখলে বুকের বৃন্তগুলোও তো বোঝা যাচ্ছে। boudi new choti golpo com বৌদিকে ব্লাকমেইল করে চোদা সেরা চটি

কী পার্ভার্টেড ফ্যামিলি রে বাবা! ঘটনাটা না ঘটলে বোঝা যেত না! মিতা মুখে গাঢ় করে লিপস্টিক মাখে। কপালের সিঁদুরের দিকে একবার তাকায়।

ঘরের সবকটা জানালা বন্ধ। এসি চলছে হাল্কা করে। ঘরের একপাশে বিছানা। মিতার বুক অজানা আশঙ্কায় দুরদুর করতে থাকে। ওরা ওকে নিয়ে কী করবে?

ছেলে হাল্কা শিষ মেরে বলে,

“কী জিনিস গো মার শরীরটা! এক্কেবারে সালমা হায়াক!”

মিতার ছেলে সোফায় বসে দুচোখ দিয়ে মিতার শরীরটাকে চাটছিল। হাতে মদের বোতল। মিতার ডব্কা শরীর তার প্রথম দিন থেকেই পছন্দ হয়েছিল।

আজ তাকে হাতের মুঠোয় পাওয়া গেল। যেরকম ভেবেছিল, এ তার থেকেও খাসা। এর শরীরটাকে নিয়ে খেলতে ভালই লাগবে। কতদিনের শখ একটা নারী শরীরকে ইচ্ছেমত ব্যবহার করা।

সে মিতাকে কাছে ডাকে,

“এদিকে এস, মা!”

ছেলে খ্যাকখ্যাক করে হাসে। বলে,

“ছেলে ডাকছে। যাও আমার চুদুমণি! ছেলেের বাড়া আদর কর গে যাও!”

মিতা চমকে ওঠে। এরা এসব কী ভাষায় কথা বলছে! কী জঘন্য ভাষা! আজ কী করবে ওর উপর? টর্চার্ড সেক্স?

ঠাকুরপো একটা আভাস দিয়েছিল বটে। মিতা ছেলের দিকে এগিয়ে যায়। তারা দুজনেই কাটা জাঙ্গিয়া পড়ে আছে।

ভাসুরের কাছে দাঁড়াতেই সে বলে, boudi new choti golpo com বৌদিকে ব্লাকমেইল করে চোদা সেরা চটি

“হাঁটু গেড়ে বোসো।”

মিতা হাঁটু গেড়ে বসে। মিতার ছেলে দুই পা দিয়ে তাকে তার দিকে টেনে নেয়। মিতার কাঁধের উপর দিয়ে তার দুই পা ঝুলিয়ে দেয়।

মিতার মাথায় হাত বুলতে থাকে। কী খাসা মাগী! এরকম নরম জিনিস লুটেও মজা। সে মিতার চিবুকে হাত দিয়ে বলে,

“একটাই রাত, তোমায় লুটে নিই। কী বল, মা। এখন তুমি আমাদের দুজনের বউ। সোনাবউ। আমাদের মিষ্টি চুদমারানী গুদুসোনা বউ।” নিউ চটি গল্প হোমমেড সেক্স

“ তাহলে আগে বিয়ে হোক। এই হল মালাবদল।” ছেলে এরই মধ্যে তার জাঙ্গিয়া খুলে ল্যাংটা হয়ে গেছে। জাঙ্গিয়াটা নিয়ে মিতার মাথা দিয়ে গলিয়ে দেয়।

মিতার গলায় টাইট হয়ে বসে যায়। ঠিক্ যেন কুকুরের গলার বকলস। মিতার ছেলে তা দেখে মজা পায়। সে মিতার দু’হাত নিয়ে নিজের কোমরে বেড় দেয়।

মিতার মুখটাকে নিজের জাঙ্গিয়ার উপর চেপে ধরে বলে,

“আমি তাহলে পরপুরুষ। অনিল এখন তোমার বর আর আমি তোমার চোদনের পার্টনার।”

“আজ তাহলে পতি আর উপপতির সাথে সহবাস। পতি আনন্দিত মনে সন্মতি জানাচ্ছে।”

মিতা ভয়ে কাঠ। এরা একে নিয়ে কী করবে! ঠাকুরপো তো মনে হচ্ছে পুরো মাতাল হয়ে গেছে।

মিতা দেখে, তার ছেলে আস্তে আস্তে জাঙ্গিয়ার ভিতর থেকে তার বিশাল বাড়াটা বের করছে, কী বড়! এ ফ্যামিলির সবারই বাড়া তাহলে বড়। সুনীলের বাড়াটাও তো এরকম, ১২ আঙ্গুল! boudi new choti golpo com বৌদিকে ব্লাকমেইল করে চোদা সেরা চটি

“ হা কর।”

মিতা হা করে। মিতার ছেলে মিতার মুখের ভিতর আস্তে আস্তে বাড়া ঢুকিয়ে দেয়। এরপরের কাজটা মিতা জানে।

তার স্বামীর সাথে এটা প্রায়ই হয়। সে বাড়াটা চুষতে থাকে। তার ছেলে একহাত দিয়ে মদের গ্লাসে চুমুক দিতে থাকে আর আরেক হাত দিয়ে মিতার চুল মুঠো করে একটু একটু ঠাপ দিতে থাকে।

বাড়ায় হাল্কা হাল্কা প্রস্রাবের গন্ধ, মিতা টের পায়। ভাগ্যিস তার এসব অভ্যাস আছে! আচ্ছা এটাকে কী বলা যাবে? স্বেচ্ছায় ধর্ষণ?

মিতার গলা আটকে আসছে যেন। মিতার ছেলে তার মাথাটা ধরে জোরে জোরে ঠাপ মারতে শুরু করেছে। বাড়াটা গলায় মধ্যে ঢুকে যাচ্ছে।

মিতা বেশ কয়েকবার ‘ওয়াক্ ওয়াক্’ শব্দ করল। ছেলের যেন তাতে কিছু এসে গেল না। সে মুখে আওয়াজ করছে আর দু’হাত দিয়ে মিতার মাথাটা চেপে ধরে ঠাপ মেরে চলেছে।

একটু পরেই মাথাটা সজোরে চেপে ধরে। বাড়াটা যেন পেটের মধ্যে সেঁদিয়ে যেতে চায়। ঝলকে ঝলকে গরম বীর্য মিতার গলা বেয়ে নামতে থাকে। boudi new choti golpo

কী ফোর্স! মিতার মুখ ভাসিয়ে বাইরে বের হয়ে আসতে চায়। পথ পায় না। গলা দিয়ে পেটের দিকে নামতে থাকে। মিতার ছেলে মাথাটা চেপে ধরে দাঁতে দাঁত চিপে বলে,

“পুরোটা গিলে ফেল সোনা! তোমায় বীর্যবতী বানালাম আজকে।”

মিতা ঢোঁক গিলতে থাকে। অনেকখানি মাল, এক কাপ মত হবে কী? হয়ে যেতে পারে। মিতার পেট ভরে গেছে। দম আটকে আটকে আসছে।

ছেলে এবার মিতাকে ছেড়ে দেয়। আর সাথে সাথেই মিতার গলায় টান পড়ে। ঠাকুরপো জাঙ্গিয়া ধরে টানছে। মিতা টানের চোটে ঠাকুরপোর কাছে চলে আসে।

ঠাকুরপো ভাসুরের পাশে বসে আছে। সেও একই ভাবে মিতাকে কাছে টেনে নেয়। তারপর তার বাড়াটা মিতার মুখে ঢুকিয়ে দেয়। আস্তে আস্তে ঠাপ মারতে থাকে। boudi new choti golpo com বৌদিকে ব্লাকমেইল করে চোদা সেরা চটি

এদিকে মিতার ছেলে সোফা থেকে উঠে পড়ে মিতার পিছনে হাঁটু গেড়ে বসে। তারপর সায়া সমেত নাইটির ঘের ধরে উপরে গোটাতে থাকে। মিতা নড়ে চড়ে তাকে সাহায্য করে।

সায়া আর নাইটিটা মিতার হাঁটুর কাছে ঝুলে থাকে। মিতা ছেলে এবার মিতার হাতদুটো ধরে মাথার উপর ধরে।

Bangla Choti Golpo69

একহাত দিয়ে শক্ত করে হাতদুটো ধরে, আরেকহাত দিয়ে চুলের মুঠি শক্ত করে ধরে বাড়ায় ঠাপ দিতে থাকে। বাড়া বেয়ে মিতার লালা গড়িয়ে পড়ে।

হাতদুটো তোলা হয়েছিল মিতার ভাসুরের জন্যে। টাইট মাঈদুটো পাহাড়ের মত উঁচু হয়ে গিয়েছিল মাথার উপর হাত তোলাতে। boudi new choti golpo

মিতার ছেলে পাতলা নাইটির উপর দিয়েই শক্ত হয়ে ওঠা মিতার ব্রা-সমেত দুধেল মাঈদুটোতে হাত বোলাতে থাকে।

আঃ! কী নরম। কেলিয়ে যাওয়া বাড়াটা মিতার চুচি জোড়ার উপর হাত পড়তেই আড়মোড়া ভাঙ্গতে শুরু করে। মিতার ছেলে চুচি জোড়ার উপর টেপন দিতে থাকে।

কী টাইট! ব্রা-টা ছোট মনে হচ্ছে! খুললে তো তুলোর মত নরম লাগবে টিপতে। সেই সময় মিতার মাঈদুটো কীরকম হবে ভাবতে গিয়েই মাঈ টীপুনী বাড়িয়ে দেয়।

কাদা মাখার মত শক্ত মাঈদুটো পিষতে থাকে। ওফ্… কী আগুন…!

মিতার মুখ দিয়ে সুখানন্দের আওয়াজ আসছিল। মিতার ছেলে ঠাপের মাত্রা বাড়াচ্ছে। মিতার বুকদুটো খুব সেন্সিটিভ। বুকে হাত পড়তেই মিতা গরম হতে শুরু করেছে। boudi new choti golpo

চরম চোদন চটি : আপুর গাঁড় ফাটানো ভাই বোনের চোদাচুদি

সেও এখন মজা লুটতে শুরু করেছে। ছেলে তো ভালই মাঈ টিপতে পারে। এমন আরাম তো তার বরও দিতে পারেনি!

দমাস্ দমাস্ করে শেষ দুটো ঠাপে মিতার ছেলে মিতার মুখে বীর্য ঢেলে দেয়। boudi new choti golpo

এটাও মিতা ঢক্ঢক্ করে গিলে ফেলে, মাঈ টিপুনির গুনেই হোক বা মিতার মাথাটা মিতার দেওরের বাড়ায় চেপে ধরার ফলেই হোক।

একটু পরে মিতার ছেলে মিতার মাথা সরিয়ে নেয়। মিতার ছেলে কিন্তু তখনও তার স্তনদুটো টিপেই চলেছে। মিতা ছেলে এবারে হাত লাগায়। boudi new choti golpo com বৌদিকে ব্লাকমেইল করে চোদা সেরা চটি

সেও ঝুঁকে পড়ে মাই দুটোর উপর হাত বোলাতে থাকে। মিতার ছেলে এবার সায়া সমেত নাইটিটা কোমরের উপর তুলে ধরে। আঙ্গুল দিয়ে দেখে প্যান্টিটা গুদের রসে জবজব করছে।

মিতার ছেলে প্যান্টির উপর দিয়েই আঙ্গুল ঘষতে থাকে। মিতার গলা দিয়ে হাল্কা হাল্কা শীত্কার বের হতে থাকে। মিতার ছেলে মনে মনে হাসে, ভাবে, এ আগুন কী চাপা থাকে।

তুমি তো আর সোনাগাছির বেশ্যা নও। রাতটা তিনজনেরই ভালো কাটবে। মিতার শরীর কাঁপতে থাকে। মিতার ছেলে আঙ্গুলের স্পীড বাড়িয়ে দেয়। মিতার ছেলে মাঈগুলো জোরে জোরে টিপতে থাকে।

একটা জোর আওয়াজ করে মিতা তার মধুরস খসিয়ে দেয়। প্যান্টি থেকে রস পা দিয়ে বেয়ে পড়তে থাকে। মিতা তার ক্লান্ত মাথা মিতার ঠাকুরপোর কোলে রেখে হাঁফাতে থাকে।

“ এবার বেড টাইম…”, মিতার ছেলে ঘোষণা করেই মিতার প্যান্টি নামিয়ে দেয় হাঁটু পর্যন্ত। মিতার ছেলে মিতার নাইটি খুলে ফেলে। মিতার ছেলে সায়ার দড়ির গিঁট আলগা করে দেয়।

তারপর দুজনে মিলে মিতাকে দাঁড় করায়। মিতা অসহায়ভাবে তাদের দিকে তাকিয়ে তাকিয়ে দেখে, দুজন মিলে কী সুপরিকল্পিতভাবে তাকে বিবস্ত্র করছে! অবশ্য তার এখন খুব একটা খারাপ লাগছে না।

মনটা একটু খুত্খুত করছে, এই যা। মিতার ছেলে মিতার সামনে হাঁটু গেড়ে বসে। সায়াটা খুলে নেয়। চুপচুপে ভেজা প্যান্টিটা নামিয়ে খুলে নেয়। boudi new choti golpo

তারপর রসসিক্ত গুদ, গুদের বাল আর থাইগুলো সায়া দিয়ে সাফ করতে থাকে। আড়চোখে গুদটাকে জরিপ করে। লোভনীয় গুদটা। চেরাটা লাল টকটকে। দাবনাটা ফুলে রয়েছে।

আঙ্গুল দিয়ে একটু ফাঁক করলে ক্লিটোরিসটা স্পষ্ট দেখা যাচ্ছে। সে সেটাতে হাত বুলায়। মিতা নড়েচড়ে ওঠে। মিতার ছেলে মিতার দিকে তাকায়। মুখে স্পষ্ট কামনা!

সে সায়াটাকে মেঝেতে রেখে হাঁটু গেড়ে বসে মিতার বালেপুর্ণ গুদে মুখ গুঁজে দেয়। মিতা উত্তেজনা সইতে না পেরে তার ডানহাত দিয়ে ভাসুরের চুল খিমচে ধরে।

মিতার ছেলে মিতার ব্রা-এর হুক খুলছিল। তাকিয়ে দেখে মিতার ফর্সা মাঈদুটো লাল হয়ে গেছে। নেটের মধ্যে দিয়ে শক্ত কিসমিস দুটো স্পষ্ট দেখা যাচ্ছে।

সে হুক খুলে ফিতেগুলো কাঁধের থেকে নামিয়ে ব্রা-টা মেঝেতে ফেলে দেয়। তারপর মিতার গালে, ঠোঁটে, গলায় ও কাঁধে চুমু খায়। হাল্কা হাল্কা কামড়ও দেয়। শাড়ি সরে যেয়ে বিশাল দুধের স্তুপ দেখা

মিতা হাল্কা হাল্কা শীত্কার দিতে শুরু করে। সে মিতার বাঁ-হাতটা নিয়ে নিজের বাড়ার উপর রাখে। মিতা উত্তেজনায় বাড়া খিঁচতে আরম্ভ করে। কী আরামটাই না লাগে তাঁর।

সে আবার ঝুঁকে পড়ে মিতার নরম বুকে। একহাত দিয়ে পর্যায়ক্রমে একটা মাঈ টেপে, মুখ দিয়ে আরেকটা মাঈ আওয়াজ করে চোষে। বৃন্তগুলোতে দাঁত বসায়, আঙ্গুল দিয়ে টেপে।

মিতা গলা দিয়ে সুর বেরোতে থাকে, তীক্ষ্ণতা বাড়তে থাকে। তা শুনে বাকী দুজন আরোও উত্সাহিত হয়ে পাগলের মত মিতাকে আদর করতে থাকে। তিনজনেই গরম হতে থাকে। boudi new choti golpo

অনেক্ষণ পর তারা মিতাকে নিয়ে বিছানায় তোলে। মিতা কুকুরের মত আসনে বসে। মিতার ছেলে মিতার মুখের মধ্যে নিজের বাড়া ঢুকিয়ে দুলকি চালে ঠাপ দিতে থাকে।

মিতার ছেলে মিতার পিছনের দিকে হাঁটু গেড়ে বসে। মিতার পাছার দাবনায় চড়াত চড়াত করে থাপ্পর মারতে থাকে, ময়দা মাখার মত দুহাত দিয়ে কষে কষে পাছার দাবনা টিপতে থাকে। boudi new choti golpo com বৌদিকে ব্লাকমেইল করে চোদা সেরা চটি

মিতা মুখ দিয়ে গোঙ্গানীর মত আওয়াজ করে। মিতার ছেলে মিতার চুলের মুঠি ধরে তার মুখে ঠাপ দিতে থাকে। মিতা তার বাড়া ফেলে চেঁচাক, এটা তার পছন্দ নয়।

অনেক্ষণ দলাই মলাইয়ের ফলে মিতার পাছা লাল হয়ে যায়। তা দেখে আনন্দিত হয়ে মিতার ছেলে মিতার পা ফাঁক করায়।

তারপর নিজের ঠাটান বাড়াটা পিছন দিয়ে মিতার গুদের মুখে সেট করে এক ঠাপ দেয়। অর্ধেকটা ঢুকে যায়। মিতার গলা থেকে কোঁক করে আওয়াজ হয়।

বাড়াটা অর্ধেক ঢুকেছে। এই অবস্থায় হাল্কা হাল্কা ঠাপ মারতে থাকে মিতার ছেলে। তারপর আবার ঠাপ। এরকমভাবে বেশ কয়েকটা ঠাপে পুরো বাড়াটা ঢুকে যায়। boudi new choti golpo

অভ্যেস থাকায় অতবড় বাড়া গিলে নিতে মিতার কোনো অসুবিধা হয় না। বরং সুখে তার চোখ বুজে আসে। বাড়াটা তার জরায়ুতে গিয়ে ধাক্কা মারছে।

মিতার ছেলে আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়াতে থাকে। মিতার গলায় পরানো জাঙ্গিয়াটা ধরে ভারসাম্য রাখতে রাখতে প্রচন্ড জোরে জোরে মিতাকে গাঁদন দিতে থাকে।

মিতার মুখ থেকে বাড়া বেরিয়ে যায়। সে আনন্দে চীত্কার করতে থাকে। মিতার ছেলে এবার মিতার কোমর জড়িয়ে ধরে। সারা শরীরের ভার মিতার উপর দিয়ে দেয়।

মিতার কনুই দিয়ে ভারসাম্য রাখতে রাখতে গোঙ্গাতে থাকে। এরা তাকে সুখের চুড়ান্ত সীমায় নিয়ে যাচ্ছে।

“ আঃ…” বলে আওয়াজ করতে করতে বাড়ার সব বীর্য মিতার গুদের মধ্যে ঢেলে দেয়। তারপর বিছানা থেকে নেমে মেঝেতে শুয়ে হাঁফাতে থাকে।

সাথে সাথে মিতার ছেলে মিতাকে বিছানায় শুইয়ে দেয়। তারপর মিতার একটা পা তার কাঁধের উপর রাখে। আরেকটা পা যতটা সম্ভব দূরে সরায়।

গুদ আপনিই নিজেকে মেলে ধরে। মিতার গুদের মুখ দিয়ে গলগল করে সিমেন বের হয়ে আসছে। সে তার মধ্যেই নিজের বাড়া গুদের মুখে সেট করে এক রামঠাপ। একঠাপে এক্কেবারে আমূল ঢুকে যায়। মিতা “বাবা গো” বলে চীত্কার করে ওঠে। মুখ ব্যাথায় বিকৃত হয়ে যায়। তারপরে গোঙ্গাতে থাকে। মিতার ছেলে ঠাপিয়েই চলেছে। মিতা গোঙ্গাতে গোঙ্গাতে চোখেমুখে অন্ধকার দেখে। তার মধুরস খসে যায়। শরীর অবশ হয়ে আসে। আধো নিদ্রা আধো জাগরনে চলে যায়। শরীরে আর কোনো সেন্স যেন থাকে না। কেবল দেওরের গলার আওয়াজ আর এক একটা ঠাপে তার শরীর কেঁপে ওঠাটা টের পায়। আর পায় পচপচ আওয়াজ। boudi new choti golpo

ভাসুরের মাল আর তার নিজের রসের মধ্যে পিস্টনের মত দেওরের বাড়া চলছে। তারই আওয়াজ।

এবার গতি আরও বাড়তে থাকে। মিতার গলা দিয়ে আপনিই গোঙ্গানীর আওয়াজ বের হতে থাকে। মিতার ছেলে তার উপর আছড়ে পড়ে আওয়াজ করতে করতে।

আর ঝলকে ঝলকে বীর্য মিতার গুদের মধ্যে ঢালতে থাকে। মিতা টের পায় গরম গরম মাল তার যোনীকে সিক্ত করছে। কী আরামটাই না লাগে, যখন তার গুদের ভিতরে গরম গরম রস পড়ে।

সে টের পায় বাড়ার রস গড়িয়ে গড়িয়ে তার ইউটেরাসের মধ্যে চলে যাচ্ছে! টের পায় তার পাশে এসে শুয়েছে তার ছেলেও।

অনেক ভোরে মিতার ঘুম ভেঙ্গে যায়। সারা শরীরে একটা বেদনা সে টের পায়। চোখ মেলে দেখে সে তার ভাসুরের গলা জড়িয়ে শুয়ে আছে। boudi new choti golpo

তার ছেলে তার চুলের মধ্যে মুখ গুঁজে গভীর নিদ্রায় মগ্ন। হয়তো কোনো স্বপ্ন দেখছে। দুহাত দিয়ে সে মিতার কোমর জড়িয়ে ধরেছে।

মিতার একটা পা তার কোমরের উপর। তার আর একটা পা মিতার দুই পায়ের মাঝে। কোলবালিশের মত মিতাকে জাপ্টে ধরে ঘুমোচ্ছে। খানকি চোদার হট চটি গল্প

গুদের মুখে ভাসুরের ন্যাতান বাড়াটার অস্তিত্ব সে টের পায়। ভাসুরের সারা মুখে সিঁদুর লেগে। আচ্ছা, তার সারা মুখেরও কী একই দশা?

মিতা আরোও টের পায়, আরেকটা হাত পিছন দিক থেকে এসে তার একটা মাই মুঠো করে ধরে রয়েছে।

বুকে হাত রাখলে যে ভাল লাগা তৈরী হয় সেটা এখন তার সারা শরীর ও মন জুড়ে। সে বুঝতে পারে তার পিছনে তাকে শক্ত করে জড়িয়ে ধরে ঘুমিয়ে রয়েছে তার ছেলেও।

দেওরের ভারী নিঃশ্বাস তার কাঁধে এসে পড়ছে, যা তার সারা শরীরে একটা হাল্কা শিহরণ তৈরী করছে। দেওরের ঘুমন্ত বাড়া তার পাছার ভাঁজে ঠাসা রয়েছে।

সে তার একটা পা মিতার কোমরের উপর ফেলে রেখে ঘুমিয়ে পড়েছে।

সকালে পাখীর ডাক শুনতে শুনতে মিতা অনুভব করে দুই পুরুষের মাঝে প্রায় চ্যাপ্টা হয়ে শুয়ে থাকা তার শরীরটা আবার ধীরে ধীরে জেগে উঠতে চাইছে। boudi new choti golpo

newchotigolpo ভাই বোনের চোদন অভিসার

মায়ের গুদে ফ্যাদা ঢেলে ভাসিয়ে দে by ma chele bangla choti

Wife Sharing Bangla Choti বন্ধু আমার বউ কে চুদলো

কাকিমা আমার ধোন টা মুখে নিয়ে চুষতে শুরু করল-kakima choda golpo

আম্মু ও বোনকে বিয়ে করা বউয়ের মতো চুদি-choti golpo ma bon

বাবা আমাকে আপনার বৌ মনে করে চুদুন sosur bouma choti golpo

কোমরের দুপাশে হাত রেখে সুন্দরী Office e chodachudir golpo

Bangla Golpo

Related

গল্পটি কেমন লাগলো ?

ভোট দিতে স্টার এর ওপর ক্লিক করুন!

সার্বিক ফলাফল 0 / 5. মোট ভোটঃ 0

এখন পর্যন্ত কোন ভোট নেই! আপনি এই পোস্টটির প্রথম ভোটার হন।

Leave a Comment